নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জিবন সুন্দর কেবল উপভোগের জন্য নয়, অন্যের জন্য কিছু করা উচিৎ সবার ।

রিয়াদ ফেরারী

Wait

রিয়াদ ফেরারী › বিস্তারিত পোস্টঃ

মাহফুজা এবং একটি শাহাদাত

১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:০৩

বেশ কিছু দিন থেকে একটা নিউজ খুব পত্রিকাতে দেখ যাচ্ছে শাহাদাত এবং তার স্ত্রী-কে খুজে পাওয়া যাচ্ছে না বা শাহাদাত এবং তার স্ত্রী কি গা ঢাকা দিলো শিরোনামে । আমি নিউজ হেড লাইন পরে প্রথমে একটু ভয় পেয়ে ছিলাম যে, শাহাদাত এর আবার কি হলো । সে-তো একজন খেলোয়ার , রাজনীতিবিদ না যে গুম হবার আশংক্ষা আছে । যাই হোউক খবর-টি পড়ে আমার ভূল কাটলো সাথে শাহাদাত এর উপর প্রচন্ড ঘৃণা হলো । একজন উচু মাপের খেলোয়ার এবং তার স্ত্রী এটা করতে পারে তা ভাবতে কষ্ট হয় । তার পারিবারীক পূর্ব ইতিহাস আমার জানা নেই তবুও সে যে পরিবার থেকে আসুক না কেন ,জাতীয় দলের অন্য খেলোয়ারদের সাথে মিশে তার মানবিক উন্নয়ন হওয়া উচিৎ ছিল । যদিও শাহাদাত একা নয় ,ইদানিং আনেক খেলোয়ারদের নিয়ে কথা উঠছে ।

আজ সকালে প্রথম আলোতে দেখলাম যে , মাহফুজার পায়ের হাড় ভেঙ্গে দিয়েছে শাহাদাত এবং তার স্ত্রী । অবশ্য এটা শাহাদাত এর দোষ বললে হবে না । কারন ক্রিকেটর রূবেল তো এ্যাড করেছেন ভাঙ্গা দিবানি, সুতরাং সেটা শাহাদাত করলো না হয় । মাহফুজাকে তারা প্রতিদিন মারতো এর দোষ ও শাহাদাত না , কারন মাসরাফি বলেছিল ধরে দিবানি ।তাই শাহাদাত আর তার স্ত্রী ধরে ধরে মারতো ।

যাই হোক আর ফাজলামো না , এবার আসি কাজের কথায় -- আমরা শাহাদাত এবং তার স্ত্রী এর সুস্ঠু তদন্ত সাপেক্ষে বিচার চাই । আর চাই না কোন শিশুর এমন অবস্থা হয় ।


রিয়াদ ফেরারী

মন্তব্য ৫ টি রেটিং +২/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:১৭

বিদ্রোহী ভৃগু বলেছেন: নিজে জাতীয় দলের খেলৌয়াড়! এই ভাবনাওটো তার আচরণে মানবিকতা আনতে পারতে! নাকি পরিচিতির নেগেটিভ ফল চরিত্র বেশী পড়েছে!!!

যাই হোক দাবীতে একমত!

২| ১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:৩৮

বিচার মানি তালগাছ আমার বলেছেন: কাউকে দিয়ে তো শুরু হবে সচেতনতা। রুবেলের পর এখন কেউ প্রেম করতে সাবধানী হবে, শাহাদাতের পর এখন কেউ কাজের মেয়ে নির্যাতন করতে সাবধানী হবে। তবে কাজের মেয়ে নির্যাতন তো অনেক পুরোনো একটা সমস্যা। কত শিল্পপতি, আর্মি অফিসার, ডাক্তার - সমাজের উঁচু তলার মানুষরা ধরা খেয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত কারো কিছু হয় না। মনে হয় গরীবদের মোটা অংকের টাকা দিয়ে সব সেটেলড করে। এবারও তাই হবে। যাকে বলে মুচলেকা।

৩| ১০ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:৪৭

তানভীরএফওয়ান বলেছেন: শাহাদাত উচু মাপের খেলোয়া......। X((

both of them give punish like they delivered

৪| ১৭ ই অক্টোবর, ২০১৫ দুপুর ২:২৬

৩ তারকা বলেছেন: একমত

৫| ১৭ ই অক্টোবর, ২০১৫ দুপুর ২:৩৯

শাহাদাত হোসেন বলেছেন: শাহাদাত নামটা শুনলে এখন নিজেই লজ্জা পাই ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.