নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি মৌলবাদী মুসলিম।ইসলামের সাথে অন্য কিছু মিলাতে রাজি না।আমি সেই ইসলামে বিশ্বাস করি যা মধ্য যুগে এসেও সর্বাধুনিক। যারা কুরআন হাদিসের আধুনিকায়ন চায় তারা মুনাফিক।

অবিবাহিত জাহিদ

আল্লাহর কাছে আত্মসমর্পনকারী একজন মুসলিম।

অবিবাহিত জাহিদ › বিস্তারিত পোস্টঃ

ফেসবুক ঝড়

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৩:৪৪


একটা কিছু পাইলেই হয়। ফেসবুকে ঝড় ওঠে। আহলে সৌদরা "দুয়া চাই, দুয়া চাই" মায়াকান্না জুড়ে দিয়েছে। সব নাকি মুসলিম দেশ- একটাতেও শরীয়াহর শ-ও নাই। এরা সবে মিলে যাচ্ছে যুদ্ধে। এক্ষেত্রে এরা সহীহ হাদিস খুজে পায় না, খারেজিগিরি খুজে পায় না।
দুই-পা সামনে ইসরাইলিদের ছেড়ে যারা পরমানু বোমা নিয়ে মুসলিমদের বিপক্ষেই নিজেদের আধিপত্য বিস্তার ও আমেরিকার চামচামি করতে গেল- তারাই তাদের কেউ মরলেই শহীদ তকমা দিতে হুমড়ি খেয়ে পড়বে।
বিশেষকরে মাদানী ছাগলগুলোর ভ্যাঁ ভ্যাঁ শব্দে কান পাতা যাচ্ছে না। সৌদি রাজপুত্তুররা এদের ধর্মবাপ লাগে। জিহাদ শুরু হয়ে গেছে!! আরে বেটা! জিহাদের সংজ্ঞাই বদলে দিবি নাকি ইউনিভার্সিটির দোহাই দিয়ে?? পড়তে গেছিস, নাকি হাদিসের ফ্যাক্টরি বানাতে গেছিস?
কালিমা বুলন্দ করতে গিয়ে তো কখনও একটা বিচি খরচ করার চিন্তা আসে না মাথায়, আর এখন গেছো পরমানু বোমা নিয়ে, কত মুসলিম মরবে- তার ইয়ত্তা আছে?
কাফিরদের ছেড়ে এখন কারা মুসলিম নিধনে নেমেছে? কারা খারেজী??
সমঝদারদের জন্য আরেকবার,
বুখারীঃ
১২৫। উসমান (রহঃ)... আবূ মূসা (রাঃ) থেকে বর্ণিত, তিনি বলেনঃ এক ব্যাক্তি নবীসাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম – এর কাছে এসে বলল, ‘ইয়া রাসুলাল্লাহ ! আল্লাহর রাস্তায় যুদ্ধ কোনটি, কেননা আমাদের কেউ লড়াই করে রাগের বশীভূত হয়ে, আবার কেউ লড়াই করে প্রতিশোধ গ্রহণের জন্য। তিনি তার দিকে মাথা তুলে তাকালেন। বর্ণনাকারী বলেন, তাঁর মাথা তোলার কারণ ছিল যে, সে ছিল দাঁড়ানো। এরপর তিনি বললেনঃ আল্লাহর দ্বীনকে বুলন্দ করার জন্য যে যুদ্ধ করে সেই আল্লাহর রাস্তায়। ’
হাদিসের মানঃ সহিহ (Sahih)

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৩:৫৯

বিজন রয় বলেছেন: মাতামাতি ভাল নয়।

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৪:০৬

অবিবাহিত জাহিদ বলেছেন: ঠিক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.