নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রুমি৯৯

আমি রুমি

রুমি৯৯ › বিস্তারিত পোস্টঃ

আমার কনফেস..............।

১১ ই আগস্ট, ২০১৫ দুপুর ১:৩৩

আমি বরাবরই হালকা পাতলা গড়নের।আজ থেকে ৫-৬ বছর আগেও আমার ওজন ছিল ৪৮+ কিলো এবং কোমরের মাপ ছিল ২৮'' এবং গালে কোনো গোস্ত ছিলনা,আইমিন চোপরা ভাংগা ছিল।একজন ৫'৮'' উচ্চতার ছেলের স্বাস্থের এই অবস্থা নিয়ে বিভিন্ন জায়গায় প্রায়ই আমার বিব্রতকর পরিস্থিতির শিকার হতে হত।অনেকেই বলত,ভাই আপনি কিছু খান কিনা!যদিও তারা এগুলো নেহায়েত অপমান করার জন্য এগুলো বলত,কিন্তূ আমার উত্তর দেওয়ার কোনো ক্ষমতা ছিলনা কারণ আমার স্বাস্থের যে অবস্থা!!
ক্রমাগত এভাবে উল্টাপাল্টা কথায় জর্জরিত হতে হতে একসময় মানসিকভাবে বেশ ভেংগে পড়ি এবং এ থেকে পরিত্রাণের পথ খুঁজতে থাকি।একটা সময় পরে একজন কাছের বন্ধু পরামর্শ দিলো এনার্জি ড্রিংকস খেয়ে দেখতে।এতে নাকি বেশ ভালো ফল দেয়।
বাজারে হরেক রকমের এনার্জি ড্রিংকস পাওয়া যায়।আমার ক্ষেত্রে আমি 'স্পীড' বেছে নিলাম।টানা ৩-৪ মাস স্পীড খেলাম এবং হালকা ইমপ্রুভও চোখে পড়লো।কিন্তু বাঁধ সাধলো কিছু শারীরিক সমস্যা।ঘন ঘন প্রসাবে ইনফেকশন দেখা দিতে লাগলো।বাদ দিলাম স্পীড খাওয়া।কিন্তূ ফলাফল শূণ্য।
অবশেষে বাধ্য হয়ে একজন ইউরোলজিস্ট এর কাছে যেতে হল।তাঁর পরামর্শে কিছু প্যাথলজিক্যাল পরীক্ষা করার পর দেখা গেলো আল্ট্রাসনোগ্রামএবং প্রসাবে সমস্যা।যাই হোক ডাক্তার সাহেব সিপ্রক্সিন ৫০০ এবং ইউরোম্যাক্স দিলেন।কিন্তু দেয়ার ইজ নো প্রোগ্রেস!
এবার আবার ডাক্তার চেন্জ।উনি আবার আল্ট্রাসনোগ্রাম এবং প্রসাব পরীক্ষা করতে দিলেন।এবার প্রসাবে সমস্যা পাওয়া গেল কিন্তূ আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট ভালো অর্থাৎ প্রোস্টেট গ্লান্ডের সাইজ ঠিক আছে।উনি নতুন করে ঔষধ দিলেন এবং এনার্জি ড্রিংকস খাওয়ার জন্য বেশ রাগারাগি করলেন।
দিলাম বাদ এনার্জি ড্রিংকস খাওয়া।দেখতে দেখতে ৪ বছর পার হয়ে গেল।এখন আমি বেশ ভালো আছি।এখন আমর ওজন ৬৫+ কিলো,কোমর ৩৩+।গালও ভরাট হয়ে গেছে অনেকটা,চোখ নেই আগের মত কোটরে....।
#আমার গল্প এখানেই শেষ।সবার প্রতি অনুরোধ রইলো আসুন আমরা সবাই এনার্জি ড্রিংকসসহ যাবতীয় সফ্টড্রিংকস বর্জন করি।আর হার্ডড্রিংকস!!!ও কথা কি আর বলতে!!!!!!!!!!!!!!!!

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৪:২৬

বিজন রয় বলেছেন: নতুন লেখা দিন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.