নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সত্য সবসময় সত্য,আমি সত্যেরই সারথী।লেখালেখির অভ্যাস পুরানো,ফেলতে পারি না;সময় অসময়ে জেগে ওঠে।ব্লগ কিংবা ফেবুতে আমি একজনই..\"শাহেদ শাহরিয়ার\'\',জয়\' নামটা বন্ধুদের দেয়া।ওটা\'ও তাই রেখেই দিয়েছি।লিখছি,যতকাল পারা যায় লিখব;ব্যস এতটুকুই!

শাহেদ শাহরিয়ার জয়

আমি শাহেদ শাহরিয়ার,একটু আবেগি আর খানিকটা যৌক্তিক।

শাহেদ শাহরিয়ার জয় › বিস্তারিত পোস্টঃ

মুটি তোর জন্য

২৯ শে মে, ২০১৭ সকাল ১১:৩৮

প্রিয় মুটি!
কেমন আছিস?জানতে ইচ্ছে হয়,দেখতে ও ইচ্ছে হয় ভিষন। কিন্তু তুই এখন অধরা।রাগ মানুেষর মস্তিষ্কের চিন্তার গতি পরিবর্তন করে দেয়:তোর ও দিয়েছে।আমাকে এখন তোর বড্ড অচেনা লাগে।তোরই বা কি দোষ,আমিই তো সময় দিতে পারতাম না,কখনো রাগে ,কখেনা নিজের অহমিকার কারণে ।তুইও নিজে কখনোই এ দেয়াল টপকাতে পারিস নি।রাগলে আমাকে পর করে দিস,ব্লক মারিস ফেবুতে কিংবা মোবাইল সিমে!আমি অভ্যাসবঃশত তোর ব্লক খাওয়া মোবাইলেই প্রতিদিন নিয়ম করে ফোন দিই,তুই রাগলে একটু বেশিই দিই।ফাঁকে শয়তান ভর করলে তোর বান্ধবীদের তোর নামে বলি,ওরাও কুচক্রিদের মতো তোর কানে কথাগুলা তুলে দেয়..একটু বাড়িয়েই তুলে। ব্যাস্,তুই মনে রাগ পুষে রাখিস..হঠাৎ সবই ওগলে দিস!

কিন্তু তুই কি একবার ও ভেবেছিস,আমাদের সম্পর্কটা সবকিছুর ঊব্ধে,কত ঝগড়া,মান-অভিমান ডিঙিয়েও আমরা এক ছিলাম। এমন কয়টা সম্পর্ক আছে এ সমাজে,যারা বছরের পর বছর যোগােযাগ না রেখেও ঠিকে থাকে?আমার সাথে তোর পাগলী আত্নার মিল,তাই আমরা বিপদ সংকেতেও ভয় পায়না।তোর অভিমান মাঝে-মধ্যে আমার মনে রাগ জমায়,মাঝে-মধ্যে ভয়,তোকে হারানোর ভয় !এটা কিন্তু আমার ভিতর চরমভাবে গেঁথে আছে,একমাত্র তুই-ই পারিছ এই ভয়টা দূর করতে।

এখন যেমন রেগে আছিস,ব্লক দিয়েছিস ফেবু কিংবা মোবাইলে,তোর সাথে যোগাযোগের কোন মাধ্যমই নেই,আমি জানি শত কাজের ভিড়ে তুইও আমাকে ভিষনরকম মিস করিস,অন্য আইডি হতে আমার ফেবুতে ঢুঁ মারিস সময়-অসময়ে।আমি পাগলী,বেশিক্ষণ ধৈর্য ধরে থাকতে পারি না,কোথায় যেন জ্বলে।তাই বারংবার তোর কাছে ক্ষমা চেয়ে টেক্সট পাঠাই,হয়তো কোনটা তোর চোখে পরে ,কোনটা না।আজকাল দিনগুলো বড্ড খারাপ যাচ্ছে,সারাক্ষণ শুধু তোর কথাই মনে পড়ে,আর ভয় বাড়ে,না জানি তুই সত্যিই আমায় ছেড়ে যাস!
থাকতে পারবি আমায় ছেড়ে?
তোর রাগ ভাংগানোর কোন কৌশলই আমি বাদ রাখিনি,তুই মহা চটেচিস আমার ওপর। জানি এখন বিশ্বাস করো,বল্লে তুই আরো দ্বিগুন অবিশ্বাস নিয়া তাকাবি:তবুও বলি-'আমি না তোকে ভিষনরকম চাইরে,ভিষনরকম!তোর অভিমান ভাঙ্গলে আমার হাতটাই ধরিস,আমি যে হাত দু'টো বাড়িয়ে আছে সে কবে থেকে।

ইতি তোরই-পাতলূ

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.