নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ফেসবুক লিংক:-https://www.facebook.com/SyedAlFahad.BD

সৈয়দ আল ফাহাদ

টুকটাক লেখালিখি করি!

সৈয়দ আল ফাহাদ › বিস্তারিত পোস্টঃ

গল্পের দ্বিতীয় পর্ব হবে যদি কখোনো মৌমিতা অর্নবকে ভালোবাসতে পারে!

০৭ ই জুলাই, ২০১৭ রাত ১১:২২

মৌমিতার সাথে অর্নবের দেখা হয়েছিলো বসুন্ধরা সিটির লিফটে। প্রথম দেখাতে ই অর্নব মৌমিতা র প্রেমে পরে যায়। লিফট থেকে নামার সময় তাদের আই কন্টাক্ট ও হয়। কিন্তু তারা দু জন দুজনের সাথে কথা বলে নি, বলতে পারে নি। অর্নবের মনে মৌমিতা র প্রতি ভালোবাসা জন্মে যায় অদ্ভুত কারনে। তারপর আর মৌমিতা কে দেখে নি অর্নব কখোনো।
.
হঠাৎ একদিন এক পেজের কমেন্ট বক্সে একটা মেয়ের সাথে অর্নবের কথা কাটাকাটি হয়। অর্নব মেয়েটার আইডি তে ডুকে বুঝতে পারে যে এটাই সেই মৌমিতা যাকে সে শপিং মলে দেখেছিলো। অর্নব বিশ্বাস করতে পারছিলো না যে মৌমিতা কে আবার ফিরে পাবে। অর্নব রিকুয়েস্ট পাঠায় মৌমিতা কে। মৌমিতা এক্সেপ্ট করে।
.
হাই হ্যালো দিয়ে শুরু হয় তাদের কথোপকথন, চলতে থাকে। কিন্তু মৌমিতা জানতো না যে অর্নব মৌমিতা কে আগে কখোনো দেখেছে। এভাবে তাদের কথোপকথন চলতেছিলে ফেবুতে। তাদের মধ্যে খুব ভালো একটা সম্পর্ক তৈরি হয় খুব কম সময়ের মধ্যে। অর্নব পুরো আকাশ থেকে পরলো যখন শুনলো মৌমিতার বয়ফ্রেন্ড আছে। মনেমনে অর্নব মৌমিতা কে ভালোবেসে ফেলেছিলো, কিন্তু ভাগ্য তার সহায় হয় নি। অর্নব তারপর ও মৌমিতা র সাথে ফ্রেন্ডশিপ টা রাখে, তাদের মধ্যে কথোপকথন চলতে থাক। অর্নব বুঝতে দিতো না যে মে মৌমিতা কে ভালোবাসে।
.
মৌমিতা ও তার বয়ফ্রেন্ডের ব্রেকাপ হয়ে যায় হঠাৎ। মৌমিতা ডিপ্রেসড থাকে। তখন অর্নব মৌমিতা কে জানায় যে সে তাকে ভালোবাসে। কিন্তু মৌমিতা অর্নবকে সোজা সাপ্টা না করে দেয়। আর সে শুরু করে আরেকজনের সাথে প্রেম। অর্নব খুব বেশি কষ্ট পায়। কিন্তু মৌমিতা তার কষ্টের মূল্য দেয় নাই। এবং অর্নবের সাথে কথা বলা বন্ধ করে দেয়।
মৌমিতা কে অর্নব এখোনো ভালোবাসে এই আশায় যে মৌমিতা একদিন অর্নব কে ভালোবাসবে, তাকে ভালো রাখবে।
.
সত্য ঘটনা অবলম্বনে। গল্পের দ্বিতীয় পর্ব হবে যদি কখোনো মৌমিতা অর্নবকে ভালোবাসতে পারে!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.