নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Rahul

রাউল।।

রাউল।। › বিস্তারিত পোস্টঃ

অতিরিক্ত কান্নাকাটি করায় পাঁচ মাসের শিশুকে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড মা !

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১০:৫৯

প্রকাশের সময়: বৃহস্পতি, Feb 4th, 2016
নিজের পাঁচ মাসের শিশুকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করার অকাট্য ‘কারন ব্যাখ্যা’ দিলো এক পাষণ্ড মা !এবার গোপালগঞ্জ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অতিরিক্ত কান্নাকাটি করায় পাঁচ মাসের শিশুকে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড মা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শিশুটির মা লিপি বেগমকে (২৫) আটক করেছে পুলিশ। এর আগে সোমবার রাজধানীর রামপুরায় ৬ তলা থেকে নবজাতককে ফেলে দেয় এক পাষণ্ড মা!

সোমবার উপজেলার পাটগাতী দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ’ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। নিহত শিশুর নাম ইয়াসিন শেখ (পাঁচ মাস)। সে পাটগাতী দক্ষিণপাড়ার বুলু শেখের ছেলে। ইমরান শেখ (৮) নামে বুলু শেখের আরও একটি ছেলে রয়েছে। ছোট সন্তানের লাশ দেখে বারবার জ্ঞান হারাচ্ছেন বুলু শেখ। তিনি ছেলের শোকে পাথর হয়ে গেছেন।

তিনি বলেন, আমি নছিমন চালিয়ে সংসার চালাই। রোববার সকালে আমি নছিমন নিয়ে বাইরে যাই। দুপুরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বাড়ি ফিরে এসে ছোট ছেলের লাশ দেখতে পাই। আমি আমার সন্তানদের প্রাণের চেয়ে বেশি ভালোবাসি। এ ঘটনার সময় আমি বাড়ি ছিলাম না। তিনি এ নির্মম হত্যাকাণ্ডের বিচার দাবি করেছেন। এদিকে পাঁচ মাসের শিশুকে হত্যার খবর শুনে গ্রামবাসী ওই বাড়িতে ভিড় করেন।

টুঙ্গিপাড়া থানার ওসি মাহমুদুল হক বলেন, পাটগাতী দক্ষিণপাড়া গ্রামের বুলু শেখের স্ত্রী লিপি বেগম রোববার দুপুরে ব্লেড দিয়ে তার শিশু ইয়াসিন শেখকে গলা কেটে হত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশ’ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় লিপি বেগমকে আটক করা হয়েছে। তাকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদে লিপি বেগম জানায়, শিশুটি অতিরিক্ত কান্নাকাটি করে তাকে বিরক্ত করত। এ কারণে সে রাতে ঠিকমতো ঘুমাতে পারে না। তাই শিশুসন্তানকে হত্যা করেছে বলে জানিয়েছে সে। এ জন্য সে অনুশোচনা করে তাকে ফাঁসি দেওয়ার কথা বলছে। আটক লিপি বেগমকে মানসিক বিকারগ্রস্ত মনে হয়নি। এর পরও শিশুটির বাবা, ভাই ও অন্যদের সঙ্গে কথা বলে বেশ কয়েকটি বিষয়কে গুরুত্ব দিয়ে এ মর্মান্তিক, হৃদয়বিদারক ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:১৯

খোলা মনের কথা বলেছেন: এটা তো অনেক পুরানো ঘটনা নতুন করে দেওয়ার কি আছে?

২| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:৫৫

গেদা (Geda) বলেছেন: খুবই মর্মান্তিক এবং লোম হর্ষক ঘটনা । খুব কষ্ট ও দুঃখ লাগছে !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.