নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

{♥ যদি কখনো নিজেকে একা ভাবো, তাহলে ঐ দূর আকাশের অসীম সীমান্তের দিকে তাকিয়ে থাকো! কখনো নিরাশ হয়ে যেও না! হয়তো বা একটা বাজপাখিও তোমার দিকে উড়ে আসতে পারে! ♥}

সাহসী সন্তান

আমাকে তোর ভালোবাসার দরকার নেই। শুধু পাশে থেকে একটু সাহস যোগাস, দেখবি তখন ভালোবাসাটা এমনিতেই চলে আসবে!!

সাহসী সন্তান › বিস্তারিত পোস্টঃ

ফান পোস্টঃ- দেশ বিদেশের কাঙ্খিত খবর সম্পর্কে জানতে হলে পড়তে হবে- \'আজকের বিচিত্র সংবাদ\'

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:১২


টুথ, টুথ, টুথ! এখন রাত ছত্রিশটা বেজে ঊনচব্বিশ মিনিট হয়ে পয়ষট্টি সেকেন্ড। আকাশ বানীর হোকাস ভোকাস কেন্দ্র থেকে বিচিত্র সংবাদ পড়ছি গলে মালে গলগললে মিঃ গোলেমালে খাঁ। প্রথমেই শুনুন 'মদন প্লাস্টিক এবং মতিন বদনা' সংবাদ শিরোনামঃ-

☞ ☞ পেয়াজ, মরিচ এবং আন্ডার দাম বেশি হইলেও গুলের দাম কমে গেলে মানুষ স্বস্তির নিঃস্বাশ ফেলবে বলে জানা গেছে। এ ব্যাপারে বিশিষ্ট গুল মন্ত্রী জনাবা গুলগুলি বেগম বলেন, খুব শীঘ্রোই গুলের সমস্থ প্রডাক্টকে সাধারন জনগনে দোড় গোড়ায় পৌছে দেওয়ার লক্ষে তার মন্ত্রনালয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

☞ ☞ গতকাল রাত পৌনে আড়াইটার সময় একটি কুকুর হাড়ি চাটতে যেয়ে বেদম মার খেয়ে বর্তমানে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছে। কুকুরটির অবস্থা বর্তমানে আশংকাজনক। এ ব্যাপারে শুনবেন খাদ্যমন্ত্রীর স্বাক্ষাতকার।

☞ ☞ চীনের ইয়াং ঝিয়াং নাথিং প্রদেশে এক ভয়াবহ কদবেল বিষ্ফোরনে কয়েক হাজার চায়না মাছি নিহত। এছাড়াও আহতের সংখ্যা প্রায় লক্ষাধিক। বিষ্ফোরন কবলিত স্থানে জরুরী অবস্থা অব্যাহত।

☞ ☞ এবং বিশ্ব মারামারি প্রতিযোগীতায় অংশগ্রহণ করে সামুর বক্মিং মাষ্টার খ্যাত জনাব ল্যাংড়া লতিফের স্বর্ন জয়। এই অনন্য কৃতিত্বের জন্য তার প্রতি রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং যুব ও ক্রিড়া মন্ত্রীর পৃথক পৃথক ধন্যবাদ জ্ঞাপন!


❍ ❍ এতক্ষন শুনছিলেন সংবাদ শিরোনাম এবার শুনুন 'আবুইল্যা সুপার বিউটি সোপ' বিস্তারিত সংবাদ। তয় বিস্তারিত সংবাদ শুরু করার আগে খাড়ান, মুই একটা এনতাজ বিড়ি ধরাইয়া লই!! ❍ ❍

❏ ❏ বিস্তারিত সংবাদের শুরুতেই থাকছে 'কুমকুম হেয়ার অয়েল' দেশীয় সংবাদঃ-

☆ ☆ দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এবং সামুকে একটি উন্নত প্রযুক্তি সম্পন্ন ভার্চুয়াল সাইট হিসাবে গড়ে তুলতে সামহোয়্যারইন ব্লগের পক্ষ থেকে প্রত্যেকটা ব্লগারকে এখন থেকে ভ্যাট দিতে হবে বলে জানা গেছে। যদিও বিষয়টি আইন মন্ত্রীর আওতাধীন; কিন্তু তিনি এখন ঘুমের ঘরে বেহুশ থাকায় এ সম্পর্কিত বিষয় নিয়ে নারী ও শিশু কল্যান মন্ত্রী জনাব কাল্পনিক_ভালবাসা একটি লিখিত বিবৃতি প্রদান করেছেন। তিনি তার লিখিত বিবৃতিতে বলেন- "আপনারা ইতিমধ্যে জানেন, রাজস্ব আদায়ের লক্ষ্য পুরন এবং দেশকে স্বয়ংসম্পূর্ন করতে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) সবাইকে ভ্যাট প্রদানে উৎসাহিত করছেন। বলা হয়ে থাকে, ''সুখি স্বদেশ গড়তে ভাই, ভ্যাটের কোন বিকল্প নাই।"

দার্শনিক প্লেটো বলেছেন, 'একজন বিবেকবান মানুষ সঠিকভাবে ভ্যাট দেন, বিবেকহীন মানুষ ভ্যাট প্রদান করেন না।'

"বর্তমান সময়ে ব্লগ এবং ব্লগার একটি আলোচিত ব্যাপার। সমাজের বিবেক হিসেবে ইতিমধ্যে ব্লগাররা নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছেন। তথাপি অনেক ব্লগারই আছেন যারা এই বিষয়ে সচেতন নন- তাই সকল ব্লগারদের বিবেককে জাগ্রত করার ব্রত নিয়ে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ব্লগারদের দারস্থ হয়েছেন। তারা আশা করেন ব্লগাররা নিজেরা ভ্যাট দিবেন এবং অন্যদেরকেও ভ্যাট দিতে উৎসাহ করবেন।"

এছাড়াও তিনি উক্ত বিবৃতিতে ভ্যাট বিষয়ক বেশ কয়েকটি গুরুত্বপূর্ন পয়েন্ট উল্লেখ করেন। উক্ত লিখিত বিবৃতিটি বিস্তারিত পড়তে হলে এখানে ক্লিক করুন।

তবে উনার এই লিখিত বিবৃতির বিপক্ষে বেশ কয়েকজন সিনিয়র ব্লগাররা ভীষন ভাবে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন। স্বয়ং প্রধান মন্ত্রী জানা ম্যাডামও এ বিষয়ে বেশ দুশ্চিন্তায় আছেন বলে আমাদের বিশেষ সংবাদ দাতা বিষয়টি নিশ্চিত করেন। মাননীয় প্রধানমন্ত্রী উক্ত বিবৃতি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বলেন- "আমার মাল্টির তো কুন হিসাব নাই। হাজার নামে ইমেইল এড্ডেস খুইলা বোলোগ আইডি বানায়া এখন সবডির পাসউয়াড খোয়াইছি আর কিছু বন্দু-বান্দবরে চালাইতে দিয়া ক্যাচালে পরছি। হিসাবটা এট্টু ঠিকমত বলেন ভাই। যুদি কিছু পাওয়ার সম্ভাবনা থাকে তাইলে সামু বোলোগের মডুগোরে দৌরের উপ্রে রাখুম।"বিস্তারিত জানতে এখানের ১৩ নং মন্তব্য দেখুন।

ইহা ছাড়াও সামু ব্লগের সিনিয়র ব্লগার জনাবা শায়মা হক এই বিবৃতির বিরুদ্ধে সমস্থ ব্লগারদের মাধ্যমে আগামী যে কোন ঈদের পরে একটা বড় ধরনের আন্দোলনের হুমকিও প্রদান করেছেন বলে জান যাচ্ছে। এমনকি তিনি নারী ও শিশু কল্যান মন্ত্রীকে সাবধানে থাকারও হুশিয়ারি উচ্চারন করেছেন। খবরের সত্যতা যাচাই করতে ২৩ নং মন্তব্য দ্রষ্টব্য।

☆ ☆ আজ সকাল আনুমানিক সাড়ে দেড়টার সময় বরিশালের কাউয়ার চর নামক এলাকায় 'উর্বি-২০১৫' নামক একটি যাত্রীবাহী লঞ্চ বালুর চরে আটকা পড়ে। খবরটি চারিদিকে ছড়িয়ে পড়ার সাথে সাথে মাইনকা চিপা নামক এলাকার দুই বাসিন্দা তাদের কলা বাগান থেকে একগাছী কলার ছোটা নিয়ে দৌড়ে যাওয়ার সময় প্রতিমধ্যে একটি মশুরের ডাল বহনকারী মাছির সাথে ধাক্কা খান। ইহাতে মাছিটি দারুন ভাবে আহত হয় বলে রিপোর্টে উল্লেখ আছে। তবে পরবর্তিতে আহত অবস্থায় মিঃ মাছিটিকে মিঃ মশা সাহেবের কচু বাগানে ভর্তি করানো হয়। আঘাত ততটা গুরুতর না হওয়ায় আপতত মাছিটি আশংকামু্ক্ত বলে জানা গেছে।

☆ ☆ গতকাল রাত সোয়া ছয়টায় সাতষট্টি মিনিটে একটি কুকুর নছিমন বিবির হাড়ি চাটতে যেয়ে উনার হাতের খুন্তির বাড়ি খেয়ে ভীষন অসুস্থ অবস্থা বর্তমানে বয়রা নগর সরকারি মেডিকেল হাসপাতালে ভর্তি আছে। তবে কুকুরটির অবস্থা এখনও পর্যন্ত আশংকামুক্ত নয় বলে খবরটি নিশ্চিত করেছেন উক্ত হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জনাব মফিজ (এম নি বি এস)। তিনি বলেন এলোপাতড়ি খুন্তির বাড়ি খাওয়ার কারনে কুকুরটির দুইটা খিলেন দাঁত ভেঙে গেছে বলে প্রাথমিক রিপোর্টে জানা যাচ্ছে। তবে হাসপাতালের মধ্যেই একটা মেডিকেল টিম বসিয়ে ওয়েলডিংয়ের মাধ্যমে ঝালাই করে উক্ত দাঁত কুকুরটির মুখে পূন স্থাপন করা যায় কিনা সেটা ভেবে দেখা হচ্ছে।

এই মূহুর্ত্বে হাসপাতালের সামনে অবস্থান করছেন আমাদের বিশিষ্ট সাংবাদিক জনাব আবুইল্যা। দর্শক মন্ডলী হাসপাতালের আপডেট খবর জানতে এখন আপনাদেরকে নিয়ে যাচ্ছি আবুইল্যার কাছে। হ্যালো জনাব আবুইল্যা আপনি কি আমাকে শুনতে পাচ্ছেন?
আবুলঃ- জি, মিঃ খাঁ আমি আপনাকে শুনতে পাচ্ছি না; তবে আপনার কথাকে শুনতে পাচ্ছি।

উপস্থাপকঃ- ওহঃ হ্যাঁ হ্যাঁ হ্যাঁ, তা ঠিক তা ঠিক। তো জনাব আবুইল্যা, এই মূহুর্ত্বে হাসপাতালের মধ্যে বা হাসপাতালের আশপাশ ঠিক কি অবস্থা বিরাজ করছে সেটা আমাদেরকে কি একটু জানাবেন?

আবুলঃ- জি মিঃ খাঁ, আপনি নিশ্চই শুনতে পাচ্ছেন ঠিক এই মূহুর্ত্বে হাসপাতালের বাইরে কয়েকটি কুকুরের তীব্র চিৎকার চেচামেচি। ইহা ছাড়াও ঠিক এই মূহুর্ত্বে হাসপাতালের প্রধান ফটকের সামনে আরো কয়েকটি কুকুর প্রচন্ড উত্তেজিত হয়ে দাড়িয়ে আছে। যে কোন সময় এখানে একটা দক্ষযক্ষ কান্ড ঘটে যেতে পারে বলে আমার ধারনা। তবে উক্ত কুকুর সম্প্রদায়ের সভাপতি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, অনতি বিলম্বে এই ঘটনার সুষ্ট সমাধান না হলে তারা আমরণ অনশনে নামবে বলে হুমকি প্রদান করেছেন।


উপস্থাপকঃ- তো মিঃ আবুইল্যা, এই সম্পর্কে কি খাদ্যমন্ত্রীর সাথে আপনার কোন কথা হয়েছে? যদি হয়, তাহলে এ ব্যাপারে উনার বক্তব্যটা আসলে কেমন ছিল?

আবুলঃ- জি মিঃ খাঁ, এ ব্যাপারে আমি খাদ্যমন্ত্রী মিস শায়মা হকের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে কোন ভাবেই উনাকে পাওয়া যায়নি। তবে ওনার পিএস জনাবা রিকি বলেছেন, ম্যাডাম নাকি আপাতত সাজুগুজু এবং মেকাপ করার কাজে ব্যস্থ আছেন। কারন একটু পরেই উনি একটা সংবাদ সম্মেলন করবেন। মিঃ খাঁ আমি আরো জানতে পারলাম যে, খাদ্যমন্ত্রীর এক দূরসম্পর্কের আত্মীয় নাকি বিদেশ থেকে একটা লিবিস্টিক পাঠিয়েছেন, তিনি বোধ হয় এখন সেটারই শ্রাদ্ধ করছেন। তবে আরো একটি গুরুত্বপূর্ন খবর হলো, লিবিস্টিক টা বিদেশি হওয়ার কারনে উনি আসলে ভেবে উঠতে পারছেন না যে লিবিস্টিকটা উনি ঠিক কোথায় লাগাবেন!!

উপস্থাপকঃ- ধন্যবাদ মিঃ আবুইল্যা! দুঃখিত দর্শক মন্ডলী! আমরা এ সম্পর্কিত বিষয় নিয়ে খাদ্য মন্ত্রীর একটা স্বক্ষাতকার প্রচার করার কথা বললেও উনি আপাতত মেকাপ এবং লিপিস্টিকের ব্যবহারের ব্যাপারে ভীষন চিন্তিত থাকার কারনে সেটা আর সম্ভব হলো না।


☆ ☆ এদিকে গত বেশ কয়েকদিন ধরে সাম্যহোয়্যার ইন ব্লগে পোস্ট করা এবং সেই পোস্টকে নির্বাচিত পাতায় স্থান পাওয়া নিয়ে দু'পক্ষ ব্লগারদের মধ্যে ব্যাপক কাঁদা ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। নাম না প্রকাশের স্বর্তে একজন সিনিয়র ব্লগার আমাদের জনৈক প্রতিবেদকের কছে মন্তব্য প্রকাশ করে বলেন, তিনি নাকি বেশ কয়েকদিন থেকেই কিছু সংখ্যক ব্লগারদের মধ্যে এই ধরনের অপতৎপরতা করার লক্ষন দেখতে পেয়েছিলেন। তবে এ ব্যাপারে সামুর মডুগনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের কাউকেই আমাদের নাগালের মধ্যে পাওয়া সম্ভব হয়নি।

❍ ❍ স্বু-প্রিয় দর্শক মন্ডলী আপনারা এই খবর সরাসরি শুনতে পাচ্ছেন আকাশ বানীর হোকস ভোকাস কেন্দ্র থেকে। ইহা ছাড়াও এই খবর আরো শোনা যাবে আমাদের ওয়েব সাইট "ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট মাইরালা ডট কম" - এর মাধ্যমে। এবার শুনুন আন্তর্জাতিক সংবাদ। তবে আন্তর্জাতিক সংবাদে যাওয়ার আগে খুবই ছোট্ট একটা ৭৫ মিনিটের বিজ্ঞাপন বিরতি। ❍ ❍

❏ ❏ দর্শক বিরতির পর বিচিত্র সংবাদে আরো একবার স্বাগত জানাচ্ছি আমি গলেমালে গলগললে মিঃ গলেমালে খাঁ। এবারে শুনুন 'মনতেজ বিস্কুট' আন্ত্রর্জাতিক সংবাদ।

☆ ☆ দক্ষিন চীন সংলগ্ন ইয়াং ঝিয়াং নাথিং প্রদেশে এক ভয়াবহ কদবেল বিষ্ফোরনে এই মূহুর্ত্বে কয়েক হাজার চায়না মাছি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়াও প্রায় কয়েক লক্ষাধিক মশা আহত এবং গৃহ হীন হয়ে পড়েছে বলে আমাদের বিদেশ সংবাদাতা মিঃ মুরগী সাহেব নিশ্চিত করেছেন। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। সামুর পররাষ্ট্রমন্ত্রী জনাবা 'জুন' উক্ত বিষ্ফোরন কবলিত অকুস্থলের আশেপাশে থাকার কারনে উনার কানের একটি পর্দা বিশেষ ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে। এ সম্পর্কিত বিষয়ে আমাদের বিদেশ সংবাদাতা মিঃ মুরগী সাহেব বলেন, বিষ্ফোরন চলা কালিন সময়ে সামুর পররাষ্ট্রমন্ত্রী 'জুন' সম্ভাবত চীনের পররাষ্ট্রমন্ত্রীর সাথে একটি গোপন বৈঠক করতে যাচ্ছিলেন। স্থানীয় অনেকের ধারনা সম্ভাবত কদবেলটি সামুর পররাষ্ট্রমন্ত্রীকে লক্ষ করেই নিক্ষেপ করা হয়েছিল। তবে এজন্য চীন সরকার সামু সরকারের কাছে বিশেষ ভাবে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেছেন। এবং চীনা সামরিক বাহিনীকে অবিলম্বে এই বিষ্ফোরনের কারন অনুসন্ধানের নির্দেশ প্রদান করেছেন।

☆ ☆ উত্তর আটলান্টিক মহা সাগর পাড়ি দেওয়ার সময় একটি বাংলাদেশি ভাল্লুক হঠাৎ করেই বরফের আচ্ছাদনের নিচে চাপা পড়ে যায়। পরবর্তিতে একটি উদ্ধারকারী দল ভাল্লুকটিকে উদ্ধার করে নিয়ে আসলেও তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। আটলান্টিক থেকে ভাল্লুকটি দেশে আনা হলে সাথে সাথে তাকে আদাড়ির মার ব্যাড়ে খানায় দাফন করা হয়। তবে উক্ত ভাল্লুকটির জানাজায় হাজার হাজার কাক, চিল, শকুন এবং লক্ষ লক্ষ পিপড়ার স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ পরিলক্ষিত হয়।

❍ ❍ দর্শক মন্ডলী ফিরে আসছি আবারও দেশীয় সংবাদে। তবে তার আগে নিবো খুব ছোট একটা ৬৭ মিনিটের বিজ্ঞাপন বিরতি। ততক্ষন কোথাও যাবেন না, সঙ্গেই থাকুন। ❍ ❍

❏ ❏ স্বু-প্রিয় দর্শক, বিচিত্র সংবাদে আরো একবার আপনাদের কে স্বাগত! এবার শুনবেন 'মতলেব টুথপেস্ট' দেশীয় সংবাদঃ-

☆ ☆ আগামী ঈদুল আযহাকে সামনে রেখে এবং উক্ত ঈদের খাবার দাবার কে সাফল্যমন্ডিত করার লক্ষে সামুর মুক্তিযোদ্ধা বিষয়ক মুন্ত্রী জনাব শত্রুদ্ধ একটি নদী সাহেব এখন থেকেই নিজেকে প্রস্তুত করা শুরু করে দিয়েছেন। পবিত্র ঈদে যাতে কোন খাবার নষ্ট হয়ে পড়ে না থাকে তার জন্য তিনি নিজের পেটের পরিধি বাড়াতে গত পরশু একটি বিশাল পার্টির আয়োজন করেন। কিন্তু পার্টির খাওয়া দাওয়ার কিছুক্ষন পরেই হঠাৎ উনার পেটের ভিতরে কেমন জানি গুড় গুড় শব্দ ওঠা শুরু করে। পরবর্তিতে ওনার সমস্থ যন্ত্রপাতি সবই ভুল-ভাল কাজ করতে থাকে। এবং আপদ কালিন ব্যবস্থা হিসাবে বর্তমানে তিনি বাথরুমে অবস্থান করছেন। দর্শক এই মূহুর্ত্বে মুক্তিযোদ্ধা বিষয়ক মুন্ত্রীর বাড়িতে অবস্থান করছেন আমাদের সিনিয়র সাংবাদিক জনাব বায়েন গাজী। আমরা এখন সরাসরি চলে যাবো তার কাছে।

হ্যালো হ্যালো মিঃ বায়েন আপনি কি আমাকে শুনতে পাচ্ছেন? হ্যালো মিঃ বায়েন, হ্যালো...............!!
বায়েনঃ- হ্যাঁ মিঃ খাঁ, আমি আপনাকে শুনতে পাচ্ছি। তবে ঠিক এই মূহুর্ত্বে মন্ত্রী মহোদয়ের বাথরুম থেকে বেশ জোরে জোরে শব্দ হওয়ার কারনে আপনার কথা আমি ঠিক বুঝতে পারছি না।

উপস্থাপকঃ- মিঃ বায়েন, আপনি একটু একপাশে সরে যান! কারন মন্ত্রীর বাথরুমের ভিতরের শব্দটা এতটাই বিকট জোরে হচ্ছে যে আমার কানের ইয়ার ফোনটাও ফেটে চৌচির হওয়ার পথে।

বায়েনঃ- জি, মিঃ খাঁ আমি সরে এসেছি! তো মিঃ খাঁ সংবাদে আপনি যেমনটা বলছিলেন, আসলেই মন্ত্রী মহদয়ের অবস্থাটা এখন বেশ করুন বলে মনে হচ্ছে। কারন এখনও পর্যন্ত প্রায় সাড়ে ৫ ঘন্টা যাবত তিনি একটানা বাথরুমে অবস্থান করছেন। আমরা সাংবাদিকরা সবাই উনার বাথরুমের সামনে মাইক্রোফোন নিয়ে দাঁড়িয়ে আছি, এমনকি বাথরুমের মধ্যে সিসি ক্যামেরা ফিট করেও এই মূহুর্ত্বে মন্ত্রী মহোদয়ের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। শুধুমাত্র মাঝে মাঝে বিরাট শব্দ আর খুবই কষ্টের দীর্ঘ নিঃস্বাশ ছাড়া আমরা আর কিছুই শুনতে পারছি না।

উপস্থাপকঃ- তো মিঃ বায়েন? এই সাড়ে পাঁচ ঘন্টা আগে কি মন্ত্রীর সাথে আপনাদের কোন কথা হয়েছে? এবং সেই সময় তিনি ঠিক কি অবস্থায় ছিলেন?

