নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

....... আজো স্বপ্ন দেখি

হারিয়ে যাওয়া কৈশোর

....... অসমাপ্ত কবিতা

হারিয়ে যাওয়া কৈশোর › বিস্তারিত পোস্টঃ

সেই সকল নষ্ট সাংবাদিকেদের কি বিচার হবে না?

০৮ ই আগস্ট, ২০১৭ রাত ১:৪৪

৯ ডিসেম্বর ২০১২। আরেকটি কালো রাত। বাংলাদেশের প্রথম সারির পত্রিকাগুলোর নষ্ট সাংবাদিকগন মেতে উঠলো এদেশের সোনার ছেলেদের বিরুদ্ধে এক ভয়াবহ চক্রান্তে। ডাক পড়লো গ্রাফিক ডিজাইনারের। দক্ষ হাতে তৈরি হলো বিশ্বজিৎকে দানবের মতো কুপিয়ে হত্যার কিছু ছবি। পরদিন সকালে সারা দেশ হয়ে গেলো আতংকে স্তব্ধ। নিম্ন আদালত মৃত্যুদণ্ড দিলেন ৮ সোনার ছেলের আর যাবজ্জীবন দিলেন ১৩ জনের। ভয়াবহ অনিশ্চয়তায় পড়ে গেলো এদেশের ২১টি তরতাজা হীরার টুকরোর জীবন।



আলহামদুলিল্লাহ, হাইকোর্টের বিজ্ঞ বিচারক কেচো খুড়তে সাপ নয়, বের করে এনেছেন এনাকোন্ডা। ষড়যন্ত্রে মেতে উঠা নষ্ট সাংবাদিকেদের চক্রান্ত নস্যাত করে মৃত্যুদণ্ড মওকুফ করেছেন ৬ সোনার ছেলের। আশা করছি মৃত্যুদন্ডের আদেশ বহাল রাখা বাকী ২ জন সুবিচার পাবে সুপ্রীম কোর্টে। যদি সুবিচার না পায় তাহলে প্রেসিডেন্টের সাধারন ক্ষমা তো আছেই। সোনার ছেলেদের মুক্ত করে আনবো ইনশাল্লাহ।

পাঠকের কাছে একটি প্রশ্ন, সোনার ছেলেদের জড়িয়ে মিথ্যে ছবিসহ সংবাদ প্রকাশ করা সেই সকল নষ্ট সাংবাদিকেদের কি বিচার হবে না?


বিঃদ্রঃ আগামী ১৩ই আগস্ট সেভেন মার্ডারের (নারায়নগঞ্জ) রায়। আশা করি সুবিচার পাবে নূর হোসেন, লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ, মেজর আরিফ হোসেন ও লে. কমান্ডার এম এম রানা সহ আরো অনেকে। ইনশাল্লাহ এবারো সাংবাদিকদের প্রচার করা গালগল্প থেকে সত্য উদ্ঘাটন করবে আদালত। সসন্মানে খালাস পাবে সোনার ছেলেরা। জয় বাংলা।।

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ০৮ ই আগস্ট, ২০১৭ রাত ২:০৫

ফয়েজ উল্লাহ রবি (পারিজাত) বলেছেন: এই দিনে দিন নয় শেষ উপরে আছেন যিনি তিনি করবেন বিচার
আর আপনি এই লেখা লেখায় এবং আমি মন্তব্য করায় আমরাও অপরাধী হয়ে যাব। X((

০৮ ই আগস্ট, ২০১৭ রাত ২:১৪

হারিয়ে যাওয়া কৈশোর বলেছেন: আমিতো নষ্ট সাংবাদিকদের বিচার চেয়েছি। নিশ্চয় তারা মিথ্যে সংবাদ প্রচার করেছে, তা না হলে বিজ্ঞ আদালত প্রকাশ্য দিবালোকে এতবড় হত্যাকান্ডে জড়িতদের মৃত্যুদণ্ড মওকুফ করবেন কেন? তাছাড়া সাংবাদিকদের বিরুদ্ধে লিখলে আইসিটি ৫৭ ধারায় মামলা হবে না।

২| ০৮ ই আগস্ট, ২০১৭ রাত ৩:০৭

বিচার মানি তালগাছ আমার বলেছেন: বিচারকের চোখ সিদ্দিকুরকে দেয়া হোক...

০৮ ই আগস্ট, ২০১৭ দুপুর ১:২৪

হারিয়ে যাওয়া কৈশোর বলেছেন: আপনি কিন্তু বিচার বিভাগ অবমাননা করছেন। তাছাড়া আপনি বাংলাদেশে বসবাস করেন তাই এখানে চোরকে চোর বলা যাবে না।

৩| ০৮ ই আগস্ট, ২০১৭ ভোর ৬:৩২

প্রাইমারি স্কুল বলেছেন: বিচারক যখন খুনি তখন সবাই ছাড়া এইটা স্বাভাবিক

০৮ ই আগস্ট, ২০১৭ দুপুর ১:২৮

হারিয়ে যাওয়া কৈশোর বলেছেন: মিথ্যা কথায় কান দিবেন না। বিজ্ঞ বিচারকের ইমেজ ক্ষুন্ন করার জন্যই সেই সময় শিবির নেতা আসলাম খুনের প্রধান আসামী করা হয়েছিলো ।

৪| ০৮ ই আগস্ট, ২০১৭ সকাল ৭:৪৯

এস বাসার বলেছেন: জয়বাংলা।

০৮ ই আগস্ট, ২০১৭ দুপুর ১:৩৩

হারিয়ে যাওয়া কৈশোর বলেছেন: জয় বাংলা হৃদয়ে ধারন করার জন্য আপনাকে রাজাকার উপাধি দেওয়া হলো না। এখন আপনি যা ইচ্ছে করতে পারেন।

৫| ০৮ ই আগস্ট, ২০১৭ সকাল ১১:০৪

রুহুল আমিন খান বলেছেন: এই মামলার বিচারক প্যানেলের জাস্টিস রুহল কুদ্দুস নিজেই হত্যা মামলার আসামী, তিনি রাজশাহি বিশ্ববিদ্যালয়ে জাসদ নেতা ছিলেন, তারই ক্যাম্পাসে এক শিবির কর্মী হত্যায় সরাসরি অংশ নিয়েছিলেন। তার শপথের সময় এই ইস্যুটা নিয়ে পত্র পত্রিকায় অনেক লেখালিখি হয়েছিলো

০৮ ই আগস্ট, ২০১৭ দুপুর ১:৩৫

হারিয়ে যাওয়া কৈশোর বলেছেন: বাজে কথায় একদম কান দিবেন না। তাহার ইমেজ ক্ষুন্ন করার জন্যই সেই সময় শিবির নেতা আসলাম খুনের প্রধান আসামী করা হয়েছিলো।

৬| ০৮ ই আগস্ট, ২০১৭ রাত ১১:১১

রাজীব নুর বলেছেন: আপনারা তুচ্ছ ব্যাপার নিয়ে ভাবছেন কেন?
দেশ এখন উন্নয়নের মহাসড়কে।

০৮ ই আগস্ট, ২০১৭ রাত ১১:৪৩

হারিয়ে যাওয়া কৈশোর বলেছেন: জয় বাংলা হৃদয়ে ধারন করার জন্য আপনাকে রাজাকার উপাধি দেওয়া গেলো না। :P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.