নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দুর্গম গিরি কান্তার মরু দুস্তর পারাপার হে, লঘি্নতে হবে রাত্রি নিশিতে যাত্রীরা হুশিয়ার

দুর্গম গিরি কান্তার মরু দুস্তর পারাপার হে, লঘি্নতে হবে রাত্রি নিশিতে যাত্রীরা হুশিয়ার

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির"

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির"

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" › বিস্তারিত পোস্টঃ

আসুন আজকের টি-২০ খেলা নিয়ে আড্ডা জমাই (ইজি যারা আছেন, ফালতু ক্যাচাল হবে) জ্ঞানীরা দূরে থাকুন।

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:১৬

টেস্টের শীতল আমেজ শেষ। শুরু হচ্ছে টি-টোয়েন্টি ধামাকা। এ ধামাকা উপভোগে ‘ধামা ধরে নয়’ দিনের পর দিন ‘ধরনা ধরে’ বসে আছেন দেশের ক্রিকেটপ্রেমীরা।



অনেক দিন ক্রিকেটের গরম হাওয়ায় গা সেঁকেনি বাংলাদেশের মানুষ। সেই কাঙ্ক্ষিত ক্ষণ প্রায় হাতের মুঠোয়। কিন্তু গা গরম করতে গিয়ে আবার শেষ বিকেলের শীতে শরীর হিম হয়ে যায় কি না, সে সংশয়ও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।



এত সব হিসাব-নিকাশের ধার হয়তো অনেকেই ধারছেন না। আশা করছেন, ভালো একটা কিছু ঘটতে চলেছে। তবে বিকেলে মাঠে যখন বাঘ-সিংহ মুখোমুখি হবে, তখন অনেক অঙ্ক কিন্তু এলোমেলো হতেও পারে।



ক্রিকেটের শর্ট গেম ‘টি-টোয়েন্টি ক্রিকেট’। চার-ছক্কার ফুলঝুরির সঙ্গে রানের বন্যা। বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ বিকেলে অনুষ্ঠিত হবে চট্টগ্রামের সাগরপারের স্টেডিয়ামে। বিকেল পাঁচটায় ম্যাচটি শুরু হবে। সরাসরি দেখাবে মাছরাঙা টেলিভিশন।



বাঘের গর্জন আর সিংহের হুংকার শোনা যাবে বন্দরনগরীতে। চট্টগ্রাম টেস্ট ড্র হওয়ায় লড়াইয়ের মাত্রা আরো বেড়ে গেছে। ধারাবাহিক ক্রিকেট খেলে আসা বাংলাদেশের জন্য আজকের ম্যাচ এক নতুন চ্যালেঞ্জ।



ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ডকে কড়া হাতে শাসনের পর আজ থেকে রঙিন জার্সিতে শুরু হবে শ্রীলঙ্কাকে শাসন। প্রথম ম্যাচটি জিতে এগিয়ে যেতে পারলে আত্মবিশ্বাসটা থাকবে তুঙ্গে।



বর্তমানে টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে শ্রীলঙ্কা এক নম্বর দল। তাই সেরা দলকে হারাতে হলে নিজেদের সেরাটাও খেলতে হবে টাইগারদের।



একদিনের ক্রিকেটে লঙ্কানদের বিপক্ষে টাইগারদের একাধিক জয় থাকলেও টি-টোয়েন্টি ফরম্যাটে এখনো জয়ের মুখ দেখা হয়নি। কিন্তু বাঘের গর্জন আজ লঙ্কানদের কানে তালা ধরিয়ে দেবে- এমনটাই প্রত্যাশা।



এদিকে এই ম্যাচের মধ্য দিয়ে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টি-টোয়েন্টি ক্রিকেটের যাত্রা শুরু হবে। এর আগে ১৪টি একদিনের ম্যাচ ও ১১টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হলেও এবারই প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

মন্তব্য ২০ টি রেটিং +০/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:২২

জেনারেশন সুপারস্টার বলেছেন: আজকে কি টিকেট ব্ল্যাকে পাওয়া যাবে?
Click This Link

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:২৫

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: পাওয়া গেলে যেতে পারে তবে এখন মনে হয় আর কোন ভরসা নাই। আছি তো ঢাকা ইচ্ছা থাকলেও যেতে পারব না। তবে চট্রগ্রামের মানুষ ভালো তারা টিকিট ব্ল্যাক বা হোয়াইট কোন টাতেই বিক্রি করবে না।

২| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:২৪

জেনারেশন সুপারস্টার বলেছেন: শুক্রবারের খেলাটা মিস নাই !:#P

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:২৭

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: শুক্রবারের টিকিট এখন কাটার কি কোন ওয়ে আছে? থাকলে দেন ছুটির দিন যেতে পারি। ভেনু কোথায় শুক্রবারের খেলার?... >>>জেনারেশন সুপারস্টার

৩| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৩২

জেনারেশন সুপারস্টার বলেছেন: কি যে বলেন ভাই গত শুক্রবার টেস্টের শেষদিন ২০ টাকারটা ৫০ টাকায় নিতে হইসে।ইয়াপ চট্টগ্রামের মানুষ ভালো B-) আছে এখনও অনেক ওয়ে।ইউক্যাশে একাউন্ট খোলেন।ইউসিবি ব্যাংকে খোলা যাবে।আজকের টিকেট এই মুহুর্তে হয়ত আর পাওয়া যাবেনা।তবে ব্ল্যাকারদের কাছে স্টক থাকলে ভিন্ন কথা।চট্টগ্রাম শহরের হালিশহর,দামপাড়া ব্রাঞ্চে পাবেন।আইডি কার্ড,একটা পাসপোর্ট সাইজ ছবি লাগবে।শুক্রবারের খেলা চট্টগ্রামে।এরপর প্রথম ওয়ানডে সিলেট।

