নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপনি এখন এমন একজন \"সাহসী\" মানুষের প্রোফাইলে ঢুকেছেন,যে কিনা ভাগ্যের কাছে সব সময়ই পরাজিত।

টি-ভাইরাস

জীবনে সফল হতে না পারি দুঃখ নেই...একজন ভাল মানুষ হিসেবে দুনিয়া থেকে বিদায় নিতে চাই...

টি-ভাইরাস › বিস্তারিত পোস্টঃ

এত দেখি আরেক কালো বিড়াল বের হয়লো ... তুই রাজাকার....তুই রাজারক....করে করে যে কইতাম হেডাই বুঝেতে পারতাছি না

১০ ই জুলাই, ২০১৩ দুপুর ২:১৭





যুদ্ধাপরাধ বিচারের দায়ে অভিযুক্ত সালাউদ্দিন কাদের চৌধুরীর পক্ষে সাফাই সাক্ষী তিনজনই আওয়ামী লীগের সঙ্গে সম্পৃক্ত প্রভাবশালী। এরই মধ্যে তারা সাক্ষী প্রদান শুরু করেছেন। সাফাই সাক্ষীদের একজন নিজাম আহমেদ বলছেন, ১৯৭১ সালের এপ্রিলের ৭, ৮ তারিখ পাকিস্তানের করাচিতে সাকা চৌধুরীর সঙ্গে তিনি ও সালমান এফ রহমানের সাক্ষাত্ হয়। ওই সময়ের আগেই সাকা চৌধুরী বাংলাদেশ থেকে পাকিস্তানে গিয়েছিলেন।

জানা গেছে, সালাউদ্দিন কাদের চৌধুরীর পক্ষে সাফাই সাক্ষী নিজাম আহমেদ গত সোমবার প্রথম সাক্ষ্য প্রদানকালে আরও অনেক তথ্য দিয়েছেন। ব্যক্তিগত জীবনে তিনি ধানমন্ডির ৩২ নম্বরে থাকতেন। বঙ্গবন্ধুর বাড়ির পূর্বদিকের ভবনটি (বিচিত্রা অফিস) তাদের ছিল। এই বাড়িটি তারা বিক্রি করে দিয়েছেন বঙ্গবন্ধু ট্রাস্টের কাছে। তার বাবা সাবেক সচিব নূরুদ্দীন আহমেদ ছিলেন বঙ্গবন্ধু পরিবারের ঘনিষ্ঠ বন্ধু। অন্যদিকে তার মা বেগম বদরুন্নেসা ছিলেন বঙ্গবন্ধু সরকারের প্রতিমন্ত্রী। নিজাম আহমেদ ব্যক্তিগত জীবনে সালাউদ্দিন কাদের চৌধুরী ও সালমান এফ রহমানের ঘনিষ্ঠ বন্ধু। ছোটবেলায় ধানমন্ডিতে তারা একসঙ্গে চলতেন। এই মামলায় আরেক সাফাই সাক্ষী সালমান এফ রহমান আওয়ামী লীগ সভানেত্রীর প্রভাবশালী উপদষ্টো।



এছাড়া আরেকজন সাক্ষী কাইয়ূম রেজা চৌধুরী আওয়ামী লীগ থেকে চাঁপাইনবাবগঞ্জের একটি আসনে দুবার নৌকা মার্কা নিয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। দুটি নির্বাচনেই অবশ্য তিনি পরাজিত হন। সর্বশেষ নির্বাচনে মনোনয়ন পাননি।



মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১০ ই জুলাই, ২০১৩ রাত ১০:৩৬

ল্যাটিচুড বলেছেন: কস কিরে মমিন B:-) B:-) B:-)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.