বায়েনঃ- জি মিঃ খাঁ, এখান থেকে ঠিক সাড়ে পাঁচ ঘন্টা আগে উনি একবার মাত্র ত্রিশ সেকেন্ডের জন্য বাথরুমের বাইরে আসতে পেরে ছিলেন। কিন্তু তখন উনি এতটাই দূর্বল ছিলেন যে পরবর্তিতে আবার বাথরুমে ফিরে যাওয়ার সক্ষমতা ছিল না। তবে তিনি ঐ ত্রিশ সেকেন্ড বাইরে এসেই একটা মৌখিক বিবৃতি প্রদান করেন। তাতে তিনি ভাঙা ভাঙা ভাষায় যে টুকু বলেছেন তার ব্যাখ্যা করলে দাড়ায় যে; 'তিনি অনতি বিলম্বে সামু সরকারের কাছে একটি স্পেশ্যাল বাথরুমের দাবি জানিয়েছেন! কারন মন্ত্রী মহোদয়ের বাড়িতে বর্তমানে একটাই বাথরুম বিদ্যমান। এবং সেটা সব সময় তিনি নিজের দখলে রাখার কারনে পরিবারের অন্য সদস্যদেরকে বেশ সমস্যায় পড়তে হচ্ছে।'

উপস্থাপকঃ- তো মিঃ বয়েন, উনার এই অবস্থার জন্য উনি কাওকে দ্বায়ী করেছেন বলে কি কিছু জানতে পেরেছেন? বা এ ধরনের কোন আভাস পেয়েছেন কি না?

বায়েনঃ- হ্যা মিঃ খাঁ, যদিও এ ব্যাপারে উনি এখনও কিছু বলেন নি। কিংবা বলার হয়তো সময় পাননি। কারন বর্তমানে কথা বলার জন্য উনি উপরের রাস্তার চেয়ে নিচের রাস্তাটা বেশি ব্যবহার করছেন। তবে উনার পরিবারের সদস্যদের দাবি, এটা নিশ্চই বিরোধী দলের একটা শুক্ষ্ম ষড়যন্ত্র হতে পারে!!


❏ ❏ দর্শক মন্ডলী এখন আপনারা শুনবেন 'ক্ষতিরন পামঅয়েল' নিখোঁজ সংবাদঃ-

☆ ☆ গত রবিবার নোয়াখলীর ১৮০ বছরের এক যুবতির হাত ধরে ছাব্বিশ বছরের একটি মশা নিখোঁজ হয়েছে বলে জানা গেছে। নিখোঁজ হওয়ার সময় যুবতীটির পরনে ছিল স্যালোয়ার কামিজ এবং সাদা থান। তবে মশাটির পোশাক সম্পর্কে কোন খোঁজ খবর পাওয়া যায় নি। এমন কি মশাটি কিছু পরেছিল কিনা তাও জানা যায় নি। তবে এই আকস্মিক দূর্ঘটনায় দুই পরিবারের মধ্যে এখন বেশ একটা অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। নিখোঁজ ব্যক্তিদের পরিবার দুটির সদস্যদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে মশার পরিবার থেকে কোন ধরনের সাড়া পাওয়া যায় নি। তবে নিখোঁজ যুবতীটির পরিবারের একজন সদস্য বলেন, নিখোঁজ হওয়ার অনেক আগের থেকেই নাকি তাদের মধ্যে একটা পিলিক পিলিক সম্পর্ক ছিল।

☆ ☆ দর্শক এই মাত্র পাওয়া খবরের ভিত্তিতে জানতে পারলাম যে, মাত্র ৮৭ মিনিট আগে কইতরি বেগম নামে একজন বিশিষ্ট ভদ্রমহিলার বালিশের কোনা থেকে একটি ছারপোকা নিখোঁজ হয়েছে। ছারপোকাটির নিখোঁজের কারনে মিসেস কইতরি বেগম বেশ মুষড়ে পড়েছেন বলে জানা যাচ্ছে। উনার দাবি, প্রায় ২০০ বছর ধরে এই ছারপোকাটি নাকি উনাদের বংশ পরম্পরার সাথে মিশে আছে। এ ব্যাপারে আমাদের সংবাদাতা মিঃ তেলাপোকা বাবু সামুর যোগাযোগ মন্ত্রী জনাব আমিনুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি বলেন, এটা নাকি স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের আওতাধীন! তখন আমাদের সংবাদাতা আবারও স্বরাষ্ট্রদপ্তরের সাথে যোগাযোগ করলে স্বরাষ্ট্রমন্ত্রী জনাব হাসান মাহবুব যোগাযোগ মন্ত্রীর প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, "যোগাযোগ মন্ত্রী সম্ভাবত বর্তমানে মাল খেয়ে টালে আছেন? নইলে এমন কথা তিনি কিভাবে বলেন? যাহোক বিষয়টা যখন আমার কাছ পর্যন্ত এসেছে তখন আমি আমার সকল ফোর্সকে কাজে লাগিয়ে আগামী ৪৮ ঘন্টার মধ্যে যেভাবেই হোক ঐ ছারপোকাকে খুজে বের করবো।"

☆ ☆ গতকাল সকাল সাড়ে আড়াইটার সময় খুলনার ছাগল নাইয়্যা নামক এলাকায় দুই দল কুকুরের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে গেছে বলে জানা যাচ্ছে। এ ব্যাপারে বিশেষ বিশেষ অজ্ঞ ব্যক্তিদের ধারনা, সম্ভাবত উক্ত এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে। এ পর্যন্ত পাওয়া খবরে এতটুকু নিশ্চিত হওয়া যাচ্ছে যে, এখনো পর্যন্ত সেখানে কোন নিহত হওয়ার ঘটনা ঘটেনি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত বেশ কয়েকটি কুকুর গুরুতর আহত হয়েছে বলে জানা যাচ্ছে। এই অনাকাঙ্খিত ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আইন মন্ত্রী জনাব সুমন কর সাহেব বলেন, রাজনীতি করতে হলে দু'পক্ষকে এক হয়ে তারপর মাঠে নামতে হবে। তাছাড়া নাশকতা কারিদের কে লক্ষ করে তিনি হুশিয়ারি উচ্চারন করে বলেন, এখন থেকে সামুর মধ্যে কোন ধরনের বিশৃঙ্খলাকে বরদাস্ত করা হবে না। কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে তাকে সাথে সাথে গ্রেপ্তার (ব্যান) করে তার শাস্তি বিধান করা হবে। তবে সামুর বেশ কয়েকজন মন্ত্রী এটাকে বিরোধী দলের একটা ষড়যন্ত্র বলেও দাবি করেন।

❏ ❏ প্রান প্রিয় দর্শক মন্ডলী এবার শুনুন 'মনিরা বিউটি পার্লার' খেলার খবরঃ-

☆ ☆ বেশ কয়েকদিন আগে অনুষ্টিত হওয়া বিশ্ব মারামারি প্রতিযোগীতায় সামুর পক্ষ থেকে ল্যাংড়া লতিফ অংশগ্রহণ করে এক লাথিতেই ৯ জনকে ধরাশায়ী করে বর্তমানে বিশ্বের এক নম্বর ল্যাংড়ার খেতাব অর্জন করেছেন। এবং সেই সাথে সাথে উনার সম্মামনা সরুপ একটি স্বর্নের কাপ উনাকে উপহার দেওয়া হয়েছে। ল্যাংড়া লতিফের এই বিরল কৃতিত্বে রাষ্ট্রপতি নোটিশবোর্ড, প্রধানমন্ত্রী জানা, এবং যুব ও ক্রীড়া মন্ত্রী জনাব অপু তানভির উনার প্রতি পৃথক পৃথক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। এই খুশিতে বাকবাকুম হয়ে যুব মন্ত্রী বলেন, ল্যাংড়া লতিফের এই কৃতিত্ব শুধু ওর একার নয়। এ কৃতিত্ব সামুর প্রত্যেকটা ব্লগারের। তাছাড়া তিনি আরো বলেন, ল্যাংড়া লতিফ এই স্বর্ন জয়ের মাধ্যমে সামুর ভাবমূর্তিকে বিশ্বের দরবারে আরো উঁচু করে ধরেছে। সুতরাং সে দেশে আসলেই তাকে সংবদ্ধনা দিয়ে তার আরো একটা ঠ্যাং খোঁড়া করে দেওয়া হবে। যাতে সে বিশ্বের দরবারে একমাত্র দুই পা খোঁড়া ল্যাংড়া লতিফ হিসাবে চিহ্নিত হতে পরে।

❍ ❍ দর্শক মন্ডলী এখন শুনবেন আবহাওয়ার সংবাদ। তবে আর আগে আবারও ছোট্ট একটা ৪২ মিনিটের বিজ্ঞাপন বিরতি। ফিরে আসছি ঠিক ৪২ মিনিট পর ততক্ষন পর্যন্ত কোত্থাও যাবেন না, সঙ্গে থাকুন!! ❍ ❍

❏ ❏ দর্শক 'ঘোড়ার ডিম' আবহাওয়ার সংবাদে আপনাদেরকে আরো একবার স্বাগতঃ-

☆ ☆ আজ ভোর সোয়া ১২ টা থেকে সোয়া একটার দিকে সারা দেশের উপর দিয়ে হালকা, মাঝারি এবং ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। সেই সাথে বজ্রসহ বৃষ্টিপাত এবং ঘন্টায় সাড়ে বার'শ কিলোমিটার গতিতে দমকা থেকে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। সেই সাথে 'সিআকো' (সিডর, আয়লা এবং কোমেন) নামক একটি ঘূর্ণিঝড়ের আশংকা করা হচ্ছে। দেশের এই সংকট কালীন সময়ে সব রকম পরিস্থিতিতেই ৫৬ নং স্থানীয় সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এবং পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত ঐ সংকেতই বলবত থাকবে। এ সম্পর্কে সাম্যহোয়্যার ইন ব্লগের বিশিষ্ট আবহাওয়া বিদ জনাব ক্ষয়ক্ষতি সহেবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- "খুব বেশি আশংকার কিছু নেই। তবে এসব জায়গার হাঁস মুরগীর খোঁপ গুলোর প্রতি কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে।"

বিশিষ্ট আবহাওয়াবিদ দের মতে, ঘূর্ণিঝড়টি সামান্য উত্তর দিকে ঘুরে গিয়ে ক্রমশ্য দূর্বল হয়ে পড়তে পারে। তবে ঘুর্ণিঝড় চলা কালিন সময়ে দেশের সব গুলো তাল গাছ থেকে বড় বড় কদবেল পড়ার সম্ভাবনা আছে। আগামী কাল সূর্য উঠতেও পারে নাও উঠতে পারে তবে না উঠার সম্ভাবনা বেশি।

❏ ❏ দর্শক বিচিত্র সংবাদ শেষ করবো, তবে তার আগে 'নাইলন দড়ি' সংবাদ শিরোনামটা আরো একবার জানিয়ে দিচ্ছিঃ-

☞ ☞ সামুর অস্থিতিশীল পরিবেশকে আরো বেশি অস্থিতিশীল করতে সকল ব্লগারদের প্রতি সমবায় মন্ত্রী জনাব কাবিলের আহ্বান।

☞ ☞ দেশের সংস্কৃতির হাতে যাতে হ্যারিকেন ধরিয়ে দেওয়া যায় তার লক্ষকে সামনে রেখে গাইবান্ধায় সংস্কৃতি মন্ত্রী রিকির সংবাদ সম্মেলন।

☞ ☞ 'দুটি বিয়ে খারাপ নয় চার পাঁচটি হলে ভাল হয়' এই স্লোগানকে সামনে রেখে এবং নতুন আরো একটা সংসার পাতার লক্ষে রেল মন্ত্রী প্রামানিকের আবারও পাত্রির সন্ধান চাই বিজ্ঞাপন প্রকাশ।

☞ ☞ দেশের জনগনকে সুতি পোশাক পরিধান করা বাদ দিয়ে এখন থেকে পাটের তৈরি চট পরার আহ্বান জনিয়েছেন পর্যটন মন্ত্রী বোক মানুষ বলতে চায়।

☞ ☞ বন্যা কবলিত মানুষকে পানিতে চুবিয়ে মেরে দেশের জনসংখ্যার ক্রমবর্ধমান উর্দ্ধগতিকে তরান্নিত করতে পানি মন্ত্রী এহসান সাবিরের যুগান্তকারী কর্মসূচি ঘোষনা।

☞ ☞ এবং বাংলাদেশের সুন্দরবনে অবস্থানরত সকল বাঘ এবং বিদেশ গামী সকল বাঘের ভূমি ফিরিয়ে দিতে ভূমিমন্ত্রী আহমেদ জি এস এবং বন মন্ত্রী জেন রসির একটি ভিন্ন ধর্মী আয়োজন 'এসো বাঘ বাঁচাই'


❍ ❍ আজকের মত বিচিত্র সংবাদ এখানেই শেষ করছি। আবারও হয়তো কোন একদিন কোন একসময় এমনই কিছু ভিন্ন আয়োজন নিয়ে আপনাদের সামনে হাজির হবো আমি সাহসী সন্তান। ততক্ষন পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, এই কামনায়; আল্লাহ হাফেজ!! ❍ ❍

ইচ্ছা ছিল লেখাটি ঈদ ফান পোস্ট হিসাবে প্রকাশ করবো। কিন্তু আমার একটা ভাল দোষ হলো, কোন লেখা স্বয়ংসম্পূর্ন হলেই সেটা প্রকাশ না করা পর্যন্ত বদ হজম হতে থাকে। আর যতক্ষন পর্যন্ত সেটা প্রকাশ না করবো ততক্ষন চুলকানি চলতেই থাকে। তবে আশা আছে আগামী ঈদুল আযহা উপলক্ষে আরো কোন ভিন্ন আয়োজন নিয়ে আপনাদের সামনে হাজির হবো আমি 'সাহসী সন্তান'!

পুনশ্চঃ- লেখাটিকে সবার কাছে মজা হিসাবে তুলে ধরতে সংবাদটির মধ্যে বেশ কিছু যায়গায় অনিচ্ছাসত্ত্বেও ব্যাঙ্গাত্ত্বক শব্দ ব্যবহার করা হয়েছে। সেটাকে নিজের ব্যক্তিগত আক্রমন কিংবা সিরিয়াসলি না নিয়ে শুধুমাত্র মজা হিসাবে নিলেই খুশি হবো। আমি কাওকে ব্যক্তিগত ভাবে আক্রমন করার জন্য এই সংবাদটি রচনা করিনি। তাছাড়া উল্লেখিত অধিকাংশ ব্লগারদের সম্পর্কে আমি খুব কমই জানি। আমি একজন নতুন ব্লগার, আর ভীষন ভাবে মজা করতে ভালবাসি। নিজে সব সময় হাসি-খুশি থাকি এবং অন্য কেউ আমার সাধ্যমত হাসি-খুশি রাখার চেষ্টা করি। তাই শুধুমাত্র একটু মজা, একটু হাসি এবং একটু ভাল লাগার জন্যই সংবাদটি রচনা করা। সুতরাং আমার বিশ্বাস আমার সহ ব্লগার ভাই এবং বোনেরা এটাকে সেভাবেই নেবেন!

বিশেষ দ্রষ্টব্যঃ- আমি কোন বড় মাপের সাংবাদিক কিংবা কলামিস্ট নই। সুতরাং আমার লেখার মধ্যে ভুল ভ্রান্তি থাকতেই পারে। তাছাড়া টাইপিংয়ের ভুলের কারনে হয়তো অনেক জায়গায় বানানে ভুল হতে পারে। সেটাকে বিবেচ্য বিষয় হিসাবে না ধরে, ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখলে কৃতার্থ হবো।

মন্তব্য ২৩৮ টি রেটিং +৮/-০

মন্তব্য (২৩৮) মন্তব্য লিখুন

১| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৫৩

হাসান মাহবুব বলেছেন: ইনসেন ফান! লাইকড ইট। ফার্স্ট লাইক দিলাম। মনে রাইখেন (ইফ ইউ নো হোয়াট আই মিন)।

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:২৪

সাহসী সন্তান বলেছেন: অবশ্যই আপনার লাইককে সাদরে গ্রহণ করলাম! আর ভাই সব সময় আপনাদের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকবো ইনশা-আল্লাহ!!

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য!!

২| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:১৫

রিকি বলেছেন: আবুলঃ- জি মিঃ খাঁ, এ ব্যাপারে আমি খাদ্যমন্ত্রী মিস/মিসেস (জানিনাতো) শায়মা হকের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে কোন ভাবেই উনাকে পাওয়া যায়নি। তবে ওনার পিএস জনাবা রিকি বলেছেন, ম্যাডাম নাকি আপাতত সাজুগুজু এবং মেকাপ করার কাজে ব্যস্থ আছেন। কারন একটু পরেই উনি একটা সংবাদ সম্মেলন করবেন।

আবুলের ভাই সাহসী ভাউ, খাদ্যমন্ত্রীর পিএস সংস্কৃতি মন্ত্রী----হো হো হো !!!! /:) /:) /:)

দেশের সংস্কৃতির হাতে যাতে হ্যারিকেন ধরিয়ে দেওয়া যায় তার লক্ষকে সামনে রেখে গাইবান্ধায় সংস্কৃতি মন্ত্রী রিকির সংবাদ সম্মেলন।

সংস্কৃতির হাতে হারিকেন দেয়ার আগে, আপনাকে একটা কেরোসিনের কুপি গিফট করব !!!! :P :P আপনি আমাকে গাইবান্ধায় পাঠিয়ে দিয়েছেন----জায়গা পেলেন না আর সারা দেশে !!!! :((


১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৩২

সাহসী সন্তান বলেছেন: আপু আপনি কিন্তু ভুল বুঝছেন। খাদ্যমন্ত্রীর পিএস এবং সংস্কৃতি মন্ত্রী কি একজন হতে পারে না? এটা সরকারের বাজেট ঘাটতি মিটানোর জন্যই এমন পন্থা অবলম্বন করা হয়েছে। সুতরাং যেভাবে আছেন সেভাবেই থাকেন, নইলে কিন্তু খবর আছে!! কারন সাংবাদিকরা কিন্তু ইচ্ছা করলে অনেক কিছু করতে পারে। শুধুমাত্র একটু কাগজ আর একটা কলম হলেই যথেষ্ট। :`>

তাছাড়া আপনার হাত দিয়ে যে সাংস্কৃতির হাতে হ্যারিকেন উঠবে এ বিষয়ে কোন সন্দেহ নেই। :P কারন জীবনে তো একটা বাংলা সিনেমার রিভিউ লিখতে পারলেন না? সারা জীবন খালি ইংরেজী, থাইল্যান্ড, জাপান, করিয়ান সিনেমার রিভিউই লিখে গেলেন??

গাইবান্ধায় পাঠিয়েছি যাতে গাইবান্ধার গরুগুলোকে মানুষ করতে পারেন সেই জন্য! আপনি তো আবার হেব্বি জিনিয়াস! :P সুতরাং নো টেনশন, মন দিয়ে কাজ করেন!!

৩| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৩৮

জেন রসি বলেছেন: ভাই, কিছুক্ষন পর মন্ত্রীরা আইসা বলবে সব মিডিয়ার অপপ্রচার!!৫৭ ধারায় আপনাকে গ্রেপ্তারও করতে পারে!!!তবে আপনার উপর হুলিয়া জারি করলে চিন্তা কইরেন না! এ দেশের সকল বন আপনার জন্য অভয়ারণ্য ঘোষণা করা হইল!!! ;)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৩৭

সাহসী সন্তান বলেছেন: ভাই একটা জিনিস মনে রাখবেন, 'পরাজয়ে ডরে না বীর'! সুতরাং আমাকে ৫৭ ধারায় গ্রেপ্তার করা হলে আমি সমস্থ ব্লগারকে সঙ্গে নিয়ে একটা দক্ষযক্ষ কান্ড ঘটিয়ে ছাড়বো না! :P

আর তাছাড়া যদি তেমন কিছু হয়ে থাকে তাইলে আপনি আছেন না? সরাসরি চলে যাবো আপনার বনে! সেখানেতো আমাকে কেউই খুঁজে পাবে না!!

৪| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আশা করি আপনার এই সংবাদ চ্যানেলটি মাল্টি কালার সাংবাদিকতার উদহারন হয়ে থাকবে। আর মনে রাখবেন যে দেশে ও প্রতিষ্ঠানে নারীরাই শীর্ষে দ্বায়িত্বে আছে, সেখানে নারী ও শিশু মন্ত্রী বক্তব্য শীর্ষ নারীদেরই মনের কথা।

সুতরাং এখানে আইনমন্ত্রীর অনুমোদনের প্রয়োজন নাই।

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৫৪

সাহসী সন্তান বলেছেন: মালটি কালার মানে, ইতোমধ্যে তো হাজার হাজার ফলোয়ার এই চ্যানেলটির ফান হয়ে গেছে! :P

অবশ্যই নারী ও শিশু কল্যান মন্ত্রীর বক্তব্য মানেই শীর্ষ নারীদের মনের কথা। কিন্তু শুধুমাত্র আপনার বক্তব্যটাকেই এখানে যুক্তিযুক্ত মনে হচ্ছে না। কারন আপনার বক্তব্যকে আইন করে পাশ করাতে হলেতো সেই আইনমন্ত্রীরই দ্বারস্ত হতে হবে। তবে ওনার অবর্তমানে আপনি নিজেও আইনকরে সব কিছু পাশ করাতে পারবেন।

আপনাকে অশংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য! এবং আপনার মাধ্যমে আরো একবার সাম্যহোয়্যার ইন ব্লগকে ধন্যবাদ জানাই লেখাটিকে নির্বাচিত পাতায় স্থান দেওয়ার জন্য!!

