নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Rahul

রাউল।।

রাউল।। › বিস্তারিত পোস্টঃ

পরীমনির ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি

২৬ শে নভেম্বর, ২০১৫ রাত ১২:৫৬

ঢাকা: দেশের একটি অনলাইন পোর্টালের বিরুদ্ধে মানহানির অভিযোগে মামলা দায়ের করলেন ঢালিউডের বর্তমান ব্যস্ততম চিত্রনায়িকা পরী মণি। আজ বুধবার সকালে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তিনি মামলাটি করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান ফৌজদারি কার্যবিধির ২০০ ধারা অনুযায়ী নায়িকা পরী মণির জবানবন্দি নেন। পরে বিচারক বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন।
পরী তাঁর আরজিতে উল্লেখ করেন, অনলাইন পোর্টাল প্রিয় ডটকমের রিপোর্টার মোহাম্মদউল্লাহ তার সম্পর্কে ইতিবাচক প্রতিবেদন প্রকাশের প্রলোভন দেখিয়ে এক লাখ টাকা তোলা দাবি করেন। কিন্তু তাতে পরীমনি অস্বীকার করায় ওই রিপোর্টার তাঁর ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দেন। পরবর্তী সময়ে গত ১৭ নভেম্বর প্রতিবেদক মোহাম্মদ উল্লাহ তাঁর সম্পাদক জাকারিয়া স্বপনের সহযোগিতায় প্রিয় ডটকমে পরীমণি সম্পর্কে একটি মানহানিকর প্রতিবেদন প্রকাশ করেন।
প্রতিবেদনে উল্লেখ করা হয়, পরী মণি মাদক সেবন করেন, তিনি নাইট ক্লাবে গিয়ে বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান এবং এক সংসদ সদস্যের জোরে তিনি কাউকে পরোয়া করেন না। এই প্রতিবেদনের ফলে ১০ কোটি টাকার মানহানি হয়েছে পরীর, তাই দণ্ডবিধির ৫০০ ধারা মোতাবেক মামলাটি দায়ের করা হয়।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.