নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পৃথিবীর বুকে এক টুকরো গোলাপ অবশিষ্ট থাকা অব্দি ভালবাসা রয়ে যাবে কি? নাকি তারও আগে বিলুপ্ত হবে প্রেম!

আহসানের ব্লগ

পৃথিবীর বুকে এক টুকরো গোলাপ অবশিষ্ট থাকা অব্দি ভালবাসা রয়ে যাবে কি? নাকি তারও আগে বিলুপ্ত হবে প্রেম!

আহসানের ব্লগ › বিস্তারিত পোস্টঃ

৩য় নারী মামুনুলের জীবনে অডিও সহ, হুজুর নাকি দুগ্ধের চিনি খেতে চান, রাত ১০ টার আগে এসে খাবেন বলেছেন, রাতে থাকা যাবেনা প্রেমিকার বাড়িতে।

১৪ ই এপ্রিল, ২০২১ বিকাল ৪:৫১

আমাদের দেশের মানুষ অত্যন্ত সহজ সরল, এই মানুষ গুলো একবার যাকে বিশ্বাস করে তার কোনো দোষ ত্রুটি লাইভ ভিডিও তে ধরা পড়লেও স্বীকার করতে চায় না। উলটো তাকে রক্ষা করার জন্য একটার পরে একটা মিথ্যা তথ্য দিয়ে যুক্তি খন্ডানো মানুষ গুলোকে হেয় প্রতিপন্ন করে। তার একটা উতকৃষ্ট উদাহরণ জনাব মামুনুল হক। ভদ্রলোক ধরা খেয়েছেন তার কথিত ২য় স্ত্রীর সাথে সোনার গাঁয়ের একটি রিসোর্টে। তিনি তার স্ত্রীর নাম লিখেছেন রিসোর্টের রেজিস্টারে “আমেনা তৈয়বা” কিন্তু সেই কথিত ২য় স্ত্রীর নাম “জান্নাত আরা ঝর্ণা”। এই একটি পয়েন্ট ই প্রমাণ করে ভদ্রলোক দৃষ্যত জেনা করে বেড়াচ্ছেন।

