নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপনি এখন এমন একজন \"সাহসী\" মানুষের প্রোফাইলে ঢুকেছেন,যে কিনা ভাগ্যের কাছে সব সময়ই পরাজিত।

টি-ভাইরাস

জীবনে সফল হতে না পারি দুঃখ নেই...একজন ভাল মানুষ হিসেবে দুনিয়া থেকে বিদায় নিতে চাই...

টি-ভাইরাস › বিস্তারিত পোস্টঃ

বিদেশি হত্যা নিয়ে আমার কিছু কথা।

১৯ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৩:০৫

কিছু দিন আগে বাংলাদেশে ২জন বিদেশি হত্যা করা হয়েছে। এক জন গুলশানে আরেক জন দিনাজপুর গত কাল আরেক জনকে গুলি করা হয়েছে সেও হচ্ছে দিনাজপুরে। এই সকল ঘটনা দুঃখজনক। কিন্তু একটা ব্যাপার হচ্ছে কি এমন কিছু হলে আমারা সব সময় মুসলিম দের কে দোষ দিয়ে থাকি। কিন্তু কেন? আমার কথা হুছে বাংলাদেশের অনেক শত্রু আছে তারাও করতে পারে এই কাজ। ভারতের একটা হিন্দু জঙ্গি গোষ্ঠী হচ্ছে শিবসেনা। এই শিবসেনা ভারতের অযোধ্যায় বাবরি মসজিদ ভাঙ্গার পিছে এবং এর পরে দাঙ্গার পিছনে তাদের হাত আছে বলে অনেকে মিডিয়াতে বলা হয়েছে। শিবসেনারা কোন দিন মুসলিম দেখতে পারে না বলা চলে এরা হচ্ছে বাংলাদেশের জামাতি ইসলামের হিন্দু ভার্সন। তাদের আরও কছু কাজ হচ্ছে যেমন " মুসলমানদের জন্মনিয়ন্ত্রণে উদ্যোগী শিবসেনা - ভারতের সংখ্যলঘু মুসলমানদের জন্মনিয়ন্ত্রণের আওতায় আনতে উদ্যোগী হয়ে উঠেছে কট্টর হিন্দুত্ববাদী দল শিবসেনা। - Ntv, ০৬ জুলাই ২০১৫।
এদের ব্যাপারে আরও কিছু জানতে পারবেন হারকিউলিসএর ব্লগে। আসল কথায় বলি, ২জন বিদেশির যারা কিনা দিনাজপুরে থাকতো যার মাঝে একজন মারা গেছে আরেক জন এখন হাসপাতালে, আজকে ফেসবুকে দেখতে পেলাম এই দিনাজপুরে শিবসেনা উত্তর দিনাজপুর জেলা নামে একটা গ্রুপ আছে যেখানে ১১৩৩ জন মেম্বার, আরেকটা পেজ আছে শিবসেনা, বাংলাদেশ শাখা । এইখানে ৮৫২ জন, আমার কথা হছে কিছু হলে মুসলিম দের নাম দেবার পাশাপারি কি এই সব গ্রুপ কারা চালাছে কারা এই সব গ্রুপের মেম্বার তাদের জিজ্ঞাসা করা, কারন এমন হতে পারে এদের আসল হিন্দু জঙ্গি শিবসেনা দের সাথে যোগাযোগ আছে হতে পারে তারা এই খানে এমন কিছু করছে যাতে বাংলাদেশের পরিস্থিতি খারাপ হয়। আমার মনে হয় এই ব্যাপার ভাবা দরকার, আমারা কোন ধরনের জঙ্গিদের হাতে মারা জেতে চাই না।সে হোক হিন্দু জঙ্গি বা সে হোক মুসলিম জঙ্গি, কারন সন্ত্রাসীদের কোন ধর্ম হয় না।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৯ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৩:৫৫

গেদা (Geda) বলেছেন: এ পৃথিবীতে ------ “ জোর যার মুল্লুক তার ” ! আমাদের মতো ক্ষুদ্র অসহায় মানুষের কানাকড়ি মুল্য ও সাম্রাজ্যবাদীদের নিকট নেই ! ধন্যবাদ :((

১৯ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৩:৫৬

টি-ভাইরাস বলেছেন: মন্তব্য করার জন্যে ধন্যবাদ

২| ১৯ শে নভেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:৩২

বিচার মানি তালগাছ আমার বলেছেন: মুসলিমদের কই দোষ দিল? হানিফ, কামরুল, ইনু এমনকি পি এম পর্যন্ত বলে দিলেন যে, বিএনপি জামায়াত জড়িত আছে।
যতক্ষণ ধরা না পড়ছে প্রকৃত অপরাধীরা ততক্ষণ চলতেই থাকবে দোষারোপের রাজনীতি।

১৯ শে নভেম্বর, ২০১৫ রাত ৯:২৬

টি-ভাইরাস বলেছেন: হাহা ভালো বলেছেন

৩| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১১:২২

বাংলার ফেসবুক বলেছেন: অনেক সুন্দর পোষ্ট। পড়ে ভাল লাগলে । ভাল লাগা রেখে গেলাম সেই সঙ্গে আমার আইডিতে চায়ের নিমন্ত্রণ রইল।আপনার আসার অপেক্ষায় রইলাম কিন্ত। ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.