নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জিবন সুন্দর কেবল উপভোগের জন্য নয়, অন্যের জন্য কিছু করা উচিৎ সবার ।

রিয়াদ ফেরারী

Wait

রিয়াদ ফেরারী › বিস্তারিত পোস্টঃ

আমি ধর্ষিত

১০ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১২:৩৭

গত শনিবার দিনটি ছিল ০৭/০২/২০১৫ ইং তারিখ। অন্য দিন গুলোর মত স্বাভাবিক ছিল দিনটি । যথারিতি সকালে ঘুম থেকে উঠে নাস্তা সেরে অফিসের দিকে রওনা হই । সকাল ৯.৩০ মিনিটে আমার অফিস শুরূ এবং ৬.৩০ মিনিটে শেষ । অফিস শেস করে আমি এক কলিগ-কে সাথে নিয়ে কারওয়ান বাজারের উদ্দেশ্যে রওনা হই । কলিগ পথিমধ্যে নেমে যায় আর আমি কারওয়ান বাজারের দিতক চলে যাই ।
কারওয়ান বাজারের কাজ শেষ করে একটা রিক্সা নিয়ে কাঝিপাড়ার উদ্দেশ্যে রওনা দেই । রিক্সা যখন আই.ডি.বি ভবনের আগের মোড়ে দাড়ায় ঠিক তখন থেকে আমার ধর্ষন শুরু হয় । ধর্ষনটা কেবল আমার শারিরিক ভাবেই হয়নি মানুশিক ভাবে ও হয়েছে ।
ট্রাপিক সিগন্যালে রিক্সা আসতেই এক দল হিজরা আমাকে ঘিরে ধরে । তারা আমার কাছে টাকা দাবি করে । আমি তাদের বলি যে, এত টাকা কেন দেব ১০টাকা নাও। আর শুরু হয় আমার উপর ধর্ষন ।একজন-তো আমার ...... উপর হাত দিয়েই বসলো, অন্যজন বলছে টাকা দে না হয় তোকে ........ দিবো । আমি যতই বলি কাল তো টাকা নিলা আর আমার উপর চরাও বেশী হয় । এক সময় আমি পুলিশের কথা বললে বলে পুলিশ আমাদের কিছু করথে পারবে না । প্রয়োজনে পুলিশ-কে ....... দেব । আমি পুরো থ থ ।
অবশেষে আমি ১০ টাকা বিনিময়ে মানসিক ভাবে ধর্ষন এর শিকার হয়ে বাসায় আসি । সবচেয়ে সমস্যা হলো ওরা ভাল কথা বলে না , এবং আশে-পাশে যারা থাকে তারা মজা নেয় ।
অবশেষে আমি এই ধর্ষন এর প্রতিকার চাই ।

রিয়াদ ফেরারী

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১২:৪১

আহলান বলেছেন: হুম ....

২| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৫ বিকাল ৩:২৭

এসব চলবে না..... বলেছেন: আগারগাও মোড় একটা মগের মুল্লুক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.