নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জিবন সুন্দর কেবল উপভোগের জন্য নয়, অন্যের জন্য কিছু করা উচিৎ সবার ।

রিয়াদ ফেরারী

Wait

রিয়াদ ফেরারী › বিস্তারিত পোস্টঃ

। রাস্তায় জ্যম এর জন্য প্রসাশন দ্বায়ী ।Y/N

১৫ ই নভেম্বর, ২০১৫ দুপুর ১২:৪৬

শীতের আগমনের হালকা ঠান্ডা আমেশে আসা করি সবাই ভাল আছেন । ###আমি আসলে এমন একটি বিষয় নিয়ে লিখছি যা আগেও লিখেছি । লিখতে চাইনা কিন্তু হয়তো দ্বায়বদ্ধতা থেকে লিখি । সকালে অফিসে আসছিলাম, যথারিতী আমার যাতায়াতের পথ মিরপুর কাজীপাড়া থেকে লিংক রোড হয়ে প্রধান মন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বনানী চেয়াম্যান বাড়ীগোলি দিয়ে গুলশান ১ । যাতায়াতের পথটা বলার কারন যাতাতে আপনি একটু বুঝতে পারেন কি পরিমান জ্যম থাকে সাধারনত । সকালের দিকে মুলতো বনানী থেকে ফার্মগেটের দিকে গাড়ির চাপটা একটু বেশী থাকে ।

মূল কথায় আসি, লিংক রোডে শেষ মাথায় অর্থাৎ এস.এস.এফ এর অফিসের সামনে আসতেই জ্যম । তবে জ্যমটা রং সাইড দিয়ে আসা কিচু পতাকা দন্ড গাড়ির কারনে । পুলিশের গাড়ি আগে তার পর একটা পাজেরোতে কোন বড় পুলিশ অফিসার তার পরে একটা ইউ.এন এর পতাকা লাগানো গাড়ি তার পর একটা কার যাতে একজন বসা । রাস্তার ওপারে জ্যমের কারনে গাড়ি গুলো এদিক দিয়ে যেতে গিয়ে আরো জ্যম সৃষ্টি করছে ।

একটু এগুতেই আরো একটা ইউ.এন এর পতাকা লাগানো গাড়ি হুট করে চলে আসলো, ট্র্যাফিক পুলিশকে বললাম ভাই এরা আইন মানছে না তো । তিনি তো তেলে বেগুনে জ্বলে উঠলো, আমি যেন খুব অন্যায় করে ফেলেছি । আমি আমার রাইট টা মনে হয় প্রকাশ করে ভূল করেছি তাই মনে হলো ।

এখন আমার কথা হলো , যারা আমাদের সেবায় নিবেদিত , যারা আমাদের ট্যাক্স এর টাকা চলে তারা নিজেরা নিয়ম গড়ে নিজেদের জন্য ।হায়রে আমার দেশ , আবার এরা গলা ফাটায় দেশের জন্য তারা নিবেদিত । আমি অনুরোধ করবো প্রসাশনকে একটু নিজের টা ভেবে জনগনের কথা ভাবুন ।


রিয়াদ ফেরারী

http://www.somewhereinblog.net/blog/Zahedy2/30076150
আগের লেখার লিংক ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৫ ই নভেম্বর, ২০১৫ দুপুর ১:০৮

শরীফ মাহমুদ ভূঁইয়া বলেছেন: জিডিপির ৭ শতাংশই খেয়ে ফেলছে যানযট: বিনিয়োগ বোর্ডের গবেষনা । পড়ুন পোস্টটি:- জিডিপির ৭ শতাংশই খেয়ে ফেলছে যানযট: বিনিয়োগ বোর্ডের গবেষনা ।
গত শুক্রবারের প্রথম আলোয় প্রকাশিত।

২| ১৫ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৫:৩১

সুমন কর বলেছেন: X(( X(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.