নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ফেসবুক লিংক:-https://www.facebook.com/SyedAlFahad.BD

সৈয়দ আল ফাহাদ

টুকটাক লেখালিখি করি!

সৈয়দ আল ফাহাদ › বিস্তারিত পোস্টঃ

"গল্পের দ্বিতীয় পর্ব হবে যদি কখোনো তাদের বিয়ে হয়"

২৬ শে জুলাই, ২০১৭ রাত ১০:০৬

ক্রাশ এন্ড কনফেশন পেজ ঘুরতে ঘুরতে রেহান কখোনো তার লিস্টের মেয়ে বা পিউপল ইউ ম্যা নো এর মেয়ে দেখে নি। সবসময় ক্রাশ এন্ড কনফেশন পেজের মেয়েদের উপর ক্রাশ খেতো। একদিন হঠাৎ পিউপল ইউ ম্যা নো তে সিনথিয়া নামে একটা মেয়ের আইডি দেখে তার চোখ আটকায় যায়। প্রোফাইল চ্যাক করতে গেলো। মেয়েটার প্রোফাইল দেখে বুঝলো রিয়েল আইডি, কাউকে তেমন রিকুয়েস্ট না দেয়া রেহান সেদিন তাকে রিকুয়েস্ট দিলো । মেয়েটার ভালোই ফলোয়ার ছিলো, তাই রেহান ভেবেছিলো হয়তো এক্সেপ্ট করবে না, তাই সে তাকে পোক ও করে।
.
মেয়েটা কয়েক ঘন্টা পর রিকুয়েস্ট টা এক্সেপ্ট করে। সিনথিয়ার ছেলেটার আইডি টা পছন্দ হয়। কারন ষোল সতের হাজার ফলোয়ার ছিলো, সাথে ছেলেটা ভালোই লেখালেখি করতো। এক্সেপ্ট করার এক মাস পর তাদের প্রথম কথা হয়। কারন দুজনের ই একটু ভাব ছিলো। তারা কাওকে নক করতো না। কিন্তু এক মাস পর সিনথিয়াই রেহানকে নক করে। কথা হলো সেদিন হালকা পাতলা। তারপর আরেকদিন কথা হলো তাদের, সেদিনও সিনথিয়া নক করলো। রেহান নক করার অভ্যাস ছিলো না কাওকে,তাই সে করতো না না। কিন্তু রেহান চুপিসারে প্রতিদিন একবার হলেও মেয়েটার প্রোফাইলের ছবি দেখতো। কিন্তু কোনো রিয়েক্ট বা কমেন্ট করতো না।
.
বেশ কিছুদিন পর রেহান সিনথিয়ার কথা কাটাকাটি হইছিলো সিনথিয়ার পোষ্টের কমেন্টে,সেদিন ও সিনথিয়া নক করলো রেহান কে। সেদিন তাদের অনেক কথা হলো। রেহান স্ট্রিট ফরওয়ার্ড সেদিন সিনথিয়া কে বলে দিলো যে সিনথিয়া তার ক্রাশ। সিনথিয়া কিছুটা অবাক হয়, এতো এতো ফ্যান ফলোয়ার আলা ছেলে তার উপর ক্রাশ, তাও আবার কথা নাই বার্তা নাই,ডিরেক্ট বলে দিলো। আসলে রেহান যা বলার স্ট্রিট বলে দেয়া টাইপের ছেলে ছিলো। রেহান প্রেম ভালোবাসায় বিশ্বাসী ছিলো না। তার ইচ্ছা ক্রাশ থেকে বিয়ে করবে,এমন। এ দিকে সিনথিয়ার ছিলো বয়ফ্রেন্ড, সেটা রেহান কে বলে। রেহান মন খারাপ না করে সিনথিয়াকে ডিরেক্ট বলে তারা প্রেম করবে না ডিরেক্ট বিয়ে করবে। সিনথিয়া বলে দেখা যাক। সেই থেকে তারা অনেক বেশি ক্লোজ হয়। সারাদিন চ্যাটিং, রাতে ফোনে কথা বলা, নিজেদের সব সমস্যা শেয়ার করা করি হয় দুজনের মধ্যে। এভাবেই চলতে থাকে তাদের। তাদের রিলেশন টা আসলে কি ছিলো তারা জানতো না। না ফ্রেন্ড, না বেস্ট ফ্রেন্ড, না বফ গফ, না জামাই বৌ, তাদের ছিলো অদ্ভুত একটা রিলেশন। এর মধ্যে সিনথিয়া ও তার বফের ব্রেকাপ হয়ে যায়। এতোদিনের রিলেশন, হঠাৎ ব্রেকাপ। সিনথিয়া খুব ডিপ্রেশড হয়ে যায়। রেহান সিনথিয়াকে নানা ভাবে মোটিভেট করার চেষ্টা করে। সিনথিয়া মুড অফ থাকে। রেহান এই সময় টাকে চাইলে কাজে লাগিয়ে রিলেশন করতে পারতো সিনথিয়ার সাথে, কিন্তু সে ভালোবাসায বিশ্বাসী না মোটেও। এভাবে চলছে রেহান-সিনথিয়ার নাম না জানা রিলেশন।
গল্পের দ্বিতীয় পর্ব হবে যদি কখোনো তাদের বিয়ে হয়।
-ধন্যবাদ

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.