নিচে সংযুক্ত ভিডিও টিতে অডিও এবং অন্যান্য প্রমাণ একসাথে করা হয়েছে ।


এরপরে আর কোনো প্রমাণ লাগেনা । কিন্তু তিনি দাবী করলেন তিনি বিয়ে করেছেন কালেমা পড়ে, রেজিঃ করেন নি । একজন এতোবড় ইসলামিক স্কলার যিনি কিনা লাখো মানুষের আইডল তিনিও যদি দেশের প্রচলিত আইন না মানেন তাহলে দৃষ্যত এই ব্যক্তি আর আইডল হিসেবে যোগ্য থাকেন না।
কিন্তু তার ভক্তদের তো আর থামানো যায় না । সোসাল সাইট গুলো সাংবাদিকদের গালাগাল, হত্যার হুমকী। কেউ মামুনুলের বিপক্ষে বললেই তার জন্মের ঠিক নাই, তাদের জানাজা পড়ানো হারাম সম্বলিত ফতোয়া ছড়াচ্ছে মুখবইয়ের পাতায় পাতায়। একটার পর একটা করে ফোন রেকর্ড বের হলো আর তার ভক্ত রা আওয়ামী লীগ সহ এর অন্যান্য সংগঠনের ওপর দায় চাপালো । এমনকি জান্নাত আরা ঝর্ণার ভিডিও ক্লিপ টাকে ছাত্রলীগের কোনো এক নেতার স্ত্রী বলে প্রচার করতে লাগলো তারা । তারা এমন ভাবে মিথ্যে প্রচার করলো লাখ লাখ মানুষ একই মিথ্যা ছবি পোস্ট করতে লাগলো । মিথ্যাকে যে এভাবে প্রচার করতে করতে সত্য বানানো যায় তা আমরা ৩ তারিখ থেকে দেখলাম।
কিন্তু বিধি বাম, আল্লাহ যাকে সম্মান দেন তার সম্মান যেমন কেউ কেড়ে নিতে পারেন না তেমনি আল্লাহ যাকে বেইজ্জত করেন তাকেও কেউ রক্ষা করতে পারেন না । মামুনুল নিজে লাইভে এসে বললেন, “ এই সব কল রেকর্ড তার একান্ত ব্যক্তিগত, এসব যারা প্রচার করেছেন তাদের বিরুদ্ধে তিনি ব্যবস্থা নেবেন। একেতো তিনি দেশের আইন মানেন না তার ওপরে উনি দেশের প্রচলিত আইনেই বিচার চাচ্ছেন , ব্যপার টা হাস্যকর । তিনি যদি দেশের আইন মানতেন তবে কনের বাবা মাকে জানিয়ে, নিজের প্রথম স্ত্রী কে জানিয়ে তারপর রেজিস্টার করে বিয়েটা করতেন । কিন্তু গোপন রক্ষিতা কে কি কেউ বিয়ে করে? এটা যে মামুনুলের মতন ধর্ম ব্যবসায়ীদের যুগ যুগের খেলা । ৭১ এ এ দেশের মেয়েরা ছিলেন গণিমতের মাল। তার বাবা নিরপেক্ষ ভাবে পাকিস্তানের সাপোর্টার ছিলেন ৭১ এ, তার বাবারা প্রচার করতো আওয়ামী লীগ নাস্তিক, যুক্তফ্রন্ট কে ভোট দিলে বিবি অটো তালাক হয়ে যাবে, আওয়ামী লীগের কারো জানাজা পড়া হারাম। ৭১ চলে গিয়েছে আজ ৫০ বছর কিন্তু আজো সেই ধারা অব্যাহত রেখেছেন মামুনুলের মতন পাকিস্তান পন্থি আলেমারা।
ইসলামে পরবর্তী বিয়ের ক্ষেত্রে প্রথম স্ত্রীর অনুমতি লাগেনা কিন্তু অনশ্যই জানাতে হয় বিয়ের আগে। কনের বাবা মাকে অবশ্যই জানাতে হয় । সমাজ কে জানাতে হয় । কিন্তু এ দুনিয়ার কেউ জানতো না ঝর্ণার ছেলে ঝর্ণা আর মামুনুল ছাড়া । ঝর্ণার ছেলে তো লাইভে এসে সব বলে দিয়েছে। কিভাবে মামুনুল তাদের সংসারে আগুন লাগিয়ে ঝর্ণার সাথে শহিদুলের বিচ্ছেদ ঘটিয়ে ঝর্ণাকে নিজের রক্ষিতা হিসেবে রেখে দিয়েছে।
সর্বশেষ ঝর্ণার ৩ টি ডায়েরী ঝর্ণার ছেলে প্রকাশ করে সোসাল মিডিয়ায়। বরাবরের মতই হেফাজত আর তাদের ভক্ত রা সব উড়িয়ে দিচ্ছে । ডায়েরী তে লেখা ছিলো “মামুনুল তাকে বিয়ে না করে তার শরীর টা খাচ্ছে” সাদা কাপড় পড়লেই কেউ ভালো মানুষ হয় না ।

নিচের এই ভিডিও তে তিনি পরনারীর সাথে আলাপকালে "দুধের চিনি খেতে চেয়েছেন"


