নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রাজাকারের ফাঁসি চাই

আমিনুর রহমান

জীবন মানে শুধুই যদি প্রাণ রসায়ন জোছনা রাতে মুগ্ধ কেন আমার নয়ন - ইমন জুবায়ের ভাই

আমিনুর রহমান › বিস্তারিত পোস্টঃ

এবারের ঈদে প্রতিটি শিশুর মুখে হাসি ফুটে উঠুক ...

০৫ ই জুলাই, ২০১৪ রাত ১:০০

সকলের দৃষ্টি আকর্ষণ করছি একটি শোক সংবাদ



শেষ আপডেটের সময় ২০ জুলাই ১০.২০ মিনিটে।



ব্লগারদের পোষ্টঃ

৫। ঈদে ৫০ জন গরীব প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদানের লক্ষ্যে আমাদের ব্লগারদের উদ্যোগ। বিস্তারিত ব্লগার মুসাশি'র পোষ্ট ''হুইলচেয়ারে বসেই গড়বে আগামীর পৃথিবী" ইভেন্ট আপডেট ও শেষ সময়ে লক্ষ্যপূরনে এগিয়ে আসার আহ্বান



৪। ব্যতিক্রমি এক উদ্যোগ নিয়ে ব্লগার সমকালের গান এর পোষ্ট আপনার পতাকা, আমার শীতের কাঁথা



৩। ব্লগার বোকা মানুষ বলতে চায় এর পোষ্ট ঈদের জামা, একটি কিশোরের অর্ধ-মাসের বেতন এবং একটি আহবান - ‘আসুন ঈদটাকে প্রকৃত অর্থেই সার্বজনীন করে তুলি’



২। ব্লগার বিদ্রোহী ভৃগু এর দারুন বুদ্ধিদীপ্ত এবং সহজভাবে কিভাবে অসহায়দের সাহায্যে করা যায় তা নিয়ে চমতকার একটা পোষ্টঃ সিয়াম ব্যাংক! আমার রমজানের উদ্যোগ-তাদের জন্য যারা অসহায়, প্রার্থী, কারো কাছে চাইতে পারেনা!



১। কিভাবে আমরা ছোট ছোট সহায়তার মাধ্যমে দরিদ্র ও অসচ্ছল মানুষদের সাহায্য করতে পারি, তা নিয়ে কিছু উদাহরণ ও কর্ম পদ্ধতি নিয়ে ব্লগার সোনাবীজ; অথবা ধুলোবালিছাই এর একটি পোষ্টঃ কিছু ভালো কাজ এবং দেশসেবা



পোষ্ট আপডেটঃ ৫

ফেসবুক গ্রুপ এক রঙ্গা এক ঘুড়ি এবং প্রথম আলো ব্লগের ব্লগার বৃন্দ উদ্যোগে প্রতিবার এর মতো এবার ও পথশিশুদের সাথে নিজেদের ঈদের আনন্দটুকু ভাগাভাগি করে যাচ্ছেন। আপনি তাদের সাথে থাকতে পারেন।

এক নজরে পথশিশুদের সাথে ঈদ উৎসব আয়োজন:



কার্যক্রমে সহায়তা জমা দেবার শেষ তারিখ:

জুলাই ২৬ তারিখে।



বিতরন:

ঈদের পুর্বরাত। বা তার একদিন আগে।




বিকাশ একাউন্ট নাম্বার:

01711310476 [এই নাম্বারে টাকা পাঠিয়ে বার্তা বা SMS করে আমাদের জানাতে হবে]



ব্যাংক একাউন্ট:

SM Masudul Islam

150 620 188 980 0001

Brac Bank

Asad Gate Branch

Dhaka, Bangladesh



পোষ্ট আপডেটঃ ৪



আলো আধার নামের ফেসবুক পেজের উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদের আগে নতুন পোশাক বিতরণের পরিকল্পনা গ্রহন করা হয়েছে। তাদের ব্যক্তিগত ও ফেসবুক বন্ধুদের অর্থ সহায়তায় আগামী ২৫, ২৬, ২৭শে রমজান পথশিশুদের মাঝে নতুন জামা, সেমাই, চিনি, মুড়ি বিতরন করা হবে।



তাদের সাথে উদ্যোগের পাশে থাকতে চাইলে

যোগাযোগঃ শফিউল আলম সাঈদ - ০১৭৯৬ ৩৮২ ১৬০

বিকাশ (পার্সোনাল) - ০১৯৩৫ ৪২৫ ৫১৩

ই-মেইল[email protected]




