নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শুধু দেশের জন্য

জীবন অতি সংক্ষিপ্ত

গ. ম. ছাকলাইন

আমি একজন সাধারন খেটে খাওয়া মানুষ

গ. ম. ছাকলাইন › বিস্তারিত পোস্টঃ

মুশফিকুর রহীমকে সম্বর্ধনা দেওয়া হলেও শফিউল ইসলামকে দেওয়া হলো না!

২৮ শে মার্চ, ২০১৫ রাত ১১:০৫





আজ বগুড়া জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় মুশফিকুর রহিম মিতুকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। এটা খুবই ভাল কথা। কিন্তু সমস্যাটা অন্যখানে।







২০১১ বিশ্বকাপের মত ২০১৫ বিশ্বকাপেও বাংলাদেশ দলের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম মিতু ও পেসার শফিউল ইসলাম দুজনই খেলেছে বগুড়া থেকে । যদিও শফিউল ইসলামের একটি ম্যাচেও খেলা হয়নি। কিন্তু তাই বলে সম্বর্ধনা থেকে বঞ্চিত হবে? বাংলাদেশ দলে কি তার কোন অবদান নেই? এটা খুবই দু:খজনক ।







আমি মুশফিককে ছোট করছিনা। সে অবশ্যই সম্বর্ধনা পাবার যোগ্য। কিন্তু পেসার শফিউল ইসলামও যেহেতু একই দলের খেলোয়াড় ছিল এবং সেও বগুড়ার ছেলে তাই তাকেও সম্বর্ধনায় রাখা দরকার ছিল।



বাংলাদেশ দলের প্রতিটি খেলোয়াড়ই গুরুত্বপূর্ন। আমরা সবাইকেই ভালবাসি। কারন ক্রিকেট আমাদেরকে যা দিয়েছে অন কিছু আমাদেরকে তা দেয়নি।আশা করি ভবিষ্যতে বগুড়া জেলা ক্রীড়া সংস্থা বিষয়টি মাথায় রাখবে।





একই সাথে বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে যেন আবার আন্তর্জাতিক খেলা শুরু হয় তার জন্য চেষ্টা করবে। শুধু রাজনৈতিক কারনে একটি স্টেডিয়ামের মৃত্যু হতে পারে না। বগুড়া থেকে মুশফিক, শফিঊলরা এসেছে । আশা করি ভবিষ্যতে আরো বড় বড় তারকা ক্রিকেটার এই বগুড়া শহীদ চান্দু স্টেডিয়াম থেকে উঠে আসবে।



খেলায় সেরা, পড়ায় সেরা বগুড়ার 'মুশফিক' ও বিশ্বের অন্য যারা



পরিশেষে শুভ কামনা রইল বাংলাদেশের তৃতীয় টেস্ট ভেন্যূ বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের জন্য! আবার এখানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরে আসুক। অবহেলিত উত্তরবঙ্গ উন্নত হোক!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.