৫| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৪৭

রিকি বলেছেন: তাছাড়া আপনার হাত দিয়ে যে সাংস্কৃতির হাতে হ্যারিকেন উঠবে এ বিষয়ে কোন সন্দেহ নেই। :P কারন জীবনে তো একটা বাংলা সিনেমার রিভিউ লিখতে পারলেন না? সারা জীবন খালি ইংরেজী, থাইল্যান্ড, জাপান, করিয়ান সিনেমার রিভিউই লিখে গেলেন??

বাংলা লেখিনি---আপনাকে কে বললো ??? খুঁজে দেখতে পারেন।

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৫৮

সাহসী সন্তান বলেছেন: আমার আশা পর্যন্ত তো একটাও পায়নি? তাহলে কিভাবে বুঝবো যে আপনি বাংলা সিনেমারও রিভিউ লেখেন? ;) অবশ্য যদি থেকেও থাকে তবে সেটা আর এখন আমার কাজে আসবে বলে মনে হয় না।


তারপরেও যদি লিংকটা দিতেন তাইলে পড়ে একটু সমালোচনা করতে পারতাম! :P বোঝেনই তো আমার ঐ একটাই ভাল গুন আছে! :`>

৬| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:০২

রিকি বলেছেন: তারপরেও যদি লিংকটা দিতেন তাইলে পড়ে একটু সমালোচনা করতে পারতাম! :P বোঝেনই তো আমার ঐ একটাই ভাল গুন আছে!

গুণটাতে লবণ মিশিয়ে খেয়ে ফেলুন। সেটা বরং ভালো কাজে দিবে।

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:০৬

সাহসী সন্তান বলেছেন: লবণ পাঠিয়ে দেন? আমি লবণ কোথায় পাবো? :P গুনের সাথে লবণ মিশাইতে কিন্তু অনেক লবণের দরকার পড়তে পারে? তাই জলদি জলদি একট্রাক লবণ আমার ঠিকানায় পাঠিয়ে দেন! দেইখেন আবার ঠিকানা যেন ভুল না হয়?? :P

৭| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:১১

শায়মা বলেছেন: হাহাহাহাহাাহাহাহাাহাহাহাহাাহাহাাহাহাহাহাহাহহাহাহাহাহাাহাহাহাহাহা

আমি হাসতে হাসতে মারা গেছি ভাইয়ু!!!!!!!!!!!!!!!!!!!!!

< গতকাল রাত পৌনে আড়াইটার সময় একটি কুকুর হাড়ি চাটতে যেয়ে বেদম মার খেয়ে বর্তমানে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছে। কুকুরটির অবস্থা বর্তমানে আশংকাজনক। এ ব্যাপারে শুনবেন খাদ্যমন্ত্রীর স্বাক্ষাতকার।


হাহাহাহাহাহাহাহাহাহাহহাহাহাহাহাহাহাহাহাহহাহাহাহাহাহহাা



=< এবং বিশ্ব মারামারি প্রতিযোগীতায় অংশগ্রহণ করে সামুর বক্মিং মাষ্টার খ্যাত জনাব ল্যাংড়া লতিফের স্বর্ন জয়। এই অনন্য কৃতিত্বের জন্য তার প্রতি রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং যুব ও ক্রিড়া মন্ত্রীর পৃথক পৃথক ধন্যবাদ জ্ঞাপন!



হাহাহাহাহাহাহাহাাহাহাহহহাাহাহাহাহাা


মরেই গেছি ভাইয়া!!!!!!!!!!!!!! যাই মৃতলোক থেকে জিনিভাইয়ার শামুকের স্যুপ নিয়ে আসি!!!!!!!:)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:১৭

সাহসী সন্তান বলেছেন: আপুনি আপাতত আপনার পিএস কে নিয়ে ভারি মুশকিলে আছি। :P হেই আমারে লবণ খাইতে কয়। তয় শুধু আপনার পিএস দেইখা কিছু বলি নাই। হাজার হইলেও আপুনির পিএস বলে কথা!! :P

আপু আপনি যে মজা পাইছেন ততেই আমার লেখা সার্থক! আপু একদম উপরের চোখটার কথা কি কিছু মনে পড়ে??

৮| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:২০

শায়মা বলেছেন: পড়বেনা কেনো!!!!!!!!! হাহাহাহাহাহাহা


ইহা আমি পূরব জনমের স্বর্গদ্যানে বসিয়া মনের মাধুরী মিশিয়া আঁকিয়াছিলাম। :)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:২৬

সাহসী সন্তান বলেছেন: যাক চিনতে পারছেন তাহলে?? অবশ্য চোখটা এখানে দেওয়ার কারন, ঐটা আমার কাছে ভীষন ভাল লেগেছিল। বিশেষ করে ঐ মায়াবী চাহুনী!! আসলেই আপনার আঁকার প্রশংসা না করে পারা যায় না!!

আচ্ছা এক কাজ করেন, আর কি কি পারেন তার একটা লিস্ট করে পাঠিয়ে দিয়েন তো? একটু দেখমুআনে আমার জিনিয়াস আপুর জিনিয়াসের দৌড় কতদূর!! :P

৯| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:২১

শায়মা বলেছেন: আর পি এস কে নিয়ে চিন্তা করোনা তাকে আমি তন্ত্র মন্ত্র দিয়ে লবন, নুন, সল্ট লবনাক্ত সকল কিছু প্রতিশব্দ সহ ভুলিয়ে দেবো!:)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৩৬

সাহসী সন্তান বলেছেন: এই জন্যই তো কই! আপনি আছেন বইলাই আমি আজও ব্লগে টিক্কা আছি। নইলে শত্রুপক্ষ কবেই বিদায় করে দিতো!! বোঝেন না সব কাঠি করার তালে আছে! শত্রুছাড়া কাঠি ইমপসিবল!!

১০| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৩০

শায়মা বলেছেন: লেখক বলেছেন: যাক চিনতে পারছেন তাহলে?? অবশ্য চোখটা এখানে দেওয়ার কারন, ঐটা আমার কাছে ভীষন ভাল লেগেছিল। বিশেষ করে ঐ মায়াবী চাহুনী!! আসলেই আপনার আঁকার প্রশংসা না করে পারা যায় না!!

আচ্ছা এক কাজ করেন, আর কি কি পারেন তার একটা লিস্ট করে পাঠিয়ে দিয়েন তো? একটু দেখমুআনে আমার জিনিয়াস আপুর জিনিয়াসের দৌড় কতদূর!! :P


হি হি হি সে আর বলতে আমি হইলাম অল রাউন্ডার বুঝছো!!!!!!!!!!

আমার অল রাউন্ডারগিরির লিস্ট পাঠাকে তোমার মাথা রাউন্ডের উপর রাউন্ড দিতে থাকবে তাই লিস্ট পাঠাবো না!!!!!!!!! আমি আমাল ভাইয়াটাল মাথা কি রাউন্ড দেওয়াতে পারি!!!!!!!!!:)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৪১

সাহসী সন্তান বলেছেন: আমার অল রাউন্ডারগিরির লিস্ট পাঠাকে তোমার মাথা রাউন্ডের উপর রাউন্ড দিতে থাকবে তাই লিস্ট পাঠাবো না!!!!!!!!! আমি আমাল ভাইয়াটাল মাথা কি রাউন্ড দেওয়াতে পারি!!!!!!!!

একদমই না!! তয় ভাবছিলাম আগেই যাইনা থাকলে চমকানিটা একটু কম হইতো! আমার আবার হার্ট উইক। কি জানি আপনার চমকানিতে আবার কোনদিন পটল না তুলি!!

১১| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৩৭

শায়মা বলেছেন: এই নাও আরেকটা দিলাম

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৪৫

সাহসী সন্তান বলেছেন: ওরে মাই গড!! হেইডা তো নাইচ হইছে!!

আপু একটা কথা! ছবিটা আঁকতে যেয়ে আপনি ভয় পাইছিলেন না, কোন ভয়ের চিহ্নই এখানে ফুটিয়ে তুলেছেন? চোখটা একটু বড় বড় লাগছে। তবে সব কিছু বাদ দিয়ে অসম্ভব সুন্দর!! কমেন্টে কইস্যা লাইক!!

১২| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৩৮

শায়মা বলেছেন:


এই যে আমার আঁকা আর একটা রিক্সা পেইন্ট!!!!!! :P

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৪৮

সাহসী সন্তান বলেছেন: জিহ্বায় কামড় দেওয়া ক্যানে...........?? নিশ্চই কোন আকাম করছে? আপনাদের যে কত্তক্ত্ত প্রতিভা! ভাবলেই অবাক লাগে! কি আর কমু, খালি চাইয়া চাইয়া দেহুম!!


আঁকাটা খুবই সুন্দর হয়েছে! ধন্যবাদ শেয়ার করার জন্য!!

১৩| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৫১

শায়মা বলেছেন: হা হা হা তাই তো তাই তো !!!!!!!!!!!

জিহ্বায় কামড়ই মনে হচ্ছে বাট ভাইয়া আমি এত বড়ই শিল্পী আর এ্যাব্ট্রাক্ট আর্ট করি যে দাঁত আঁকতে গিয়ে মানুষ ভাবে জীভ!!!!!!! :P

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৫৭

সাহসী সন্তান বলেছেন: চিন্তা করো.............!! এইটা কোন কথা হইলো............!! :P আপু আপনার কমেন্ট পড়ে আমি হাসতে হাসতে আর নেই। তাইলে ঐটা আপনি দাঁত আঁকছেন? ;) কন কি!!?? 8-| দেখছেন,আপনি আঁকছেন অথচ আপনি নিজেই যানেন না কি আঁকছেন? তবে দাঁত আঁকতে গিয়ে যেটা আঁকছেন সেটাও কিন্তু বেস্ট হইছে!! খুব সুন্দর একটা ভাব ফুটে উঠেছে।

মনে হচ্ছে যেন কোন ভুল করছে, আর সেটার সংশোধনের জন্যই জিহ্বায় কামড় খেয়েছে। আর ভাবটাও কিন্তু তেমনই লাগছে!!

১৪| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:০০

শায়মা বলেছেন: লেখক বলেছেন: চিন্তা করো.............!! এইটা কোন কথা হইলো............!! :P আপু আপনার কমেন্ট পড়ে আমি হাসতে হাসতে আর নেই। তাইলে ঐটা আপনি দাঁত আঁকছেন? ;) কন কি!!?? 8-| দেখছেন,আপনি আঁকছেন অথচ আপনি নিজেই যানেন না কি আঁকছেন? তবে দাঁত আঁকতে গিয়ে যেটা আঁকছেন সেটাও কিন্তু বেস্ট হইছে!! খুব সুন্দর একটা ভাব ফুটে উঠেছে।

মনে হচ্ছে যেন কোন ভুল করছে, আর সেটার সংশোধনের জন্যই জিহ্বায় কামড় খেয়েছে। আর ভাবটাও কিন্তু তেমনই লাগছে!!



হুম ইহাকেই বলে এ্যাব্স্ট্রাক্ট!!!!!!!!!!!!!



দাঁত ভেবে আঁকলাম ভাত
ভাত বলে গেলো এই জাঁত
তাঁতী বলে আঁকো বাবা তাঁত
ফলারটা খাই পেড়ে পাত!!!!!!
মাথায় পড়লো ভেঙ্গে ছাত!
তখনতো ছিলো ভোররাত

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১০

সাহসী সন্তান বলেছেন: ঞ..........!! নিজে আঁইকা কইতে পারেনা সেইটা কি আঁকছে তার আবার এ্যাবস্ট্রাক্ট!! /:) /:)

এক কাজ করেন আপনার আঁকা শেষ হইলে আমার কাছে পাঠাইয়া দিয়েন, আমিই তার নাম করন করে দিবানে!! নইলে আপনি নাম করন করলে কিন্তু ধরা খাইবেন! দেখা গেল হাতিরে বানাইয়া দিলেন ছাগল! কিংবা শামুক হইলো ঝিনুক!!

১৫| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:০২

অগ্নি সারথি বলেছেন: হাহাপগে। =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১৩

সাহসী সন্তান বলেছেন: ভাই আপনি কি মঙ্গল গ্রহ থেকে আসছেন? আপনি যে ভাষাটা বললেন সেইটা কি পৃথিবীর কোন ভাষা? কিংবা অতিরিক্ত আবেগে আবার এই ভাষা ব্যবহার করেননি তো?? তয় ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য!!

১৬| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১৩

শায়মা বলেছেন: এক কাজ করেন আপনার আঁকা শেষ হইলে আমার কাছে পাঠাইয়া দিয়েন, আমিই তার নাম করন করে দিবানে!! নইলে আপনি নাম করন করলে কিন্তু ধরা খাইবেন! দেখা গেল হাতিরে বানাইয়া দিলেন ছাগল! কিংবা শামুক হইলো ঝিনুক!!


X((

ওকে ওকে এইবার ভীতুরাম আঁকছি
সাহসীর ভীতুটাকে এইবারে ডাকছি
কাতুকুতু ভীতুরাম দিলো এক লম্ফ
পালালো সে কোন দিকে দিয়ে এই ঝম্প?

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১৯

সাহসী সন্তান বলেছেন: ওকে ওকে এইবার ভীতুরাম আঁকছি
সাহসীর ভীতুটাকে এইবারে ডাকছি
কাতুকুতু ভীতুরাম দিলো এক লম্ফ
পালালো সে কোন দিকে দিয়ে এই ঝম্প?


-ওরে কে কোথায় আছিস আপুনিরে কেউ মাইরালা!! ;) হেইযে কবিতা কইছে তাতে আর না হাইসা পারিনা!! পালাবো মানে? আমার কত সাহস আপনি জানেন? সাধে কি আর নিজেই নিজেরে সাহসী সন্তান নাম রাখছি। একটা কথা জেনে রাখেন, "আমার কাছে এক দেড়'শ লোক কিচ্ছু না যদি আমার দৌড়ানোর রাস্তা ক্লিয়ার থাকে তাইলে"!! :P

১৭| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:২২

শায়মা বলেছেন: তোমার অদেখা বিখ্যাত ম্যারাথন রেস চ্যাম্পিওনশীপের পুরষ্কার স্বরুপ এই তৈলচিত্রখানি দেওয়া হইলো!!:)


১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৩০

সাহসী সন্তান বলেছেন: আহাহাঃ মোগাম্ব খুশ হুয়া!! দৌড় না দেইখাই এই পুরষ্কার, আর দেখলে না জানি কি দিবেন? যাহোক, পুরষ্কার সাদরে গৃহিত হলো!!

১৮| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৩৪

শায়মা বলেছেন: লেখক বলেছেন: আহাহাঃ মোগাম্ব খুশ হুয়া!! দৌড় না দেইখাই এই পুরষ্কার, আর দেখলে না জানি কি দিবেন? যাহোক, পুরষ্কার সাদরে গৃহিত হলো!!

হা হা আবার ধরা খাইলা ভাইয়া!!!!!!! :P

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৪২

সাহসী সন্তান বলেছেন: অল্প অল্প বুঝছি বলে মনে হলো! তবে ব্যাপারটা একটু ক্লিয়ার করেন?

১৯| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৪৯

শায়মা বলেছেন: হা হা

হি হি :P

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৫৩

সাহসী সন্তান বলেছেন: পাগলিনী হইছেন তা বাড়ির লোক জানে তো?? :P এই ভাবে হা হা, হি হি করছেন!! বিষয়টা কি হ্যা...........??

২০| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৫১

জেন রসি বলেছেন: এইখানে কিছু প্যারাডক্স টাইপ চিত্রকর্মের উপস্থিতি দেখতে পাইতেছি!!!!! :P

গোপন সুত্রে খবর পাইছি নাসা আর সিয়াইএ নাকি এগুলা নিয়া ব্যাপক গবেষণা শুরু করছে!!!!!! ;)

ভাই,আন্ডারগ্রাউন্দে যোগাযোগ রাইখেন!!! আমিও আছি আপনার কাছাকাছি!!!!! ;)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৫৯

সাহসী সন্তান বলেছেন: ভাই আমারে ওনার ক্যালমা দেখাচ্ছেন! শুধু নাসা বা সিআইএ না, ইতোমধ্যে বিষয়টা তালেবান মাওবাদী এবং আইএসের কানেও পৌছে গেছে। যে এই ছবি গুলো আঁকছে তার এবার খবর আছে!! :P সম্ভাবত তাকে মঙ্গলগ্রহে এলিয়েনদের কাছে পাঠিয়ে দেওয়া হতে পারে। কারন এসব অঙ্কন মঙ্গল গ্রহের বাসিন্দারাই ভাল সাসপেক্ট করে!! :`>

একটা কথা ভাই! নিজে দাঁত আঁকছে অথচ সেটা দাঁত হইছে না জিহ্ব হইছে তা নিজেও জানে না। সেইটা আবার অন্য একজনকে বলে দিতে হয়। ভাবেন একবার?? অথচ নিজেরে আবার এ্যাব্স্ট্রাক্ট ভাবে! /:) /:)

২১| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:১৯

জেন রসি বলেছেন: ভাই, আমার মনে হইতেছে এইটা ক্যালমা না!! উনি মনে হয় মঙ্গল গ্রহেই অবস্থান করছেন!! এলিয়েনরা মনে হয় ওনাকে ধইরা নিয়া গেছে! আপনার নামের আগে সাহসী দেইখা আপনাকে এইসব চিত্রকর্ম দিয়া নিজের অবস্থান বুঝানোর চেষ্টা করতেছেন! আপনি এগুলো ডিকোড করে ওনাকে মঙ্গলগ্রহ থেকে উদ্ধার কইরা আনেন!!!! :P

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২০

সাহসী সন্তান বলেছেন: আমি যাবো উনারে উদ্ধার করতে! এইটা আপনি কইতে পারলেন ভাই? আমিতো চাই উনি যাতে মঙ্গল গ্রহ থেকে এই পৃথিবীতে আর ফিরে না আসেন!! যে এলিয়েনরা উনারে ধইরা নিয়া গেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই!! প্রয়োজন হইলে ওনার এই উধাও হওয়ার খবরটা আমার চ্যানেলে আমি ফলাও করে প্রচার করতে রাজি আছি!! মইরা যামু তয় উনারে উদ্ধার করতে পারুম না.......!! :P

২২| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:২৮

শায়মা বলেছেন: লেখক বলেছেন: ভাই আমারে ওনার ক্যালমা দেখাচ্ছেন! শুধু নাসা বা সিআইএ না, ইতোমধ্যে বিষয়টা তালেবান মাওবাদী এবং আইএসের কানেও পৌছে গেছে। যে এই ছবি গুলো আঁকছে তার এবার খবর আছে!! :P সম্ভাবত তাকে মঙ্গলগ্রহে এলিয়েনদের কাছে পাঠিয়ে দেওয়া হতে পারে। কারন এসব অঙ্কন মঙ্গল গ্রহের বাসিন্দারাই ভাল সাসপেক্ট করে!! :`<

একটা কথা ভাই! নিজে দাঁত আঁকছে অথচ সেটা দাঁত হইছে না জিহ্ব হইছে তা নিজেও জানে না। সেইটা আবার অন্য একজনকে বলে দিতে হয়। ভাবেন একবার?? অথচ নিজেরে আবার এ্যাব্স্ট্রাক্ট ভাবে! /:) /:)










হাহাহাহাহাহাহাহাহাহাহাহা

রাগতে গিয়েও না হেসে পারলাম না!!!!!!!!!!!!! :P

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৩

সাহসী সন্তান বলেছেন: রাগলেন তো হেরে গেলেন! পড়েন নাই এইটা??

তাছাড়া ভুলটাতো আপনারই। সুতরাং এইখানে ভুল করে রাগা মানেই নিজেকে আরো বেশি করে ভুল প্রমাণ করা!! সো ডোন্ট রাগারাগি.........!!

২৩| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০৫

এস কাজী বলেছেন: এহেরে ভালই বিনোদন পাইলাম সাহসী ভাই। B-)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৫

সাহসী সন্তান বলেছেন: ধন্যবাদ ভাই! আপনারে যে বিনোদনের মধ্যে রাখতে পারছি সেটাই আমার বড় পাওয়া!!

মন্তব্যে ভাললাগা জানবেন!!

২৪| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০৮

নূর মোহাম্মদ নূরু বলেছেন: কিছুই বলবোনা,
শুধু বলবো চমৎকার!!

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৩৪

সাহসী সন্তান বলেছেন: আপনার কিছুই বলা লাগবে না। শুধু চমৎকার বলছেন তাতেই মোগাম্ব খুশ হুয়া...........!!

ভাল থাকবেন! শুভ কামনা রইলো!!

