নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জিবন সুন্দর কেবল উপভোগের জন্য নয়, অন্যের জন্য কিছু করা উচিৎ সবার ।

রিয়াদ ফেরারী

Wait

রিয়াদ ফেরারী › বিস্তারিত পোস্টঃ

ভি.আই.পি অথবা ভি.ভি.আই.পি এর একটা তালিকা চাই ।

০৭ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:৩০

শুভ সকাল সকলকে । আসা করি সবাই ভাল আছেন । আমি ও ভাল আছি তবে খুব জানতে ইচ্ছা করে আমাদের দেশে ভি.আই.পি অথবা ভি.ভি.আই.পি সংখ্যা কতো এবং ভি.আই.পি অথবা ভি.ভি.আই.পি সংঙ্গা কি ? সরকার কি একটা তালিকা দেবেন নাকি কোন ঠিকানা দেবেন যেখানে থেকে তালিকা সংগ্রহ করতে পারি । আমি আজ লিখতে বসেছি কেবল দুঃখ আর কষ্ট নিয়ে।
আজ সকালে অফিসের উদ্দেশ্যে বের হই কাজীপাড়া বাসা থেকে । গলি থেকে প্রধান সড়কে ওঠার আগে ট্রাফিকের হাত ভি.আই.পি যাবে ।অাামি বিনয়ের সাথে তাকে অনুরোধ করি ভাই আমার অফিসে যেতে হবে, আমি একটু পাশ দিয়ে চলে যাই । ট্রাফিক যে ভাবে চোখ রাঙ্গালো তাতে মনে হল আমি অনেক বড় একটা ভূল করেছি । যাই হোক ভি.আই.পি গাড়ি চলে যাবার পর আমি রাস্তায় উঠি । কৌতুহলী হয়ে গাড়ির সাথে এগুতে থাকি দেখি গাড়িতে এক মহিলা বসা । গাড়ির কোন রেজিঃ নম্বর নেই, গাড়িতে ফ্ল্যাগ ইস্ট্যান্ড রয়েছে । কে ভি.আই.পি তা যানা হলো না ,তবে জানা হলো ভি.আই.পি আইন ভঙ্গ করেছে এবং আইন রক্ষাকারী বাহিনী তা সাহায্য করছে ।

বাইক নিয়ে বনানী ১১ এর মাথায় আসতে বিসাল জ্যাম, রিক্সা ব্রিজের ওপোর উঠতে পারবে না । ব্রিজের গোরায় নাকি কোন ভি.আই.পি এর বাসা ।ওখানে ১০ মিনিট পর জানতে পারলাম ভি.আই.পি বের হবে তাই রাস্তা বন্ধ । হাঃ হাঃ হাঃ কি সুন্দর আমার দেশ !!!!!!!!

এবার আসি গতকালকের সন্ধ্যায়- অফিস শেষ করে বের হলাম বাসায় যাবো , রাস্তা আটকানো ভি.আই.পি এর জন্য । প্রায় ১ কিলো জ্যাম, ভাই আমি বাইক চালাই তাই আমি যানি ১ কিলো রাস্তা কতটুকু ।

ঈদের ২ দিন আগে দেশে যাচ্ছি পাটুরিয়া ফেরী ঘাটে ফেরীতে উঠতে দিচ্ছে না, ভি.আই.পি যাবে তাই । কিন্তু অবশেষে দেখা গেল ভি.আই.পি আর কেউ না কোন এক রাজনীতি বউ। আবার ও হাসি পেলো আমার তবে তা কষ্টে ।


রিয়াদ ফেরারী

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.