নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রুমি৯৯

আমি রুমি

রুমি৯৯ › বিস্তারিত পোস্টঃ

মানবতাবিরোধী অপরাধের বিচার এবং আওয়ামী লীগের রাজনৈতিক খেলা

২৪ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৬:২৬

ইদানিং রাজনৈতিক বিষয় নিয়ে বাতচিত করতে বড্ড ঘেন্না লাগে।যেন অদ্ভুত এক উটের পিঠে চলছে দেশের সমকালীন রাজনীতি।সর্বশেষ সংযোজন মানবতাবিরোধী অপরাধের বিচারে নিজামির রায় নিয়ে আওয়ামী লীগের রাজনৈতিক গুগলি।শেখ হাসিনা এখন ডাক্তার !! কেউ অসুস্হ কিনা উঁনি দূর থেকে টের পান! গতবছর এরশাদ সাহেবের অসুস্হাও উঁনি দূর থেকে নির্ণয় করতে পেরেছিলেন এবং প্রত্যয় হিসেবে দিয়েছিলেন নিয়মিত গলফ খেলা!বেশ আগে থেকেই আওয়ামী লীগ-জামাত এর আঁতাত এর খবর পাওয়া যাচ্ছিল ;যার পরনায় বিএনপি ছিল দিশেহারা।জামাতের সাথে ওনাদের একটা সমঝোতা হয়েছিল আগেই। তারপরও হঠাৎ নিজামীর রায় ঘোষনার ব্যাপারে জনগন নড়েচড়ে বসেছিল, এরশাদের রায় যেমন দেয়নি।নিজামীরটাও না! বনিবনাতে সমস্যা হচ্ছিল,তাই শুধু রায়ের ধমক ! এরা নাকি মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল!!! ...ছি ছিঃ!!!!!!!!!!রাজনৈতিক ফায়দা আওয়ামী লীগ এখন লুটবে সব দিক থেকে................বিএনপি যখন আন্দোলনে নামবে তখন এই মামলার রায় হবে....। জনগণকে বুঝানোর চেষ্টা করা হবে যে, বিএনপি নিজামি কে বাঁচাতে আন্দোলন করছে... । একেকটা রায় একেকটা প্যারাসিটামিল হিসেবে বিএনপি আন্দোলন থামাতে ব্যাবহারিত হবে... এ ভাবে ৫ বছর কাটানো ব্যাপারই না..........................।জনগণ যে বোকা না এটি মনে হয় সরকার ভুলে গেছে............সরকার এখন কাকের মতো, যে কাক গাছের ডালে বসে " ইয়ে" করে মনেকরে কেউ কিছু দেখছে না কেউ কিছু বুঝতে পারছে না ।আওয়ামীলীগ আর জামাত এর আতাত এবার নিশ্চিত হলাম। যাক শেষ পর্যন্ত জামাতকে নিজেদের দিকে টেনে নিতে পারল। অনেক কষ্ট হল। তবে জয়তো আওয়ামীলীগ এরই হল। তাইনা? অনেক অনেক অভিনন্দন আর শুভেচ্ছা রইল সদ্য ৬৫ বছরে পা দেওয়া এই দলটির জন্য।







মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৭:০৫

ডাইরেক্ট টু দ্যা হার্ট বলেছেন: রাজাকর বিচারটা আওয়ামী রাজনীতির মধ্যে পড়েছে এটা নিশ্চিৎ তবে তাদের বিচার বিলীন হয়ে যাবেনা আওয়ামী রাজনীতির মধ্যে।এটাই নিশ্চিৎ।

রাজনীতিতে শেষ কথা নেই বলে যেই প্রবাদ আমরা শুনে থাকি তা সত্য হলেও এটাও সত্য যে জাতীয় পার্টি মানে এরশাদ কোন দিন বিএণপিতে যাবেনা অথবা ঠাই পাবেনা,তেমনি জামাত কোনদিন আওয়ামিলীগে যাবেনা বা ঠাই পাবেনা।

আজকাল জামাত নিজেই একটা প্রচারে নেমেছে যে সরকার জামাতের সাথে সম্পর্ক তৈরী করেছে,এতে জামাতের কোন ইমেজ(যদিও তা নেই তাদের) নষ্ট না হলেও সরকারের হবে।

২| ২৪ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৭:২৪

মদন বলেছেন: জয়বাংলা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.