২৫| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৪

জেন রসি বলেছেন: লেখক বলেছেন: আমি যাবো উনারে উদ্ধার করতে! এইটা আপনি কইতে পারলেন ভাই? আমিতো চাই উনি যাতে মঙ্গল গ্রহ থেকে এই পৃথিবীতে আর ফিরে না আসেন!! যে এলিয়েনরা উনারে ধইরা নিয়া গেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই!! প্রয়োজন হইলে ওনার এই উধাও হওয়ার খবরটা আমার চ্যানেলে আমি ফলাও করে প্রচার করতে রাজি আছি!! মইরা যামু তয় উনারে উদ্ধার করতে পারুম না.......!! :P

এইবার বুঝতে পারছি!! আপনি নিজেও মনে হয় মঙ্গল গ্রহে হারাইয়া গেছেন!! তাই আপুকে মঙ্গল গ্রহ থেকে পৃথিবীতে আসতে দিচ্ছেন না! মনে হচ্ছে এই দেশ থেকেই আপনাদের জন্য এলিয়েন পাঠাইতে হবে!! ;)

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:২৮

সাহসী সন্তান বলেছেন: ভাই উনার লগে আমি মঙ্গল গ্রহে যাইতে চাইছিলাম, কিন্তু আমি ছোট বইলা উনি আমারে সাথে নেয় নাই। |-) |-) তবে আপাতত আমি শুত্রু গ্রহতে আছি। এবং এখানে খুবই ভাল আছি। এখানে আপতত অন্য কোন সম্প্রদায় নেই। সুতরাং বেশ মস্তিতেই আছি। তবে একটা কথা ভাই, এখানে কিন্তু অনেক লাল লাল শামুক আছে। ভাবছি পৃথিবীতে ফিরে আসার সময় একজনের জন্য কিছু নিয়ে আসবো! :P :P

২৬| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:২১

শায়মা বলেছেন: জিনি ভাইয়া সেই নিঁখোজ সংবাদ গল্পের মত সাহসীভাইয়া নিজেই পথ হারাইয়া ফেলিয়াছেন!!!!


লেখক বলেছেন: রাগলেন তো হেরে গেলেন! পড়েন নাই এইটা??

তাছাড়া ভুলটাতো আপনারই। সুতরাং এইখানে ভুল করে রাগা মানেই নিজেকে আরো বেশি করে ভুল প্রমাণ করা!! সো ডোন্ট রাগারাগি.........!!<<<<<<<<<<<<<সাহসীভাইয়া আর গালি দিলাম তো ------ ফিল ইন দ্যা ব্ল্যাংক প্লিজ!!!! :P

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৪৪

সাহসী সন্তান বলেছেন: হুম পথ হারাইয়া আপাতত অন্য গ্রহে আছি। তয় বাঁচছি যে এইখানে আপনাদের মত কেউ নাই! থাকলে তো এক্কেরে মইরা যাইতাম!! আল্লাহর লাখ লাখ শোকর যে এই হানে আনছেন!!

সাহসীভাইয়া আর গালি দিলাম তো ------ ফিল ইন দ্যা ব্ল্যাংক প্লিজ!!!!

আপনি কি ঝগড়াটে মহিলাদের মত যে গালি দিবেন? :P আর আমি আপনার খালি ঘর পূরণ করবার পারুম না। ঐটা রিকিপুর জন্য রাইখা দিলাম। উনি যেমনে রাগ হইয়া গেছেন না জনি ফিরা আইসা কি কান্ড কইরা ফেলেন!! সুতরাং খালি ঘরটা খালিই থাক। যদি রিকিপুর দয়া হয় তাইলে উনিই পূরণ কইরা দেবেন............!!! :P

২৭| ১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৫৫

শায়মা বলেছেন: ভাইয়া আর পথ হারাসনা ভাইয়ামনিতা!!!!!!!!!!


আমাদের কেউ থাকলে তুমি মলে দাও??? :( এমন কথা বলতে পাললা!!!!!!!!:( :( :(

আর তুমি ফিল ইন দ্যা ব্ল্যাংক পারোনা এইটা শুনে আমি বড়ই মর্মাহত!!!!!!:(

আমার ভাইয়া কাউরে না ডরায় ভাংতে পারে লোহার কড়াই
আর দুনিয়ার সব পারেন করেন এই বড়াই......

১৭ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:২২

সাহসী সন্তান বলেছেন: হারাইয়া যামু আর কৈ! আপনাগো লাইগা কোত্থাও যাইয়া কি শান্তি আছে......!!?? ঐ যে কয় না; "রণে বনে জলে জঙ্গলে যেখানেই গোটালা করিবে, আমারেই দেখিতে পাইবে"! সুতরাং মঙ্গল, শুক্র, ইউরেনাস, নেপচুন, প্লুটো, ভলকান যেখানেই যাই ঐ আপনাদের মত কেউ না কেউ পিছনে লেগেই থাকে!! আপনারা পারেন শুধু ছোটদের ভুল ধরতে!! বড়রা ভুল করলে সেটাকে ভুল কয় না!! স্যরি কইলেই সাতখুন মাফ!!


আর আপুনি আসলেই আমি ফিল ইন দ্যা ব্লাংক পূরনে খুবই দূর্বল! ছোট বেলায় স্কুল ফাঁকি দেওয়া দোষ ছিল তো তাই! বাড়ির পাশে স্কুল ছিল, ইংরেজী ক্লাস শুরু হইলেই ভোঁ দৌড়!!

তবে ইংরেজীতে কেউ গালি দিলে সেইটা কিন্তু খুব ভাল বুঝি!! এক কাজ করেন আপনার পাঠানো গ্যাপটা আপনিই পূরণ কর পাঠিয়ে দেন!! আপনি আমার আপুনি না??

২৮| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:২৫

গেম চেঞ্জার বলেছেন: সাহসী সন্তানের সাহস দেখিয়া মারাত্মক প্রকারে পীড়িত হইয়া পড়িয়াছি ।

এই মূহুর্ত্বে মন্ত্রী মহোদয়ের বাথরুম থেকে বেশ জোরে জোরে শব্দ হওয়ার কারনে আপনার কথা আমি ঠিক বুঝতে পারছি না।
উপস্থাপকঃ- মিঃ বায়েন, আপনি একটু একপাশে সরে যান! কারন মন্ত্রীর বাথরুমের ভিতরের শব্দটা এতটাই বিকট জোরে হচ্ছে যে আমার কানের ইয়ার ফোনটাও ফেটে চৌচির হওয়ার পথে।
বায়েনঃ- জি, মিঃ খাঁ আমি সরে এসেছি! তো মিঃ খাঁ সংবাদে আপনি যেমনটা বলছিলেন, আসলেই মন্ত্রী মহদয়ের অবস্থাটা এখন বেশ করুন বলে মনে হচ্ছে। কারন এখনও পর্যন্ত প্রায় সাড়ে ৫ ঘন্টা যাবত তিনি একটানা বাথরুমে অবস্থান করছেন। আমরা সাংবাদিকরা সবাই উনার বাথরুমের সামনে মাইক্রোফোন নিয়ে দাঁড়িয়ে আছি, এমনকি বাথরুমের মধ্যে সিসি ক্যামেরা ফিট করেও এই মূহুর্ত্বে মন্ত্রী মহোদয়ের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। শুধুমাত্র মাঝে মাঝে বিরাট শব্দ আর খুবই কষ্টের দীর্ঘ নিঃস্বাশ ছাড়া আমরা আর কিছুই শুনতে পারছি না।



নদী ভাইরে তো এক্কেরে :-P =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৪২

সাহসী সন্তান বলেছেন: ভাই 'সাহসী সন্তানের' সাহস দেখে আপনার পীড়িত হওয়ার কারনটাতো বুঝলাম না?? আর নদী ভাই আপাতত বিশ্রামে আছেন, তাই উনার সেই বিশ্রামকে ভন্ডুল করার জন্যই আমার এই আয়োজন। আমরা ব্লগে মারামারি ঝগড়াঝাঁটি করবো, আর উনি বাইরে থেকে মজা লুটবেন তাতো হয় না! :P :P

তবে উনি আপাতত কিজন্য বিশ্রামে আছেন সেটা তো নিশ্চই বুঝতে পারছেন? :P

২৯| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:৫০

সেলিম আনোয়ার বলেছেন: মজা পেলাম । পোস্টটে লুল মন্ত্রী না থাকাতে গ্লামারলেস মনে হলো । এত মহীলা মন্ত্রী সবার মন নিশ্চয় টেনশিত । ;)

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৩৯

সাহসী সন্তান বলেছেন: ভাই আমি আন্তরিক ভাবে দুঃখিত যে, আমার এই পোস্টে আপনাকে তুলে আনতে পারিনি! তবে নিরাশ হওয়ার কোন কারন নেই। কারন ইতোমধ্যে আপনাদের মন্ত্রীপরিষদের সব সদস্যদেরকে নিয়ে কিন্তু আমি আরও একটা পোস্ট আগেই করেছি। সম্ভাবত সেটা আপনার দৃষ্টি গোচর হয়নি। তবে ইচ্ছা থাকলে সেটা এক নজর দেখে নিতে পারেন। Click This Link

আর পোস্টে নারীদের কথা তো বেশিই থাকবে। কারন তারা যে এখন পাওয়ারে! সুতরাং তাদের গুনগান না করলে তো আবার ক্রস ফায়ারে পড়ার আশংখ্যা থাকে! :P

৩০| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৪২

জেন রসি বলেছেন: শুক্র গ্রহে মাস্তিতে আছেন শুইনা আনন্দিত হলাম! অন্য কোন গ্যালাক্সিতে গেলে আমাকে খবর দিয়েন!মঙ্গল গ্রহে আপনাকে ছোট দেইখা নেয় নাই!! তবে শিশু হলে ঠিকই নিয়া যাইত!!! :P এইটা নিয়া আফসোস কইরেন না! সবাইত আর আজীবন শিশু থাকতে পারেনা!!! ;)

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৪৫

সাহসী সন্তান বলেছেন: ভাবতাছি শুত্র গ্রহ থেকে এখন আবার অন্য কোন গ্রহে যাবো। কারন আমি যে এখানে আছি সেটা পৃথিবীর এলিয়েনরা ঠিক পেয়ে গেছে। সুতরাং এখানে থাকাটা আমার জন্য আর নিরাপদ মনে হচ্ছে না। তবে অন্যকোন গ্রহে গেলে অবশ্যই আপনাকে সঙ্গে করে নিয়ে যাবো। কারন সেখানে যদি পরাবাস্তব, বাস্তব, অবাস্তব কোন বিষয় থাকে তাহলে তার সমাধানতো আপনাকেই করতে হবে! তবে আপাতত এই বিষয়টা অন্যকাউকে বলার দরকার নেই। কারন তাইলে তারাও হয়তো জোঁট বাধবে আমাদের সাথে যাওয়ার জন্য!! বোঝেন না, কাঁঠি করা মানুষের তো অভাব নেই...........!! :P :P

৩১| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১:০৩

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: ব্যাপক মজাক লইলাম :P

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১৬

সাহসী সন্তান বলেছেন: ধন্যবাদ লিটন ভাই আপনার মন্তব্যের জন্য!! ;)

৩২| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৫১

দর্পণ বলেছেন: আমারে কেউই মনেও রাখেনা কুনো পদও দেয়না। আমি আমজনতার অংশ হইয়াই শান্তিতে আছি।

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৫৮

সাহসী সন্তান বলেছেন: আগামীতে আপনারে কোন পদ দেওন যায় নি সেইটা ভাইবা দেখছি। আপাতত ব্লগে নিয়মিত থাকেন, তারপর ব্লগে আপনার উপস্থিতি বিচার বিশ্লেষন করে দেখমুআনে ক্যামতে কি করা যায়!! আজকালকার দিনে আমজনতার ভাত নাই। সবাই পদ লইয়া টানাটানি করে! সুতরাং আপনার ব্যাপারটাও মাথায় থাকলো..........!!

মন্তব্যের জন্য ধন্যবাদ!!

৩৩| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১৬

জেন রসি বলেছেন: তাহলে চলেন ব্ল্যাক হোলে যাইয়া পোকার খেলি! সেখানে পৃথিবীর এলিয়েনরা চলে আসলে তাদেরকেও আসরে বসাইয়া দিমু!!সাথে থাকবে লাল শামুকের লাল পানি আর আলো বিকর্ষণ করার উপযুক্ত চুরুট!তবে খেলার শর্ত হইছে যে খেলায় হারবে তাকে ব্ল্যাকহোল থেকে নিক্ষেপ করা হবে! কেউ যদি খেলতে না চায় তবে তাকে আজীবন বিনা শর্তে ব্ল্যাকহোলেই রেখে দেওয়া হবে!!!! ;)

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:২৫

সাহসী সন্তান বলেছেন: জেন রসি বলেছেন: তাহলে চলেন ব্ল্যাক হোলে যাইয়া পোকার খেলি! সেখানে পৃথিবীর এলিয়েনরা চলে আসলে তাদেরকেও আসরে বসাইয়া দিমু!!

-আমি রাজি! তয় জলদি জলদি রিকি আপুরে ডাক দেন? কারন তিনিই তো পোকার খেলার বেস্ট প্লেয়ার। উনাকে ছাড়া তো পোকার খেলা জমবেই না!! :P

সাথে থাকবে লাল শামুকের লাল পানি আর আলো বিকর্ষণ করার উপযুক্ত চুরুট!তবে খেলার শর্ত হইছে যে খেলায় হারবে তাকে ব্ল্যাকহোল থেকে নিক্ষেপ করা হবে! কেউ যদি খেলতে না চায় তবে তাকে আজীবন বিনা শর্তে ব্ল্যাকহোলেই রেখে দেওয়া হবে!!!!

-ভাই আমি যদি সাথে কয়টা এনতাজ বা গোপাল বিড়ি নিয়ে যাই তাইলে কি কোন সমস্যা আছে নাকি? :P কারন তাস খেলতে গেলে যে আমার আবার ঐটা না হলে চলেই না। তবে ভাই চতুর্থ প্লেয়ার হিসাবে যিনি থাকবেন তার সামনে যে সমূহ অন্ধকার এইটা কিন্তু আমি খুবই ভাল ভাবেই বুঝতে পারছি। কারন উনি তো আবার অন্য ছুতো দিয়ে এইটারে কাটাইয়া দিতে চান। দেখেন আপনি চতুর্থ প্লেয়ারকে রাজী করাইতে পারেন কিনা? ;) :P :`>

ও হ্যাঁ, রেফারি হিসাবে কিন্তু আমি নদী ভাইকেই সিলেকশন করলাম। আপনার আপত্তি থাকলে বইলেন?? যদিও তিনি এখন একটু ব্যস্ত সময় পার করছেন তবে টাকার অফার দিলে নিশ্চই শুরশুর করে চলে আসবেন!! :P

৩৪| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:১১

দর্পণ বলেছেন: রেফারি হিসাবে মনে হয় আমারেই লাগবো। নদীভাই চুলাচুলি লাগায় দিতে পারেন। লম্বা চুলওয়ালী আর খাটো চুল ওলা কাউরেই বিশ্বাস নাইরে ভাই।

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:১৪

সাহসী সন্তান বলেছেন: চুলাচুলি লাগাইলেও নদী ভাইরে রাইখা কোন কাজে লাগাটা মনে হয় ঠিক হবে না! কারন উনি ছাড়া অন্য দুইজন প্লেয়ারকে সামলানো আমাদের দ্বারা সম্ভব হবে বলে মনে হয় না। :P যদিও জেন ভাই সাথে থাকবেন; কিন্তু উনি যেভাবে পরাবাস্তব নিয়ে পড়ে থাকেন তাতে খুব বেশি কাজ হবে না। সুতরাং নদীভাই ছাড়া এই খেলা ইমপসিবল। তবে আপনি যেহেতু নিজের থেকেই রেফারির দ্বায়িত্ত্বটা নিতে চাচ্ছেন সেহেতু নিজেদের পক্ষে আরো একজন লোক পেলাম বলে মনে হয়! ;)

ঠিক আছে, আপনি থাকবেন মূল রেফারির দ্বায়িত্ত্বে; আর নদী ভাই থাকবে টিভি রেফারির দ্বায়িত্ত্বে! ও একটা কথা ভাই, আপনি অন্য দুইজন প্লেয়ারকে ঠিক ঠিক সামলাতে পারবেন তো? :P

৩৫| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৩০

জেন রসি বলেছেন: -আমি রাজি! তয় জলদি জলদি রিকি আপুরে ডাক দেন? কারন তিনিই তো পোকার খেলার বেস্ট প্লেয়ার। উনাকে ছাড়া তো পোকার খেলা জমবেই না!! :P

পোকার খেলা শুরু হইলেই রিকি আপু চলে আসবেন। তবে ওনার যেই মেজাজ খেলায় কোন ঝামেলা হইলে ব্ল্যাক হোল ধ্বসে ডার্ক হোল হয়ে যেতে পারে!!!! ;)

-ভাই আমি যদি সাথে কয়টা এনতাজ বা গোপাল বিড়ি নিয়ে যাই তাইলে কি কোন সমস্যা আছে নাকি? :P

কোন সমস্যা নাই ভাই! আমার জন্যও কয়েকটা নিয়া আসতে পারেন!! এই বিড়ির গন্ধ দিয়াই কয়েকজন প্লেয়ারকে বিভ্রান্ত কইরা দেওয়া যাবে!!! ;)

তবে ভাই চতুর্থ প্লেয়ার হিসাবে যিনি থাকবেন তার সামনে যে সমূহ অন্ধকার এইটা কিন্তু আমি খুবই ভাল ভাবেই বুঝতে পারছি। কারন উনি তো আবার অন্য ছুতো দিয়ে এইটারে কাটাইয়া দিতে চান। দেখেন আপনি চতুর্থ প্লেয়ারকে রাজী করাইতে পারেন কিনা? ;) :P :`<

চতুর্থ প্লেয়ার খেলায় না জিতলে আবার বিগ ব্যাং ঘটাইয়া দিতে পারে!!! :P তখন আবার মানব্জাতি নিয়াই পোকার খেলা শুরু হয়ে যাবে!!!তাই ওনাকে দুধভাত প্লেয়ার হিসাবে খেলার আগেই জিতাইয়া দিতে হবে!!!! :P


ও হ্যাঁ, রেফারি হিসাবে কিন্তু আমি নদী ভাইকেই সিলেকশন করলাম। আপনার আপত্তি থাকলে বইলেন?? যদিও তিনি এখন একটু ব্যস্ত সময় পার করছেন তবে টাকার অফার দিলে নিশ্চই শুরশুর করে চলে আসবেন!! :P

এইটা একটা ভালো প্রস্তাব! তবে নদী ভাই খেলার মাঝপথে নিজেই খেলা শুরু করে দিতে পারেন!! তখন কিন্তু রেফারী ছাড়াই খেলতে হবে!!!তাই লাল গ্রহ থেকে দর্পণ ভাইকে নিয়া আসা যাইতে পারে!!! ;)


১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৪০

সাহসী সন্তান বলেছেন: ভাই রিকি আপুর মেজাজটা যে কেমন সেটা আর আপনারে না বলি। গত কালতো উনি আমার গুন গুলোকে লবণ দিয়ে খেয়ে ফেলতে বলেছেন! :P কত বড় সাংঘাতিক কথা ভাবুন একবার? সুতরাং আমি কিন্তু উনার উপরে এখন বেজায় ক্ষিপ্ত। তাই খেলায় কে হারুক কে জিতুক সেটা বড় কথা নয়, বড় কথা আমি কিন্ত উনারে ব্লাকহোর্লে ফেলবো? :P আপনাকে আগেই জানিয়ে রাখলাম। পরে আবার আমারে দোষ দিতে পারবেন না? :P

ভাই সরকার যেভাবে বিড়ির উপরে ভ্যাট বসাচ্ছে তাতে খুব বেশি নিয়ে যেতে পারবো কিনা বুঝতাছি না। তয় আপনাগো দিকে যদি কম দামে পান তাইলে আপনিও হাতে ধরতে কয়টা নিয়ে নিয়েনেন!! ;)

চতূর্থ প্লেয়ার সম্পর্কে আপতত আমি কিছু বলতে চাচ্ছি না। তবে সম্ভাবত এখন তিনি ব্লাকহোল দর্শনে আছেন। হয়তো ভয় পেয়ে গেছেন যে, খেলাতে হারলে তো ওনাকে ঐখানেই নির্বাসন দেওয়া হবে তাই আগের থেকেই যায়গা চিনে আসতে গেছেন!! :P

হ্যাঁ দর্পন ভাইরে মূল রেফারির দ্বায়িত্ত্ব দেওয়া হয়েছে। আর নদী ভাইরে রাখা হয়েছে টিভি রেফারি হিসাবে। কারন ভাই আমাদের সব সময় দলে ভারি হয়ে থাকতে হবে। বুঝতেই তো পারছেন, উনাদের ক্ষমতা কিন্তু অসাধারন!! :P

৩৬| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৩১

প্রামানিক বলেছেন: মন্তব্য কি লিখবো খুঁজে পাচ্ছি না তবে এক কথায় বলবো চমৎকার। ধন্যবাদ

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৪৭

সাহসী সন্তান বলেছেন: =< 'দুটি বিয়ে খারাপ নয় চার পাঁচটি হলে ভাল হয়' এই স্লোগানকে সামনে রেখে এবং নতুন আরো একটা সংসার পাতার লক্ষে রেল মন্ত্রী প্রামানিকের আবারও পাত্রির সন্ধান চাই বিজ্ঞাপন প্রকাশ।

-ভাই মন্তব্যে বেশি কিছু কওনের দরকার নাই। তয় আমার একটা দাবি, শুভকাম সারোনের আগে মোরে একটু দাওয়াত কইরেন? :P অনেকদিন কারো বাড়িতে দাওয়াত খাই নাই! সুতরাং এই ছোট ভাইরে ভুইল্লা যাইয়েন না?? ;)

৩৭| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:১৫

সুমন কর বলেছেন: সংবাদে ৬৭+৪২ = ১০৯ মিনিট বিরতির কারণে সংবাদটি শুনতে বেশ লাগল। /:)

পোস্ট পড়ুম, না হাসুম। :D চমৎকার হয়েছে।

আর আমি, নারী ও শিশু মন্ত্রী দু'দিন আগে একটা কেলেঙ্কারি করতে গিয়ে ধরা পড়ার ঝামেলা মেটাবার জন্য ব্যস্ত থাকায় হাজির হতে পারিনি। :D =p~ এইমাত্র সব ফয়সালা করে আসলাম। এসেই টিভি চালু করতেই, আপনার খবর দেখতে পেলাম।

গ্রেট নিউজ।

দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এবং সামুকে একটি উন্নত প্রযুক্তি সম্পন্ন ভার্চুয়াল সাইট হিসাবে গড়ে তুলতে ভ্যাট দেবার বিষয়টি এখনো বিবেচনাধীন আছে। ফাইল কাল-পরশু সংসদে বিল আকারে যেতে পারে। ;) দেখা যাক কি হয় !!!

