নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগিং শুরু করি প্রথম আলো ব্লগে \"আমার কবিতা নামে\" আমি ব্লগিং করি মূলত নিজের ভেতরে জেগে উঠা ব্যর্থতা গুলোকে ঢেকে রাখার জন্য । দুনীতিবাজ, হারামখোর ও ধর্ম ব্যবসায়িদের অপছন্দ করি ।

সাখাওয়াত হোসেন বাবন

আমার পরিচয় একজন ব্লগার, আমি সাহসী, আমি নির্ভীক, আমি আপোষহীন । যা বিশ্বাস করি তাই লিখি তাই বলি ।

সাখাওয়াত হোসেন বাবন › বিস্তারিত পোস্টঃ

প্রথম আলো, ইমরান ও চাদাবাজির টাকা

১৪ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১২:২৫

প্রথম আলো কেন সত্যকে পাশ কাটিয়ে ইমরানের পক্ষ নিয়েছে বুঝলাম না , ইমরান একজন সুবিধাবাদী মাইক দখলকারী ছাড়া আর কিছুই না, ও যা পেয়েছে সেটা ওর জন্য অনেক । সত্যকে ধামাচাপা দিয়ে রাখা যায় না । আশা করবো সত্য প্রকাশে প্রথম আলো পাঠকের সঙ্গে থাকবে ।



৭১রে রাজাকাররা শুধু নিরিহ মানুষকে হত্যা করেছিল - আর ইমরান নামের প্রতারকরা মুক্তিযোদ্ধাদের রাজাকার আক্ষা দিয়েছে । মুক্তিযুদ্ধ ও মানুষেের আবেগ নিয়ে ব্যবসা করেছে । ব্লগারদের বদনাম করেছে ।

শুরুতে শাহবাগের আন্দোলনটি ছিল আমাদের মানে "ব্লগারদের" আন্দোলন । ইমরান কোন ব্লগার নয় । নেতা হবার জন্য ৬ ফ্রেরুয়ারী সারাদিন কোট গায়ে মাইক দখল করেছিল,বাথরুমে পর্যন্ত যায়নি পাছে মাইক দখল হয়ে যাবে এই ভয়ে ।

এখন নাকি কিনেছেন ১০০টি পাঞ্জাবি । করেন বিলাস বহুল জীবন যাপন । চাকরী ছেড়ে দিয়ে মৌজে আছেন । এতো টাকা আসে কোথা থেকে ? বিরানির প্যাকেট তো দিয়েছে বিভিন্ন সংঘঠন কিংবা প্রতিস্ঠান । কিন্তু চাদাবাজির মাধ্যমে নেওয়া কোটি কোটি টাকা কোথায় গেল ? ইমরান নাকি তার হিসাব রাখেনি । হিসাব দিতে হবে । মুক্তিযুদ্ধের আবেগকে পুজি করে চাদাবাজি করার অধিকার এই চাদাবাজটিকে কে দিয়েছে ? ব্লগারা না নিশ্চই ।

নিজে যেহেতু ব্লগার না সেহেতু ব্লগারদের নাম আন্দোলন থেকে মুছে ফেলেছে এই চাঁদাবাজটি । যাতে তার ব্লগ লেখা নিয়ে আর কোন প্রশ্ন শুনতে না হয়ে ।



এটা অস্বীকার কারা কোন উপায় নেই, ব্লগারা রাজিব হত্যা ও রাজিবকে শহীদ উপাদি দিয়ে শাহবাগে জানাযার আয়োজনকে কেন্দ্র করে শাহবাগ থেকে সরে গেলে পেছন থেকে কয়েকজন বুদ্ধিজীবি নামক সুবিধাবাদি আর সামনে থেকে ছাত্রলীগই শাহবাগের আন্দোলন টিকিয়ে রেখেছিল । ইমরান নয় । ইমরানের ডাকে একটা কুত্তাও শাহবাগে আসবে না । মানুষ তো দুরের কথা । প্রথম আলো সরকারের বিরোধীতা করে ভাল কথা , তাই বলে প্রতারক,চাঁদাবাজদের পক্ষ নেবে সেটাও মেনে নেওয়া যায় না ।



