নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

হতাসার বিন্দুমাত্র ছাপ

০৩ রা জুলাই, ২০১৩ রাত ৮:০২

কম করে হলেও দুই ঘন্টা ধরে দারায় আছি। না ম্যাডামের দেখা নাই। কি এত কাজ আল্লাই জানে, আমি পোলাটা আসছি এতদুর থেকে , তার মাথায় আমারে নিয়া ব্যাথা থাকবে না ? এমনিতে তার আমারে নিয়া সারাদিন মাথা ব্যাথা, খাইছি কিনা,ঘুমাইছি কিনা,দুপরের রোদে বের হইলাম ক্যান, ব্লা ব্লা ব্লা। আর আজ আসছি তার কাছে,নাও ম্যাডামের ভাব গেলো বেড়ে, আমারে দারা করায় রাখছে।

পিছন থেকে ঘুরে আসি। আমার বেস্ট ফ্রেন্ড ছিলেন উনি, আর মজার বিষয় আমাদের দুজনের জন্ম ঠিক একি দিনে,মানে একি বছর, একি দিনে। তার সাথে পরিচয় কত সালে যদিও মনে নাই, বাট এত দিনে দুজন দুজন চিনছি তা আপনার সাথে বাজি ধরে বলতে পারি।

মাঝে কত ঝড় গেলো, উনি আরেক জনের প্রেমে পড়লেন, আমিও আরেক জনের প্রেমে । অতঃপর দুজন একসাথে খাইলাম ছেকা, আমাদের অভাগা দুটার কপাল মনে হয় এক সাথে ফটোকপি করে বানাইসেন উপরের উনি। তারপর আর কি, আবার দুই অভাগা একসাথে, আড্ডা , শয়তানি করে ভুলে থাকা অতীত কে। এত কিছুর মাঝেও দেখা করা হয়ে উঠে নাই, হাতে টাকা থাকে না, নাহয় উনার হাতে সময় থাকে না। আজ সু্যোগ পাইতেই চলে আসলাম।

নাহ আমার তো আর সহ্য হইতেছে না। ও আসলে ওরে দিবো একটা রাম ঝাড়ি…।।

আচ্ছা এমন হতে পারে ও আগেই আসছে! আমার নাম্বার তো অফ চার্য নাই দেখে, কিন্তু আমাকে দেখে তো চেনার কথা। যদি না চেনে………।।খুজে দেখি

কোন টা হতে পারে, পুরো পার্কে মানুষ হাতে গোনা কয়েকটা। এর মধ্যে………।।

ঐ নীল ড্রেস পড়াটা আপু দুইটা? নাহ ওর মেয়ে ফ্রেন্ড নিয়া আসবে না,আর ও আরো লম্বা হবে।

খয়েরী আপ্পি টা তো অনেক সিনিয়ার, হবেই না

বাকি থাকলো সাদা ড্রেস পড়া আপু আর সাথে সানগ্লাস পড়া ভাইয়া টা। আমার দিকে পিছন ফিরে বসে আছে, একটূ ওদিক যেয়ে দেখে আসি, কিছুই অসম্ভব না।

……………………

এবার আমাকে চিনতে হয় নি, তুমিই চিনে নিছো আমাকে…… ঃশিমুউউউউউউউউউউউউল…………।।

সাদিকা !!!!!!!

হাই দোস্ত

ঃহাই, বাব্বাহ তুই দেখতে হেভি তো

ভাইয়া কে রে ?

ঃ প্রথম মিট, আর আমারে বাদ দিয়া ভাইয়ার খোজ ? ওকে বস তর সাথে অনেক গুলো কথা আছে, অনেক কিছু হয়ে গেছে আজ সকাল থেকে, ও নীরব, আজ সকালে আমাকে এমন করে প্রোপস করছে, আমি, আমি কি বলবো দোস……………

্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্,

হাসিমুখ করেই বসে ছিলাম সারাদিন, দুপুরে মিথ্যা বলে তোদের থেকে আলাদা হইলাম । ব্রম্মপুত্র নদীর পাড়ে এসে দাড়াইলাম,এই নদীটার সাথে অনেক দিনের সম্পর্ক আমার , ছোটবেলা টা কাটছে……।

একটা লেবু চা নিয়া, সিগ্রেট লাগায় বসলাম, চোখে হতাসার বিন্দুমাত্র ছাপ নাই, মনে তো আরো নাই, This Ain,t a song for the broken heart, ITS MY LIFE…………………………………

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.