নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগিং শুরু করি প্রথম আলো ব্লগে \"আমার কবিতা নামে\" আমি ব্লগিং করি মূলত নিজের ভেতরে জেগে উঠা ব্যর্থতা গুলোকে ঢেকে রাখার জন্য । দুনীতিবাজ, হারামখোর ও ধর্ম ব্যবসায়িদের অপছন্দ করি ।

সাখাওয়াত হোসেন বাবন

আমার পরিচয় একজন ব্লগার, আমি সাহসী, আমি নির্ভীক, আমি আপোষহীন । যা বিশ্বাস করি তাই লিখি তাই বলি ।

সাখাওয়াত হোসেন বাবন › বিস্তারিত পোস্টঃ

মানুষের চেয়ে ভুতদের অনেক নিরাপদ মনে হয়

০৩ রা এপ্রিল, ২০১৪ বিকাল ৩:৪৭

৫ই জানুয়ারীর নির্বাচনের পর অনেক কিছু ঘটে গেছে দেশের অভ্যন্তরে । জনগন বিহীন ভোটের পরও সরকার বেশ হেলে দুলে পরম তৃপ্তি নিয়ে সময পার করে চলেছে । বাড়াচ্ছে বিদ্যূতের দাম । ছাড়ছে উচ্চ ভাড়ার ট্যাক্সি ক্যাব । শেয়ার বাজার আর আর ব্যাংকগুলো লুট- পাটের টাকা খরচ হবার একটা যায়গা থাকা তো চাই । সবই হচ্ছে ইনভেস্টমেন্ট ।



৫টি ধাপের উপজেলা নির্বাচন নিয়েও হচ্ছে তামাশা । প্রথম ধাপে এগিয়ে থাকা বিএনপির অবস্থা এখন ছেড়ে দে মা কেন্দে বাচি । শেষ ধাপে এসে আওয়ামীলীগের ভোট দখল আর কেন্দ্র দখলের কাছে মার খেয়ে সংবাদ সন্মেলন করে কেদে কেটে একাকার ।

এতো সবের মধ্যেও দেশে অনুস্ঠিত হচ্ছে টি টুয়েন্টি বিশ্বকাপ । কিন্তু এ যেন বড় নিরুত্তাপ ! দর্শকদের চেয়ে মাঠে বাংলাদেশের খেলোযাররা আরো বেশি নিরুত্তাপ ।



মাঠের বাহিরেই যা হুকার টুক্কার । অধিনায়ক বলছেন- ওনাদের মতো খেলোয়ার পেতে নাকি বাংলাদেশর মানুষকে অনেক বছর অপেক্ষা করতে হবে । আবার বেকুব আল হাসান বলছেন- দর্শকদের নাকি চাওয়ার মাত্রা সম্পকে জানতে হবে ।

দেশের জনগন আছে মহা জ্বালায় কি করবে বুঝতে পারছে না । আমিও অনেক দিন ব্লগ ফ্লগ লিখি না । তার তবে নিয়মিত ভুত এফ এম এ যাচ্ছি । কেননা মানুষের চেয়ে ভুতদের অনেক নিরাপদ মনে হয় । গপসপ করে রাত কেটে যায় ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা এপ্রিল, ২০১৪ সন্ধ্যা ৬:৩০

বিদ্রোহী ভৃগু বলেছেন: ভূতেরা তো ভোট ডাকাতি করে না? কেন্দ্র দখল করে না, স্বৈরাচারী হয় না, একাই ৪০০-৮০০ ভোট দেয় না। রাত ের আধাঁরেই জাল ভোট দেয়া শেষ করে না!!!!

তাদের সাথেই যেহেতু সময় কাটান;) ভুতদের বলেনতো দায়িত্ব নেবে কিনা?

আমরাও হাফ ছেড়ে বাঁচি!

৭২-৭৫ এর দমবন্ধ পরিবেশ যেন ফিরে এসেছে ডিজিটাল জমানায়!!!!

২| ০৫ ই এপ্রিল, ২০১৪ রাত ৮:১৩

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: না ভাই ভুতেরা দ্বায়িত্ব নেবে না কেননা আওয়ামীলীগ হজম করা ভুতের কর্ম নয়

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.