নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

শিরোনামহীন একটা ফেসবুক সেলিব্রেটী রিলেটেড লেখা।

২২ শে জুলাই, ২০১৪ ভোর ৬:২৫

কে কি করলো, কার ইনবক্সে লুলামী কেমন সেটা নিয়া আমার মাথা ব্যাথা একেবারেই নেই। কিন্তু যখন দেখি একজন ভালো মানুষ কে অপমান করা হচ্ছে খুবি খারাপ লাগে। দুটা ঘটনা বলি শুনেন।



আরিফ আর হোসাইন, তাকে না চেনার কোন কারন নেই, বাংলাদেশ ফেসবুকের সবথেকে পপুলার মানুষ তিনি। বড় কাউকে দেখলে স্বভাতই কারো কারো হিংসে তে গা জ্বলে। এদের কয়েকজন মিলে তাকে খারাপ করতে নামলো। তার একটা স্ট্যাটাসে নিজেদের ফেক আইডি থেকে অটো লাইক মেরে সেটা সবাইকে দেখাইলো আরিফ ভাই অটো লাইক ব্যাবহার করেন। শুরুতে বেশির ভাগ মানুষ পাত্তা না দেয়ায় প্রায় সব স্ট্যাটাসেই অটো লাইক মারতে থাকলো এই চক্র, তাদের কথা শুনে নাচতে শুরু করলেন নতুন পুরাতন অনেকেই। কিন্তু তাকে নিয়ে দুলাইন লেখার আগে কেউ ভাবলেন না মানুষ টা কে, কি কি দিয়েছেন তিনি আমাদের। যে মানুষ টা একটা স্ট্যাটাস দিয়ে এক ব্যাগের যায়গায় হাজার ব্যাগ রক্ত জোগার করে দিতে পারতেন , ইভেন্ট করে একদিনে বুরিগঙ্গার ছাফ করে ফেলতে পারতেন অনেকদুর তাকে আমাদের দরকার আছে বৈকি। এখন তাকে আগের মত নিয়মিত দেখি না, প্রায় কারো মেসেজ ই দেখেন না। তার অভিমান টা কোথায় এতদিনেও কি চোখে পড়ে নি আপনাদের কারো ? কতগুলো জীবন বাচতো উনি রক্ত চাই পোস্ট দিলে তা ভেবে দেখেছেন ? সে লোক টা যদি রক্ত না পেয়ে মারা যায় তার খুনি কে ? জী আপনি যদি আরিফ আর হোসাইন কে পচিয়ে আনন্দ নিয়ে থাকেন, তার খুনি আপনি।



মাজহার মিথুন। এনাকে সম্ভবত অনেকেই চিনবেন না, আমার দেখা সেরা লেখক গুলোর একটা। তাকে নিয়ে নারী ঘটিত ব্যাপারে একবার কিছু কুচক্র খুব মাতামাতি শুরু করলো। আমার সাথে সম্পর্ক ছিলো খানিক টা অন্যরকম, কষ্টে থাকলে জানাইতাম, তার একটা ব্লগ ছিলো, আমি ই করে দিয়েছিলাম, একদিন ও সেটা নিয়ে কাউকে জানাইতে দেখি নাই। যাহোক, তাকে আমি লিঙ্ক দিয়ে দেখাইলাম, ভাই তোমার নামে এগুলা কি শূরু করছে সবাই। তার একটা ছোট্ট উত্তর " আমাকে নিয়ে লেখালেখি করে আনন্দ পাচ্ছে,পাক না" । নাই সে মিথুন দা, আমার মিথুন দা, ফেসবুকে লগিন করে যার ওয়ালে প্রথমে ঢু মারতাম সে মিথুন দা নাই।

আমি জানি না আমার চোখে পানি চলে আসছে, আমি একজন রোবট গত্রিয় মানুষ, আমার এসব মানায় না, যাক বর্তমানে ফেরত আসি।



সিডাটিভ হিপনোটিক্স , আমার দেখা একজন ভালো লেখক, একজন যোদ্ধা, সামুতে তার লেখা পড়তাম নিয়মিত, সে লোক টারে নিয়া এখন শুরু হইছে সে নোংরা খেলা। আপনাদের এত হিংসে কেন ভাই, আপনাদের নিজেদের মাথা বলে কি কিছু নেই ? স্ট্যাটাস মারার আইডিয়া খুজে পান না ? একটা বই লিখবো "১০১ স্ট্যাটাস আইডিয়া" নামে ? না একটা ওয়েবসাইট খুলে ফেলবো আপনারাই বলূন।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২২ শে জুলাই, ২০১৪ সকাল ৮:৪৪

দুঃখী__ বন্ধু বলেছেন: সিডাটিভ কে ব্যাপারটা চোখে পড়েছে। যে ব্লগারদের শ্রদ্ধা করতাম, তাদেরকে এতে ইনভলব দেখে মন খারাপ হয়ে গেলো। :(

২| ২২ শে জুলাই, ২০১৪ দুপুর ২:০৩

কিছুটা অসামাজিক বলেছেন: অনেক গুলা খারাপ লাগা নিয়েই লেখলাম রে ভাই

৩| ২২ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:৫৮

কামরুল ইসলাম (সুমন) বলেছেন: এটা নিয়ে সিডাটিভ কিছু বলেন না কেন?

৪| ১০ ই সেপ্টেম্বর, ২০১৭ রাত ১২:৪৪

ইমতিয়াজ আহেমদ বলেছেন: earki তে কিন্তু মাঝে মাঝেই মিথুনদা আর বৃত্ত (সিডাটিভ) ভাই লেখেন ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.