নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Unpredictableman007

আনপ্রেডিক্টেবল ম্যান

আমার ক্ষেত্রে প্রেডিক্টেবল তাহাই যাহা আনপ্রেডিক্টেবল । কারন, আমি যেখানেই যাই যা কিছু করি আনপ্রেডিক্টেবল কিছু না কিছু ঘটবেই !!!

আনপ্রেডিক্টেবল ম্যান › বিস্তারিত পোস্টঃ

আসুন সবাই মিলে জুতা সিদ্দিকি কে জুতা মারি.........................।

০২ রা অক্টোবর, ২০১৪ রাত ১২:৩৪

সামনে কুরবানি !
তার আগেই আরেকটি কুরবানির প্রয়োজন হয়ে পরেছে দেশের ধর্মপ্রাণ মুসলিমদের !!!
আর তা হল জুতা সিদ্দিকিকে এই দেশ থেকে উচ্ছেদ করা ! আর তা করা এখন ফরজ !!!!
ইসলামে মুরতাদদের কোন জায়গা নেই ! যারা ইসলাম ধর্ম পরিত্যাগ করে তাদের ইসলাম ধর্মে মৃত্যুদণ্ডের বিধান রয়েছে !!!! আর এই জারজ সিদ্দিকির মৃত্যুদণ্ড দেওয়া এখন ফরজ !!!!!!
আরেকটি কথা কুত্তা সিদ্দিকির মৃত্যুদণ্ড একবার নয় দুইবার হওয়া উচিত !
কারণঃ
১) সে হজ এবং আমাদের নবীজি সাঃ এর সম্পর্কে কটূক্তি করেছে
২) সে প্রধান মন্ত্রিকে আল্লাহ তায়ালা এর উপর স্থান দিয়েছে !!!!( উল্লেখ্য বি বি সি বাংলা এর সংবাদ মাধ্যমে তিনি তার বক্তব্য প্রত্তাহার করবেন না বলে জানিয়েছেন এবং তিনি বলেছেন যে , যদি মাননীয় প্রধান মন্ত্রি নির্দেশ দেন তাহলেই তিনি তার বক্তব্য প্রত্তাহার করবেন ! যেখানে আল্লাহ হজ করার জন্য নির্দেশ দিয়েছেন সেখানে তিনি তা না মেনে প্রধান মন্ত্রীর নির্দেশের অপেক্ষায় আছেনএবং আমাদের নবী সাঃ ও হজ নিয়ে কটূক্তি করেছেন !!!)
যে দেশের শতকরা ৮৫%-৮৭% লোক মুসলিম সেখানে তিনি এই ধরনের অপমান জনক কথা বলার সাহস পান কিভাবে ? আগে যেখানে এই দেশে আসিফ মহিউদ্দিন ও তসলিমা নাস্রিন ছিল স্বঘোষিত নাস্তিক , যাদের কে এই দেশের জনগন মেনে নিতে পারে নাই , যারা এই দেশে আসতে পারে না সেই দেশের একজন দায়িত্ব প্রাপ্ত ব্যাক্তি হয়ে তিনি কিভাবে হজ এবং তাব্লিগ জামায়াতের বিরুদ্ধে কথা বলেন ???
নিঃসন্দেহে এটা সরকারের ব্যর্থতা , নয়তো সরকারের ষড়যন্ত্রের একটা অংশ !!!!
যে দেশে জঙ্গিবাদের কোন জায়গা নাই, নাস্তিকদের কোন জায়গা নাই সে দেশে জুতা সিদ্দিকির মত কুত্তার ( ধর্মীয় উস্কানি দাতা ইসলামের সত্রুর )কোন জায়গা হবেনা ! আপাতত বাংলার ধর্ম প্রাণ মুসলিমরা কখনই তাকে মেনে নিবে না !!!
এই দেশে তরবারির মাধ্যমে ইসলাম আসে নাই এই দেশে তাবলীগ জামায়াতের মাধ্যমেই ইসলাম এসেছে !
এই দেশে শাহ্‌ জালাল ,শাহ পরান , জৈন পুরী রঃ সহ আরও অসংখ্য আল্লাহর অলিরা আসেন এবং ইসলামের মর্ম বানী প্রচার করেন । তাদের এই কাজ কি তাবলিক জামায়াতের কাজ নয় ? নাকি সঙ্গা সহই তাবলীগ জামায়াতের বর্ণনা দিতে হবে ? তাদের আখলাক- চরিত্র ,উত্তম ব্যবহার ,আমানতদারীতা এবং ইসলামের দাওয়াতের ফলই হল আমাদের বাংলাদেশের ৮৫%-৮৭% মুসলমান !
এই দেশের সরকারের উচিত হবে কাল ক্ষেপন না করে তাকে অতি শিগ্রই আমেরিকা থেকে ধরে এনে বিচারের আওতায় আনা ! কারণ তাদের মত জারজ দের জন্য ধর্মীয় সংঘাত সৃষ্টি সহ নানা ধরনের বিশৃঙ্খলার সৃষ্টি হয় দেশে !!!! এই দেশটা ধর্ম-বর্ণ সহ নির্বিশেষে সবার , কিন্তু কোন ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এই রকম জারজ দের না !!!!
আশাকরি সরকার তাকে অতি শীঘ্রই দেশে এনে বিচারের আওতাধীন করবে !!!!
আর বিচারে তার ডবল মৃত্যুদণ্ড হবে বলে আশাকরি !!!!
নয়তো বা সরকারই এই ধর্মীয় উস্কানির জন্য দুষি সাব্যস্ত হবে!!!!

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা অক্টোবর, ২০১৪ সকাল ১০:৪৯

ঢাকাবাসী বলেছেন: এর শাস্তি হোক, কিন্তু জানেন কি এটা ঐ বাসা বাড়ীর গ্যাসের দাম যে ১২২% বাড়িয়ে ৪৫০ টাকা থেকে ১০০০ টাকা হলো সেটা থেকে মানুষের দৃস্টি সরাবার জন্য! খেয়াল করুন ওটা নিয়ে কেউ কথা বলছেনা।

০২ রা অক্টোবর, ২০১৪ দুপুর ১২:৪০

আনপ্রেডিক্টেবল ম্যান বলেছেন: এটা সরকারের চক্রান্তের একটি অংশ !!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.