নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শুধু দেশের জন্য

জীবন অতি সংক্ষিপ্ত

গ. ম. ছাকলাইন

আমি একজন সাধারন খেটে খাওয়া মানুষ

গ. ম. ছাকলাইন › বিস্তারিত পোস্টঃ

স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ছেলে আরফাত রহমান কোকো আর নেই

২৪ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:২২





স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ছেলে আরফাত রহমান কোকো আর নেই । -ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ।



আসলেই পৃথিবী তে আসার সিরিয়াল আছে কিন্তু পৃথিবী থেকে যাবার কোন সিরিয়াল নাই। আল্লাহ্‌ আরাফাত রহমান কোকো কে জান্নাতবাসী করুন আর আপোষহীন দেশনেত্রী একজন "মা" বেগম খালেদা জিয়া কে ধৈর্য ধারণ করবার শক্তি দান করুন ।




এই ভাবে আর কখনো আমাদের আরাফাত রহমান কোকো তার প্রিয়, দুই সন্তানকে আর আদর করবেনা. জাহিয়া এবং জাফিয়া আর কখনো বাবার বুকে এই ভাবে ঘুমাতে পারবে না।


মহান স্বাধীনতার ঘোষক শহীদ জিয়া একদিন দেশবাসীর বিপদে নিজের সকল সুখকে বিলীন করে দেশবাসীর পাশে দাড়িয়েছিলেন। দেশের উন্নয়নে সারাদেশে ঘুরে বেড়িয়েছিলে। দেশকে গড়েছিলে। কিন্তু তার সন্তান আজ সেই দেশে মৃত্যুবরন করতে পারলেন না।




দীর্ঘ আট বছর ধরে বিচ্ছিন্ন পরিবারটি। মমতাময়ী মা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে এক সাথে দেখা হল না ছেলের। দাদির আদর থেকে বঞ্চিত নাতনিরা। রাজনীতির রোষের শিকার হয়ে নির্বাসিত অবস্থায় ইন্তেকাল করলেন কনিষ্ঠ ছেলে আরাফাত রহমান কোকো ।



মহান আল্লাহ আমাদের সকলের জান ও মালের মালিক তিনি যা করেন তা বান্দার মঙ্গলের জন্যই করেন। আমরা এখন শুধু আরাফাত রহমান কোকোর জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করতে পারি যেন মহান আল্লহ তাকে বেহেশত নসীব করেন। মহান আল্লাহ এই শোক সকল দেশবাসীকে সহ্য করার তৌফিক দান করুন।- আমীন

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৪ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:৫২

সুপ্ত আহমেদ বলেছেন: খারাপ লাগছে অনেক । বাট এই রেষ বি এন পি ও একদিন তুলতে পারে আমার মনে হয়। যানি না তখন দেশের যে কি অবস্থা হবে :(

২| ২৫ শে জানুয়ারি, ২০১৫ রাত ৮:৫২

গ. ম. ছাকলাইন বলেছেন: রেসারেসির দরকার নেই ভাই দেশ সঠিক পথে ফিরে আসুক এই কামনা করি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.