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৪০

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: আর হলো না :(( :(( :(( :(( । মাঠে বসে খুদে খুদে খেলোয়ারদের খেলা দেখার চেয়ে টিভিতে বসে দেখা ভালো আসলে মাঠে বসে খেলা দেখলে এগ্রাম ওগ্রাম এর মধ্যকার সেমিফাইনাল এর মত লাগে। কি বলব এককথায় "আঙুর ফল টক" :P :P :P

আপনি কি চট্রগ্রামের???

৪| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৩৭

দি সুফি বলেছেন: ঢাকায় হইলে মাঠে যাইতাম :(( :((

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৪২

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: ঢাকায় হইলে অন্তত শুক্রবারের খেলাটা দেখতাম। সেকেন্ড ক্লাসে হইলেও :P :P :P

৫| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৪৯

জেনারেশন সুপারস্টার বলেছেন: হুম ভাই আই এম B-) ইচ্ছা ছিল উড়ে আসা একটা বল হলেও ক্যাচ ধরব।শুক্রবারে যেমনি হোক ঢুকে পড়ব স্টেডিয়াম।

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৫৪

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: হা হা হা অতএবপর ক্যামেরায় দেখাইব:P :P :P. ২ ফুটের জন্য মিস করছিলাম ২০০৫/০৬ সালে বগুড়ার শহীদ চান্দুল্লা স্টেডিয়ামে কার সাথে যেন খেলা ছিল মনে করতে পারছি না।

৬| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৫৫

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: সময়টা যাচ্ছে না আরও ১ ঘন্টা :(

৭| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৫৮

জেনারেশন সুপারস্টার বলেছেন: কি যে বলেন ভাই?কোনদেশই প্লেয়ার মারছিলো?কারও মাথা ফাটেনি?আমার অনুমানে শ্রীলংকা নাহলে অস্ট্রেলিয়া :)

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:০৫

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: কিছুতেই মনে করতে পারছি নারে ভাই নেট ঘাটলে বোঝা যেত আর তখন আরও ছোট ছিলামতো। তবে প্লেয়ার গুলান দেখছিলাম কাছ থেইকা আশরাফুল ছিল মনে হয়।

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:০৮

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: আপনার ব্লগ দেখলাম আপনি একজন বড় মাপের ব্লগার অথচ আমি আপনার কি সব ফালতু ক্যাচাল করছি, চরি..........

৮| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:১৫

জেনারেশন সুপারস্টার বলেছেন: এহেম এহেম!!!!! B:-) B:-) আমি বড়মাপের :P হাসতেই আছি।জানিনা কি দেখলেন B-) B-) B-) B-) আপনার একথাগুলো দারুন লাগলো:- "চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির"

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:২৩

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: আপনার পোষ্টগুলো দেখে আমার মনে আপনাতেই কিছু প্রশ্ন জাগলো।

আমি জ্ঞানগর্ভ মূলক পোষ্টকি এ পর্যন্ত একটি দিয়েছি?
আমার লেখা থেকে কি কেউ এপর্যন্ত কিছু শিখেছে?
নাকি আমি শুধু আমার নিজের সমস্যার সমাধান চেয়েছি......
আমি ব্লগে এপর্যন্ত কতটুকু দিয়েছি?
আর কতটুকু নিয়েছি?

আজ এ বিচার করতেই হবে? এবং সাবধান হতে হবে......

৯| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:২৭

জেনারেশন সুপারস্টার বলেছেন: ইটস ওকে ম্যান।ব্লগ হচ্ছে আপনার ডায়েরী।আপনি এন্টার্কটিকাতে গিয়ে নান্নার বিরানী দিয়ে লাঞ্চ করসেন কিংবা রাত তিনটা বাজে আপনার ঘুমন্ত বন্ধুকে ফোন করে জাগিয়ে জিগাইসেন দোস্ত আজকে যেন কি বার?খালি এগুলো একলাইন লিখে একটা শিরোনাম দিয়ে পোস্ট করেন তাহলে সেটাই একটা পূর্ণাঙ্গ ব্লগপোস্ট :) আর কিছু লাগবেনা B-))

১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৪:৩২

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: আবারও শিখলাম "শিক্ষার শেষ নাই, .......... খাওয়ার বয়স নাই"

ওকে. নাও ক্লোজ আস ডিসককাস অ্যান্ড ইনভাইট টু ইউ ফর সি গেম অফ বাংলাদেশ ভার্সাসাস শ্রীলঙ্কা। ইনজয়.........B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))B-))

১০| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:২৮

খেয়া ঘাট বলেছেন: লেখক বলেছেন: আবারও শিখলাম "শিক্ষার শেষ নাই, .......... খাওয়ার বয়স নাই" =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৩ ই ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১০:০৫

"চিত্ত যেথা ভয় শূণ্য, উচ্চ সেথা শির" বলেছেন: খেয়া ঘাট বলেছেন: লেখক বলেছেন: আবারও শিখলাম "শিক্ষার শেষ নাই, .......... খাওয়ার বয়স নাই" =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.