প্রথম আলো যে, জামাত ঘেষা তার অনেক প্রমাণ রয়েছে । সুতারাং প্রথম আলো সাবধান । আলপিনের মতো বন্ধ হয়ে গেলে পাঠকের কিন্তু কোন আপসোস থাকবে না ।

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৪ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১২:৪০

মোমেরমানুষ৭১ বলেছেন: প্রথম আলো আর ইমরান দু টাই নোংরা জিনিস

১৪ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১২:৪৬

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: ধন্যবাদ , মুক্তিযুদ্ধকে নিয়ে কোন নোংড়ামি চলবে না । সেটা সহ্য করবো না । সে যেই হোক না কেন ।

২| ১৪ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১:০১

মহাপাগল বলেছেন: ইমরানের বিরুদ্ধে অভিযোগগুলো খতিয়ে দেখা দরকার আমাদের পরবর্তী প্রজম্মের জন্যই। আর যদি তা না করা হয় তবে সাধারণ জনতাই ওকে ধরে শাহবাগে ঝুলিয়ে রাখবে সেদিন বেশী দুরে নয়। কাজেই সাবধান্।

১৪ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১:০৭

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: ধন্যবাদ , ইমরান তো প্রকাশ্য স্বীকার করছে যে সে চাদা নিয়েছে। প্রথম দিন তো আমার সামনে শাহবাগ দিয়ে চলাচল করা যানবাহন থেকে চাদা নেওয়া হয়েছে । আমি না করলে আমার চুপ থাকতে বলা হয়েছে । চাদার ভাগ বাটরা কি ভাবে হয়েছে সেটা বের করা উচিত । সরকার করবে না কেননা ছাত্রলীগ ও সেটার ভাগ পেয়েছে ।

৩| ১৪ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৩:১২

ঢাকাবাসী বলেছেন: এদেশে আম্লীঘের সাথে ইমরানদেরই মানায়।

১৪ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৫:৪১

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: লেখক বলেছেন: ধন্যবাদ , আওমীলীগ, বিএনপি বলে কথা নয় কথা হচ্ছে প্রতারনা , মুক্তিযুদ্ধ এবং মুক্তিযোদ্ধারা এখন এ দেশে প্রতারনারও একটা মাধ্যম হয়ে গেছে । যে যে ভাবে পারছে এই শব্দ দুটিকে পুজি করে প্রতারনা চালিয়ে যাচ্ছে ।

৪| ১৪ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৩:২৪

মুনতাসির নাসিফ (দ্যা অ্যানোনিমাস) বলেছেন: ব্লগারদের একটা নখের সমান যোগ্যতাও সে রাখেনা!
আর প্রথম আলো সম্পর্কে নতুন করে বলবার আর কিছু নেই! বলেছি আগেও

১৪ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৫:৪২

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: ধন্যবাদ , যা কিছু ভাল , তার সঙ্গে প্রথম আলো
আর এখন যা কিছু অসত্য তার সঙ্গে ?????

৫| ১৪ ই এপ্রিল, ২০১৪ রাত ৯:০৩

ক্যাপ্টেন ম্যাকক্লাস্কি বলেছেন:
ইমরানরা চাদাবাজি করে নাই, ওরা ভালবেসে সেধেই টাকা দিয়েছে।
টাকার হিসেব চাওয়ার আপনি কে?
যারা দিয়েছে তারাই সুধু চাইতে পারে।

১৫ ই এপ্রিল, ২০১৪ ভোর ৫:০৪

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: হিসাব চাওয়ার আমিও একজন কেননা আন্দোলনটা শুরু করেছিলাম আমরা , ইমরান একা নয় , দুই আমি তো চাদা নেইনি , নেওয়ার প্রয়োজন মনেও করিনি , নামে বেনামে ইমরান এবং ওর চাদাবাজ চক্র চাদা তুলেছে এবং সেই টাকা মেরে দেওয়া হয়েছে । ভাগবাটরা নিয়ে সমস্যার কারণেই শাহবাগ আন্দোলনের এই অবস্থা সৃস্টি হয়েছে । বাংলায় একটা কথা আছে- "চোরে চোরে হালি ;এক চোর বিয়া করে আরেক চোরের শালি ।"

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.