নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বুদ্বিজীবি

পাহাড়ের বালক

i am sample

পাহাড়ের বালক › বিস্তারিত পোস্টঃ

ছিনতাইকালে রাবি ছাত্রলীগ সহ-সভাপতি বেহেস্তি আটক

১৬ ই এপ্রিল, ২০১৪ দুপুর ১:২১





ছিনতাইকালে হাতা-নাতে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আয়াতুল্লা আল বেহেস্তিসহ দুইজনকে আটক করা হয়েছে।



মঙ্গলবার রাত ৮টার দিকে নগরীর বালিয়াপুকুর এলাকা থেকে তাদের আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ।



আটককৃত বেহেস্তির বিরুদ্ধে একাধিকবার বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও দোকানীদের কাছ থেকে ছিনতাই-চাঁদাবাজির অভিযোগ রয়েছে। বেহেস্তির বিরুদ্ধে ক্যাম্পাসে ফাও খাওয়ারও অভিযোগ রয়েছে। এছাড়াও গত বছরে পৃথক পৃথকভাবে বেহেস্তি একদিনে চার শিক্ষার্থীকে পিটিয়ে নিজের শক্তি প্রদর্শন করে।



গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা বেহেস্তি এবং বালিয়াপুকুরের স্থানীয় ছাত্রলীগ নেতা সাদ্দামকে সাথে নিয়ে বালিয়াপুকুর এলাকায় ছিনতাই করতে যায়। এ সময় ঘটনাস্থল থেকে ডিবি পুলিশের একটি টহল দল তাদের আটক করে ডিবি অফিসে নিয়ে আসে।



এদিকে ঘটনার পর পরই দুই ছিনতাইকারীকে নিয়ে নগরীর মতিহার থানার ওসি আলমগীর হোসেনের সাথে ডিবি ওসি জিয়াউর রহমানের মতবিরোধ দেখা যায়।



ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান বলেন, রাত ৮টা ১৫ মিনিটে খবর পাই, ডিবি পুলিশের একটি টহল দল ছাত্রলীগের দুই নেতাকে ছিনতাই করার সময় মতিহার থানাধীন বালিয়াপুকুর থেকে আটক করে। আটকের কথা শুনে মতিহার থানার ওসি টহল দলকে চাপ দেয় ছাত্রলীগ নেতাদের তার থানায় দেয়ার জন্য। তবে পরে তাদের ডিবিতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।



এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, যেহেতু তাদেরকে আমার থানাধীন এলাকা থেকে আটক করা হয় তাই আমি আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য ডিবির টহল দলকে আমার থানায় দিতে বলি। কিন্তু তারা তা শোনেনি।



ঢাকা, ১৬ এপ্রিল (টাইমনিউজবিডি.কম)// এনএস - See more at: Click This Link

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.