এখন ডায়রী ৩ টি পল্টন থানার জিম্মাতে রেখেছে তার ছেলে। তার মাকে আর খুঁজে পাওয়া যাচ্ছেনা তাই সে পল্টন থানায় জিডিও করেছে । কিন্তু ওই যে বললাম মামুনুলের ভক্তদের চোখে আগেই কালো কাপড় বেঁধে রাখা । হুজুর নিজে এসে স্বীকার করলেও তারা বলবে ওটা হুজুর না হুজুরের ক্লোন ছিলো।
আওয়ামী লীগ ক্লোন বানিয়েছে । আর নয়তো জ্বীনের ওপর ঘটনা চাপিয়ে দেবে তারা । এই মামুনুলেরা ছাত্রলীগ কোনো ধর্ষণ করলে বায়তুল মোকাররম থেকে মিছিল বের করে অথচ গত ১৫ মাসে ৬৩ জন ছাত্র কে বলাৎকার করা হয়েছে আর এর মধ্যে ৩ জন মারা গিয়েছে। (এই কথা লিখতে গিয়ে আমার হাত কাপছে এই শিশু গুলোর কষ্ট আমি সইতে পারিনা)

কিন্তু মজার ব্যপার খেয়াল করুন, হুজুরেরা যতই বলাৎকার করুন না কেন মামুনুলেরা কোনোদিন একটা আওয়াজ ও করেন না । আজ পর্যন্ত কোনদিন দেখিনাই একটা মিছিল বের করতে । বলাৎকারী হুজুর দের বিরুদ্ধে কোনদিন ফতোয়া দিতে দেখিনাই । আমাদের দেশের টিনের চশমা পড়া অন্ধ ভক্তদের কথা না হয় আর কি বলবো তারা তো বিশ্বাস ই করেন না । যতক্ষণ না নিজের ঘরে আগুন লাগে ততক্ষণ আর কারো টনক নড়ে না । অন্যান্য কোনো সংগঠনে তো আর এমন শিশু নির্যাতনের খবর আসেনা কখনোই । আমরা কোথায় যাবো? রক্ষক ই যখন ভক্ষক আর তাদের যারা এসব বড় আলেমেরা শেল্টার দেয় আমাদের ই বা কি করার আছে । সামগ্রিক ভাবে এই বলতে পারি বাংলাদেশের এতিম দের জন্য সরকারের বিকল্প কিছু করতে হবে । পথভ্রষ্ট আলেম দের শুরুতেই নিয়ন্ত্রণ করতে হবে । ওয়াজ মাহফিলে অহেতুক হুংকার দেয়া, কথায় কথায় জিহাদ জিহাদ বলে চিল্লানো হুজুরদের থামাতে হবে ।
শহীদ হওয়ার বাসনা জাগানো ওয়াজ গুলো অনলাইন প্রচার ও অফলাইনে যেন আর জঙ্গী মনোভাবের ওয়াজ কারী হুজুরেরা আর অনুমতি না পান সেই ব্যবস্থা নিতে হবে । নয়তো দেশ আফগান, ইরাক, সিরিয়া পাকিস্তান হতে দেরী নেই। আজকে যেসব দেশেই কেউ ইসলাম কে রক্ষা করতে গিয়েছে মিলিয়নের ওপরে মানুষ মারা গিয়েছে আর দেশ গুলো ভাগাড়ে পরিণত হয়েছে । আল্লাহ এই ইউনিভার্সের সৃষ্টিকর্তা । আমাদের মত ছোটো জীব একটা ধূলিকণার সমান ও না এই বিশ্বের তুলনায় । আমরা করবো রক্ষা পরম করুণাময় সর্বশক্তিমানের বেঁধে দেয়া জীবন ব্যবস্থা কে ? কতবড় স্পর্ধা আমাদের!
আল্লাহ যেখানে নিজে বলেছেন, আমিই এর হেফাজত কারী সেখানে “হেফাজতে ইসলামের” এই সাহস হয় কোথায়? যারাই তার ধর্ম কে রক্ষা করতে গিয়েছে সেখানেই ফিতনা সৃষ্টি হয়েছে আর ”ফিতনা হত্যার চেয়েও জঘন্য ।“ যখন এদের কে প্রশ্ন করা হয় “তোমরা বিশৃংখলা কেন করছো, তখন এরা উত্তর দেয় আমারা তো শুধু মিমাংসা করতে চাচ্ছি। আদতে এরা নিজেরাও বুঝতে পারেনা এরাই ফিতনা সৃষ্টিকারী”।
আল্লাহ আমাদের সবাইকে বোঝা তৌফিক দিন ।

