নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ফেসবুক লিংক:-https://www.facebook.com/SyedAlFahad.BD

সৈয়দ আল ফাহাদ

টুকটাক লেখালিখি করি!

সৈয়দ আল ফাহাদ › বিস্তারিত পোস্টঃ

"ভালোবাসায় অনলাইন,অফলাইন বলতে কিছু নাই, মন থেকে ভালোবাসলে সব ভালোবাসা ই একই!"

২১ শে মে, ২০১৭ রাত ১১:০৩

অনেকদিন প্রেম ট্রেম নিয়ে লেখা হয় না, চলেন আজ একটা গল্প শুনাই। গল্প টা সত্য কাহিনী অবলম্বনে।
.
গ্রামের মেয়ে মুন্নি, শহরের ছেলে বাধন! তাদের পরিচয় টা ফেসবুকে। প্রতিদিন নানা কথা হতো দুজনের। কথা বলতে বলতে ভালো বন্ধু হয়ে যায় তারা! একসময় বাধন মুন্নিকে ভালোবেসে ফেলে। খুব সম্ভবত মুন্নিও তাকে ভালোবাসতো। কিন্তু দুজন দুজনকে কখোনো বলতে পারে নি। বাধন বিভিন্ন কথার মাধ্যমে চেষ্টা করতো মুন্নিকে বুঝাতে। তাদের পরিচয় টা ফেসবুকের মাধ্যমে হওয়ায় মুন্নি বলতে এবং বাধন কে বিশ্বাস করতে ভয় পেতো। আর বিভিন্ন অনলাইন ফেক ভালোবাসার কথা শুনে মুন্নি আরো বেশি ভয় পেতো ভার্চুয়ালে ভালোবাসতে। বাধন তাকে সত্যিই খুব ভালোবাসতো!
.
এভাবে চলতে লাগলো।তাদের প্রতিদিন কথা ফেসবুকে হতো, কিন্তু কোনো কন্টাক্ট নাম্বার ছিলো না দুজনের কাছে। তাই সবসময় বাধন মুন্নিকে হারানোর ভয় পেতো। কিন্তু সাহস করে মুন্নির নাম্বার টা কখোনো চায়নি। মুন্নিও কখোনো চায়নি! একদিন হঠাৎ বাধনের ভয় টা সত্য হলো। সকালে উঠে প্রতিদিনের মতো মুন্নি কে মেসেজ করতে গিয়ে দেখলো মুন্নির আইডিতে মেসেজ করা যাচ্ছে না, সে আকাশ থেকে পরলো তা দেখে। মনেমনে ভাবে ব্লক মারছে! মুন্নির কন্টাক্ট নাম্বার ছিলো না, যোগাযোগ করার কোনো সুযোগ ছিলো না। এ দিকে বাধন দিনে হাজার বার চ্যাক করতো মুন্নিকে মেসেজ করা যায় নাকি, অপর দিকে মুন্নিও ছটফট করতেছিলো বাধনের সাথে কথা বলার জন্য।
.
মুন্নির আইডি তে সমস্যা হইছিলো, প্রায় ৩ মাস পর ফেসবুকে আসে মুন্নি।সে এসেই সর্বপ্রথম বাধনের আইডি তে যায়। প্রোফাইল ওপেন হওয়ার পরে মুন্নির চোখে পানি চলে আসলো। সেখানে লিখা ছিলো "রিমেম্বারিং বাধন" এবং তার শেষ পোষ্ট ছিলো "ভালো থেকো, কখোনো বলা হয় নি কতটা ভালোবাসি। পারলাম না নিজেকে ভালো রাখতে!"...
আজ অনেকদিন হয়ে গেছে, মুন্নি এখোনো অপেক্ষায় আছে বাধন একদিন আসবে এবং না বলা কথাগুলো বলবে.......
.
যারা অনলাইন ভালোবাসা ফেক বলে বলে মুখে ফেনা তুলেন, তাদের উদ্দেশ্যে বলছি, "ভালোবাসায় অনলাইন,অফলাইন বলতে কিছু নাই, মন থেকে ভালোবাসলে সব ভালোবাসা ই একই!"
-ধন্যবাদ
ফেসবুকে আমি

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২২ শে মে, ২০১৭ রাত ১২:০০

সালমান মাহফুজ বলেছেন: শেষের টুকু হৃদয়বিদারক ।

অপর দিকে মুন্নিও ছটফট করতেছিলো বাধনের সাথে কথা বলার জন্য।
মুন্নির আইডি তে সমস্যা হইছিলো, প্রায় ৩ মাস পর ফেসবুকে আসে মুন্নি। - এখানে অন্যকোনো কারণ বর্ণিত হলে বিষয়টা বিশ্বাসযোগ্য হয়ে উঠত । কারণ, ফেসবুক প্রজন্মে এমন বোকা কেউ নেই যে আইডি সমস্যায় বিরহে জ্বলবে আর অন্যের মৃত্যুর কারণ হবে অথচ নতুন আইডি খুলবে না কিংবা নিকট কারো আইডি থেকে খোঁজ দিবে না ।

২| ২২ শে মে, ২০১৭ রাত ১:১৭

বিচার মানি তালগাছ আমার বলেছেন: খুবই হালকা ঠিক ফেসবুকের মতই...

৩| ২২ শে মে, ২০১৭ ভোর ৬:৩২

নাদিম আহসান তুহিন বলেছেন: আজকালকের যুগে কেউ এতটা বোকা আছে বলে মনে হয় না। ফেসবুকে ব্লক করছে নাকি আইডি ডিজেবল হয়েছে এটা সহজেই বুঝা যায়। ঘটনা কতটুকু সত্যি জানিনা। তবে মনে হচ্ছে ঘটনার পিছে অন্য কিছুও আছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.