নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি তোমার পল্লবে বসে আমাকে প্রসারিত করতে চাই।

নারী নির্যাতন বন্ধ করুন। যৌতুককে না বলুন। বাল্যবিবাহ থেকে সমাজকে রক্ষা করুন।

ভিটামিন সি

ঘোলা জল আর ঝরা পাতা মূল্যহীন। ঘোলা হওয়ার আগে বা ঝরে পড়ার আগেই কিছু একটা করা উচিত।

ভিটামিন সি › বিস্তারিত পোস্টঃ

আমি ফখরুদ্দীনের সরকার চাই।

১৪ ই মার্চ, ২০১৪ সকাল ৯:৫৭

আমি গনতন্ত্র, স্বৈরতন্ত্র, এক নায়ক তন্ত্র বুঝি না। আমি আমার জীবনে এরশাদ থেকে শুরু করে বর্তমান হা সি না সরকার পর্যন্ত দেখতেছি। ফখরুদ্দীনের সময় ছাড়া আর কোন সময়ই দেশের জনগন বা আমি ভালো ছিলাম না। তাই আমি আবারও ২০ বছরের জন্য ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই। ফখরুদ্দীনের সরকার চাই।

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৪ ই মার্চ, ২০১৪ সকাল ১০:০৩

হাসিব০৭ বলেছেন: আমিও চাই মন থেকে চাই।

১৪ ই মার্চ, ২০১৪ সকাল ১০:১৮

ভিটামিন সি বলেছেন: ধন্যবাদ আপনাকে।

২| ১৪ ই মার্চ, ২০১৪ সকাল ১০:৫০

মোহাম্মদ নাজমুল ইসলাম বলেছেন: অনেক দিন আগে আপনার একটি লেখা পড়েছিলাম।খুব সুন্দর লিখেছিলেন। সেই থেকে আপনাকে খুজি ব্লগে লেখা পড়ার জন্য। হয়তো আপনি যখন আসেন তখন আমি আসিনা।

সহমত আপনার ব্লগের কথার সাথে।

ধন্যবাদ।

১৪ ই মার্চ, ২০১৪ সকাল ১১:৪০

ভিটামিন সি বলেছেন: ধন্যবাদ আপনাকে। কি জানি ভালো কিছু লিখেছিলাম কিনা। আমি তো পাগলা টাইপের মানুষ। কাজের চাপ থাকলে অফলাইনে থাকি। ফ্রি থাকলে অনলাইনে থাকি।

৩| ১৮ ই মার্চ, ২০১৪ রাত ১২:৪৬

রাসেলহাসান বলেছেন: ফখরুদ্দীন খারাপ ছিলনা! তবে আমার একটাই কথা, দুই নেত্রী বাদে একজন নতুন নেতৃত্ব চাই! এবং সেটা অবশ্যই পুরুষ হতে হবে। এই দুই দলের বাইরে হতে হবে। একেবারে নতুন শক্তি চাই!!

০১ লা এপ্রিল, ২০১৪ রাত ৮:১৫

ভিটামিন সি বলেছেন: এটা তো আমিও চাই। কিন্তু সেই পুরুষটা কে যার এই ক্ষমতা আছে। সবাই ভায়াগ্রা সেবন করা পাবলিক। কারও তো খাড়ায় না।

৪| ১৮ ই মার্চ, ২০১৪ রাত ১:২১

তুষার মানব বলেছেন: রাসেলহাসান বলেছেন: ফখরুদ্দীন খারাপ ছিলনা! তবে আমার একটাই কথা, দুই নেত্রী বাদে একজন নতুন নেতৃত্ব চাই! এবং সেটা অবশ্যই পুরুষ হতে হবে। এই দুই দলের বাইরে হতে হবে। একেবারে নতুন শক্তি চাই!!

০১ লা এপ্রিল, ২০১৪ রাত ৮:১৫

ভিটামিন সি বলেছেন: ওই জবাবটাই দ্রষ্টব্য।

৫| ০৬ ই এপ্রিল, ২০১৪ সকাল ১০:৫৪

এন ইউ এমিল বলেছেন: কয়ডাদিন ফখরুদ্দিন ছিল আর আমাগো পাছায় চুলকানি মুরু হইছিলো,

কত সমালোচনা করছি, খালেদা হাসিনার লাইগা দরদ উতলাইয়া পরছিলো,

এখন কি খুব মাজা লাগতাছে?

০৭ ই এপ্রিল, ২০১৪ দুপুর ২:৪০

ভিটামিন সি বলেছেন: হেয় বেডা নাহি অনির্বাচিত সরকার আছিলো। তাইলে কইতে অয় হেই অনির্বাচিত বেডায় যে কয়ডা উন্নয়নমুলক প্ল্যান করছিল দুই বছরে, সরকার নির্বাচিত অইয়াও ৫ বছরে তা বাস্তবায়ন করবার পারল না। পরে আবার অটো রিনিউ কইরাও জনগনের মন যুগাইতে পারতেছে না। অথচ ওই বেডায় দুই বছরেই কিছু কইরা দেখাইছিল আর আমগোরে ইট্টু শান্তিতে রাইতে ঘুমাইতে দিছিলো। তহন পনেরো দিনেও পত্রিকার পাতায় একটা খুন, ডাহাতি বা ধর্ষনের খবর চশমা দিয়া খুইজ্যা পাওন যাইতো না; আর এহন..........

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.