আরো বিস্তারিত জানতে আপনার আমার সহানুভুতি ঈদে আনন্দে পথশিশু পোষ্টে যান।



পোষ্ট আপডেটঃ ৩



“আমরা গোলাপ”র উদ্যোগে বৃহত্তর নোয়াখালীর প্রাণকেন্দ্র চৌমুহনী রেলওয়ে সংলগ্ন বস্তি ও আশপাশের সুবিধা বঞ্চিত পথশিশুদের জন্য নেওয়া হয়েছে "Eid festival with street children" নামক ঈদবস্ত্র বিতরণ কার্যক্রমের। এ কার্যক্রমে শরিক হতে পারেন আপনিও। রশদ জুগিয়ে দিতে পারেন পথ শিশুদের নির্মল ঈদ আনন্দে। জোয়ার তুলতে পারেন সমাজ সেবার আরেকটি ক্ষুদ্র কর্মশালায়। হয়তো সে আশায় পথ চেয়ে মানবতা।



আরো বিস্তারিত পাবেন এবারের ঈদে ঈদ বস্ত্র বিতরণ কার্যক্রম পোষ্টে



ব্লগার বর্ষণ মাহি তার পোষ্ট আসুন পাশে দাঁড়াই এ একটি উদ্যোগের কথা জানিয়েছেন।

তাদের ইভেন্টের ফেবু লিঙ্কঃ এবারের ঈদ আমাদের সবার ( সুবিধাবঞ্চিত শিশুদের জন্য নতুন জামা উৎসব)



পোষ্ট আপডেটঃ ২



শুরু হয়েছে পবিত্র রমজান মাস। আর মাত্র ১ মাস পরেই ঈদ। আর ঈদে আমাদের নুতন জামা কাপড় কেনার উতসব শুরু হয়ে গেছে ইতিমধ্যে। কিন্তু আমাদের ঠিক পাশেই এমন অনেক মানুষ আছেন যারা নুতন কাপড়তো দুরের কথা, ঈদের দিন ১ বেলা লবন দিয়ে ভাত খেতে পারবেন কিনা সে চিন্তায় কাতর।



এসব পরিবারগুলোকে আমাদের ঈদের দিনের আনন্দ কিছুটা শেয়ার করার জন্য আমরা আমাদের ঈদ বাজেটের সামান্য একটি অংশ বরাদ্দ রাখলে কেমন হয়? এ টাকা দিয়ে কিছু খাদ্য এবং উপহারসামগ্রী কিনে দরিদ্র মানুষদের বাসায় পৌছে দেবার চিন্তা করছি যা দিয়ে তারা ঈদের দিনটা আনন্দে কাটাতে পারেন।




Sharing the Joy : পবিত্র ঈদ উপলক্ষ্যে দরিদ্র মানুষের মধ্যে খাদ্রসামগ্রী বিতরন নামে ফেসবুক ইভেন্টে এভাবেই অসহায় মানুষের দিকে হাত বাড়িয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছেন ব্লগার অর্ফিয়াস এবং বেড়াই বাংলাদেশ।



যারা সহায়তা করতে চানঃ

Account Name : Mahmud Hasan Khan

Account Number : 1501200821770001

Bank Name : BRAC Bank Limited

Branch : Gulshan Branch

Swift Code : BRAKBDDH




পোষ্ট আপডেটঃ ১



"আমাদের পায়ে দাঁড়াবে ওরা, স্থবিরতায় আনবো গতি- হুইলচেয়ারে বসেই গড়বে আগামীর পৃথিবী"



ওরা কারা??

ছেলেটা জন্ম থেকেই হাটতে পারে না। কোমরের নিচে কোনো শক্তি নেই। তার স্কুল পাশের গ্রামে। দরিদ্র বাবা প্রতিদিন কোলে করে দিয়ে আসে স্কুলে। কিন্তু এভাবে আর কতদিন? একটা হুইল চেয়ার হলে সে হয়তো কারও সহায়তা ছাড়াই নিজের পড়াশোনাটা এগিয়ে নিয়ে যেতে পারতো।



বয়সের ভারে অকেজো পা নিয়ে বৃদ্ধা দাদীমা অবহেলায় ঘরের কোনে বিছানায় পড়ে থাকে। তার সঙ্গ দেওয়ার কেউ নেই। জীবনের শেষ ক'টা দিন উঠোনের আলো বাতাসে ঘুরে বেড়াতে পারতো শুধু একটা হুইলচেয়ার পেলে।



বেতের কারখানায় কাজ করতো এক যুবক। বাঁকানো দুটি পা নিয়ে প্রতিদিন প্রায় তিন কিলোমিটার পথ হামাগুড়ি দিয়ে কারখানায় গিয়ে এই কাজ করেন তিনি। একটি হুইলচেয়ার পেলে সে নির্বিঘ্নে যেতে পারতো তার কারখানায়।