মন্তব্য ২৪ টি রেটিং +১/-০

মন্তব্য (২৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই এপ্রিল, ২০২১ বিকাল ৫:০৭

চাঁদগাজী বলেছেন:



মামুনুল হক ধর্মীয় জ্ঞান ব্যবহার করছে।

১৪ ই এপ্রিল, ২০২১ রাত ৯:৩৬

আহসানের ব্লগ বলেছেন: তবে যা জায়েজ নয় মোটেও ।

২| ১৪ ই এপ্রিল, ২০২১ বিকাল ৫:৩৪

রাজীব নুর বলেছেন: মামুনুল নষ্ট মানুষ। নষ্ট মানুষরা সমাজের জন্য হুমকি স্বরুপ।

১৪ ই এপ্রিল, ২০২১ রাত ৯:৩৬

আহসানের ব্লগ বলেছেন: একমত।

৩| ১৪ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:০৫

শাহ আজিজ বলেছেন: মামুনুল একটা শুওর ।

১৪ ই এপ্রিল, ২০২১ রাত ৯:৪৫

আহসানের ব্লগ বলেছেন: কিছু মানুষ তো ওকে আল্লাহ এবং নবী সাঃ এর থেকে বেশী ভালোবাসে। (নাউজুবিল্লাহ) তার ভক্তদের তো জ্বলে যায় এসব শুনলে।

৪| ১৪ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:৫৫

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
ছি !! আমার লজ্জা লাগে !!

১৪ ই এপ্রিল, ২০২১ রাত ৯:৪৫

আহসানের ব্লগ বলেছেন: আমাদেরও।

৫| ১৪ ই এপ্রিল, ২০২১ রাত ১০:০৮

জিকোব্লগ বলেছেন:



মামুনুলের জীবন এতটাই বৈচিত্রপূর্ণ যে তাকে ২ - ৩ এসব সংখ্যা দিয়ে বাঁধা যায় না।
আমগো মামুন ভাইয়ের লক্ষ্য ডিক্টেটর হওয়া, যার জন্য তার লাগবে কমপক্ষে ২৫ টি।

১৫ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:০০

আহসানের ব্লগ বলেছেন: একমত।

৬| ১৫ ই এপ্রিল, ২০২১ রাত ৩:০৯

নুরুলইসলা০৬০৪ বলেছেন: এখানে মুমিনদের কোন দোষ নেই।আল্লাহ বলেছেন,তোমরা যদি মুমিনদের অপরাধ ঢেকে রাখ আল্লাহ তোমাদের অপরাধ ঢেকে রাখবেন।মুমিনরা তাই করছেন।

১৫ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:০২

আহসানের ব্লগ বলেছেন: অপরাধ বলেন নি, বলেনছেন দোষ ত্রুটি। অপরাধ আর দোষ ত্রুটির মধ্যে পার্থক্য আছে । বিভ্রান্তি ছড়াবেন না ।

৭| ১৫ ই এপ্রিল, ২০২১ সকাল ৮:০০

লাতিনো বলেছেন: লাল ছাগল কিছুদিন চুপ ছিল, আবার তার অসহ্য ল্যাদানি শুরু হয়েছে। ওরে লাল ছাগল তুই কি দেখাতে পারবি আল্লাহ্‌ কোন সূরার কন আয়াতে মুমিনদের অপরাধ ঢেকে রাখতে বলেছেন? যদি না পারিস, তাহলে এক আঁটি কাঁঠালপাতা খেয়ে তারপর আবার কোরআন খোঁজা শুরু কর।

