নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Rahul

রাউল।।

রাউল।। › বিস্তারিত পোস্টঃ

চিত্রনায়ক কাজী মারুফ ফ্রান্স বিমানবন্দরে আটক!

১৪ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১০:০৪

প্রকাশের সময়: Mon, Dec 14th, 2015 | বিনোদন
ঢালিউডের চিত্রনায়ক কাজী মারুফকে নিরাপত্তার অজুহাতে ফ্রান্সের বিমান বন্দরে আটক করা হয়েছে। ফ্রান্সের প্যারিস শার্ল দো গল বিমানবন্দরে ঢাকামূখী বিমানে তাকে উঠতে দেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানটিতে মুসলিম যত যাত্রী ছিলেন, তাদের কাউকেই ঐ বিমানে উঠতে দেয়া হয়নি বলে জানা গেছে।

পারিবারিক কাজে গত মাসের ২৮ তারিখে ফ্রান্সে যান মারুফ। গত ১২ ডিসেম্বর তার দেশে ফিরে ‘মাস্তান পুলিশ’ শিরোনামের এক চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল।

এ বিষয়ে সিনেমাটির পরিচালক রকিবুল ইসলাম দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে বলেন, ‘আমাদের শুটিংয়ে নায়ক মারুফের যোগ দেয়ার কথা ছিল এ সপ্তাহেই। কিন্তু পারিবারিক কাজে তিনি ফ্রান্সে গিয়েছিলেন। ফেরার জন্য ১২ ডিসেম্বর বিমানবন্দরে গেলে তাকে আটক করা হয়। আসলে মুসলিম যত যাত্রী ছিলেন, তাদের সবাইকেই সেখানে আটক করা হয়। গত ২ দিন মারুফ বিমানবন্দরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হেফাজতে ছিলেন।

আমরা যোগাযোগ করেছি এবং ফ্রান্সের বাংলাদেশ দূতাবাস এ বিষয়ে আমাদের সহযোগিতা করছে। তাছাড়া অনলাইনে বিভিন্ন সিনেমার ক্লিপিং, নিউজ দেখিয়ে মারুফ প্রমাণ করেছেন তিনি বাংলাদেশের একজন অভিনয়শিল্পী। আজ (সোমবার) সন্ধ্যায় তিনি দুবাই পৌঁছাবেন বলে জেনেছি।

এ বিষয়ে মারুফের বাবা পরিচালক কাজী হায়াৎ বলেন, আমি খুব দুশ্চিন্তার মধ্যে আছি। আজ সন্ধ্যায় তার দুবাই পৌঁছানোর কথা রয়েছে। দেশে ফিরে না আসা পর্যন্ত আমার দুশ্চিন্তা দূর হবে না।

উল্লেখ্য, ফ্রান্স ও ইউরোপের বিভিন্ন দেশে নানাধরণের সন্ত্রাসী হামলার কারণে বিমানবন্দরে কড়াকড়ি আরোপ করেছে সংশ্লিষ্ট দেশগুলো।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৪ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১১:১১

হাসান কালবৈশাখী বলেছেন:
সন্ত্রাস ও জঙ্গি হামলা মোকাবেলার জন্য সর্বচ্চ সতর্কতাই কাম্য। ওরা সেভাবেই করছে।
একাধিক বার জঙ্গি আক্রান্ত ফ্রান্স সব ভেবেই করছে। পর্যাপ্ত সতর্কতার কারনেই যুক্তরাষ্ট্রে ৯-১১ র পর বহু বছর কোন বড় হামলা করা সম্ভব হয়নি।
ফ্রান্স মুসলিম বিরোধী নয়। সেখানে ধর্মিয় স্বাধীনতা ও ধর্মপালনের স্বাধীনতা যে কোন দেশের চেয়ে উত্তম, এমকি আরব ও মুসলিম দেশগুলোর চেয়েও।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.