আর সামুতে বিশৃঙ্খলাকে বরদাস্ত একদম করা হবে না !! সাধু সাবধান।

সবার বিষয়ে মন্তব্য করা যাচ্ছে না, কারণ এইমাত্র ফোন আসলো যে, আমাদের খাদ্য মন্ত্রীর খাদ্যে ভেজাল দেয়া হয়েছে। :P এখুনি যেতে হবে।

'নাইলন দড়ি' সংবাদ শিরোনামগুলো চমৎকার।

এপিক পোস্ট। অবশ্য পোস্টে প্লাস।

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫৮

সাহসী সন্তান বলেছেন: ভাই প্রথমে কিন্তু আরো ৭৫ মিনিটের খুব ছোট্ট একটা বিজ্ঞাপন বিরতি আছে? ;) আর নারী ও শিশু কল্যান মন্ত্রী কি কেলেঙ্করী করছে সেইটা জাতির কাছে তুলে ধরেন। জাতি এটা জানতে চায়। নইলে কিন্তু পরবর্তিতে আইনমন্ত্রীকেউ এই কেলেঙ্কারির মধ্যে ফাঁসানো হতে পারে? :`> তাছাড়া আপনি থাকতে সামুতে কোন বিশৃঙ্খলা হবে এটা ভাবাও যে অন্যায়! :P

ভাই খাদ্যমন্ত্রীর খাদ্যে যে ভেজাল দেওয়া হয়েছে এ খবরটাও আমার কাছে আসছে কিছুক্ষন আগে! আপনি আর এক মিনিটও দেরি করবেন না ভাই, তাইলে কিন্তু খাদ্য মন্ত্রী পটল তুলতে পারেন! ও ফিরে আসার সময় ওনার মেকাপ ঠিক আছে কিনা একটু দেখে আইসেন! আর সেই বিখ্যাত লিবিস্টিকের শ্রাদ্ধটা কতটুকু করতে পেরেছেন সেটাও!! :P

ধন্যবাদ পোস্ট ভাল লাগা এবং আপনার সুন্দর মন্তব্যের জন্য!! শুভ কামনা জানবেন!!

৩৮| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫৭

রিকি বলেছেন: পোকার খেলার ইচ্ছা নাই। আপনারা হেরে যাবেন, ভাবতেই কান্না লাগছে !!!! যেহেতু আপনারা আমার ভাই লাগেন---ভাইদের কিভাবে হারায় বলেন !!!! :P :P :P

সাহসী ভাই, মেজাজ খারাপ হয়নি। মেজাজ খারাপ হলে, পর পর কয়েকটা মন্তব্য দিতাম না।

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৬

সাহসী সন্তান বলেছেন: খেলার আগেই কিভাবে বুঝলেন যে আমরা হেরে যাবো? আমরা যেমন আপনার ভাই লাগি, তেমন আপনিও তো আমাদের বোন লাগেন তাই না? কিন্তু তাই বলে খেলায় যে ছাড় দেবো সেইটা ভাবলেন কিভাবে? :(( নাকি খেলার আগে নিজেই হারার চিন্তা ভাবনা করে আছেন? :P গ্রামে একটা প্রবাদ প্রচলিত আছে, "নাচতে না জানলে উঠান বাঁকা"! এখন দেখছি আপনার অবস্থাও তাই! :`>

বিষয়টা জেন ভাইয়ের কাছে তুলে ধরা হলো। কারন আপনারে খেলায় ডেকে নিয়ে আসার দ্বায়িত্ত্ব তার! সুতরাং এ ব্যাপারে আমি আর কিছুই বলবো না!!

সাহসী ভাই, মেজাজ খারাপ হয়নি। মেজাজ খারাপ হলে, পর পর কয়েকটা মন্তব্য দিতাম না।

-কিভাবে বুঝবো যে আপনার মেজাজ খারাপ হয়নি। কারন আপনার তো আমার জন্য লবণ নিয়ে আসার কথা। সেইটা আনছেন কৈ?? :P :P

৩৯| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৭

রিকি বলেছেন: :P

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:২১

সাহসী সন্তান বলেছেন: জিহ্বা বের করলে হচ্ছে না! খেলা কিন্তু করা লাগবেই? :P আর হারলে তো বুঝতেই পারছেন কোথায় যেতে হবে...............!! সোঁজা ব্লকহোল........!! সুতরাং ব্লগিং ছাইড়া এহন থাইক্কাই পোকার খেলার প্রস্তুতি নেন! :P

৪০| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৩৩

জেন রসি বলেছেন: রিকি বলেছেন: পোকার খেলার ইচ্ছা নাই। আপনারা হেরে যাবেন, ভাবতেই কান্না লাগছে !!!! যেহেতু আপনারা আমার ভাই লাগেন---ভাইদের কিভাবে হারায় বলেন !!!! :P :P :P

সাহসী ভাই, মেজাজ খারাপ হয়নি। মেজাজ খারাপ হলে, পর পর কয়েকটা মন্তব্য দিতাম না।



ভাইদের না হারাইতে চাইলে ইচ্ছা কইরা হাইরা ব্ল্যাক হোলেই অবস্থান করতে হবে!!!!এইটাও খেলার অংশ!!! তবে কেন যেন মনে হচ্ছে রিকি আপু রয়েল ব্লাফ দিচ্ছেন!!! খেলার আগেই প্রতিপক্ষকে নিউটনের তৃতীয় সূত্রের মত হুমকি দিচ্ছেন!!! ;)

সাহসী ভাই, মেজাজ খারাপ হয়নি। মেজাজ খারাপ হলে, পর পর কয়েকটা মন্তব্য দিতাম না।

সাহসী ভাই, রিকি আপুর মেজাজ খারাপ হইলে পুরা সামুটাই ব্ল্যাকহোল হইয়া যাইত!!!!

বিস্তারিত এরিসপ্লেটো দার্শনিকের কাছে শুইনা নিয়েন!!!! ;)

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৪২

সাহসী সন্তান বলেছেন: ভাইদের না হারাইতে চাইলে ইচ্ছা কইরা হাইরা ব্ল্যাক হোলেই অবস্থান করতে হবে!!!!এইটাও খেলার অংশ!!! তবে কেন যেন মনে হচ্ছে রিকি আপু রয়েল ব্লাফ দিচ্ছেন!!! খেলার আগেই প্রতিপক্ষকে নিউটনের তৃতীয় সূত্রের মত হুমকি দিচ্ছেন!!!

-একদম ঠিক ভাই কমেন্টে কইস্যা লাইকান!! তবে উনি যদি এখানে নিউটনের তৃতীয় সূত্র ব্যবহার করেন তাহলে আমরাও এখানে আইনস্টাইনের আপেক্ষিক তত্ত্বটা ব্যবহার করতে পারি কি কন? প্রয়োজন হইলে আমরা পারমানবিক বিষ্ফোরন ঘটিয়ে সব কিছু তছনছ করে দেবো!! :P

সাহসী ভাই, রিকি আপুর মেজাজ খারাপ হইলে পুরা সামুটাই ব্ল্যাকহোল হইয়া যাইত!!!!

বিস্তারিত এরিসপ্লেটো দার্শনিকের কাছে শুইনা নিয়েন!!!!


-ভাই এইটা আর বলতে! আমি আগেই খোঁজ খবর নিয়ে নিয়েছি.........!! আপনি যা বলেছেন তা একদম সত্য!! :P

৪১| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৫২

এহসান সাবির বলেছেন: আমার নামে এই সব প্রপাগান্ডা কারা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে একটা ব্যাবস্থা নিতে হবে। বন্যা কবলিত মানুষ নয়।

কিছু মানুষকে পানিতে চুবিয়ে মারার প্লান করা হয়েছে তবে তারা বন্যা কবলিত নয়, তারা শুধু পাগলা পানি খাইবার চায়, বলে লাল নীল বোতলের পানি দাও....
যা সব শালা মর বন্যার পানি খেয়ে মর...


রিপোর্টার কে শুভেচ্ছা।

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:০২

সাহসী সন্তান বলেছেন: আসলেই ভাই আপনার নামে যারা এই সব ভুয়া প্রপাগান্ডা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে একটা জরুরী এ্যাকশন নেওয়া দরকার!! :P তাদের এত বড় সাহস যে আপনার নামে প্রপাগান্ডা ছড়ায়। ভাই আপনি কোন চিন্তা কইরেন না। বিষয়টা আমি দেখছি। আপনি শুধু নাকে তেল দিয়ে ঘুমিয়ে থাকেন! ;)


আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ!! আর আপনার জন্যও অফুরন্ত শুভকামনা!!

৪২| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:০৫

এহসান সাবির বলেছেন: চমৎকার সব পোস্ট লেখার জন্য আপনাকে শুভেচ্ছা।

অনেক ভালো লাগা।

শুভ কামনা রইল সব সময়।

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:১০

সাহসী সন্তান বলেছেন: ধন্যবাদ ভাই আপনার উৎসাহ মূলক মন্তব্যের জন্য!! আসলে আপনাদের উৎসাহতেই আমার এই লেখা-লেখি। একজন লেখকের সব থেকে বড় পাওয়া হলো সে যেটা উপস্থাপন করেছে সেটা পাঠকের কাছে ভাল লাগা! আর আপনার মন্তব্য পড়ে আমার এতটাই ভাল লেগেছে যে সেটা বোঝানোর ভাষা আমার জানা নাই!!

পূন মন্তব্যে আবারও আপনার জন্য শুভ কামনা!! ভাল থাকবেন ভাই, সব সময়!!

৪৩| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৩৬

শায়মা বলেছেন: ওকে ওকে একটু পর আসছি।

সবার খবর আছে ইনক্লুডিং সুমনভাইয়া। আমার আপন ভাই হয়ে আমার বিপক্ষে!!!!!!!! B:-)

দুনিয়ায় আর কত অনাচার দেখটে হবে!!!!!!

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৫৭

সাহসী সন্তান বলেছেন: আল্লায় জানে আজ কার কপালে কি আছে!! যেভাবে উনি হুশিয়ারি উচ্চারন করছেন তাতে আমি আগে থাকতেই কেটে পড়ি!! আপুনি আমি আপনারে চিনি না......!! আপনি কে??



একটা কথা আপুনি! সুমন কর ভাই আপনার আপন ভাই আর আমরা কি সব মাসতুতো ভাই??

৪৪| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৪৪

শতদ্রু একটি নদী... বলেছেন: খবরের অনেক পরের খবর বাদ দেয়া হইলো ক্যান? এই খবরটাও জাতির জানা দরকার যে প্রবল সিস্টেম বিপর্যয়ের পর পরিচ্ছন্নতার কাজে সাহস কইরা এক সাহসী ভাইই আগাইয়া আসছিলেন। যিনি এই ব্লগে সাহসী সন্তান নামে ব্লগিং করেন। তাও আবার গ্লাভস মাস্ক এইসব ছাড়াই খোলা নাকে নাঙ্গা হস্তে। হস্ত দিয়াই সুপারম্যানের বেগে যেই দক্ষতায় উনি পরিস্কার অভিযান চালাইছিলেন, তা এই জাতীয় বিপর্যয়ের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। এই জাতীয় কাজে এখন থেকে সাহসী সন্তান ভাইজানকেই সর্বাগ্রে ডাকা হবে। ;)

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:১২

সাহসী সন্তান বলেছেন: ভাই আপনি তাইলে আসছেন। আহঃ খুশিতে পরানডা বাকবাকুম বাকবাকুম করতাছে!! ভাই গন্ডগোল পরে হবে আসেন
এ্যডভান্স ঈদের কোলাকুলিটা একটু সাইরা নেই!!



ভাই জাতির কাছে কিন্তু কিছুই অজানা নেই। আপনি যে এই কয়দিন কেন এবং কি কারনে ব্যস্ত ছিলেন সেটা কিন্তু জাতির কাছে পরিষ্কার?? তাছাড়া এই প্রবল সিস্টেম বিপর্যয়ের পর জাতিকে একটি পরিচ্ছন্ন ব্লগ উপহার দিতে তো যে কাউকেই এগিয়ে আসতে হতো!! এই অধম না হয় সেই দ্বায়িত্ত্ব টা নিলো!! আর এই জাতীয় কাজে এখন থেকে অবশ্যই আমাকে সব সময় পাশে পাবেন। আসতে না পারি অন্তত ডাকেতো সাড়া দিতে পারবো!!

৪৫| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:০১

শায়মা বলেছেন: লেখক বলেছেন: আল্লায় জানে আজ কার কপালে কি আছে!! যেভাবে উনি হুশিয়ারি উচ্চারন করছেন তাতে আমি আগে থাকতেই কেটে পড়ি!! আপুনি আমি আপনারে চিনি না......!! আপনি কে??



একটা কথা আপুনি! সুমন কর ভাই আপনার আপন ভাই আর আমরা কি সব মাসতুতো ভাই??


তোমলাও আপন ভাই ভাইয়া তবে দককাল পললেই আমি মাসতুতো , পিসতুতো, খালাতুতো, ফুপুতুতো বানাই আর কি !!!!!!!!!!:)

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:১৫

সাহসী সন্তান বলেছেন: সোজা কথায় "কাজের সময় কাজি, কাজ ফুরালেই পাজিঁ"! কি তাই তো????

৪৬| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:১৯

শায়মা বলেছেন: হাহাহাহাহা


তোমার জন্যও একটা উপহার ভাইয়ু!!!!!!!!

https://www.youtube.com/watch?v=Uu3J3DyleZU

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৩৪

সাহসী সন্তান বলেছেন: শুধু কথায় কথায় এত হাসেন ক্যান কনতো? খাড়ান একখান কথা কৈ!! আপুনি প্লিজ রাগ করবেন না!!


"আপু আপনি যে ছবি দুইটা উপরে দিয়েছিলেন, সেই দুইটা আমি ফেসবুকে আপলোড দিয়েছি! তবে কোন নাম প্রকাশ করিনি!"


আগেই কইছি কিন্তু রাগ করবেন না!!

৪৭| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৩৯

সেলিম আনোয়ার বলেছেন: আপনার নামের যথার্থতা প্রমান করলেন সাহসী সন্তান । B-) সবচেয়ে ক্ষমতাধর মন্ত্রীর উল্লেখ না করা সাহসের কাজ বটে । =p~


১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৫৮

সাহসী সন্তান বলেছেন: সেলিম ভাই আপনার মন্তব্য পড়ে হাসুম না কান্দুম ঠিক বুঝতাছি না! তবে আসলেই ক্ষমতাধর মন্ত্রীকে উল্লেখ না করাটাই বোধ হয় সাহসেরই কাজ। কি করুম কন, মাঝে-মাঝে যে ভীষন ভয় পাই!


পূন মন্তব্যে আবারও আপনাকে ধন্যবাদ!! ভাল থাকবেন!!

৪৮| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৪৪

রেজওয়ানা আলী তনিমা বলেছেন: :)

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:০৩

সাহসী সন্তান বলেছেন: :P

৪৯| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৫২

শায়মা বলেছেন: কোন ছবি দুইটা???
আমার অঙ্কন!!!!!!!!!!!!!!!!!!!!!! B:-)

ঐ আমার নাম প্রকাশ করিসনি মানে??????????????????? X((


তার মানে মানুষ ভাবুক তুমি আঁকছো না!!!!!!!!!!!! X((


খবরদার রিকি আপুর পোস্টের লাস্ট অংশগুলা পড়ে আসো!!!!!!!!!! X(


এই সব ছবি আমার নিজ হস্তে অঙ্কিত আমি জীবনে কোনোদিন আমার কোনো শিল্প কর্ম নিজ জ্ঞানে কাউকে ক্রয় বিক্রয় উপহার ছুড়েফেলার , দেওয়ালে হ্যাং করার কোনো কিছুর জন্যই দেইনি। :D


তবে তোমাকে দিয়ে দিলাম ভাইয়ামনি সোনার খনি!!!!!!!!!!!! তুমি ফেসবুক, নোজবুক,ইয়ারবুক, আইবুক যেখানে ইচ্ছা সেখানেই নিয়ে যাও ভাইয়ু!!!!!!!!!!:)

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:০৬

সাহসী সন্তান বলেছেন: "কোন ছবি দুইটা???
আমার অঙ্কন!!!!!!!!!!!!!!!!!!!!!!"

-হুম!

"ঐ আমার নাম প্রকাশ করিসনি মানে???????????????????
তার মানে মানুষ ভাবুক তুমি আঁকছো না!!!!!!!!!!!!"

-আপু আপনার নাম প্রকাশ করিনি ঠিক, তবে আমি অতটা নিচ নই যে অন্যের ছবি নিজের নামে চালিয়ে দেবো!!

"খবরদার রিকি আপুর পোস্টের লাস্ট অংশগুলা পড়ে আসো!!!!!!!!!!"

- কোন পোস্ট? লিংক দেন??

"এই সব ছবি আমার নিজ হস্তে অঙ্কিত আমি জীবনে কোনোদিন আমার কোনো শিল্প কর্ম নিজ জ্ঞানে কাউকে ক্রয় বিক্রয় উপহার
ছুড়েফেলার , দেওয়ালে হ্যাং করার কোনো কিছুর জন্যই দেইনি।
তবে তোমাকে দিয়ে দিলাম ভাইয়ামনি সোনার খনি!!!!!!!!!!!! তুমি ফেসবুক, নোজবুক,ইয়ারবুক, আইবুক যেখানে ইচ্ছা সেখানেই নিয়ে যাও ভাইয়ু!!!!!!!!!!"

-Thank you my dear sweet Apu!!

৫০| ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৫৬

শতদ্রু একটি নদী... বলেছেন: ঠিকাছে। এখন থাইকা ব্লগার ভাই বোনদের ঘরের জন্ম নেয়া এবং ভবিষ্যতে জন্ম নিবে এমন সকল গ্যান্দা বাচ্চা শ্রেনীর ভাইগ্না ভাগ্নী ভাইস্তা ভাস্তি যাদের সিস্টেম কখনো জানান দিয়া ফেল করেনা তাদের সবার দ্বায়িত্ব আপনার ;)

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:১১

সাহসী সন্তান বলেছেন: শুধু ভাগ্নী, ভাগীনা, ভাইস্তা, ভাইস্তি না। তাগো নাতী নাতীনগোর দ্বায়িত্ত্ব আজ থাইক্কা আমার!! আপনার নাতীনগোরেও পাঠাই দিতে পারেন? আমার কাছে এটাতো মামুলী ব্যাপার মাত্র!!



তো ভাই আছুইন কেমন তাতো বললেন না??

৫১| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১:৪৭

সুমন কর বলেছেন: ওটা জাতীয় ইস্যু, কয়োন যাইতো না !!! :P

আর উনার মেকাপ ঠিক আছিল কিন্তু আমি মেকাপ উঠার আগেই ভয়ে চইল্যা আইসি.. B-))

লিবিস্টিক তদন্তের রির্পোট হাতে আসে নাই। আসা মাত্রই আপনোগো নিউজে ফোন দিমুনে........

এহন ঘুমাই...........।

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৫২

সাহসী সন্তান বলেছেন: ভাই সব সময় একটু সাবধানে থাইকেন! :|| আপনি যে গোপন বিষয় ফাঁস করছেন তাতে কখন কি হয়ে যায় কিচ্ছু কওন যাচ্ছে না। দরকার পড়লে পুলিশ প্রটেকশনও নিতে পারেন! কারন পরিস্থিতি কিন্তু খুবই ভয়াবহ; আমার আশংকা যে কোন সময় আপনার উপরে হয়তো গেরিলা হামলা হতে পারে..................!! :P

ও পরিশেষে লিবিস্টিকের শ্রাদ্ধ কতটুকু সম্পন্ন হয়েছে তার রির্পোট আসা মাত্রই কাইন্ডলি আমাদের কে একটু জানাইয়েন.....!! :P

৫২| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১০:৩০

শায়মা বলেছেন: সুমন কর বলেছেন: ওটা জাতীয় ইস্যু, কয়োন যাইতো না !!! :P

আর উনার মেকাপ ঠিক আছিল কিন্তু আমি মেকাপ উঠার আগেই ভয়ে চইল্যা আইসি.. B-))

লিবিস্টিক তদন্তের রির্পোট হাতে আসে নাই। আসা মাত্রই আপনোগো নিউজে ফোন দিমুনে........

এহন ঘুমাই...........।













কি!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!


আজকে ভাইয়া খবর আছে, খবর আছে তোমার
আমার তথ্য ফাঁস করেছো রক্ষাই নেই আর
যত রঙের নেইলপলিশ আর লিপিত্তিক নিয়ে
আসবে বাড়ি নইলে জীবন ফিনিশ চিরদিনের......
ভুল হয়েছে সামনে তোমার মেকাপ তোলা আমার
পেত্নী হয়ে এবার সময় হলো ঘাড় মটকাবার!!!!!!! X((

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:০১

সাহসী সন্তান বলেছেন: এত রেগে যাওয়ার তো কোন কারন নেই? সুমন ভাই তো গোপন খবর বাইরের কারো সাথে বলে নাই! :P আমরা আমরাই না? তাছাড়া আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পায়! সুতরাং আপনি যে মেকাপ আর লিবিস্টিকের শ্রাদ্ধ করছেন, এটা জাতি খুব ভাল ভাবেই জানে!! :P

৫৩| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৪৭

জুন বলেছেন: আপনার ফান পোষ্টগুলো সত্যি অনেক মজার হয় সাহসী সন্তান । ঈশ আমি কেন এমন লিখতে পারি না :(
ঈদে আরেকটি পোষ্ট দিবেন সে প্রত্যাশায় রইলুম ।
+

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৪৬

সাহসী সন্তান বলেছেন: আপু আমার মনে হয় আপনি ফান পোস্ট লিখতে পারেন না কারন আপনি সেই ভাবে চেষ্টা করেন না! চেষ্টা করলে মানুষ পারে না এমন কোন কাজ এই পৃথিবীতে আছে বলে আমার মনে হয় না। সুতরাং একটু ভাল ভাবে চেষ্টা করেন দেখবেন আপনিও সুন্দর সুন্দর ফান পোস্ট তৈরি করতে পারবেন! আপনার লিখিত কোন ফান পোস্ট পড়ার অপেক্ষায় থাকলাম! :P

আপু ইচ্ছা আছে ঈদ উপলক্ষে একটা ফান পোস্ট প্রকাশ করবো। দোয়া করবেন আপু! তবে ইতোমধ্যে কিন্তু অন্য আর একজন আমাদের কে নিয়ে পোস্ট দেওয়ার হুমকি দিয়ে দিয়েছেন। :( যদিও সেটা ফান পোস্ট হবে কিনা জানি না, তবে যদি হয় তাহলে তো হেব্বি হবে!

