নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

ভোর বেলা পিছন দিকে তাকাই

১৮ ই জুন, ২০১৪ ভোর ৫:৩৭

২০১১ সালের শেষের দিক টা হবে মনে হয়, ঠিক মনে নাই, সে সময় টায় অনুভুতি গুলো ভোতা ছিলো, হারিয়ে গেছে অনেক স্মৃতি মাথা থেকে, সো সঠিক দিনক্ষন ইয়াদ নাই।

নুশরাতের সাথে সম্পর্কের ৭ মাসের মত পার হইছে, এর মধ্য ওর বাসায় জানছে। ওরে বাসায় নিয়ে যেয়ে মারধর করছে, তখন ও রাজশাহী মেডিকেলের ছাত্রী হোস্টেলে থাকতো। এক সময় বাসা থেকে ওর মোবাইল নিয়ে নিলো। বেচারী দোকানে যেত ছোট ভাইটারে সাথে নিয়া, সেখান থেকে ফোন দিত।



ওর ফোন তো নিয়া নিছে, বেচারী আমার সাথে কথা না বলে থাকতে পারতো না । খুব ধনী পরিবারে ছিলো না, ওর কানের সোনার দুল ছিলো এক জোড়া, বিক্রি করে ফোন কিনে আমারে ফোন দিয়ে সে কি খুশি সে। পাগলী ছিলো, খুব কেয়ারফুল ছিলো, আমার দেখা শুদ্ধ আর ভালো মানুষ ছিলো ।



একসময় হুট করেই বাজে ব্যাবহার শুরু করলো। কথায় কথায় রেগে যেত, ঝারতো, পরে কাদতো। এর অনেক পরে অবশ্য কারন টা স্বিকার করছে, যাতে আমি নিজে থেকে সরে যাই ওড় থেকে, আমিও ঘাউরা মাল ছিলাম, যেতাম না দূরে। একদিন বলেই দিলো, সম্ভব না। কারন গুলো বললো। আমি হাসিমুখেই বললাম আচ্ছা। একটু পরে আবার ফোন। আমার নাকি তার উপরে অধিকার আছে, আমি যেন তাকে যেয়ে নিয়ে আসি, বাসায় নিয়ে গেলে তার আর কিছু করার থাকবে না।



আমি তখন ছোট মানুষ, কিভাবে সংসারের চিন্তা করি। তবু বুঝাইলাম, আরেকটু চেষ্টা করতে বললাম। ও বললো আর পারতেছে না । " আমারে নিয়া যাও শিমুল"..................।।



পারি নাই, আমি পারি নাই সে সময় টায়। ও চলে গেছে, কেউ জিগেস করলে কি বলবো তাও বলে গেছে, সবাই জানে নুশরাতের বিয়ে হয়ে গেছে, আমি জানি ও এখনো আছে, থাকবে। আমার করা কাজ টা ভুল ছিলো, তখন এত জানতাম না , বুঝতাম না, আমার মধ্যে তখন ভালোবাসা বোধ টাই আসে নাই। সবাই করে, আমার করা লাগবে, এজন্য প্রেম করা। মুল্য দিতেছি এখন।

পদে পদে অবহেলিত হইতেছি, লাত্থিগুতা খাইতেছি । যাহোক তবু টিকে আছি, সবি টিকে থাকে, ভালবাসা রে জীবন ভাবলে জীবন, কিছু না ভাবলে কিছুই না।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুন, ২০১৪ দুপুর ১২:০৯

মৃদুল শ্রাবন বলেছেন: 'পদে পদে অবহেলিত হইতেছি, লাত্থিগুতা খাইতেছি'

কার কাছে?.

১৮ ই জুন, ২০১৪ রাত ৯:০৯

কিছুটা অসামাজিক বলেছেন: বর্তমানের কাছে

২| ১৮ ই জুন, ২০১৪ বিকাল ৫:০৩

নামগোত্রহীন বলেছেন: সমেবদনা রইল।

১৮ ই জুন, ২০১৪ রাত ৯:১০

কিছুটা অসামাজিক বলেছেন: ধন্যবাদ ভাই, সামলে নিছি এ বছরগুলোতে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.