নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

কবে ?

২৮ শে সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১০:৪৪

অনেকক্ষন, হুম অনেক ক্ষন ধরেই দারিয়ে মানুষ দেখতেছে ফয়সাল, মানুষ না অমানুষ বোঝার চেষ্টা করতেছে বললেও ভুল হবে না হয়তো। সমাজে বা পৃথিবীতে দুধরনের দূপেয়ে উন্নত মস্তিস্কের জীব আছে। সুমানুষ আর অমানুষ। যারা অন্যের দিকে তাকায়, অন্যের কথা ভাবে তারা সুমানুষ, যারা নিজের টা আগে বুঝে, পরে অন্যের কি হলো সে দিকে তাকায় তারা অমানুষ। এটা অবশ্য ওর নিজের থিওরী। কেউ মানে না, জানলে তো মানবে , নিচু স্তরের মানুষ কার্বন ডাই অক্সাইড বোমা বানাইলেও তা এলাকার অর্ধনগ্ন শিশুদের কাছে পটকা হিসেবে ব্যাবহার হতে পারে সর্বচ্চ, এর বেশী নাহ।

ও কি আসবে না ? সেই কখন থেকে ফোন দিতেছে, হু, মানা যায় গতকাল ই দেখা হইছে, তো আজ আবার দেখতে ইচ্ছে হইছে , এতে কি পাপ ? পাপের ব্যাপার টা অবশ্য আপেক্ষিক, আপেক্ষিক শব্দটা নিজেই আপেক্ষিক।

দুপুর দুটায় আশার কথা, এটাও অবশ্য আপেক্ষিক, ওনাকে বলা হইছিলো যেহেতু ৩ টায় কোচিং, ২ টায় আসেন। একটু কথা বলেই চলে যাবো, উনি “ জ়ী না , বাই “ বলে কেটে দিলেও মনের কোনে একটা ছোট আশা মনে হয় বেচে ছিলো, যার ফলাফল গত ৪০ মিনিট ধরে রাস্তায় দারিয়ে থাকা , গরম শরীর রোদে থেকে আরেকটু গরম হলেও মজাই লাগতেছে, এইটা নিয়া একটা থিওরী দারা করানো যায় না ? বিষে বিষ ক্ষয়, সো তাপে তাপ ক্ষয় ! এতে করে জরের রোগীকে রোদে নিয়া টানা ৬ ঘন্টা ৪৮ মিনিট দাড় করিয়ে রাখা হবে, নো প্যারাসিটামল, নো এনটী বায়োটিক।

একটা নির্দিষ্ট সময় পর পর ফোন দিতে দিতে কানের মধ্যে কলার টোন টা এখন ফোন কানে না থাকলেও অবিরত বেজে চলেছে, টিইইইইট, টিইইইইট।

হইছে, আর তো পারা যাইতেছে না, খুব রাগ লাগতেছে, ইচ্ছে করতেছে সব ভেঙ্গে ফেলতে, তার গলা টিপে ধরে জিগেস করতে ফয়সালের দাম এত কম ক্যান ?ফয়সাল কে নিয়ে এত খেলা ক্যান, ওকে নিয়া এত পরীক্ষা ক্যান, ওকে এত কষ্ট দেয়া ক্যান।

একটা রিকশা ডেকে নিয়ে তাতে ঊঠে বসে সানগ্লাসের আড়ালে লুকিয়ে থাকা দুফোটা পানি মুছে আবার নিজের অস্তিত্ত ফেরত নিলো নিজের থেকে, নিজেকে মনে করিয়ে কোন এক সময় এর একটা কথা, I,m a hacker, if I can crack youর mind then why not others ?

জোর করে একটা হাসি ফুটিয়ে তুলা দরকার এখন মুখে। মামার চায়ের দোকান টা চলে আসছে প্রায়, ওখানে নিজের আসল রুপ বা দুর্বলতা দেখানো যাবে না।

যেয়ে একটা সিগ্রেট নিয়ে, এক কাপ চায়ে একটা চুমুক দেবার সাথে সাথে ওনার ফোন, “বাবু আমি গোসলে ঢুকছিলাম গো”

………………..

…………………..

………… ?

………………. 

>……….

-আচ্চা কোচিং শেষে আসবো নে ওখানে, বের হয়ে একটা কল দিও।

ক্রমাগত শিখতেছে ফয়সাল, নানা ভাবে, নানা দিক দিয়ে। আজ ও চাইলেই রেগে যেতে পারে না, চাইলে নিজেকে ছোট করতে পারে, চাইলেই পারে নিজের অস্তিত্তে প্রশ্ন তুলে নিজেকে থামিয়ে দিতে , সব ই শেষ টা দেখার আসায়…।

“ কবে তোমার কথা শুনে, কতটা পথ

দেখবো ফিরে।

কবে …………। “



মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.