নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Unpredictableman007

আনপ্রেডিক্টেবল ম্যান

আমার ক্ষেত্রে প্রেডিক্টেবল তাহাই যাহা আনপ্রেডিক্টেবল । কারন, আমি যেখানেই যাই যা কিছু করি আনপ্রেডিক্টেবল কিছু না কিছু ঘটবেই !!!

আনপ্রেডিক্টেবল ম্যান › বিস্তারিত পোস্টঃ

পথে একটি গরু দেখে খেয়াল করলাম নাস্তিকদের সহিত গরুর অনেক মিল ! তাই আমিও গরুর রচনাই স্ট্যাটাস দিলাম !!!!!

১৪ ই জানুয়ারি, ২০১৫ রাত ৮:৫৬

গরুর দুইটা চোখ, দুইটা কান, দুইটা শিং, চারটা ঠ্যাং আছে ! ওহ ! আরেকটি কথা গরুর একটি মাথাও আছে !!!! গরু যত্রতত্র মল-মূত্র ত্যাগ করে ! গরু যত্র-তত্র তার যৌন ক্রিয়া ও সম্পন্ন করে !!! আবার গরু যেখানে মল মূত্র ত্যাগ করে সেখানেই থাকতে পারে !!! কারণ কোনটা ভালো কোনটা খারাপ,কোনটা পবিত্র আর কোনটা অপবিত্র তা সে বুঝতে পারে না !!!!

অন্য দিকে গরুর রচনা লিখলে অথবা গরুর কথা তুললেই ক্যান যে আমার কতোগুলা বন্ধুর শরীর জ্বালা করে আমি বুজতে পারি না !!! তাহলে কি তাদের সাথে গরুর কিছু মিল আছে ???

আমি ইনভেস্টিগেশন করলাম,দেখলাম যে আসলেই তো গরুর সাথে তাহাদের কি মিল !!!!
 গরু খারাইয়া খারাইয়া মূত্র বিসর্জন করে, দেখিলাম তারাও খারাইয়া খারাইয়া মূত্র বিসর্জন করে !
 গরু যেখানে সেখানে যৌন ক্রিয়া চালায়,দেখিলাম তাহাদের লেখাতেও তাই !
 গরু পাক-পবিত্রতা কিছুই বুঝে না,দেখিলাম তাহাদের পাক পবিত্রতার বিধানই তো নাই !!!
 গরু লাল কাপড় দেখিলেই রাগিয়া যায়,তাহারা গরুর নাম শুনিলেই রাগিয়া যায় !!!
 গরু না বুঝিয়া গুতা-গুতি করে,তাহারাও না বুঝিয়াই লেখা লেখি করে !(অর্থাৎ যুক্তি ছাড়া)

অরে হাম্বার দল,গরু ছাগলের দল ! আর যাই হোক যুক্তি তর্ক মুমিনদের সাথে করতে যেও না !!!! কোনটা পবিত্র আর কোনটা অপবিত্র সেটার পার্থক্যই তো করেছে এই ধর্ম ! তুমাদের কাছে পবিত্রতা আর অপবিত্রতার মাঝে কোন পার্থক্য নাই ! আর তুমরা ধর্ম মাননা ঠিকই কিন্তু ধর্মের দেয়া পবিত্রতা আর অপবিত্রতা ঠিকই আলোচনা কর আবার মানার ও চেষ্টা কর ! কি সেলুকাস !!!!

আর মনের পবিত্রতার কথা বলতেছ ? তা অন্য ধর্মে কিভাবে আছে আমার জানা নেই কিন্তু ইসলামে অনেক সুন্দর করেই লিখা আছে !!! পারলে পড়ে নিও !

আর হ্যাঁ গরুর রচনা শেষ হয় নাই !!!! গরু মূলত দুই প্রকারের । একটা বেটি গরু আরেকটি বেটা গরু !!! কিন্তু আরেক প্রকারের গরু রহিয়াছে যাহাকে বলে দামড়া গরু ! (অর্থাৎ বিচি ছাড়া গরু !)

