নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

ক্ষোভ আর একটা পুরুষ তান্ত্রিক লেখা।

১৫ ই জুন, ২০১৪ সকাল ৭:২৪

ক্রমস বড় হচ্ছি, প্রিয় মানুষ গুলো বড় হচ্ছে। সময় দেয়া যাচ্ছে না প্রিয় সামাজিক যোগাযোগের সাইট গুলোতে। অনেক দিন হলো বন্ধুদের সাথে অনলাইনে রাত জাগি না। ছেলে বন্ধু গুলো ক্রমস পুরুষ হয়ে উঠছে, মেয়েরা নারী। একটা ব্যাপারে অবশ্য মিল খুব চোখে পড়ে, খুব কম মানুষ বাদে প্রায় সবাই ই কর্পরেট হয়ে উঠছে। জীবনে যান্ত্রিকতা বরাবরের মত ঘৃনা করি এখনো। এখনো আবেগ কেই বেশী দাম দেই, নিজের লাভের আগে ভাবি অন্যদের ক্ষতির কথা। অপরাধবোধ গুলো এখনো পীড়া দেয়, তাই হয়তো ক্ষমা করে দিতে শিখছি।



আমি কি দুর্বল ? না, আমি দুর্বল না, আমি ওদের ভাষায় ছুপা ছাগু, তাই হয়েই থাকি না।



[জী এটা একটা এ্যালোকোহলিক স্ট্যাটাস, পরিবার এবং আমার লিস্টের নারীদের জন্য এর জন্য নিষিদ্ধ ]



আমার কাছে নিজেকে দেখানো নোংরামী মনে হইছে সবসময়, এখানে আছি, এটা খাচ্ছি, এর সাথে এখানে গেলাম এগুলো ফেসবুকে লিখে মানুষ কে দেখানো ন্যাসরামী ই মনে হইছে সব সময়।





ফ্রেন্ড লিস্টে অনেকেই আছেন, কজন আর কদিন থেকে চেনেন আমাকে, কতটাই বা জানেন আমার সম্পর্কে, কিছুই না। আমি যতটা জানতে দিতে চাইছি, ততটাই। নিজ অপরাধ গুলোর ব্যাপারে আমি অত্যন্ত সাবধানী, সো অন্যদের ব্যাপার গুলো খুব সহজেই চোখে পড়ে যায় আমার। কত আসলো গেলো চোখের সামনে দিয়া।



চোখের সামনে দেখা ছ্যাকা খাওয়া আপুটার দুদিন পড়েই অমুকের সাথে অমুক খানে আছি দেখতে দেখতে ঘেন্না ধরে গেছে, খেতে গেলে স্ট্যাটাস দেন, লিটনের ফ্ল্যাটে গেলে দেন না কেন আপু ? তখন কই থাকে আপনার ক্যামেরা ? সেলফি তুলতে তখন বাধে কেন ?



আরো মজা পাই এক পরিচিত আপুর ফটো তে। সেখানে লাভ ইউ ধরনের কমেন্ট করেন দেখি প্রায় ই দুই ছেলে। উনিও দেখি সুন্দর মি টু রিপ্লাই দেন লজ্জা মাখা হাসিমুখে। ঘটনা কি ? কারে কয় ? অবশেষে আবিষ্কার হইলো ছেলেদের একে অন্যকে ব্লক করা। পাস পাইলো কই ? বিশ্বাস হতে চায় না নাকি আপুর তার বি এফ কে, তাই পাস নিয়ে নিয়েছেন শুরুতেই।



এখন প্রশ্ন দুটা কেন বা দুজন কেন । ( দুটা বললাম কারন আমার ধারনা আপুর কাছে তার ইয়ে রা প্রডাক্ট, মানুষ না ) একজন বিদেশ থাকেন, ভালো টাকা আয় করেন, তার সাথে বিয়ে ঠিক ঠাক, অন্যজন কুল হ্যাণ্ডসাম টাকা ওয়ালা বয়ফ্রেন্ড, এনি আপুর বর্তমান মানিব্যাগ।



এই আপুর আবার খুব গায়ে লাগবে তার পুত পবিত্র জামাই কে এইডস রোগী হিসেবে সনাক্ত করলে। ট্রাস্ট মি, কুকুরের সাথে মানুষের বিয়ে হয় না। আপনি নিজেকে আপনার প্রেমিক জুগলের কাছে পুতপবিত্র দেখাতে পারলে তারাও পারেন, আপনার থেকে কোন কোন অংশে বেশী ই পারেন । হাজার হলেও পুরুষ তো। কটা পুরুষ ঘাটছেন আপনি ? কতটা জানেন পুরূষদের সম্পর্কে, কটা দেবতার নাম জানেন যে তাদের নামে দিব্যি দিয়ে বলবেন আপনি পবিত্র ? আপনার ভবিষ্যত সঙ্গী খানিক টা বেশী ই জানেন না আপনার থেকে আপনি শিওর ?



ক্ষোভ টা আমার না,পুরুষ নামে একটা জাতির, যাদের সৃষ্টি করা হয়েছিলো সেরা হিসেবে, বিবেক, বুদ্ধি , শক্তি দিয়ে যাদের গড়ে তোলা হয়েছিলো একক হিসেবে। এই জাতির একটা ছেলে গতরাতে প্রেমিকার ধোকা খেয়ে সুইসাইড করার চেষ্টা করে হাসপাতালে এখন।( তার লজ্জা বোধ সম্পর্কে আমার ধারনা থাকায় নাম পরিচয় প্রকাশ করলাম না ) তার সাথে যা হইছে তা অন্যায়।



আপুটারে সামনে পাইলে তার মুখে একদলা থুতু ছিটিয়ে দিয়ে বললাম "ছেলে মানুষের ইয়ে খেয়ে মন ভরে না ? নিজে নিজের শরীরের দাম দেন না, আবার দাম চান ?আবার কোন মুখে কস ছেলেরা ধরে করে ছেরে দেয় ?"



ছেলেটা। মরবি ছাদে যায়া লাফ দে, ট্যাবলেটঁ খায়া কেউ মরছিলো শুনছিলি হালা কাপুরুষ। স্বুস্থ্য হই আমার এই পোস্ট দেখার আগে তুই ও "ওদের মত" হয়ে যা এই কামনায় একটা বাজে লেখা শেষ করলাম।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুন, ২০১৪ দুপুর ১:৪২

ওসিরিস টিমোন বলেছেন: লেখায় পেলাস

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.