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য!! শুভ কামনা জানবেন!!

৫৪| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৪৪

কাবিল বলেছেন: আপনার ফান পোস্ট পড়ে আমি নিজেই অস্থিতিশীলে আছি। এক কথায় চমৎকার।
এবার একটু স্থিতিশীল আনতে ঈদ ফান পোস্ট চাই।

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৬

সাহসী সন্তান বলেছেন: সমবায় মন্ত্রীর এই দেরি করে হাজিরা দেওয়াটা মনে হয় জাতির পক্ষে খুব বেশি সুখকর নয়! পার্লামেন্টে এত গর হাজির থাকলে তো সামুর অবস্থা দিনকে দিন আরো খারাপ হয়ে যাবে! :P বিষয়টা সমবায় মন্ত্রীকে ভেবে দেখার অনুরোধ রইলো!!


ভাই ঈদ উপলক্ষে ফান পোস্ট প্রকাশ করার ইচ্ছা আছে ইনশা-আল্লাহ! তবে আপাতত একটু ব্যস্ত সময় পার করতে হচ্ছে। যার ফলে কতদূর কি করতে পারবো ঠিক বুঝতে পারছি না। তারপরেও আপ্রাণ চেষ্টা করবো কোন ফান পোস্ট প্রকাশ করে আপনাদের কে যতটা সম্ভব আনান্দ দেওয়ার! আশা করি সাথে থাকবেন!!

ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য!!

৫৫| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:০৯

শায়মা বলেছেন: জুন আপু আমিও ঈদের পোস্ট দেবো এদেরকে নিয়ে..... নো মোর খানাপিনা বরং করবো ওদের কানা......


১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:১৪

সাহসী সন্তান বলেছেন: আপুনি পোস্ট প্রকাশ করা উপলক্ষে কি আপাতত ডায়েটে আছেন নাকি? :P আজব ব্যাপার স্যাপার তো!! :|| তবে কেন যেন মনে হচ্ছে এতদিন পরে বোধ হয় একজন যোগ্য কম্পিটিশিয়ন কে পাওয়া গেল। আপনি যে আমার উপরে কম্পিটিশন করে নিজেই একটা পোস্ট দিতে চাচ্ছেন এটা যেনে জাতি বর্তমানে আনন্দে বেহুশ আছে।
ঠিক আছে চেষ্টা করেন, দেখেন কতদূর কি করতে পারেন? ;)

যদিও আপনার মত কারো সাথে কম্পিটিশন করার কোন ইচ্ছা আমার আদৌ নেই। তারপরেও যেচে আসলে তো আর আমি ফিরিয়ে দিতে পারি না! দোয়া রইলো আপনার জন্য!

লেডিস ফাস্ট সেই হিসাবে হয়তো আপনার সাথে খুব বেশি পেরে উঠবো কিনা জানি না, তবে চেষ্টা করতে তো কেউ নিষেধ করেনি!! :P

স্কুল জীবনে আমারও কম্পিটিশিয়ান ছিল একজন মেয়ে! :`> আর ব্লগ লাইফে আপনি.............!! আল্লায় জানে ভাগ্যে কি আছে.............!!! :(( :((

৫৬| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২২

শায়মা বলেছেন: আই এ্যাম অলওয়েজ কম্পিটিভিভ!!!!! এই কারণে নিন্দুকেরা আমাকে হিংসুটেও বলে জানো!!!:(

এত ভালোবাসলেও আমি না কম্পিটিশন লাগলেই তাকে হারাতে উঠে পড়ে লাগতে কোনোভাবেই নিজেকে আটকাতে পারিনা!:(

কিছুতেই না!!কোনোভাবেই না!!!!!!!! কোনো মতেই না!!!!!!


এত্ত কষ্ট লাগে যখন আমার ভালোবাসার প্রতিদ্বন্দী হেরে যায় তবুও লাগালাগির সময় আমার মনেই থাকে না!:(


জিততেই হবে !!!!!!!!!! তোকে হারতেই হবে ভাবতে ভাবতেই না আমি একদম আর একটু হলেই অজ্ঞান অজ্ঞান হয়ে যাই।:((

আই থিংক এটা একটা অসুখ!!! জাফরুল মবিন ভাইয়াকে জিগাসা করতে হবে এই অসুখের নাম কি?:(:(:(


ভাইয়ু!!!!!!!!!!!


তুমি আমার এত ভালোবাসার একজন পিত্তি ভাই তবুও হেরে যাবে এটা ভেবে আগে থেকেই আমার কান্না পাচ্ছে!!!


যাই একটু কেঁদে আসি!:(

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০১

সাহসী সন্তান বলেছেন: এখনো পোস্টের কোন খোঁজ খবর নেই তার আগেই হারিয়ে দিয়ে বসে আছেন? আজব ক্যারেকটার মাইরি!! দেখে আমি কিন্তু যেচে আপনার সাথে কম্পিটিশনে নামতে চাইনি। আপনিই বরং আগের থেকেই বলেছেন। সুতরাং আগে পোস্ট করেন তার পরে তিড়িং বিড়িং।

এত্ত কষ্ট লাগে যখন আমার ভালোবাসার প্রতিদ্বন্দী হেরে যায় তবুও লাগালাগির সময় আমার মনেই থাকে না!

-এত কষ্ট লাগলে তো প্রতিযোগীতায় নামার কোন কারন খুঁজে পাচ্ছি না। আগের থেকেই স্যারেন্ডার করলেই তো হয়? :P


আই থিংক এটা একটা অসুখ!!! জাফরুল মবিন ভাইয়াকে জিগাসা করতে হবে এই অসুখের নাম কি?

-আপনার এই অসুখের নাম শুনলে ঐ 'রোগী আসিবার পূর্বে ডাক্তার মারা গেল অবস্থা হবে'। তাই সে আপনি যে ডাক্তারের কাছেই যান? :P

তুমি আমার এত ভালোবাসার একজন পিত্তি ভাই তবুও হেরে যাবে এটা ভেবে আগে থেকেই আমার কান্না পাচ্ছে!!!


যাই একটু কেঁদে আসি!


-আপনার কান্না দেখেতো আমারও কান্না চলে আসছে আপু! তবে এখন কাঁদবো না, আগে আপনাকে হারাই তারপর গলা ছেড়ে মনের সুখে কাঁদবো........!! |-)

৫৭| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৩

শায়মা বলেছেন: কম্পিটিভিভ!!!!!


উফ কি যে সব লিখছি!!!!!!! :( :( :( যাইহোক বুঝে নাও কি বলতে চেয়েছি!

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৪

সাহসী সন্তান বলেছেন: যে এখনও ঠিক ভাবে লিখতে পারে না, সে আসছে আমার সাথে কম্পিটিশন করতে! /:) বিষয়টা তো বেশ মারাত্মক মনে হচ্ছে! আপু পাবনা মনে হয় আপনাকেই খুঁজছে? ;) জলদি জলদি টিকিট কাটেন?? :P

৫৮| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫৬

শায়মা বলেছেন: মাঝে মাঝে কবিতায় নিজেকে মনে পড়ে
http://www.somewhereinblog.net/blog/saimahq/29789814

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৪

সাহসী সন্তান বলেছেন: কবিতাও পড়ছি, কমেন্টও করছি! এখন আপনার দেখে উত্তর দেওয়ার পালা.......!! :P

৫৯| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৪

শায়মা বলেছেন: হাহাহাহাহাহাহা



যাইহোক আবার এখন আমাকে দাওয়াতে যেতে হচ্ছে ভাইয়ু!!!!!!!!! :(

এই নিয়ে তিনবার হলো

সকালে বিউটি পারলার

বিকালে শপিং

রাতে এখন দাওয়াৎ!!!!!!!!!!!!!

:( :( :(


যাই যাই বাই বাই টাটা!!!!!!

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৯

সাহসী সন্তান বলেছেন: আমারে না নিয়ে গেলে কিন্তু খাওয়ার পরে আপনার পেটে সমস্যা হতে পারে? :`> ছোট মানুষরে এইভাবে ফ্যালায়ে রেখে আপনি যেতে পারেন না? তবে খাওয়ার পর যদি নদী ভাইয়ের মত কোন সমস্যা হয়, তাহলে কিন্তু আমারে দোষ দিবার পারবেন না! :P

আপাতত আমি একটা রিজার্ভ ট..........ট এর ব্যবস্থা করে রাখি! কওন তো যায় না!! :P গাড়ির মত ব্রেক ফেল করলেই সব শেষ............!! :P

৬০| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:২৬

শতদ্রু একটি নদী... বলেছেন: আছি বালাই। আফনে কিমুন আছুইন? রাইতের খাওন খাইছুইন নাহি দিরং কইরা খায়বাইন? খালায় খাইতে দেয়? না দিলে টিক মাইরা পইরা থাহুইনজে, না দিয়া যাইবো কুনহানে?

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:৩৬

সাহসী সন্তান বলেছেন: মুই ও বালা আছুইন! আপনে বালা আছেন হেইডা যাইনা বহুত খুশ হুয়া। ভাই খালায় ভাত দিবোনা ক্যানে? মুই কামাই করি না হেতে কামাই করে যে ভাত দিবো না? না দিলে মাঝায় লাত্থি কইস্যা বাপের বাড়ি পাঠায় দিমু না!!

তয় ভাই একটা প্রোবলেম আছে, কথাটা যে ক্যামতে কই! একটু শইরা আসেন কানে কানে কই। কথাটা হইলো কি হের মেজাজ টা মাঝে মাঝে চরমে উঠলে মোর আর ঘরে যায়গা হয় না, বারান্দায় থাকন লাগে!!

৬১| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৩৫

শায়মা বলেছেন: ভাইয়া কোথায় হারিয়ে গেলে??? :(

আজ দেখা নেই কেনো???

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৪৫

সাহসী সন্তান বলেছেন: আপুনি ভয় নেই এত তাড়াতাড়ি হারাবো না! ইচ্ছা আছে শেষ অবধি সাথে থাকবো!


আপু প্রচন্ড চাপের উপরে আছি। কিচ্ছু ভাল লাগছে না। ব্লগে ঢুকেই দেখি আপনার কমেন্ট। সাথে সাথে মনটা একদম ভাল হয়ে গেল। আমার আপুনি যে আমাকে মনে রেখেছে সেটাই আমার বড় পাওয়া............!!

আপুনি কেমন আছেন.......??

৬২| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৪৬

শায়মা বলেছেন: আমি তো কাউকেই ভুলিনা!!!!!!!!!!!

কেনো আমার না ভুলাভুলি পোস্ট দেখেও বুঝোনি!!!!!!!!

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৫৪

সাহসী সন্তান বলেছেন: হুম, দেখছি তো! তবে আমারে যে আপনি মনে রাখবেন সেটা তো আমার কাছে বিশ্বাস হয়নি। তো কালকের দাওয়াত খাইলেন ক্যামন?

৬৩| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:৫৭

শায়মা বলেছেন: সে অনেক কাহিনী!!!!!!!!!

শুনলে হাসতে হাসতে মরবে!!!!!
যদিও ঘটনাটা কানা জ্বীন ভুত সংক্রান্ত.....


না বাবা বলবো না !!!!!!!!!:(




:P


২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:০৩

সাহসী সন্তান বলেছেন: কেন দা্ওয়াত কি ভুতের বাড়িতে খেতে গিয়েছিলেন নাকি? :P ওরে বাপরে বাপ...........!! :|| খাইছে তো! :||

আচ্ছা অল্প একটু কন চাই! যদি বেশি ভয় লাগে তাইলে শোনা বন্ধ দিমুআনে??

৬৪| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:০৫

শায়মা বলেছেন: না বলবোনা !!!!!!!

দিমুআনে কি ???


তুমি কি বরিশাইল্লা???? :P


২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:১২

সাহসী সন্তান বলেছেন: আপনার কি মনে হয়? আমারে কি বরিশালীদের মত লাগে..........?

আপুনি আপনার ব্রেন খুবই দূর্বল! কারন কয়েক দিন আগে একজন ব্লগার আমার এলাকারই কিছু ছবি দিয়েছিল। আপনার মন্তব্যও সেখানে ছিল। এবং আমার মন্তব্যের পরে। সুতরাং আমার মন্তব্যটাতো আপনার পড়ার কথা..........!! অবশ্য যদি না পড়েন তাইলে কিছু বলার নাই!!

তো খাইছিলেন কি দিয়ে?? ভুতের মাথা না লেজ? :P

৬৫| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:২১

শায়মা বলেছেন: যাই, কোন পোস্ট আগে খুঁজে আসি। ডোন্ট সে ইউ আর ফ্রম যশোরহ!!!!!!!!!!

তাদের ভাষা অতীব সৌন্দর্য্য ঠিক আমার মত!:)

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:২৮

সাহসী সন্তান বলেছেন: আর যাওয়া লাগবে না। উত্তর দিয়েই দিছেন! সম্ভাবত আমার সাথে কমেন্ট বিনিময়ের ফলে আগের থেকে আপনার ব্রেন কিছুটা হলেও খুলছে। আমার সাথে থাকেন, দেখবেন এক সময় অনেক ট্যালেন্টেড গার্ল হিসাবে সমাজে পরিচিতি লাভ করতে পারবেন!! :P

আপনার ভাষা সুন্দর কিনা জানিনা, তবে আমরা আমাদের ভাষা নিয়ে যথেষ্ট গর্ববোধ করি............!! আর এই গর্বে গর্বে তো অনেক সময় 'গর্ভবতি'ও হয়ে যাই......!! :P

৬৬| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৫০

শায়মা বলেছেন: ইয়া আল্লাহ কি সর্বনাশ!!!!!!!!!!

তুমি !!!!!!!!!!!!!!!!!!!!!!!

কি সর্বনাশ!!!!!!!!!!!!!!


যাই হোক

আমি তো জন্ম থেকেই ট্যালেন্ট!!!:)


শত্রু, মিত্র, ভাই, বন্ধু, পাড়া পড়শী আর যাই বলুক এই ব্যাপারে কাহারো দ্বিমত নেই ভাইয়ু!!!!!!!!!

আর উনি আসছেন দুদিনের বৈরাগী!!!!!!!!!!


ফুহ!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!





২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:১৭

সাহসী সন্তান বলেছেন: আপনি কি আগের জন্মে কোন কবিরাজ, কিবাং বৈদ্য জাতীয় কিছু ছিলেন.....?? :P প্রায় দেখি সব কিছু ফুহ দিয়ে উড়িয়ে দেন?

আপনি যদি জন্ম থেকেই ট্যালেন্ট হন তাইলে আপনার কাছে একটা প্রশ্ন? জন্মের সময় আপনার দাঁত ছিল কয়টা কন তো? :P

৬৭| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৫

শায়মা বলেছেন: এতক্ষনে বুঝলাম এবার
যা বুঝিনি আগে
বোকার হদ্দ বুদ্ধু ----
সেই বয়সে দাঁত কি কারো থাকে!!!!!! X((

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৩২

সাহসী সন্তান বলেছেন: আমার ছিল দাঁত নয় তবে দাঁতের চাইতেও মজবুত কিছু, এইটারে আমাদের গ্রাম্য ভাষায় কয় 'ভূতী'!! আপনার কি সেইটাও ছিল না?

একটা প্রশ্ন করছি উত্তর দেনতো! (৪+২=১) এবং (৮০-২০=১) হয় কখন?

৬৮| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৪৫

শায়মা বলেছেন: ৮০-২০= ১


২০ কাঠা ১ বিঘা
৮০-২০=৬০
৬০=৩ বিঘা = ১ একর

আমাদের আনোয়ারা বুয়া এই স্যলুশন দিসে হাহাহাহাহাহাহাহা :)

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:১৬

সাহসী সন্তান বলেছেন: হুম, এইভাবে ধরলে হয়তো উত্তরটা সঠিক আছে! তবে এত ঘুরানো প্যাচানোর ভিতরে জান ক্যা? সহজ ভাবে বলতে পারেন না?
৮০-২০=৬০ সেকেন্ড! আর ৬০ সেকেন্ডে হয় ১ মিনিট!! বুঝছেন??


তো উত্তর আর একটা কৈ??

তয় আপনাগো আনোয়ারা বুয়ায় যে আপনার চেয়েও ইন্টেলিজেন্ট সেইটা তো স্বীকার করবেন??

৬৯| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:৩০

শায়মা বলেছেন: বাট সেলিমভাইয়া বলছে ৩ বিঘায় নাকি ১ একর না !:(

সত্যি নাকি???

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৩৯

সাহসী সন্তান বলেছেন: আমিও তো এতদিন পর্যন্ত জেনে আসছি যে তিন বিঘায় হয় এক একর। কিন্তু সেলিম ভাই এটা কিভাবে বললেন সেটা সেলিম ভাই-ই জানেন? হ্যা, যদি শতক হিসাবে ধরেন তাহলে হয়তো হিসাবটা একটু ভিন্ন হবে। কারন আমাদের এখানে যেমন ৩৩ শতকে এক বিঘা। কিছু কিছু যায়গা আছে ৪৮ শতকে এক বিঘা। কিছু যায়গায় ৫২ শতকে এক বিঘা। তবে আমিতো বইতেও পড়েছি যে তিন বিঘায় এক একর? উদাহরন হিসাবে বলা যায় ক্লাস ৯/১০ এর ইংরেজি বইয়ে শহীদ মিনার নিয়ে একটা প্রবন্ধ ছিল। সেখানেও কিন্তু তিন বিঘায় এক একর হিসাবে শহীদ মিনার ঠিক কতটা যায়গা জুড়ে বিস্তৃত সেটা বলা আছে!! সুতরাং এই প্রশ্নের উত্তরটা আমার থেকে সেলিম ভাই-ই ভাল দিতে পারবেন!!

৭০| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:৫৭

জেন রসি বলেছেন: লেখক বলেছেন: হুম, এইভাবে ধরলে হয়তো উত্তরটা সঠিক আছে! তবে এত ঘুরানো প্যাচানোর ভিতরে জান ক্যা? সহজ ভাবে বলতে পারেন না?
৮০-২০=৬০ সেকেন্ড! আর ৬০ সেকেন্ডে হয় ১ মিনিট!! বুঝছেন??


তো উত্তর আর একটা কৈ??

তয় আপনাগো আনোয়ারা বুয়ায় যে আপনার চেয়েও ইন্টেলিজেন্ট সেইটা তো স্বীকার করবেন??


এই বিষয়ে নদী ভাইয়ের একটা বিখ্যাত কবিতা আছে!!!!

সেখানে উনি ১ মিনিটকে কিভাবে ৬০ সেকেন্ড মনে হয় সেটা ব্যাখ্যা করেছিলেন!!!!!!!! ;)

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৪১

সাহসী সন্তান বলেছেন: লিংক দেন না ক্যারে? জলদি জলদি লিংক দ্যান, কবিতাটা পইড়া আহি??

৭১| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৪২

শায়মা বলেছেন: ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৩৯ ০
লেখক বলেছেন: আমিও তো এতদিন পর্যন্ত জেনে আসছি যে তিন বিঘায় হয় এক একর। কিন্তু সেলিম ভাই এটা কিভাবে বললেন সেটা সেলিম ভাই-ই জানেন? হ্যা, যদি শতক হিসাবে ধরেন তাহলে হয়তো হিসাবটা একটু ভিন্ন হবে। কারন আমাদের এখানে যেমন ৩৩ শতকে এক বিঘা। কিছু কিছু যায়গা আছে ৪৮ শতকে এক বিঘা। কিছু যায়গায় ৫২ শতকে এক বিঘা। তবে আমিতো বইতেও পড়েছি যে তিন বিঘায় এক একর? উদাহরন হিসাবে বলা যায় ক্লাস ৯/১০ এর ইংরেজি বইয়ে শহীদ মিনার নিয়ে একটা প্রবন্ধ ছিল। সেখানেও কিন্তু তিন বিঘায় এক একর হিসাবে শহীদ মিনার ঠিক কতটা যায়গা জুড়ে বিস্তৃত সেটা বলা আছে!! সুতরাং এই প্রশ্নের উত্তরটা আমার থেকে সেলিম ভাই-ই ভাল দিতে পারবেন!!


বুঝলাম সেলিম ভাইয়ার মাথায় আসলেও গন্ডোগোল আছে!!!!!!!

সারাক্ষন বিবাহের পাত্রী খুঁজতে খুঁজতে তাহার এই রোগে ধরিয়াছে!!!!!!!!!!!


আর জিনি ভাইয়াাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাাা!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!



চেসবোর্ড ভালোই খেললে!!!!!!!!!!!!!


সাহসীভাইয়া দাবা নিয়ে একটা পোস্ট লেখো আমি একটা দাবা বোর্ড এঁকে দেবো কালকে ওকে!!!!!

আর হ্যাঁ তোমার পোস্টের প্রচ্ছদ শিল্পী হিসাবে বিনা বেতনের চাকরী নিলাম!!!!!!!!! :) :) :) :) নেক্সট পোস্ট কি বলে দাও ভাইয়ু!!!!

