নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

https://web.facebook.com/salauddin.shahria

সালাউদ্দিন শাহরিয়া

আমার মনের মৃত্যু হয়েগেছে দেহের মৃত্যু বাকি, বিষাক্ত ধুলিমাখা দীর্ঘজটে দেহটা কোথায় রাখি? - সালাউদ্দিন শাহরিয়া

সালাউদ্দিন শাহরিয়া › বিস্তারিত পোস্টঃ

প্রেমের ডিজিটাল চিঠি

২০ শে মার্চ, ২০১৭ সকাল ১১:৩৬

সালাউদ্দিন শাহরিয়া

প্রেমাস্পদ লাইলী,
পত্রের শুরুতে জানাই প্রীতি আর শুভেচ্ছা। আশা করি ভালো আছো। বিধাতার অশেষ কৃপায় আমিও ভালো আছি।

প্রিয় লাইলী, অনেক চিন্তা ভাবনা করে ও তোমাকে সম্বোধন করার মতো একটা শব্দও খুঁজে পেলামনা। কোন শব্দেই যেন মন ভরে না। অনেক ভেবে মনে হলো তুমি নিজেই তো ভেস্ট। তোমার জন্য কোন এক্সেটিভ প্রয়োজন হয় না। কারণ, তোমার লাইফটাই অতুলনীয়। ইকোনমিক দিক দিয়ে স্বচ্ছল এক ফ্যামেলিতে তোমার জন্ম। দামী দামী সব ড্রেস পরো। যে কোন রাজকুমারী। দেখলেই প্রাণটা জুড়িয়ে যায়। তুমিতো সত্যি প্রিন্সেস। কি অপরূপ তোমার মায়াবী এপারনেস চোখ যে আল্লাহ নিজের হাতে তৈরী করেছেন। এমন চোখ যার আছে তারতো ভাষা ও প্রয়োজন হয়না। তাকালেই সব বলা হয়ে যায়। আর মুখের স্মাইল থেকেও যেন মুক্তা ঝরে, প্রেমেে পড়ার মতো বয়স হয়েছে এমন কি কোনো ছেলে আছে যে তোমার মতো এমন মেয়েকে ড্রিম দেখেনো। তাই আমিও তোমাকে নিয়ে স্বপ্ন দেখা শুরু করেছি। কিন্তু আমার চারপাশে কেবল শূন্যতা। কী নিয়ে দাঁড়াবো তোমার সামনে প্রিয়া। তবে আমার রয়েছে একটি হৃদয়। যে হৃদয় রয়েছে তোমার প্রতি এক সাগর ভালোবাসা। সে হৃদয়ই আমাকে তোমার সামনে দাঁড়াতে প্রেরণা জুগিয়েছে। মুখোমুখি হতে শেমপাই বলে পত্রের আশ্রয় নিলাম। মোবাইল, কম্পিউটার আর উন্নত প্রযুক্তির যুগে পত্র লিখেছি বলে হাসোনা। হাসো আর যাই করো আমি তো তোমার প্রেমে পড়েছি প্রিয়া ষোল আনাই পড়েছি।

বিলিভ করো লাইলী, আমি প্রথম যখন তোমাকে দেখেছি, তখন থেকেই আমার হৃদয়ে তোমার পিক একেছি। আমার মেন প্রাণে শুধুই তুমি। তুমি ছাড়া আমার জীবন ডার্কনেস। আই লাভ ইউ লাইলী আই লাভ ইউ।

প্রিয় লাইলী; একজন নারীর পবিত্র প্রেম মৃত্যুকেও হার মানাতে পারে। যার অনেক জলন্ত প্রমাণ ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখা আছে। সত্যিকার প্রেম জীবনকে করে সুন্দর, আত্মাকে করে মহৎ।

লাইলী; আমি এই পৃথিবীতে তোমার হয়ে বাঁচতে চাই। আমি তোমার কাছে আকুল আবেদন জানাচ্ছি তুমি আমাকে তোমার হৃদয়ে একটু স্থান করে দাও প্লিজ। লাইলী আশা করি তুমি আমার কথাগুলো উপলব্ধি করতে পেরেছ। আমার বিশ্বাস তুমি আমার প্রস্তাবে সাড়া দেবে।

ইতি
মজনু
মোবাইল: ০১২৩৪৫৬৭৮৯১০




মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২০ শে মার্চ, ২০১৭ সকাল ১১:৫০

অতঃপর হৃদয় বলেছেন: মোবাইল নম্বর দিয়েছেন, দেখেন বিরক্ত করা শুরু হয়ে যাবে। লাইলি সাড়া দেয় কিনা সেটাই এখন দেখার বিষয়।

২০ শে মার্চ, ২০১৭ সকাল ১১:৫৪

সালাউদ্দিন শাহরিয়া বলেছেন: হা: হা: হা:

২| ২০ শে মার্চ, ২০১৭ দুপুর ১২:০৭

ওমেরা বলেছেন: আপনার আকুল আবেদনে লাইলী সারা দিবে আশা করি ।

২০ শে মার্চ, ২০১৭ দুপুর ১২:১০

সালাউদ্দিন শাহরিয়া বলেছেন: ধন্যবাদ ওমেরা,,,,,,,, হা; হা: হা:

৩| ২০ শে মার্চ, ২০১৭ দুপুর ১২:৪৯

হোসাইন আহমদ মারুফ বলেছেন: ভাই আপনি কি লাইলীকি এতো ভালোবাসেন।

২০ শে মার্চ, ২০১৭ দুপুর ১২:৫৩

সালাউদ্দিন শাহরিয়া বলেছেন: ভাই আমি একটি ডিজিটাল প্রেম পত্র কিভাবে লেখা হয় সেটা আমার নিজের ভাষায় প্রকাশ করলাম। এতে যে আমি কাউকে ভালোবাসি সেটা নয়। ধন্যবাদ হোসাইন আহমদ মারুফ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.