১৫ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:০৪

আহসানের ব্লগ বলেছেন: আল্লাহ অপরাধ ঢাকতে বলেন নি, বলেনছেন দোষ ত্রুটি গোপন রাখতে। অপরাধ আর দোষ ত্রুটির মধ্যে পার্থক্য আছে ।

৮| ১৫ ই এপ্রিল, ২০২১ সকাল ৮:০৯

অগ্নিবেশ বলেছেন: লেখক ইনিয়ে বিনিয়ে অনেক কিছু বলার চেষ্টা করলেন, কিন্ত আসল জায়গায় হাত দিলেন না। পায়ুনুল কিতাবের বাইরে একটি কাজও করেনি, সে তার ব্যাখ্যা কিতাব থেকেই দিয়ে দিয়েছে, পারলে কিতাব বর্জন করুন, হ্যাডম দেখুমনে, না পারলে ম্যাও প্যাও বন্ধ করুন।

১৫ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:০৫

আহসানের ব্লগ বলেছেন: পায়ুনুলেরা কিতাব ব্যবহার করে এসব জায়েজ করার চেষ্টা করে কিন্তু আমরা তাতে বিভ্রান্ত হই না। বিভ্রান্ত হয় মগজে গোবর ভরে রাখা ছাগল গুলো ।

৯| ১৫ ই এপ্রিল, ২০২১ সকাল ৯:১০

জগতারন বলেছেন: আজ থেকে তিন মাস আগে যখন মামুনুল হককে প্রথম বপক্তৃতা করতে দেখেছিলাম
তখন আমি তার প্রসংগে একটি মন্তব্য করেছিলাম এই ছাগোলকে দেখা।
সেই মন্তব্যটি এখানে তুলে দেওয়া হলোঃ

- এই শালার পুত, মামুনুল হক-এর কথার কি চিন্তাশীলতা এবং প্রজ্ঞা আছে ?
- পৃথিবীব্যাপী কোন মুসলমান দেশে ভার্স্কজ্য নেই (!)
- মামুনুল হক বা তার রাজাকার বাপ, কেউ দেখাতে পারবে ?
- আর মামুনুল হক দেশের কোন নির্বাচিত নেতা ?
- বাংলদেশ কি ইসলামিক আইনগত ভাবে নির্বাচিত প্রজাতন্ত্র না গনপ্রজাতন্ত্র ?
- তবে সে কে "বাংলাদেশে ভার্ষ্কজ্য থাকবে না" এ কথা বলার ?
- মামুনুল হকের সভায় তার মত ছাগল ছাড়া আর কোন আধুনীক শিক্ষায়
শিক্ষিত প্রজ্ঞাবান, বিবেক সম্পন্ন জ্ঞানী কোনও লোক যায় ?
- মামুনুল হক যা বলে তা সবই ঐ দাড়ি, টুপি, জোব্বা ও জিব্বার জোরেই বলে।
(কারন আমরা মুসলমানদের ঐ দাড়ি, টুপি, জোব্বা অর্থাৎ মুসলমানী লেবাসের প্রতি দুর্বলতা আছে।)
- মামুনুল হক দেখতে কালো গন্ডারের মতো মোটা, তাজা ও কুৎসিত। এবং
- তার ভাষন গলা ভাঙা কালো কাকের ডাকের মতই কর্কশ এবং বিরিক্তিকর।
- মামুনুল হকের মতো এ সমস্ত ছাগল ওয়াজি’রা কি দেয়
বাংলাদেশের অর্থ জগতে ?
- কিচ্ছুইনা,
- শুধু দেশের জনগনের কঠিন পরিশ্রমের অর্থ নেয়।
- লক্ষ করে দেখুন প্রত্যেক টি ওয়াজী কোটীপতি।
- এরা কী জানে;
- মেধা, জ্ঞান, কোশল, প্রত্তুম্পন্নিতা ও পরিশ্রম করে টাকা কামাইতে কী করা লাগে একজন লোকের ?
- দিনের পর দিন শুধু বসে বসে খায় আর শুধু বকর বকর করে,
- হেলিকপ্টারে করে দেশের এখানে সেখানে যায় আর
অভদ্র গোড়া ভাষায় ওয়াজ করে,
- একে অপরে নিন্দা, এবং
- হিংসা করে বিদ্বেষ ছড়ায় আর কোটীপতি হয়।
- এরা বিবেকবান মানুষ হলে গরীব দেশের জনগনের টাকায়
হেলিকপ্টারে করে ওয়াজে যেতে পারে না।

