নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শুধু দেশের জন্য

জীবন অতি সংক্ষিপ্ত

গ. ম. ছাকলাইন

আমি একজন সাধারন খেটে খাওয়া মানুষ

গ. ম. ছাকলাইন › বিস্তারিত পোস্টঃ

হাসানুল হক ইনুকে তথ্যমন্ত্রী থেকে সরিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদকে প্রতিমন্ত্রী করার দাবী

১৫ ই জুলাই, ২০১৫ সকাল ১০:৫৮

হাসানুল হক ইনুকে তথ্যমন্ত্রী থেকে সরিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদকে প্রতিমন্ত্রীর দ্বায়িত্ব দেওয়ার আহ্বান বিএনপির।

বুদ্ধিটা খারাপ নয়। যেভাবে ইনু ও মাহমুদ কাজ বাদ দিয়ে খালেদা জিয়াকে নিয়ে ব্যস্ত থাকে তাতে দাবীটা অযৌক্তিক নয়। যদিও খালেদা জিয়া এই ঐতিহাসিক (!) সংসদের কেউ নয়, তারপরও তাকে নিয়েই সকলের ঘুম হারাম। ভয়ে কোনঠাসা। বিষয়টা অনেক মজাদার। বাংলাদেশের রাজনীতিতে এটা একটা মজার বিষয় বলা যায়।

খবরে প্রকাশ, হাসানুল হক ইনুকে তথ্যমন্ত্রী থেকে সরিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদকে প্রতিমন্ত্রীর দ্বায়িত্ব দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন।

ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন বলেন, হাসানুল হক ইনুর অধীনে বর্তমান সরকারের তথ্য মন্ত্রণালয়ের দ্বায়িত্ব রয়েছে। কিন্তু তিনি তার নিজ দ্বায়িত্ব সঠিকভাবে পালনে ব্যর্থ হয়েছেন। আর এ ব্যর্থতা ঢাকতে তিনি বার বার বিএনপি নেতা তথা ২০ দলীয় জোটের নেত্রীকে নিয়ে মন্তব্য করেন এবং তার সমালোচনা করেন। তিনি তার ব্যর্থতার চিন্তা না করে খালেদা জিয়াকে কখন কোন মামলায় বিচার করা হবে এবং ট্রাইব্যুনাল গঠন করা হবে কিনা তার আলোচনা করেন। তাই প্রধানমন্ত্রী শেখ হসিনার নিকট বিশেষ অনুরোধ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে খালেদা জিয়া বিষয়ক মন্ত্রণালয়ের দ্বায়িত্ব দেওয়া হোক।

প্রধানমন্ত্রী বিষয়টি সুবিবেচনা করবেন বলে আশা প্রকাশও করেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। সঙ্গে সঙ্গে হাছান মাহমুদকেও একই মন্ত্রণালায়ের প্রতিমন্ত্রী করার জন্য প্রস্তাব করেন তিনি। কারণ হাসানুল হক ইনু যেহেতু পূর্ণাঙ্গমন্ত্রী এবং হাছান মাহমুদ প্রতিমন্ত্রী ছিলেন সে হিসেবে দ্বায়িত্ব বণ্টন করার জন্য বলেছি।- Reference

হাসান মাহমুদ যে কিনা রাজন হত্যার সাথে খালেদা জিয়ার সম্পৃক্ততার কতা বলেছেন এটা অনেকটা রানা প্লাজা হাত দিয়ে নারাচারা করে ফেলে দেবার মত হাস্যকর বিষয়।

বাংলাদেশের রাজনীতিবিদের কাছে মানুষ কি শিখবে তাহলে?

মন্তব্য ৯ টি রেটিং +২/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুলাই, ২০১৫ সকাল ১১:২০

ঢাকাবাসী বলেছেন: এত নীচু মানের রাজনীতিবিদ দুনিয়াতে আর নেই !

১৫ ই জুলাই, ২০১৫ সকাল ১১:৫৪

গ. ম. ছাকলাইন বলেছেন: যোগ্য গুরুর যোগ্য শিষ্য.....

২| ১৫ ই জুলাই, ২০১৫ সকাল ১১:২১

বিদ্রোহী ভৃগু বলেছেন: হাসান মাহমুদ যে কিনা রাজন হত্যার সাথে খালেদা জিয়ার সম্পৃক্ততার কতা বলেছেন এটা অনেকটা রানা প্লাজা হাত দিয়ে নারাচারা করে ফেলে দেবার মত হাস্যকর বিষয়।

হা হা হা

আসলেই এগুলা কি বুদ্ধি প্রতিবন্ধি না বিবেক প্রতিবন্ধী!

অদ্ভুত! এরাকি সামাজিক ভাবে চলেনা। ভাই-বোন পাড়া প্রতিবেশিদের মূক দেকাতে হয় না!!! নাকি আশপাশ সব একই গোত্রভুক্ত বলেই আরও বেশি বেশি অবনমনের পথে দ্রুত দৌড়ায়!!!!! ;)

১৫ ই জুলাই, ২০১৫ সকাল ১১:৫৬

গ. ম. ছাকলাইন বলেছেন: মানুষ সবসময় চেষ্টা করে তার সমাজের উচুঁ শ্রেনীর প্রতিবেশীর সাথে তাল মিলিয়ে চলতে। এই আরকি....

৩| ১৫ ই জুলাই, ২০১৫ সকাল ১১:৫৬

প্রামানিক বলেছেন: অনেক মন্ত্রীর কথা বলার সময় বোধ জ্ঞান থাকে না।

১৫ ই জুলাই, ২০১৫ সকাল ১১:৫৯

গ. ম. ছাকলাইন বলেছেন: বোধ জ্ঞান কি? এটাই অনেকে ভুলে গেছে ভাই। তাই এই অবস্থা

৪| ১৫ ই জুলাই, ২০১৫ দুপুর ১২:৩৩

বাবু>বাবুয়া>বাবুই বলেছেন: আওয়ামীরা দারুন একটা সিস্টেম চালু করসে, বিসমিল্লাহ, জয় বাংলা, খোদাহাফেজ এসবের মতো তাদের প্রতিটা বিষয়ে খালেদা জিয়া আর বিএনপি কে জুড়ে দিচ্ছে। তারা ভুলবশত না খুব সচেতন ভাবেই এ কাজটি করছে । যার কারনে সাধারণ মানুষ সরকারের কিভাবে চলা উচিত তার পরিবরতে বিএনপি কেন এটা করছে না বিএনপি কেন সেটা করলো না এগলা নিয়ে বাস্তো।

১৫ ই জুলাই, ২০১৫ দুপুর ১:৫৯

গ. ম. ছাকলাইন বলেছেন: ঠিক বলেছেন, কিন্তু শেষ পর্যন্ত এটা খালেদা জিয়া বা বিএনপির চেয়ে দেশের ও দেশের মানুষের ক্ষতি।

৫| ১৫ ই জুলাই, ২০১৫ দুপুর ২:৩৪

রাতুলবিডি৪ বলেছেন: হাসান মাহমুদ- রাজন হত্যার সাথে খালেদা জিয়ার সম্পৃক্ততার কতা বলেছেন :-B

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.