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:২৫

সাহসী সন্তান বলেছেন: আপু দাবা নিয়ে পোস্ট দিতে গেলে আমাকে আগে নদী ভাইয়ের কাছ থেকে সাজেশন্স নিতে হবে। কারন তিনি হলেন এই ব্লগের সেরা দাবাড়ু!!

আমি অবশ্য বিনা বেতনে কাওরে খাটাই না! তবে আপনি যেহেতু নিজের থেকেই চাকুরিটা নিতে চাচ্ছেন সেহেতু আমার কোন আপত্তি নেই!! কাল থেকেই অফিসে জয়েন্ট করতে পারেন??

ইচ্ছা ছিল ঈদ উপলক্ষে একটা ফান পোস্ট প্রকাশ করবো। লেখাও প্রায় কম্পিলিট। তবে প্রকাশ করতে পারবো কিনা বুঝতে পারছি না। কারন বর্তমানে প্রচন্ড ব্যস্ত আছি। শুনলে হয়তো হাসবেন, তবে সত্যি বলতে কি নিজের জামা কাপড় পর্যন্ত তাই এখনো পরিষ্কার করতে পরিনি!!

৭২| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৪৩

জেন রসি বলেছেন: লেখক বলেছেন: লিংক দেন না ক্যারে? জলদি জলদি লিংক দ্যান, কবিতাটা পইড়া আহি??

নদী ভাইকে জিগান!!!!!!!!

উনি রাগে বেহেশত থেকে লিঙ্ক কিক কইরা কই যেন ফালাইয়া দিছে!!! ;)

২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:২৭

সাহসী সন্তান বলেছেন: সেটাই তো? আমারও তো মনে ছিল না! খাড়ান নদী ভাইয়ের আজ খবর আছে! আজ উনার একদিন কি আমার যতদিন লাগে!!

৭৩| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:৫০

শায়মা বলেছেন: সাহসীভাইয়াকেই আরেকটা টাইম কাব্য লিখতে বলোনা জিনিভাইয়ু!!!!!!!!!!!! :)

২১ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:০১

সাহসী সন্তান বলেছেন: জিনি ভাইয়ারে ডাকতাছেন ক্যান? আপনি কইতে পারতাছেন না? ডর লাগে??

৭৪| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:০৪

সেলিম আনোয়ার বলেছেন: এক একর = ৩ বিঘা ৮ ছটাক । হাই্স্কুলের বাচ্চারাও জানে ।
সর্ব জ্ঞাণী শায়মার জ্ঞান ১৬ আনাই মিছে ।সাতার না জানার মতই । জানে ভুল । আবার সেটা নিয়ে মাতামাতি ।

আমার ধারণা ও সাতারও জানে না।

কবিগুরু কেমন ভক্ত তোমার?

আহলাদ করে উপরে রাখিতো শায়মা ভাবে সব সত্যি ।

নিজেকে জলহস্তী ভাবা শুরু হয়েছে । কেজি স্কুলের বাচ্চাদের চমকে দিয়ে পন্ডিত মহাশয় ।
শায়মা তোমাকে দাবা কেরাম দুই খেলাতেই চ্যালেঞ্জ করলাম । !:#P

২১ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:০৫

সাহসী সন্তান বলেছেন: খবরটা কি হাছা নি সেলিম বাই? সত্যিই কি শায়মাপুনি সাতার জানে না?

যাহোক তয় আপাতত শায়াপুর পক্ষ থাইক্কা আমিই আপনার চ্যালেঞ্জটা গ্রহন করলাম, 'দাবা & ক্যারামের'! আপনি শুধু দিন তারিখ ঠিক কইরা আমারে একটা খবর দিয়েন? পাখির মত উইড়া আমি চইলা যামু!!

৭৫| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:২৫

শায়মা বলেছেন: সেলিম আনোয়ার বলেছেন: এক একর = ৩ বিঘা ৮ ছটাক । হাই্স্কুলের বাচ্চারাও জানে ।
সর্ব জ্ঞাণী শায়মার জ্ঞান ১৬ আনাই মিছে ।সাতার না জানার মতই । জানে ভুল । আবার সেটা নিয়ে মাতামাতি ।

আমার ধারণা ও সাতারও জানে না।

কবিগুরু কেমন ভক্ত তোমার?

আহলাদ করে উপরে রাখিতো শায়মা ভাবে সব সত্যি ।

নিজেকে জলহস্তী ভাবা শুরু হয়েছে । কেজি স্কুলের বাচ্চাদের চমকে দিয়ে পন্ডিত মহাশয় ।
শায়মা তোমাকে দাবা কেরাম দুই খেলাতেই চ্যালেঞ্জ করলাম । !:#P



ফুহহহ


তোমার চ্যালেঞ্জের ধার ধারিনা!!!!!!!!!!

তোমার ধারনারও !!!!!!!!!!!!!!!
আসছেন ৮ ছটাক নিয়ে!!!

২১ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:২৩

সাহসী সন্তান বলেছেন: চ্যালেঞ্জের ধার না ধারলেও সেলিম যেইটা কইছে হেইটা কি হাছা নি? আপনি নাকি সাঁতার পারেন না? খবর সত্যি হইলো তো বিষয়টা বেশ জঠিল মনে হইতাছে!!

আর সেলিম ভাইয়ের লগে আপনার চ্যালেঞ্জ করন লাইগতো ন! আপনার তরফ থেইক্কা হের চ্যালেঞ্জ মুই Accept করছি! আপনে আমার আপুনি না? আপনারে কি আমি হারতে দিবার পারি?

সুতরাং নো টেনশন, আপাতত নাক ডাকাইয়া ঘুম যান! ও আপনি আবার নাক ডাকাইতে পারেন কিনা হেইডাই তো জানিনা??

৭৬| ২০ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:২৮

শায়মা বলেছেন: তিনি সেরা দাবাড়ু তুমি জানলে কেমনে?? সে কি তোমার সাথে দাবা খেলে তোমাকে হারিয়েছে নাকি!!!!!!!!!!


আমার সঙ্গে খেললেও তুমি পারবেনা কারন আমার দলে রাখবো জিনি ভাইয়াকে!!!!!!!!!!!!!!!

আর জিনিভাইয়াকে কে হারাবে!!!!!!!!!!!!!!


নো বডি!!!!!!!!!!!!!!!!!:)

২১ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:০৯

সাহসী সন্তান বলেছেন: আরে নদী ভাই আমারে হারাবে ক্যামতে? হেই ক্ষ্যামতা কি তার আছে নি? আমারে একদিন কইলো হেই নাকি বহুত দাবা পারে। তাই কইলাম আর কি!

আর জিনি ভাউ আপনার দলে থাকলে তো আপনি তারে রাখবেন? যদিও বা হেই আপনার লগে থাকে, তার পরেও সাপোর্ট কিন্তু আমাগোরেই করবে! স্বজাতির একটা টান আছে না?? আপনি ওনারে জিগাইতে পারেন??

৭৭| ২১ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:১৬

শায়মা বলেছেন: নো ওয়ে!!!!!!!!!!!!!!!!!!!!!!!
স্বজাতি জানিনা!!!!!!!!!!!!!!!!!!!! বুঝিনা আমাকে জিততে হবেই!!!!!!!!!!!!!!

নইলে কিন্তু!!!!!!!!!!!!!!!!!!!!!!:( :( :((

২১ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:৩৯

সাহসী সন্তান বলেছেন: আপনে তো দেহি সাংঘাতিক লোক? জেতার জন্য এক্কেরে উইঠা পইড়া লাগছেন? ক্যান এক দুইবার হারলে এমন কি হয়?? মনে হচ্ছে য্যান একটু হারলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে??


দ্যাখেন জীবনে এক দুইবার হারতে শেখেন? হারলে কিন্তু অভিজ্ঞা বাড়ে, হেইডা কি জানেন? আর যদি এতই জেতনের ইচ্ছা থাহে তাইলে খেলুম না, যান আপনারে জিতাইয়া দিলাম!!

আর নইলে কইয়া ব্রেক করলেন ক্যান? হারলে গলা ছাইড়া কান্দন জুড়বেন?? হায় হায় আমি হাইরা গেছি.......!!!! ঞ, ঞ, ঞ......!!

৭৮| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৩

চোখের কাঁটা বলেছেন: চমৎকার বিনোদন মূলক একটি পোস্ট! হাসতে হাসতে পেটে ব্যাথা হয়ে গেছে!

'দুটি বিয়ে খারাপ নয় চার পাঁচটি হলে ভাল হয়'

ভাই বিয়ে আগেই একটা হয়ে গেছে! তবে আপনার পোস্টে উদ্ভুদ্ধ হয়ে ভাবছি আরো একটা বিয়ে করে ফেলি কি কন?

২২ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:০৭

সাহসী সন্তান বলেছেন: ভাই বিয়া একটা ক্যান দশটা করবার পারেন তয় কুনো ঝামেলা হইলে কিন্তু আমারে ধরবার পারবেন না!!

৭৯| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০০

শায়মা বলেছেন: চোখের কাঁটা ভাইয়া চোখের কাঁটা কি এমন দেখতে হয়???

এটা কি কানের নাকের পোক ফালাই বেঁদেনীরা তোমাকে ফেলে দিয়ে গেছে!!!!!!!! :P

সেটার ছবি তুলে প্রোপিক বানিয়েছো বুঝি!!!!!!!!!

২২ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:১৪

সাহসী সন্তান বলেছেন: আপুনি চোখের কাঁটা বোধ হয় আপনের বিরাট ফ্যান! হেই দেহি আপনের অপমানে নিজেই একটা নিক খুইলা পোস্ট মারছে! আপুনি এমন পাগলা ফ্যান কিন্তু সবার ভাগ্যে জোঠেনা?

চোখের কাঁটা ভাই আবার মাইন্ড খাইয়েন না! ফান করছি ফান!

৮০| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২০

চোখের কাঁটা বলেছেন: "শায়মা বলেছেন: চোখের কাঁটাভাইয়া চোখের কাঁটা কি এমন
দেখতে হয়???"

শায়মা আপু, সকালে আপনার পোস্টটা পড়ে মেজাজ এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে ওসব কাঁটা ফাটা দেখার সময় পায়নি! তাছাড়া প্রোফাইল পিকটাই মেন না। মেন হলো বন্ধুত্বটা। আপনাকে আমি অনেকদিন ধরেই চিনি জানি! সুতরাং আপনার ঐ সমস্যাটা দেখার জন্যই আমি এই আই ডি টা খুলেছিলাম এবং ঐ পোস্টটি করেছিলাম। পুরানো আই ডির কথা জানতে চাইবেন না, কারন আমি তা বলতে পারবো না।

তা আপু, আপনার পোস্টটা সরিয়ে ফেলেছেন কেন? আপনি সরিয়েছেন, না কতৃপক্ষ সরিয়েছে?

২২ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:২৪

সাহসী সন্তান বলেছেন: ভাই আপনি যে শায়মাপুনির বিরাট ভক্ত হেইডা জাতির কাছে পরিষ্কার!

তবে আসলেই আপুনির ঐ সমস্যাটা খুবই দুঃখজনক! আশা করি আপুনি সব সমস্যাকে কাটিয়ে উঠে পূর্ন উদ্দৌমে আবারও তার সহজাত ব্লগিংএ ফিরে আসবেন!

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ!!

৮১| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২১

চোখের কাঁটা বলেছেন: "শায়মা বলেছেন: চোখের কাঁটাভাইয়া চোখের কাঁটা কি এমন
দেখতে হয়???"

শায়মা আপু, সকালে আপনার পোস্টটা পড়ে মেজাজ এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে ওসব কাঁটা ফাটা দেখার সময় পায়নি! তাছাড়া প্রোফাইল পিকটাই মেন না। মেন হলো বন্ধুত্বটা। আপনাকে আমি অনেকদিন ধরেই চিনি জানি! সুতরাং আপনার ঐ সমস্যাটা দেখার জন্যই আমি এই আই ডি টা খুলেছিলাম এবং ঐ পোস্টটি করেছিলাম। পুরানো আই ডির কথা জানতে চাইবেন না, কারন আমি তা বলতে পারবো না।

তা আপু, আপনার পোস্টটা সরিয়ে ফেলেছেন কেন? আপনি সরিয়েছেন, না কতৃপক্ষ সরিয়েছে?

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:২২

সাহসী সন্তান বলেছেন: দেরিতে উত্তর দেওয়ার জন্য দুঃখিত ভাই! আসলেই আমাদের আপুনি ইজ দ্যা গ্রেট! সুতরাং আপনি উনার উপকার করার জন্য নতুন আইডি খুলে কোন অন্যায় করেননি! আশাকরি আপুনির মত আপনি আমাদেরকেও অনুরুপ ভাল বাসবেন?

মন্তব্যে ভাল লাগা জানবেন!!

৮২| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৩৮

শায়মা বলেছেন: চোখেরকাটা ভাইয়া লাভ ইউ অলওয়েজ!!! দেখো আমিও সব সময় একটা ভালো বন্ধুত্বপূর্ণ সময় কাটিয়েছি এই ব্লগে এখন চেনা অচেনা সবাইকেই আপন মনে হয় আর আমি অনেক দিন এখানে আছি । সবাইকেই আমার মনে হয় চেনা জানা এই সুত্রেই আমি সবার সাথে কথা বলি। ঐ নিক উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাকে কপি করছিলো এই কপি করাটা জাস্ট ফান না এইরকম আরো বেশি কিছু ফানই আমরা অনেকেই করে। সে আমাকে ব্যাঙ্গ করছিলো আর এর পিছে কে আছে আমি তো জানিই। আমার ঐ পোস্টে যা যা নিক দেখেছো সবগুলা নিকেরই ঐ একজনই সত্তাহীন মালিক।

বিরক্তিকর পার্ভাটেড এই মানুষগুলো অস্তিত্ববিহীন । বহুদিন যাবৎ নানা নিকে এইসব করে যাচ্ছে। উদাসী ভাইয়া, শত্দ্রুভাইয়ার পোস্টেও একই কাজ করতে আসছিলো। এই রকম অকর্মন্য মানুষ গুলো না পারে দুই লাইন লিখতে না পারে নিজের স্বত্তা ক্রিয়েট করতে শুধু একটাই কাজ তাদের অন্যের পিছে লাগা।

তাই এসব মানুষকে আমি বের করে ব্যান করার দাবী জানিয়েছিলাম, শুধু একটা নিক খুললেই তো হলোনা হীন স্বার্থ চরিতার্থ করতে? বরং দু কলম লিখে দেখাক এতই যদি পেটে বিদ্যা থাকে। উনার আরেক মালটি আবার বলে নাট্যকলায় না পড়লে নাকি কেউ পোস্ট লিখতে পারবেন না । উনার মত পার্ভারটিজম বিষয়ক ব্রেইন হবার পরেও উনি যেমন পারেন না আর কি!

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:২৯

সাহসী সন্তান বলেছেন: আপুনি পৃথিবীর সবাই কিন্তু আপনার মনের মত হবে না? কেউ আপনাকে ভালবাসবে, আবার কেউবা ঘৃণা করবে! তারপরেও সবাই এখানে থাকবে! আর এখানে টিকে থাকতে হলে সেভাবেই থাকতে হবে!

আপুনি দেরিতে উত্তর করার জন্য আন্তরিক ভাবে দুঃখিত! আশাকরি নিশ্চই ভাল আছেন?

৮৩| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০১

চোখের কাঁটা বলেছেন: আমি সব পড়েছি এবং সব দেখেছি। কিন্তু কথা হলো আপনি ঐ পোস্টটি সরিয়েছেন কেন? পোস্ট এর মাধ্যমে কি কোন সমস্যা হচ্ছিল?

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫২

সাহসী সন্তান বলেছেন: আপনার প্রশ্নের উত্তরটা ইতোমধ্যে আপুনি কর্তৃক দেওয়া হয়েগেছে! আশা করি সেটা আপনি বুঝতে পেরেছেন!

মন্তব্যের জন্য ধন্যবাদ!

৮৪| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:১০

শায়মা বলেছেন: ওহ চোখের কাঁটা ভাইয়া আমিই সরিয়ে দিয়েছি! আমার ঘর বাড়ি সব সময় ঝকঝকে তকতকে সুন্দর রাখতে চাই। পোস্টগুলোতে ছবি থেকে শুরু করে সব কিছু নিয়েই অনেক ভেবে তারপরই পাবলিশ করি।এই কারনে কেউ বাজে কমেন্ট করলে সেটা রেখে দিয়ে ফিডব্যাকে জানাতে বলা হলেও আমি বাজে কমেন্টগুলো রাখতে চাইনা। আমার কথা হলো যাদের ব্লগ তাদের মুছে ফেলা মন্তব্য দেখবার মত ক্ষমতাও থাকা উচিৎ । আমি যদি মুছে ফেলা মন্তব্যের ঘরে আমার মন্তব্য দেখতে পারি তারা পারবেনা কেনো? বিশেষ করে অভিযোগের পরে? তাই আমি আমার পরিষ্কার পরিছন্ন ব্লগ বাড়িতে সেসব নোংরা ইঁদুর রাখতে চাইনা। কথাটা রুড লাগছে কিন্তু আমার যৌক্তিক মনে হওয়াতেই বলছি। আসলে আমার তো এমন কোনো দাবী নেই যে এখানে লিখছি বলে আমার সব আবদার মেনে নিতে হবে? বাতাসের সাথে এসব খেলা। :)
আসলেও অনলাইন আমার কাছে বাতাসের সাথেই খেলার মত ব্যাপার।
সে যাইহোক,
পোস্টে কোনো সমস্যা ছিলো না বাট দেখতে বিচ্ছিরি পোস্ট যার ভেতরে ঐ বিচ্ছিরি নিকগুলো দাঁত বের করে দাঁড়িয়ে থাকবে সেই পোস্ট আমি রাখতে চাইনি আর।

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫৫

সাহসী সন্তান বলেছেন: পোস্টে কোনো সমস্যা ছিলো না বাট দেখতে বিচ্ছিরি পোস্ট যার ভেতরে ঐ বিচ্ছিরি নিকগুলো দাঁত বের করে দাঁড়িয়ে থাকবে সেই পোস্ট আমি রাখতে চাইনি আর।

-একদম ঠিক কথা বলেছেন। আমারও একই কথা! ব্লগ থাকবে একদম ফ্রেস ঝকঝকে তকতকে!

৮৫| ২২ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:১২

শায়মা বলেছেন: লেখক বলেছেন: আপুনি চোখের কাঁটা বোধ হয় আপনের বিরাট ফ্যান! হেই দেহি আপনের অপমানে নিজেই একটা নিক খুইলা পোস্ট মারছে! আপুনি এমন পাগলা ফ্যান কিন্তু সবার ভাগ্যে জোঠেনা?

চোখের কাঁটা ভাই আবার মাইন্ড খাইয়েন না! ফান করছি ফান!


ভাইয়া বাড়ি পৌছে গেছো??? তোমার না আজ বাড়ি যাবার কথা? যাই হোক আমি চোখের কাঁটা ভাইয়াকে সবসময় মনে রাখবো। ভাইয়া থ্যাংকস আ লট। যদিও তুমি জানাবেনা তুমি কে তারপরও এই নিকটাই মনে থাকবে আমার। :)

২৩ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:৪৫

সাহসী সন্তান বলেছেন: আপুনি এখনও পৌছায়নি! সবেমাত্র অর্ধেক পথ আসছি! ভোর চারটার আগে সম্ভাবত বাড়িতে পৌছাতে পারবো বলে মনে হয় না!!

আপুনি আমিও চোখের কাঁটা ভাইকে মনে রাখবো!! শুধুমাত্র আমার আপুনির জন্য!!

৮৬| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:০৩

শায়মা বলেছেন: লেখক বলেছেন: আপুনি এখনও পৌছায়নি! সবেমাত্র অর্ধেক পথ আসছি! ভোর চারটার আগে সম্ভাবত বাড়িতে পৌছাতে পারবো বলে মনে হয় না!!

আপুনি আমিও চোখের কাঁটা ভাইকে মনে রাখবো!! শুধুমাত্র আমার আপুনির জন্য!!


থ্যাংকস আ লট এ্যান্ড লাভ ইউ ভাইয়া।

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৫৭

সাহসী সন্তান বলেছেন: আপনার জন্য শুভকামনা আপুনি! এখন থেকে ননস্টপ ব্লগিং। কোন কথা হবে না! :P

৮৭| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৩৬

জেন রসি বলেছেন: সাহসী ভাই, গ্রামে গিয়াই সাহসী কর্মকাণ্ড শুরু কইরা দিছেন নাকি?? এই যেমন তাল গাছে উইঠা সুপারি চুরি!!! :P পুকুরে ঝাপ দিয়া পুকুর চুরি!!! :P

ঠিক মত পৌঁছাইছেন??আপডেট খবর জানাইয়রন!!

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৮

সাহসী সন্তান বলেছেন: ভাই গ্রামে গিয়ে এত মজা করেছি যে জীবনেও ভুলতে পারবো না। তবে আপুনি কিন্তু ঠিকই কয়, আমি সাহসী সন্তান নাম ধারন করলেও আসলে একটা ভীতুর ডিম (আন্ডা না)! :P

সারাদিন ঘুরে বেড়ানো, সুন্দরবন দেখা, ঘেরে মাছ ধরা ইত্যাদী ইত্যাদী বিভিন্ন কাজে এতটাই ব্যস্ততার ভিতরে ছিলাম যে কখন কিভাবে দিন কেটে যাচ্ছিল তা বুঝতেই পারছিলাম না।

তো আপনি কেমন আছেন ভাই? আপনার ঈদ কেমন কাটলো?

৮৮| ২৪ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:০৫

প্রামানিক বলেছেন: এই ফান পোষ্ট আমার চক্ষু এড়াইয়া গেল কেমনে বুঝতে পারতেছি না। সবার শেষে পড়ে গেলাম।

এই ফান পোষ্ট আমার চক্ষু এড়াইয়া গেল কেমনে বুঝতে পারতেছি না। সবার শেষে পড়ে গেলাম।

ঈদ মোবারক। ঈদ মোবারক।

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১২

সাহসী সন্তান বলেছেন: ভাই পোস্টটা কিন্তু আপনার চোখ এড়াই নাই। কারন এর আগেও আপনি কিন্তু মন্তব্য করেছিলেন। তবে হয়তো পোস্টটা ভাল ভাবে পড়া হয়নি, তাই এমন মনে হচ্ছে!


