নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কিছুটা অসামাজিক

অনলাইনে করে খাই। লিখতে ভালোবাসি। আমার সেন্স অফ হিউমার ত্যারা।

কিছুটা অসামাজিক › বিস্তারিত পোস্টঃ

অনেক গুলো দেশ উদ্ধার করে ফেলছেন, এবার থামেন। (একটা ছবির ব্লগ)

০৬ ই জানুয়ারি, ২০১৫ রাত ৮:২৭

কি হয়, না হয় সে খোজ আমজনতা বিশেষ করে আমার মত যারা কোন ছোট শহরে থাকেন তাদের না ভাবলেও চলে। এ শহরগুলোতে রাজনীতির কালো থাবা ততটা প্রভাব বিস্তার করতে পারে না। দেখা যায় দুপক্ষ মুখোমুহি, তাদের কারো না কারো মিচুয়াল কোন ক্লোজ ফ্রেন্ড থাকেই। এড়ানো যায় সহিংসতা।
ঢাকার হাল অবশ্য ভিন্ন, এ শহর টায় বেশীর ভাগ মানুষ বাইরে থেকে আসেন, অর্থাৎ উড়ে এসে জুড়ে বসা আরকি। যেহেতু বহু যায়গার লোক এখানে, তার উপর কেন্দ্রবিন্দু সো এখানে ক্ষয়ক্ষতির পরিমান হয় অনেক বেশী। ভাংচুর, আগুন লাগানো নিত্যদিনের ঘটনা।

একবার চিন্তা করেন, একটা লোক বাসের ড্রাইভার, ও বেচারা গাড়ি চালাবে না রাজনীতি করবে, বেছে বেছে তবু তাদের পরিবহনেই আগুন লাগানো হয় । ধনীদের গাড়িতেও হয়তো লাগানো হয়, তবে সেগুলোর মোটা টাকার বিমা করানো থাকেই।
তো ভাই, কবে খবর শুনছেন কোন মন্ত্রী এমপির গাড়িতে আগুন লাগানো হয়েছে ? নাহ হয় না, বেছে বেছে নিরীহ লোকেদের ই টার্গেট করা হয়। তাতে পালটা মার খাবার সম্ভাবনা নাই যে !!!!

আমার ব্যাক্তিগত মতামত টা দেই ? যারা এ ধরনের কাজ করতেছেন তাদের পুরুষ্যত্ত্বেই সন্দেহ আমার, এত পারেন আপনারা এই গরীব নিরীহ লোকেদের পেছনে না লেগে পারলে যা বলেন করে দেখান।

একজন গরীব বাস চালক কে ধরে পিটিয়ে রাস্তায় নামিয়ে তার বাসে আগুন দিয়ে নিজেদের ভাবেন কি আপনারা ? খুব সাপোর্ট পাবেন এতে আপনারা জনগনের ? দলের নীতি নির্ধারক দের বদলান, সেগুলো বলদ হয়েছে, মানুষ হয়নি।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.