নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মোহাম্মদ আমির হুসাইন

আমি শঙ্খনীল কারাগার

ভালো চিন্তাগুলো যখন মনের আঙ্গিনায় ভিড় করে, দুচোখ জুড়ে তখন ঘুমের বারতা। খারাপের মাঝে কাটাই আমি ঘুমহীন অসংখ্য রাত।

আমি শঙ্খনীল কারাগার › বিস্তারিত পোস্টঃ

এম এ পাশ ফার্স্টক্লাস ডায়লগের দিন শেষ,চুদুরবুদুরের দিন শুরু।

২৪ শে জুন, ২০১৩ সকাল ১০:৩৮

জনপ্রিয়তার জন্য মানুষ কিনা করে।যেকোনো মুল্যে,যেকোনো উপায়ে হোক সেটা নিজে অথবা অন্যকে দিগম্বর করে,তাকে যে জনপ্রিয়তার শির্ষে আসতেই হবে। অশ্লীলতা ছাড়া এর থেকে ভালো কোনো উপায় আর কি আছে?আবার দেখেন মানুষ কিন্তু অশ্লিলতা খায়ও বেশ।উদাহরন স্বরুপ বলি,আপনি কোনো এক সিনেমা হলে সত্যজিৎ রায়ের পথের পাঁচালি আর একটা সিনেমা হলে বিদ্যাবালানের ডার্টি পিকচার ছবিদুটি প্রচারের ব্যাবস্থা করেন।আমি চ্যালেঞ্জ করে বলবো যেখানে পথের পাঁচালি সুপার ফ্লপ করবে সেখানে ডার্টি পিকচার ছবিটা সুপার ডুপার হিট।B-)

যে দেশে ডিপজল অভিনিত গালিগালাজে পুর্ন ডায়লগ হিট করে সে দেশে কজন শুনে রবীন্দ্র সঙ্গীত? আমি এমনো পাগল দেখেছি হস্তিনি এক কালের নায়িকা মুনমুনের শুধুমাত্র থলথলে শরীলের অর্ধউলঙ্গ নাচ দেখতে তার একটা ছবি ৮ থেকে ১০ বার দেখেছে।

আমাদের দেশে যদি ডার্টি পন্যের কদরই বেশি হয়ে থাকে তবে দেশের সাংসদরাইবা পিছিয়ে থাকবে কেনো।তাদেরও তো অধিকার আছে ডার্টিকে কাজে লাগিয়ে জনপ্রিয় হবার।চুদুর বুদুর আর চোতমারানি কাব্য আওড়িয়ে যদি জনপ্রিয়তা পাওয়া যায়,ভোট ব্যাংকের ভোট বাড়ে তাতে ক্ষতি কি? :D

একটি দেশের জাতিরজনক সম্পর্কে আজেবাজে গাঁজাখুরি গল্প বানিয়ে,অশ্লিল ভাষায় আ-কথা কু-কথা বলে যদি ভুয়োসী প্রশংসা, জনপ্রিয়তা ও মারহাবা পাওয়া যায় এতেতো নিজের,দলের,জাতির সকলের জন্যই বেশ ফায়দাই হবে।এম এ পাশ ফার্স্টক্লাস ডায়লগের দিন শেষ,চুদুবুদুর চোতমারানির দিন শুরু।

আমাদের দেশের জনগণ বড়ই ধর্মপ্রান।ইসলামের কোনোপ্রকার অবমাননা সহ্য করেনা।কেউ ইসলামের অবমাননা করুক বা না করুক একবার কাউরে নিয়া কথা উঠলেই কাম সারছে।তার কপালের অগ্রভাগে শনীরদশা লেগে যাবে।আবার সেই জনতাইতো রানু পাপিয়াদের বাহবা - মারহাবায় সিক্ত করবে।অতি ভদ্র কেউ কেউ মুচকি হেসে বলবে:- পাগলি দুইটা মাঝে মাঝে কিযে বলে।:-/



আমি ভেবে আতংকিত হই,আজকের জাতীয় সংসদ না আবার অদূর ভবিষ্যতে টান বাজারের কোনো হারেমে পরিনত হয়।X(



ঐ দেখাযায় তালগাছ

তার পিছনেই রান্ডির বাস

সেখানে আছে ম্যাছ

আমার কিচ্ছা শেষ। ।:P

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.