নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

মামা মনে আছে ? বাংলাস্তান থেকে বলতেছি

১৮ ই জুন, ২০১৩ রাত ২:২৯

মামা ভুলে গেছেন ? :#)

আরে কদিন আগে এক হিন্দু মেয়েকে জোর করে মুসলমান বানায় “ সহবত” করা হলো না? ওটা নিয়া বলি নাই কিছু, লেখিও নাই, কেন জানেন ?

দেখেন এই দেশ কিন্তু আপনার আমার না, “ঊনাদের”। উনারা এই দেশ জয় করছে না? আরে শাপলায় যে …।। আরে ভাই এত ভুলে গেলে হবে? আর বিজিত দেশে সব কিছু “যুদ্ধলদ্ধ মাল”। যা কিনা হালাল। আর এর মাঝে ঐ দেশের নারী,শিশু সব ই অন্তর্ভুক্ত । তাদের হালাল মাল তারা ভোগ করবে, আপনি আমি কে বলেন ?

আমরা শুধু তসবি গূনবো আর “ঊনাদের” কথা মেনে চলবো । তাতেই হবে, জান্নাত আপনার বেডরুমের পাশে এসে অপেক্ষা করবে, ভালো তো, ভালো না বলেন ?

দুনিয়ায় ক্ষমতা পাবো,মধ্যপ্রাচ্যের টাকা পাবো,দেশ আমার , দেশের মায়ের জাত নারী আমার, যখন যা খুশি করবো, আনন্দ নিতে ইচ্ছে হলে আরেকটা ২১ আগষ্ট তৈরী করে পটকা ফূটাবো, নিজের মত করে ধর্ম বানাবো, সূরায় নিজের নাম লাগাবো, আমার আন্ডারে ১০ লাখ ট্রেনিং নেয়া কর্মী থাকবে।আবার মারা গেলে জান্নাতে গিয়ে সরাবন তহুরা খাবো, ৭০ টা হুর থাকবে, গেল্মান থাকবে।

আরে আমি তো মেইন লাভ থেকে সরে গেছি !

বর্তমানে আসি, আরে উনি তো মালাউন ছিলেন, :(( কাফের কাফের, তারে মারলে সওয়াব হয়। তার কন্যারে নিয়ায় গেলে পাপ নাই। “সহবত” করলেও সওয়াব , আর তার উপর তারে মুসলমান বানানো হইছিলো !!!!! সওয়াবের বণ্যায় ভেসে যাইতেছেন উনারা ,

আর আপনি আমি কি করবো ?

কি আবার !হয় তাদের দলে যোগ দিয়া দুনিয়া ও আখিরাতে ফায়দা হাসিল করবো, :!> অথবা আমার বোনদের তারা নিয়ে যাবার আগেই নিজে জেয়ে দিয়ে আসবো তাদের হাতে। ভাবতেছেন তারা নিয়া যাবে কেমনে ? আরে ভোট দিয়া ক্ষমতায় আনতেছি না সামনের বার ? আর খুব বেশীদিন নাই, তারপরই দেশ রহমতের ঠ্যালায় কাত হয়ে যাবে। B-)

নিজেদের মাঝে ফাক রাইখা লাভ কি বলেন ? ফাকিস্তান তো বাংলার ভাই, ভাইয়ের নামের সাথে মিল না রেখে থাকা যায় ? জয় বাংলাস্তানের জয় B:-/

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.