১৫ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:০৭

আহসানের ব্লগ বলেছেন: এদের ভক্ত রা এদের অনেক অন্ধ বিশ্বাস করেরে ভাই । চোখের সামনে এরা দেখলেও মিথ্যা মনে করে । মিথ্যা কে আবার সত্য বলে প্রচার করে।

১০| ১৫ ই এপ্রিল, ২০২১ সকাল ৯:৪৯

জগতারন বলেছেন:



আর্থিক দুরবস্থার জন্যই হোক কিম্বা মামনুল হুজুরের প্রতি প্রচন্ড দুর্বলতা বা
প্রেমের কারনেই হোক ঝর্না মহিয়সী নারী যে তার জীবনকে
পুরোপুরি হুজর মামনুলের হাতে সপে দিয়েছিল।
সেটা মনে হচ্ছে কিন্তু গোপন জীবন নরক হয়ে।
এই নারীটির জীবনকে দুর্বিসহ করে দিয়েছ।
ডাইরীতে তার লেখাগুলোতে যন্ত্রনা ফুটে উঠ।
তার পরেও কিন্তু ঝর্না মহিয়সী নারী কারো কাছে অভিযোগ করেন না।
আজকে যে ডাইরীগুলো প্রকাশ পেলো সেটাও মনে হল ঝর্না মহিয়সী নারী করছেন ন।
তার ছেলে করছে।
মা প্রতিবাদ না করলেও মায়ের মর্মযন্ত্রনা সব ছেলেই বুঝতে পার।
হুজুর মামনুলের প্রথম স্ত্রীর জন্য সম্পূর্ন সমবেদনা রেখেই বলছি
মামনুল হুজুরের উচিত এবার ঝর্না মহিয়সী নারীকে তার প্রাপ্যমর্যাদা দেওয়া।
আর বাংলাদেশের সরকারের উচিত ঝর্ণা মহিয়সী নারী ও তার ছেলেকে protection দেওয়া।
ইসলামকে যারা কলঙ্কিত করছে তাদের বিচারন হবে হাশরের মাঠে।
হে আল্লাহ মুনাফিকদের হাত থেকে ইসলাম এবং আমাদের রক্ষা করুন।

আমি তাদের ঘৃণা করি যারা ধর্মকে পুঁজি করে রাজনীতি করে।
এবং সাধারণ মানুষের ধার্মিক আবেগ নিয়ে খেলা করে।

মামানুল হক'রা সমাজের ভাইরাস.....
এদের কিভাবে প্রতিহত করা যায় এখনই ভাবতে হবে।


১৫ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:০৮

আহসানের ব্লগ বলেছেন: আমি তাদের ঘৃণা করি যারা ধর্মকে পুঁজি করে রাজনীতি করে।
এবং সাধারণ মানুষের ধার্মিক আবেগ নিয়ে খেলা করে। (লাইক)

১১| ১৫ ই এপ্রিল, ২০২১ বিকাল ৪:২৪

রাজীব নুর বলেছেন: সমাজে মামুনুল এর মতো লোকদের অভাব নেই।

১৫ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:০৮

আহসানের ব্লগ বলেছেন: এদের প্রভাব কে বর্জন করতে হবে ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.