নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Rahul

রাউল।।

রাউল।। › বিস্তারিত পোস্টঃ

শ্রাবন্তীর সন্ধ্যায় দুই বাংলা এক হওয়ার আহ্বান শাকিবের

০৮ ই মার্চ, ২০১৬ বিকাল ৩:১১


মঙ্গলবার, ০৮ মার্চ ২০১৬ ১৩:২৯ ঘণ্টা
ঢাকা: বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘শিকারি’। এতে বাংলাদেশের শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। এ লক্ষ্যে সোমবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে ছবিটির মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মহরত অনুষ্ঠানে জানানো হয়, আগামী ১৪ মার্চ কলকাতায় ছবিটির শুটিং শুরু হবে। এরপর বাংলাদেশসহ ইউরোপের বিভিন্ন দেশেও এর শুটিং হওয়ার কথা রয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে কলকাতার নায়িকা শ্রাবন্তী বলেন, ‘বাংলাদেশে সঙ্গে আমার সর্ম্পক অনেক দিনের। বিশেষত আমার দাদু ও বাবার বাড়ি বরিশালে। সে হিসেবে আমি বাংলাদেশেরই মেয়ে।’



তিনি আরো বলেন, ‘বাংলাদেশে বেশ কয়েকবার আসি আসি করেও তার আসা হয়নি। গত ২৭ ফেব্রুয়ারিও আসার কথা ছিলো, কিন্তু ভিসা সংক্রান্ত কারণে তা পিছিয়ে যায়। অবশেষে পূর্বপুরুষদের দেশে আসতে পেরে তিনি ভীষণ খুশি।

শাকিব খান বলেন, দুই বাংলাকে আমি কখনো আলাদা মনে করিনি। দুই বাংলাকে যদি এক করা যায়, তাহলে একটা বিরাট মার্কেট তৈরী করা যাবে। আমরা সবসময় চাই দুই বাংলা এক হয়ে যাক। এটা আমার প্রথম যৌথ প্রজোযনার ছবি।

‘শিকারি’ ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশ থেকে সীমান্ত ও কলকাতার জয়দেব। শাকিব খান ও শ্রাবন্তী ছাড়া এতে অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং ভারতের রাহুল দেব, সব্যসাচী, লিলি।

এর আগে সোমবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান শ্রাবন্তী। উঠেন রাজধানীর গুলশানে হোটেল ওয়েস্টিনে।




অনুষ্ঠানে আরও ছিলেন আরেক প্রযোজক এসকে মুভিজের অশোক ধানুকা, পরিচালক সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার, মোস্তফা সরয়ার ফারুকী, জাকির হোসেন রাজু। এসেছিলেন ওপার বাংলার নায়ক ওম। এ ছাড়াও ছিলেন চিত্রনায়ক অমিত হাসান, সংগীতশিল্পী কনা, শফিক তুহিন, কিশোর, ইমরান, লেমিস, চিত্রনায়িকা জলি, অভিনেত্রী রেবেকা, অভিনেতা শিবা শানু।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই মার্চ, ২০১৬ বিকাল ৫:৩৮

বিজন রয় বলেছেন: ধুর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.