নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

ভালবাসার গল্পঃ একটা খুন

০৫ ই জুলাই, ২০১৩ রাত ৯:২২

দেখো তুমি ভাল করেই জানো কত ভালবাসি তোমাকে। ভালবাসতাম বলবো না, সেই প্রথম দেখার পর দিন ,না পরদিন না, তোমাকে দেখার পর মুহুর্ত থেকে নিজের সব টা দিয়েই ভালোবাসি তোমাকে।

কবে দেখেছিলাম তোমাকে মনে আছে তোমার ? আমার কিন্তু সব মনে থাকে।

নাইমের বিয়েতে। মনে পড়ছে এখন ? ঐ দিন তোমাকে দেখে মুগ্ধ হয় নি এমন কাউকে খুজে পাওয়া বোধহয় এক কথায় অসম্ভব। কোমর পর্যন্ত নেমে যাওয়া চুলের ফ্রেমে ধবধবে সাদা মুখে কাজল আর নীল টিপ দেয়া মুখের ভার ধরে রাখা দেহটা নীল শাড়ির আড়ালে। এমন কি বিয়ের বর,পাসে নবপরিনিতা বউ পাসে রেখে নাইম টাও কেমন ড্যাবড্যাবে দৃষ্টি তে তাকিয়ে ছিলো তোমার দিকে। আমার অনেক হিংসে লাগছিলো, আমি সত্যিকার অর্থেই প্রেমে পড়ে গেছলাম তোমার। প্রেম করা হয়ে ঊঠে নি অবশ্য আমার দোষে। ঐদিন রাতেই নাইমের বউ এর কাছ থেকে তোমার সম্পর্কে জেনে তারপরেই না ঢাকা আসছি, আর সেই রাত ৩ টায় মা কে জাগিয়ে পাগল আমি জানাইছি আমার তোমাকে চাই।

আমার উচ্চবিত্য পরিবার ,দামি গাড়ী, মায়ের গলায় হীরের হার না কেমিক্যাল ইঞ্জিনিয়ার ছেলে কি দেখেই তোমার বাবা হুট করে রাজি হয়ে গেলো, ঐদিন ই বিয়ে।

তারপর কত ভালবাসছি তোমাকে ম৯নে পড়ে ? আমার ভালোবাসার অমর্যাদা করনি তুমি, নিজের সব টা দিয়ে ভালোবাসছো আমাকে। কত সুখেই আছি আমরা।কিন্তু………………।।

তোমার রুপ টা যে তোমার কাল জানো ?তোমায় নিয়ে কোথাও গেল সবাই কিভাবে তাকিয়ে থাকে দেখো তুমি ? বাইরে কি বলবো, নিচে রাস্তার মোরে দারিয়ে থাকা ছেলে গুলো ? বা আমার মামা, বা কাজের লোক আব্দুল চাচা ?

ওরা তোমায় দেখে কেনো ? তুমি না আমার?তোমার সব না আমার জন্য। আমি কাউকে দেখতে দিবো না, এটা আমি বন্ধ করেই ছাড়বো। সব লোক কে কি মেরে ফেলা যায় না ?

আমার গত বছর পুরস্কার পাওয়া আবিষ্কার টার কথা মনে আছে ? গাছে আগাছা নির্মুলে ওটা এজুগের সেরা জিনিস। সাদ, গন্ধ পানির মতই। কিন্তু কমিয়ে দেবে জীব কোষের বৃদ্ধি। ফলাফল ? আজ তোমার দিকে তাকিয়ে আমার নিজের উপর গর্ববোধ হইতেছে। মাত্র এক মাসেই কতটা বুড়িয়ে গেছো তুমি। মাত্র কয়েক ফোটা দিয়েছিলাম তোমাকে চায়ের সাথে। এতেই এতটা কাজ হবে বুঝতে পারিনি। তোমার শরীরের চামড়া গুলো ঝুলে পরছে,কথা বলার শক্তি নাই,নরার শক্তি নাই।আর গাধা ডাক্তার রা কি করবে, হা হা হা, এটা আমার আবিষ্কার,এখন কোথায় তোমার রুপ প্রেমিক রা ? নাই দেখো কেউ নাই, সুধু আমি আছি তোমার পাসে।

সেকি ! !!!!!তোমার চোখে ঘৃনা কেনো আমার প্রতি? রাগ করে না লক্ষিটা, আমি যে তোমার ভাগ কাউকে দিতে পারবো না।আর বেশীক্ষণ আমাকে ঘৃনা করতেও হবে না, আমার হিসেবে আর ঘন্টা ২ প তোমার ফুসফুস কাজ করা বন্ধ করে দিবে। এক কাজ কর এখন চোখ বন্ধ করে আমাদের সুখের সময় গুলো চিন্তা করতে থাকো, আমি যাই ল্যাবে, কাজ পরে আছে অনেক গুলো।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৪ শে এপ্রিল, ২০১৫ সকাল ৭:১৮

In2the Dark বলেছেন: গল্পটা অনেক অনেক ভালো লাগলো :) :)

এই লাইনটা আমার পড়া চরম কিছু গল্পের লাইনের একটি হয়ে থাকবে ^_^ "ঐ দিন তোমাকে দেখে মুগ্ধ হয় নি এমন কাউকে খুজে পাওয়া বোধহয় এক কথায় অসম্ভব।"

আর এই সিচুয়েশনটা দাড়ুননন "নাই দেখো কেউ নাই, সুধু আমি আছি তোমার পাসে।" ( :'( )

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.