নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভুষন্ডীর কাক

Our greatest weakness lies in giving up. The most certain way to succeed is always to try just one more time. Thomas A. Edison

সবুজ স্বপ্ন

স্বপ্নসারথী..নতুন যুগের পথ চেয়ে আছি। বর্তমানে কাজ করছি একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে।

সবুজ স্বপ্ন › বিস্তারিত পোস্টঃ

নতুন বিউটি টিপস !!! শামুক ফেসিয়াল! X( :#> B:-) :-B

০৮ ই সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:৩০

ভাবুন তো আপনার মুখের ওপর তিনটে শামুক ছেড়ে দেয়া হলো। তারা আঠালো শরীর নিয়ে ঘুরে বেড়াচ্ছে আপনার সারা মুখে। প্রায় ২০ মিনিট...।

আপনার মুখের যে অংশ ছেড়ে এগিয়ে যাচ্ছে শামুকগুলে সেখানেই পাঁকালো আঠালো কিছু একটা পদার্থ চটচট করছে। কেমন লাগবে আপনার? গা ঘিনঘিন করবে নিশ্চই?

উত্তরটা না। যখন শুনবেন ওই আঠাতেই আপনার যৌবন রহস্য লুকিয়ে রয়েছে। অবাক হচ্ছেন তো শুনে, কিন্তু একথা আমার নয়, বিশেষজ্ঞদের। অতএব খানিকটা ভরসা করা যেতেই পারে।



এই পদ্ধতিকে বলা হচ্ছে ‘স্নেইল (শামুক) ফেসিয়াল’। বিদেশি ত্বক চর্চার নানা পদ্ধতির মধ্যে এটিও এখন নাকি বেশ জনপ্রিয়। টোকিওতে এই ফেসিয়াল সাড়া জাগানোর পর এখন পৌঁছে গিয়েছে মার্কিন প্রদেশেও। দাম পড়ছে মুখ পিছু ২৫০ ডলার।



কী এই স্নেইল ফেসিয়াল? আসলে তিনটি শামুক ২০ মিনিট ধরে আপনার মুখের ওপর বসিয়ে দেওয়া হবে। শামুকের শ্লেষ্মার স্পর্ষে ত্বকের হারানো চমচ ফিরে আসবে। কারণ বিশেষজ্ঞদের মতে শামুকের শ্লেষ্মায় ত্বকের উপযোগী প্রোটিন, অ্য়ান্টি-অক্সিডেন্ট এবং অ্যান্টিব্যাকটেরিয়া রয়েছে। যা ত্বকের বলিরেখা কমিয়ে ত্বককে জোয়ান দেখায়।



আপনার মুখের ঔজ্জ্বল্য বাড়বে, তক হবে টানটান। লোকের নজরে আপনার বয়স এক ধাক্কায় কমে যাবে প্রায় ৮-১০ বছর।







নারী দের ফেসিয়াল



এই অদ্ভুদ ফেসিয়াল পদ্ধতির স্রষ্টা ডিয়ানা ভারতের গোয়ার প্রখ্যাত চর্মরোগ বিশেষজ্ঞ ডা. সুনীল চোপড়ার সঙ্গে পরামর্শ নিয়ে এবং পেশাদার ‘স্নেইল ফেসিয়ালিস্ট’দের তত্ত্বাবধানে এই ফেসিয়ালটি করা হয়। বিশেষজ্ঞ ফেসিয়ালিস্টরা নজর রাখেন যাতে কোনওভাবে শামুকগুলি চোখে, নাকে বা কানে ঢুকে না যায়।







পুরুষ রা বাদ নাই



ডিয়ানার কথায় এটা কোনো গল্পকথা নয়, শামুকের শ্লেষ্মা অদ্ভুদভাবে কাজ করে। আর এই শ্লেষ্মা প্রাকৃতিক বলে কোনো পার্শ্বপ্রতিক্রিয়ার সম্ভাবনাও নেই। ফরাসিরা অনেকসময় প্রযুক্তির ব্যবহারে শামুকের শ্লেষ্মা বের করে তা প্রসাধনীতে মেশান। কিন্তু তার থেকে জ্যান্ত শামুকের শ্লেষ্মার প্রভাব অনেক বেশি।





অনেক মজা মনে হয়

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৭:১৯

দেওয়ান কামরুল হাসান রথি বলেছেন: ভাই আর কি বাকি আছে। শামুক,পাথর,জোঁক আর কত যে থেরাপি :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.