নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Rahul

রাউল।।

রাউল।। › বিস্তারিত পোস্টঃ

রোমাঞ্চের জন্য বান্ধবীকে ধর্ষণ করিয়ে দুই স্কুল ছাত্রী জেলে

২৯ শে ডিসেম্বর, ২০১৫ বিকাল ৫:১৩

২৮ ডিসেম্বর, ২০১৫ ১৫:১৫

বয়ঃসন্ধিকালে যৌন রোমাঞ্চের জন্য নিজের বান্ধবীকেই এক যুবককে দিয়ে ধর্ষণ করাল দুই স্কুলছাত্রী! এমনকী, সেই ধর্ষণের ভিডিও অনলাইনে ছাড়ে তারা। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বরেলির শেরগড়ে। অভিযুক্ত দুই স্কুলছাত্রী ও যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
ঘটনাটি ১৮ ডিসেম্বর ঘটেছে বলে জানা গেছে। বান্ধবীকে ধর্ষণ করার জন্য স্থানীয় এক যুবকের সঙ্গে চক্রান্ত করে দুই স্কুলছাত্রী। পুলিশ জানিয়েছে, যুবকটিকে নিয়ে নির্যাতিতার ঘরে ঢোকে তারা। তারপরই ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। এরপর একটি দেশি পিস্তল দেখিয়ে নির্যাতিতাকে ভয় দেখিয়ে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। আর গোটা ঘটনার ভিডিও করে দুই স্কুলছাত্রী। তারপর নির্যাতিতা জ্ঞান হারালে অভিযুক্তরা চলে যায়। এখানেই শেষ নয়। এরপর সেই ভিডিও অনলাইনেও ছাড়ে তারা।
ঘটনাটি প্রকাশ্যে আসার পর প্রতিবাদে সরব হন স্থানীয় বাসিন্দারা। শনিবার অভিযুক্ত দুই স্কুলছাত্রীদের গ্রেপ্তার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের পর শেরগড় থানার পুলিশ জানিয়েছে, শুধুমাত্র যৌন রোমাঞ্চের জন্য বান্ধবীকে ধর্ষণ করিয়েছে ধৃত দুই স্কুলছাত্রী। গতকাল আদালতে তোলার পর তাদের সরকারি জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককেও গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আমন বলে জানা গেছে। আজ তাকে আদালতে তোলা হবে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৯ শে ডিসেম্বর, ২০১৫ বিকাল ৫:২১

প্রামানিক বলেছেন: জঘন্য ঘটনা।

২| ২৯ শে ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৩১

অলওয়েজ ড্রিম বলেছেন: "নারীর সবচেয়ে বড় শত্রু নারী" প্রবাদটি মাঝেমাঝেই খুব সত্যি হয়ে যায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.