বিচি ছাড়া গরুর বৈশিষ্ট্য হল তাহারা কখনোই বাচ্চা উৎপাদন করিতে পারে না !!! ঠিক নাস্তিকেরা ও সেই একি ধর্মকে মানে না ! কিন্তু ধর্মকে আঁকড়াইয়াই তাহাদের লেখালেখি ! তাহাদের ভিতর কিছুই নাই অযথা ফালতু যুক্তি দেখাইয়া সময় পার করে !

তারও একটা উদাহরন দেখাইঃ বাঙ্গালী নাস্তিকদের বাবা আসিফ মহিউদ্দিন ! সে তো কোন ধর্মই মানে না তাহলে কিভাবে সে বিয়ে করার কথা ভাবে ! তার জন্য নাকি পাত্রি দেখছে তার বোন,সে কতো দিন পূর্বে এই স্ট্যাটাস বয়ান দিয়েছিলো ! যদি তাকে বিয়ে করতে হয় তাহলে বিয়ে করার কথা তো ধর্মে আছে তাহলে সে বিয়ে করতে যাবে কেন ?

আর তাদের ‘মা’ নাস্রিন তসলিমা তো অনবরত বিয়ে করেই চলেছে ! আর এখন ধরছে তার নাতির বয়সী এক ছেলে !!!!! এই হল নাস্তিকদের অবস্থা !

এখন আসি বাস্তব উদাহরনেঃ নাস্তিকরা কোন ধর্ম মানে না ! তাদের মতে মানবতা বাদী হলে কোন ধর্মের প্রয়োজন হয় না ! ধর্মই নাকি সকল প্রকার আশান্তি আর সংঘাতের মূল ! তাহলে রাষ্ট্রের জন্য সংবিধানের দরকার হয় কেন ? নাস্তিকদের স্বর্গরাজ্য জার্মান। তাহলে জার্মান সরকার তাদের সংবিধান ভেঙে দেয় না কেন ? কারণ সেখানে তো বেশীরভাগ নাস্তিকদের বসবাস আর তারা তো সবাই মানবতা বাদী ! তারা তো কখনোই অশান্তি করবেনা ! কিন্তু তারা তা করবে না, তারা যতই মুখে বুলি উড়াক যে তারা মানবতাবাদী এই-সেই, জার্মান সরকারের সেই মানবতাবাদীদের উপর আস্থা নেইএবং তারা এটাও জানে যে সংবিধান ছাড়া রাষ্ট্র পরিচালনা করা অসম্ভব ! প্রকৃত পক্ষে ধর্ম হল মানুষের জীবন বিধান ! আর তা হতে হবে অবশ্যই সত্য ধর্ম, নিঃসন্দেহে পৃথিবীতে সত্য ধর্ম হল ইসলাম ! এটাই মানুষের জীবন বিধান !

যদি সংবিধান ছাড়া রাষ্ট্র পরিচালনা করা অসম্ভব হয় তাহলে ধর্ম ছাড়াও মানুষের জীবন পরিচালনা করা অসম্ভব ! আর যদি ধর্ম ছাড়া মানুষের জীবন পরিচালিত হয় তবে সে জীবন গরুর সাথে মিলিয়া গেলে কেহ দায়ী থাকিবে না !!!!! MIND IT !!!!!

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই জানুয়ারি, ২০১৫ রাত ১:২৫

ধঅনের শীষ বলেছেন: লেখাটি ভালো লাগলো

২৬ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৪:১৭

আনপ্রেডিক্টেবল ম্যান বলেছেন: ধন্যবাদ

২| ১৬ ই জানুয়ারি, ২০১৫ রাত ১:৫৭

অন্যসময় ঢাবি বলেছেন: যদি সংবিধান ছাড়া রাষ্ট্র পরিচালনা করা অসম্ভব হয় তাহলে ধর্ম ছাড়াও মানুষের জীবন পরিচালনা করা অসম্ভব
ভালো লাগল, ধন্যবাদ

২৬ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৪:১৮

আনপ্রেডিক্টেবল ম্যান বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.