নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ফেসবুক লিংক:-https://www.facebook.com/SyedAlFahad.BD

সৈয়দ আল ফাহাদ

টুকটাক লেখালিখি করি!

সৈয়দ আল ফাহাদ › বিস্তারিত পোস্টঃ

স্ক্রীনশট সমাচার

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১১:৫৪

স্ক্রীনশট, নাম টার সাথে সবাই পরিচিতি। একটা সামাজিক ব্যাধি ও বলা যায় স্ক্রীনশটকে। আবিষ্কারক রা ভুল করেছে মোবাইল তৈরি করে, তারপরে ভুল করেছে এন্ড্রোয়েড, আই ও এস বের করে! আর সবচেয়ে বড় ভুল করছে স্ক্রীনশট ফিচার টা দিয়ে! এই স্ক্রীনশটের মাধ্যমে কতো সাধু,চোর,লুচ্চার মুখোশ খুলে যাচ্ছে অহরহ হিসাব নাই। যদিও এটা ভালো, তাও আমি খারাপ বলবো ( :পি ), কারন নাই খারাপ কেন বলছি সেটার! মানুষ আগে খুন করার হুমকি দিতো, এখন হুমকি দেয় এই বলে "শালা, তোর স্ক্রীনশট ফেসবুকে দিমু,দাড়া ( :ভি )!" এখন মানুষের ফোনে অন্যান্য ছবির থেকে স্ক্রীনশটের সংখ্যা বেশি। আমার নিজের ফোনে সতের শত এর উপরে স্ক্রীনশট আছে! স্ক্রীনশট নিয়া অনেক কিছুই বললাম, এবার চলেন ফেসবুক আর স্ক্রীনশট নিয়া কিছু বলি!
.
ফেসবুকে স্ক্রীনশটের অবির্ভাব ৩-৪ বছর ধরে! মানুষ এই ফিচার টা ইউজ করতো মানুষের সাহায্য করতেম। যেমন কেও গেম খেলতে গিয়ে প্রবলেমে পরছে একটা, স্ক্রীনশট দিলো প্রবলেম টার, আরেকজন সেই সমস্যা টা স্ক্রীনশট দিয়ে solve করে দিতো। এভাবেই মনুষ্য জাতির সাহায্য অনেক অবদান রেখেছিলো স্ক্রীনশট। কিন্তু এখন স্ক্রীনশট বেশি করে ফেলতেছে, যার তার আকামের প্রমান বের করতেছে এই জিনিস টা। মানুষ এখন প্রেম, লুচ্চামি,ভন্ডামি করে লুকায় থাকতে পারতেছে না! সেটার প্রমান বের হয়ে যাচ্ছে! মহা ঝামেলা জিনিসটা! স্ক্রীনশট যে সত্যটা প্রকাশ করে তা নয়। অনেক মিথ্যা তথ্য ও প্রকাশ করে! অনেকে ফেক স্ক্রীনশটও ক্রিয়েট করে, যেমন আরিফ ভাই,নাফি ভাই,নীল ভাই,লৌকিক ভাইয়ের অনেক ফেক শট আছে! যেগুলো দিয়ে তাদের বদনাম করতে চাইছে অনেকে, বাট পারে নাই! ফেক শটের পাশা পাশি আছে এডিট শট! যেমন একটা চ্যাটের অনেক মেসেজ ডিলেট করে, স্ক্রীনশট নিয়ে কোনো মানুষের বদনাম ছড়ায়! যেমন ছোট আজাদের স্কীনশট! আরো অনেক অনেক কাহিনী আছে! যেমন আপনার বফ বা গফ র চ্যাট লিস্টের শট চাওয়া, এবং শট দেখে পরে ঝগড়া লাগানো! ইদানিং স্ক্রীনশট বেশি বের হচ্ছে সেলিব্রেটির লুচ্চামি নিয়ে! কয়েকদিন পরপর ই বের হচ্ছে ফেসবুক সেলেব্রেটি নামক কীটের লুচ্চামির স্ক্রীনশট। স্ক্রীনশটের কল্যানে আমরা কিছু ভদ্র মুখোশধারী সেলিব্রেটিদের আসল রূপ দেখতে পাচ্ছি!
.
পোষ্টটা কোনো নির্দিষ্ট মানুষকে নিয়ে লেখা না! আমি জাস্ট স্ক্রীনশটের কুফল দেখাইলাম আর্কি! আরেকটা কথা,ফেসবুক জুড়ে আমার তেমন কোনো শট নাই! কেও কষ্ট করে শট বের করে আমার একটু বদনাম করি দেন, আমিও একটু ছালাবেটি হতে চাই ( :ভি :পি )
-ধন্যবাদ

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১২:২৮

পলাশমিঞা বলেছেন: ভিডিও ডাউনলউড নিয়ে লেখলে আরো ভালো হবে। অনেকে মনে করে ভিডিও ডাউনলউড করা যায় না। :D

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:১৯

সৈয়দ আল ফাহাদ বলেছেন: বুজি নাি ভাই

২| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১২:৩৬

নাগরিক কবি বলেছেন: মজা পাইছি। খারান আমি স্কিন ফটু শর্ট লইতাছি। :P আইজ্জা থেইক্যা আপনে ছিলিব্যারাটি

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:২০

সৈয়দ আল ফাহাদ বলেছেন: ধন্য আমি :

৩| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:২৩

পলাশমিঞা বলেছেন: বলেছিলাম, আজকাল ফেইসবুকে থেকে ভিডিও ডাউনলউড করা যায়।

আমি মাঝে মাঝে ডাউন লউড করি।

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:২১

সৈয়দ আল ফাহাদ বলেছেন: হাহাহা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.