নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দুর্গম গিরি কান্তার মরু দুস্তর পারাপার হে, লঘি্নতে হবে রাত্রি নিশিতে যাত্রীরা হুশিয়ার

দুর্গম গিরি কান্তার মরু দুস্তর পারাপার হে, লঘি্নতে হবে রাত্রি নিশিতে যাত্রীরা হুশিয়ার

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির"

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির"

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" › বিস্তারিত পোস্টঃ

বিশাল সমস্যায়, প্লিজ হেল্পান, যে হেল্প করবে তাকে কিছু হলেও আর্থিক সহযোগীতা করা হবে:((:((:((

০৯ ই মার্চ, ২০১৩ বিকাল ৫:০৯

ভাই বিশাল প্রবলেম এ আছি। একটা বইয়ের দরকার। পাচ্ছিনা। গুগল বুক এ আছে কিন্তু কিছু পেজ ডাউন লোড হয় কিছু পেজ হয়না। বইটি খুব দরকার। গুগল বুক সহ কারগার ও আরও কিছু সাইটে বই আছে কিন্তু ডাউনলোড করতে পারছি না। গুগলে বইটির লিংক এখানে । বইটির নাম Modern Cataract Surgery লেখক Thomas Kohnen ডাউনলোড করেছি কিন্তু অনেক পেজই ডাউনলোড হয়নি আমার পুরো বইটি দরকার। যদি কেউ ডাউনলোড করে দিতে পারেন তবে তাকে। না দিলে সামু যেন আমাকে ব্লক করে দেয়। প্লিজ হেল্পান প্লিজ হেল্পান।:((:((:((:((/:)/:)/:)

মন্তব্য ১৩ টি রেটিং +০/-০

মন্তব্য (১৩) মন্তব্য লিখুন

১| ০৯ ই মার্চ, ২০১৩ বিকাল ৫:৩০

নীলঘুড়ি এবং আমি বলেছেন: বাই, আমি কিন্তু আপনের পোস্ট দেইখা অনেক কষ্ট কইরা বইটা পাইছি । আমি তো মুর্খ মানুষ, অতশত নুঝি না। তয় বইটাতে ২৪৪ খান পেজ দেখলাম। মূল মলাট হচ্ছে Modern Cataract Surgery লেখক Thomas Kohnen আর ভিত্রে লিখা আছে Developments in
Ophthalmology Vol. 34.

বাইরে, এইটা চলব ? আমারে কি দিবেন বাই ???

০৯ ই মার্চ, ২০১৩ বিকাল ৫:৪৭

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: প্লিজ ভাই বইটা আমারে মেইল [email protected] করে দেন যদি কারেন্ট বইটা হয় তয় আপনাকে আমি অবশ্যই সম্মানী দেব। আর ধন্যবাদ দেবার জন্য মেইলে আপনার ফোন নম্বরটাও.....

২| ০৯ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:০৪

নীলঘুড়ি এবং আমি বলেছেন: হা হা হা ....ভাই লজ্জায় ফালাইলেন । আফনেরে বইটা দিয়া উপকৃত করতে পারছি এইটাই অনেক । একটা বই বেইচা কি কেউ বড়লোক হইবার পারে কন ? যাউগগা , মেইল খান চেক করেন

০৯ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:০৬

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: ধইন্যা।

৩| ০৯ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৬:৩৮

রমনা টেক বলেছেন: নীলঘুড়ির জন্য শুভকামনা।

০৯ ই মার্চ, ২০১৩ রাত ৮:২৩

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: রমনা আপনার সাথে সহমত এবং সেই সাথে শুভকামনা নীলঘুড়ির জন্য।

৪| ১০ ই মার্চ, ২০১৩ সকাল ১১:৫০

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: নীলঘুড়ি তুম বহুত চালাক হে না। হামকো স্প্যাম দিয়া থা হে না। এই ক্লাস অনেক আগেই পাস করছি বস।

৫| ১০ ই মার্চ, ২০১৩ বিকাল ৪:৩৩

নীলঘুড়ি এবং আমি বলেছেন: "চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" >> ভাই , আপনার মন্তব্যটা বুঝলাম না । আমি আপনার মেইলে 6.7 এর একটা পিডিএফ পাঠালাম (Thomas Kohnen-Modern Cataract Surgery . 2-S. Karger.pdf) | এইটা স্প্যাম হবে কেন ভাই ???
ধন্যবাদ দিতে না পারেন ....অন্তত অকৃতজ্ঞ হয়েন না ভাই ।

তবে আজ আমার পরিচিত এক মানুষের কথা খুব মনে পরছে । উনি আমাকে বলেছিল , "যেচে কারো উপকার যাতে না করি "। আশা রাখি কথাটা বুঝতে পারছেন ।

১০ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৭:০২

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: নীল ঘুড়ি ভাই আপনাকে আমি ভূল বুঝব কেন? আমি আমার যে উপকার করেছেন সেজন্য আপনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞ কিন্তু স্প্যাম মেইলটার কথা তো আর ভূলা যায় না!!@@

যাই হোক মেইলটা ওপেন করার পর থেকে একটা ভাইরাস পি.সি তে খেলা করছি যার নাম জে.ইউ হ্যাক। এরপর সেটাকে হ্যাস্ত ন্যাস্ত কইরা তারপর আপনাকে বললাম। যদি আপনি কিছু না করেন তাইলে খুব খুশি হতুম। তবে কম্পুর কারসাজি বোঝা বড় দায়।

৬| ১০ ই মার্চ, ২০১৩ বিকাল ৪:৪৩

নীলপথিক বলেছেন: গেম দেখে তো মজা লাগতেসে, হা হা হা।

চিত্ত যেথা ভয় শুন্য ব্রাদার... জিমেইলে অনেক সময় অপিরিচিত কারো মেইল স্প্যামে অটোমেটিক্যালি জমা হয়। আপনি খামোকা নীলঘুড়িকে না ধরে ভালো করে চেক করে দেখুন।

আপনি তো "উপকারী-কা বুংগী বাজা দিয়া হে ভাই"

১০ ই মার্চ, ২০১৩ সন্ধ্যা ৭:১৩

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: ভাই মেইল টা আপনাকে সেন্ড করি আর আপনি ওপেন করুন এবং খেলাটা দেখুন তার আমাকে বলুন আপনি তো "উপকারী-কা বুংগী বাজা দিয়া হে ভাই"

৭| ১১ ই মার্চ, ২০১৩ সকাল ১০:২৩

নীলঘুড়ি এবং আমি বলেছেন: বুঝলাম ..... একটা কাজ করেন । আমি DROPBOX এ ফাইলটা শেয়ার দিয়েছি। Chrome browser ইউস করে ডাউনলোড মারেন । এই লিংকে গুতান ।

৮| ১৭ ই মার্চ, ২০১৩ সকাল ১০:৩৩

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: তার আর দরকার হবে না ওটা আমি অনেক আগেই নামিয়ে নিয়েছি আপনাকে ধন্যবাদ উপকারটা করার জন্য। আপনার ফোন নং টা দিয়েন একটা ধন্যবাদ দেবার জন্য।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.