মন্তব্যে ধন্যবাদ জানবেন। ভাই ঈদ কেমন কাটলো জানাইয়েন?

৮৯| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:০২

সাহসী সন্তান বলেছেন: আপুনি, লাভ ইউ ঠু!

জেন ভাই আছি ভালই! আপাতত যেখানে আছি সেখানে ভীষন ইন্টারনের প্রোবলেম তাই যোগাযোগটা হচ্ছে না!

প্রামানিক ভাই আপনি কিন্তু আগেও একবার কমেন্ট করছিলেন, হয়তো মনে নেই!

আপনাদের সবাইকে ঈদ মোবারক!!

৯০| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:০৫

শায়মা বলেছেন: সাহসীভাইয়া!!!!!!!!!!!

উই আর মিসিং ইউ!!!!!:(

তাড়াতাড়ি চলে আসো ঈদ করে। আর যে কটা দিন ছুটি কাটাবে আনন্দে কাটাও!! ঈদ মুবারাক!

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৫

সাহসী সন্তান বলেছেন: আপুনি চলে আসছি! এবার থেকে ননস্টপ ব্লগিং। আপুনি ছুটিতে থেকে আপনাকেও ভীষন ভাবে মিস করছিলাম!

৯১| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:২১

শায়মা বলেছেন: আহালে এই রাত দুপুরে বাসা থেকে অনেক দূরে তাও আবার খোলা মাঠে???

বাাসায় যাও শিঘরী! ভুত ধরলো!!!

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৯

সাহসী সন্তান বলেছেন: আপুনি আমি কিন্তু আগেই বলেছি, আমার কাছে এক দেড়'শ লোক কিচ্ছু না যদি আমার দৌড়ানোর রাস্তা ক্লিয়ার থাকে। সুতরাং ভুতও আমার সাথে পারবে না, যদি পথ ঘাট ক্লিয়ার থাকে!

৯২| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:৩০

সাহসী সন্তান বলেছেন: আপুনি ভয় পাইলে কিন্তু আপনার দোষ! একা না, সাথে একজন আছে তবে বলবো না! ঈদের দিন তো একটু ছাড়ের মধ্যে আছি, নইলে এতক্ষনে......!!!

৯৩| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৪৭

শায়মা বলেছেন: এত রাতে কে সাথে ছিলো ভাইয়ু???? B:-)

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:২৭

সাহসী সন্তান বলেছেন: আপুনি খুবই সিক্রেট বিষয়! মেইলটা চেক করার অনুরোধ করছি!

৯৪| ২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৩৯

শায়মা বলেছেন: ভাইয়া!!!!!!!!!

তোমাকে দেখা খুশি হলাম!!!!!:)

লেখক বলেছেন: আপুনি পৃথিবীর সবাই কিন্তু আপনার মনের মত হবে না? কেউ আপনাকে ভালবাসবে, আবার কেউবা ঘৃণা করবে! তারপরেও সবাই এখানে থাকবে! আর এখানে টিকে থাকতে হলে সেভাবেই থাকতে হবে!

আপুনি দেরিতে উত্তর করার জন্য আন্তরিক ভাবে দুঃখিত! আশাকরি নিশ্চই ভাল আছেন?

ঠিক ঠিক ঠিক সকাল থেকেই মাথায় ঘুরছে---
কেউ বা তোমায় ভালোবাসে
কেউ বা বাসতে পারে না যে ,
কেউ বিকিয়ে আছে , কেউ বা
সিকি পয়সা ধারে না যে ,
কতকটা যে স্বভাব তাদের
কতকটা বা তোমারো ভাই ,
কতকটা এ ভবের গতিক—
সবার তরে নহে সবাই ।
তোমায় কতক ফাঁকি দেবে
তুমিও কতক দেবে ফাঁকি ,
তোমার ভোগে কতক পড়বে
পরের ভোগে থাকবে বাকি ,
মান্ধাতারই আমল থেকে
চলে আসছে এমনি রকম—
তোমারি কি এমন ভাগ্য
বাঁচিয়ে যাবে সকল জখম !

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৩৩

সাহসী সন্তান বলেছেন: আপুনি আপনার কবিতা পড়েতো আমার মাথা ঘুরছে। সারদিন জার্নিতে প্রচন্ড ক্লান্ত তার উপর এই কবিতা পইড়া মনে হচ্ছে চেয়ার থেকে পড়ে যাবো! আপনার কবিতায় এমন কিছু বাস্তব চিত্র উঠে এসেছে যা সহ্য করার ক্ষমতা এখন নেই! ;)

৯৫| ২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:২৩

শায়মা বলেছেন: ২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৯ ০
লেখক বলেছেন: আপুনি আমি কিন্তু আগেই বলেছি, আমার কাছে এক দেড়'শ লোক কিচ্ছু না যদি আমার দৌড়ানোর রাস্তা ক্লিয়ার থাকে। সুতরাং ভুতও আমার সাথে পারবে না, যদি পথ ঘাট ক্লিয়ার থাকে!



হা হা হা :P


ইউ আর গুড এ্যাট রান!!!!!!!!!!!!!:)

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৩৮

সাহসী সন্তান বলেছেন: আপুনি জীবনটাই দৌড়ের উপর! হয়তো এটা খোলা চোখে দেখা যায় না, তাবে চোখ বন্ধ করে অনুভব করলে সবই বোঝা যায়!

আপনার হাসি দেখে মনে হচ্ছে আজ আপনার মনটা ভীষন ভাল! ;)

একটা ছোট্ট অনুরোধ! এই ঈদে কি করলেন, কোথায় গেলেন, কি খেলেন ইত্যাদী নিয়ে গত ঈদের মত একটা খুবই সুন্দর পোস্ট আশা করছি। আশাকরি নিরাশ করবেন না?

৯৬| ২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৩০

শায়মা বলেছেন: হা হা ওকে ওকে ! আমি তো কালকেও তোমার মেইল চেক করলাম !! দেখলাম একটা ভীষন সাহসী সাদা ধপধপে ভুত মেইল করেছে!:)

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৪৮

সাহসী সন্তান বলেছেন: আমি আপনার জন্য ঈদের সেলামী পাঠিয়ে ছিলাম, আপনি আমাকে কিছুই দেননি! ইচ্ছা করছিল আপনার সাথে আর কথাই বলবো না! |-) |-)

আপুনি যেখানে গিয়েছিলাম, সেখানে ভীষন ভাবে ইন্টারনেট প্রবলেম। একদম সুন্দরবনের ধারে। ঐ ফাঁকা যায়গায় ছাড়া ইন্টারনেট কানেকশন পাওয়া যায় না। তাই শুধু মেইলের মাধ্যমে যোগাযোগ রাখার চেষ্টা করতাম!

৯৭| ২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৪২

শায়মা বলেছেন: লেখক বলেছেন: আপুনি জীবনটাই দৌড়ের উপর! হয়তো এটা খোলা চোখে দেখা যায় না, তাবে চোখ বন্ধ করে অনুভব করলে সবই বোঝা যায়!

আপনার হাসি দেখে মনে হচ্ছে আজ আপনার মনটা ভীষন ভাল! ;)

একটা ছোট্ট অনুরোধ! এই ঈদে কি করলেন, কোথায় গেলেন, কি খেলেন ইত্যাদী নিয়ে গত ঈদের মত একটা খুবই সুন্দর পোস্ট আশা করছি। আশাকরি নিরাশ করবেন না?


মনটা ভীষণ ভালো মানে ভালোই তবে ঈদ নিয়ে আর লিখছিনা । আমার ঈদ পোস্টের জ্বালায় মানুষজন মনে হয় বিরক্ত হয়ে গেলো!!!!!!!!!:(

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৫০

সাহসী সন্তান বলেছেন: কৈ এবার ঈদে তো কোন পোস্টই দেখলাম না? একটা পোস্ট তাও মনের মত না! প্লিজ............আপুনি!

আর পোস্ট না করলে কিন্তু আমার সাথে গল্প করতে হবে? দেখেন সবার জন্য কিছু করবেন, না শুধু আমাকেই বলবেন? তবে আমার মনে হয় সবার সাথে একসাথে জানাটা মনে হয় ভাল হবে!

৯৮| ২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৫৮

শায়মা বলেছেন: :P

২৯ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৯:০৩

সাহসী সন্তান বলেছেন: কোন কথা হবে না! শুধুমাত্র পোস্ট চাই! :`>

৯৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৫০

আমি ময়ূরাক্ষী বলেছেন: লেখা এবং কমেন্ট একে অন্যের তুলনা। দারুন সাহসী সন্তান।

৩০ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১৮

সাহসী সন্তান বলেছেন: আপনার সুন্দর মন্তব্যে আরো বেশি অনুপ্রানীত হলাম!
ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য!

১০০| ১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:১৫

শায়মা বলেছেন: কাল সারাদিন অজ্ঞান ছিলাম !!!!!!!!!!! :P

১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:২০

সাহসী সন্তান বলেছেন: কি................? :|| :| :( :(( এইটা কোন কথা হইলো?

ক্যান জ্ঞান হারাইছিলেন ক্যান? ভুত প্রেত কিছু দেখছিলেন নাকি? :P

১০১| ১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:২২

শায়মা বলেছেন: হুম!!!!!!!!!!!!! চারিদিকে খালি ভুত ভুত ভুতং!!!!!!!!!

১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৩২

সাহসী সন্তান বলেছেন: আপনিও যে একটা ভুত সেইটা আপনি জানেন? :P

তো সেই ভুত গুলো দেখতে কেমন? কেলে ভুত.....? না রাঙ্গা ভুত....? ডাইনি, পিশাচিনি, হস্তিনি, পদ্মিনী, ডাকিনি, না শঙ্খিনী? :P

১০২| ১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৩৭

শায়মা বলেছেন: ঐ!!!!!!!!!!!! আমি ভুত হবো কেনো!!!!!!!!! আমি পরীরাণি!!!!!!!

যাইহোক শুনো উপরে যে চোখের ছবি দিসো সেটা আঁকার সময় আমি একটা গানা গাচ্ছিলাম!!! কোন গানা জানো?
চোখের আলোয় দেখে ছিলেম চোখের বাহিরে
অন্তরে আজ দেখবো যখন আলোক নাহিরে .......

১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৪৭

সাহসী সন্তান বলেছেন: পরিরাণী না ছাই? :P পরীরা কি ব্লগ চালায়? পরীরা থাকে আসমানে, এই ধরার বুকে তাদের কোন জায়গা নাই!

আর গানাটা এমন কইরা দিলে হইবো না! সুরে সুরে গাইতে হবে, এবং সাথে ব্রেক ড্যান্স! :P আপনি কিন্তু কথা দিয়ে কথা রাখেন না? আগে একটা গান শোনানোর কথা ছিল শোনাননি? :P

তয় আপনার অঙ্কনটা কইলাম জবর সুন্দুর!

১০৩| ১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৫১

শায়মা বলেছেন: আরে আমি আসমানে থাকি না জমিনে থাকি এও জানোনা!!!!!!!!!!!!!!!! তাই তো বলি না জেনে বললে!!

গান শোনাবো কালকেই ঠিক ২৪ ঘন্টা ২৪ মিনিটস ২৪ সেকেন্ডে ২৪ .......:)

এই ডিসেম্বরে শীতের ছুটিতে আমি আরও আরও অঙ্কন শিল্প করিবেক!:)

১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৬

সাহসী সন্তান বলেছেন: সবইতো আপনার জন্য করিবেক, তো আমাদের জন্য কি রাখিবেক?

কাল যদি গান না শুনান, তাইলে মাথায় বাড়ি মাইরা আপনার মাথা ফাটিয়ে ফেলবো কইলাম! তাতে আপনি জ্ঞান হারাও হইতে পারেন? :P

আপনি আসমান থাইক্কা এই জমিনে নামছেন বইলাই চারিদিকে এত পরিবেশ দূষণ হচ্ছে! :P জলদি কইরা আসমানে ফিরা যান? আচ্ছা পিকে ছবির মত আপনারও কি রিমোট হারাই গেছে নাকি?

১০৪| ১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৭:২১

শায়মা বলেছেন: না রিমোর্ট হারায়নি!!!!!!!!!!!! তবে আমি রিমোর্ট লুকাই রাখছি!!!!!!!!পৃথিবীর সব মনুষ্যপ্রজাতিকে হারাইয়া তবেই নিজ দেশে ফিরিবো। :) :) :)

কিন্তু আমার মন খারাপ ।:(

একখানা গল্প পড়িয়া!:(

১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৭:৩১

সাহসী সন্তান বলেছেন: পৃথিবীর মানুষকে চিনতে মনে হয় আপনি ভুল করছেন? কারন হেতেগো কামই হইলো অন্যকে বাঁ.... দেওয়া! সুতরাং সময় থাকতে থাকতে দৌঁড়ের উপর টেম্পু ধরেন? :P

তো কি গল্প পড়িয়া আপনার মন খারাপ, আপুনি........?? :(( :(( :((

১০৫| ১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৭:৩৭

শায়মা বলেছেন: তোমার পিছে পিছে গিয়েইতো মনটা খারাপ হলো ভাইয়ু!!!!!!!!!:(

১১ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৭:৪৪

সাহসী সন্তান বলেছেন: আমি কি কইছিলাম আপনারে আমার পিছু পিছু যাইতে? এই ভাবে আমাকে আপনি ফলো করতাছেন ক্যান? নিশ্চই কোন গন্ডগোল আছে? আপনার ভাবি আবার কইছে নাকি? :P

১০৬| ১১ ই অক্টোবর, ২০১৫ রাত ৮:০৭

শায়মা বলেছেন: হা হা না ভাবীর জন্য আমার অনেক মায়া তাই পাহারা দিয়ে রেখেছি তোমাকে ভাইয়ু!!!!!! তাতে কি তুমি না আমার সাহসীভাইয়ু!!!!!!! এত ভয় পেলে চলবে ভাবীকে!!!!!!! যাইহোক গেলাম অনেক কাজ আছে। বাই বাই

১১ ই অক্টোবর, ২০১৫ রাত ৮:১৩

সাহসী সন্তান বলেছেন: আপুনি বললে কথা মিথ্যা না, জীবনে বহুত সাহসগীরি দেখাইছি! তয় হের কাছে গেলে আমার অবস্থা কি হয় এইটা আর কইলাম না........!! পরে একদিন কানে কানে কমুআনে! তয় একখান গান হোনেন......!

আমার ঘরে আমি মেম্বর পরের মাইয়া চেয়্যারম্যান, বিয়া করলাম ক্যান রে দাদা.........!! :P

আমিও বাই বাই! কাজ নাই, খামু!

১০৭| ১১ ই অক্টোবর, ২০১৫ রাত ৮:১৭

শায়মা বলেছেন: হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা :P


আহালে আমার সাহসীভাইয়াটা!!!!!!!!

১১ ই অক্টোবর, ২০১৫ রাত ৮:৪৪

সাহসী সন্তান বলেছেন: আপনি আমার শত্রু না আপু বুঝতে পারছি না! নিজের মনে দুঃখের কথা আপনার লগে কইলাম, কোথায় আপনি আমার চোখের পানি মুছনের লাই ট্রাককে ট্রাক গামছার অড্রার করবেন, তা না; হা হা হা? যেন কত কাল মন খুলে হাসেন না? :P :P

আসলে মাইয়া মানুষ তো? স্বজাতির একটা টান আছে না? :P

১০৮| ১২ ই অক্টোবর, ২০১৫ বিকাল ৫:৪৫

শায়মা বলেছেন: হা হা তা বটে!!!!!!!!

১২ ই অক্টোবর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৪

সাহসী সন্তান বলেছেন: তা বটে মানে? এইটাই ঠিক কথা!

১০৯| ০৮ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৩:২৬

শায়মা বলেছেন: :(

০৮ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৩:৫১

সাহসী সন্তান বলেছেন: |-)

১১০| ০৮ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৩:৫৭

শায়মা বলেছেন: আমি কিন্তু অনেক অনেক রেগে যাবো!!!!!!!!!!! X((

আমি কিন্তু চলে যাবো!!!!!!!! আর কোনোদিনও আসবোনা!!!!!! :(


সবাই আমার উপরে রাগ করে !!!!!!!!!!!! :(( :((


:(( :(( :(( :(( :(( :((

০৯ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৫৯

সাহসী সন্তান বলেছেন: আপুনি আপনি না, আমিই যাবো! আমার উপরেও যে সবার অনেক রাগ! নইলে কেন আজ...... নাহ থাক!

১১১| ০৮ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৪:১১

জেন রসি বলেছেন: সাহসী ভাই, কি হয়েছে?

০৯ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৫৫

সাহসী সন্তান বলেছেন: যা হয়েছে সেটা আসলেই প্রকাশ যোগ্য নয় ভাই! প্লিজ কিছু মনে করবেন না.....!!

১১২| ০৮ ই নভেম্বর, ২০১৫ রাত ৮:১৩

জুন বলেছেন: কি এত গুপন আলাপ সালাপ এইখানে #:-S
শুনতে মুঞ্চায় সাহসী, গেম ও শায়মা B:-/

০৯ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৫২

সাহসী সন্তান বলেছেন: কিছু কথা থাকনা গোপন আপু? সব কিছু কি চাইলেই বলা যায়.....??

১১৩| ১১ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:০৬

গেম চেঞ্জার বলেছেন: সাস ভাই। কি খবর?

১১ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:১১

সাহসী সন্তান বলেছেন: ভাল, আপনার?

১১৪| ১১ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:১৩

গেম চেঞ্জার বলেছেন: মো টা মু টি ।

এখন কি বাইরে না বাসায়?

১১ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:১৭

সাহসী সন্তান বলেছেন: মোটা মুটি কেন? সব সময় ভাল থাকবেন?

বাসায় কেন ভাই?

১১৫| ০৭ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১১:২৭

শায়মা বলেছেন: ভাইয়া! মনের দুঃখে কি বনে গেছো??? :(

০৮ ই ডিসেম্বর, ২০১৫ সকাল ১০:১৯

সাহসী সন্তান বলেছেন: বনে যাই নাই তয় রেডি হইতাছি! তবে টেনশন হইতাছে, সেইখানে যাইয়া শান্তিতে থাকবার পরুম কিনা? ঐখানে আবার কোন বন্য জন্তুর কবলে পড়ুম কিনা আল্লায় জানে! আপুনি, দোয়া রাইখেন! খুব শীঘ্রই বনবাসি হইয়া যামু.............!! :`>


আচ্ছা ঐখানে কি থ্রিজি পাওন যাইবো? সামু না চালাইতে পারলে তো আমার আবার পেট খারাপ করবো? ;) :P

১১৬| ১০ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৫:৫৩

শায়মা বলেছেন: কি বলো ভাইয়ু!!!!!!!!!!


এখনও কি বিপদ সংকেতে আছো নাকি!!!!!!!!:(

১০ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:২৬

সাহসী সন্তান বলেছেন: আপনারে যে কি করমু হেইডা মুই কইতারি না!


গত তিন দিন ছিলেন কই, সেইটা আগে কন যে......??

১১৭| ১০ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:২৯

শায়মা বলেছেন: আরে আমাকে কত জায়গায় থাকতে হয়!!!!!!!! উড়তে হয়!!!!!!!!!!! এত খবর দেওয়া যাবেনা ভাইয়াজান!!!!!!!!!!! :P

১০ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৪১

সাহসী সন্তান বলেছেন: একদমই হাটু কাঁপা কথাবার্তা কইবেন না! হাউস কইরা একখান মেইলও করছিলাম তারও কোন উত্তর নাই? সব্বাই আমারে জিগাই আপনে কই? আপনার পাখনা কাইটা দেওন উচিত! তাইলে আর উড়তারবেন না! মুখ বেজার করা ইমো হবে!

১১৮| ১০ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৪৪

শায়মা বলেছেন: :P

https://www.youtube.com/watch?v=5o7LUdufC0c' target='_blank' >আহা কি আনন্দ আকাশে বাতাসে

পাখনা কাঁটা যাবেনা!!!!!!!!!!!!!!!!!!! কোনোভাবেই না!!!!!!!!!!!!!!!!!:) :) :)


মেইলের কথা আমি ভুলেই যাই!:(

কি করবো বলো !!!!!!!!!!! আকাশে থাকি না?????????? এখুনি দেখছি!!!!!!!:)

১০ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৪৮

সাহসী সন্তান বলেছেন: আরে দেখতে হইবো না! খুব বেশি গুরুত্বপূর্ন না......!! তয় গানাটা মচতকার লাগে নাই!

১১৯| ১০ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৫৫

শায়মা বলেছেন: কি আচানক কথা বাইর্তা!!!!!!!!!!!!!!!!!!! B:-)
গানা মজাদার লাগে নাই!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!! X(


joto ful toto bhul

১০ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০৬

সাহসী সন্তান বলেছেন: আরে লাগছে লাগছে! আপনি লিংক বিলাইবেন আর সেই গানা ভালু না লাইগা কি উপায় আছে.......??

১২০| ০৯ ই জানুয়ারি, ২০১৬ বিকাল ৫:৫৪

শায়মা বলেছেন: ভাইয়ু!!!!!!!!!!!!!!!:)

০৯ ই জানুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:৫০

সাহসী সন্তান বলেছেন: ওরে আল্লারে আপুনি কদ্দিন পর আপনারে দেখলাম....................!!?? :`>

আপুনি আমি হয়তো বাঁচুম না, এই ব্লগ আমারে শেষ করবে! কাজ বাদে এতক্ষন ধরে নতুন পোস্ট লিখছিলাম, চিন্তা করবার পারেন! হায় হায় হায় রে, কত্ত কাজ পইড়া আছে! আপুনি বাই বাই!! :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.