এরকম ৫০ জনের পাশে দাড়াতে চাই আমরা এই ঈদে। ৫০ জনকে কিনে দিতে চাই হুইল চেয়ার।। আর কারো বোঝা হবে না এই ৫০ জন। এদের মাঝে কেউ হুইল চেয়ারে করে স্বাচ্ছন্দ্যে কর্মস্থলে যাবে, কেউবা যাবে স্কুলে কিংবা কেউবা ঘরের আশে পাশের আলো বাতাসে শ্বাস নিবে আনন্দে কিংবা কেউবা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা (যদি আমরা সন্ধান পাই)... প্রতিটি হুইল চেয়ার ৫ হাজার করে ধরলে এই জন্যে প্রয়োজন আড়াই লক্ষাধিক টাকা। এই বিপুল পরিমান অর্থ আমরা অনলাইন ও অফলাইনে উভয় মাধ্যম থেকে সংগ্রহের চেষ্টা চালাবো।




এমনই এক প্রত্যয় নিয়ে আমাদের কিছু ব্লগার ও অনলাইন এক্টিভিটস "আমাদের পায়ে দাঁড়াবে ওরা, স্থবিরতায় আনবো গতি- হুইলচেয়ারে বসেই গড়বে আগামীর পৃথিবী" ইভেন্টের মধ্যে দিয়ে সকলের কাছে তাদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। আসুন আমরা যে যতটুকু পারি সহায়তা হাত বাড়িয়ে দেই।



যেভাবে অর্থ সাহায্য পাঠাবেনঃ

___________________

বিকাশ নাম্বারঃ

১) 01755107987 ( পারসোনাল নাম্বার)

২) 01715841459 ( পারসোনাল নাম্বার)

৩) 01672411487 (পারসোনাল নাম্বার )



ব্যাঙ্ক অ্যাকাউন্টঃ

Account name: HASAN MD. ASHIQUR RAHMAN

ACCOUNT NUMBER:4202427791300

SWIFT CODE: ABBLBDDH

AB BANK, RAJSHAHI BRANCH , BANGLADESH

ফোনঃ 8801715841459






##প্রবাসী ভাই বোনদের জন্যে পেপাল অ্যাকাউন্টঃ



[email protected]


যারা পাঠাবেন প্লীজ তাঁরা অবশ্যই সাবজেক্টে লিখবেন " Somanupatic Fund"।



ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে সহায়তা পাঠাতে চাইলে ইভেন্টে যোগাযোগ করুন।







প্রতিটি মুসলমান এর জন্য ঈদ সবচেয়ে বড় উৎসব, তাই ঈদকে কেন্দ্র করে প্রতিটি মুসলমান উৎসবে মেতে উঠেন। ঈদ মুসলমানদের ধর্মীয় উৎসব হলেও আমাদের দেশে সকল ধর্মের মানুষই এই উৎসব পালন করেন থাকেন উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে। সাধ ও সাধ্যের মধ্যে থেকে বিভিন্ন রকমের প্রস্তুতি চলে প্রতিটি মানুষের মাঝে এর প্রস্তুতি হিসেবে সকলেই নতুন পোশাক কেনা কাটা করে থাকে এবং আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও পাড়া-প্রতিবেশী জন্যও অনেকে ঈদ উপহার হিসেবে নতুন পোশাক কিনে থাকে। ঈদে প্রতিটি মানুষ চেষ্টা করে পরিবার-পরিজনের সাথে একসাথে পালন করতে যার ফলে ঈদের সময় ঘরে ফেরা মানুষগুলো অনেক বিড়ম্বনা পেরিয়েও নিজ কর্মস্থল ছেড়ে পরিবার পরিজনের কাছে নিজ আবাসস্থলে যাচ্ছেন। দাদা-দাদী, মা-বাবা, ভাই-বোন, স্ত্রী/স্বামী- সন্তানের সাথে মিলে ঈদ উপভোগ করেন।



আমাদের ধর্মীয় মতে ঈদ এমন একটা উৎসব যেখানে ধনী-গরীব কোন ভেদাভেদ নাই ধনী-গরীব নির্বিশেষে সকলকে এক কাতারে নিয়ে আসে। যেন বিশাল সম্প্রীতির মিলন। সকলে চায় প্রতিটি মানুষের মুখে ফুটে উঠুক আনন্দের হাসি। কিন্তু পথশিশুদের এই দিনটি কাটে অন্যের দয়ার উপরে। ঈদের আর মাত্র আর কয়েকটা দিন বাকি। অন্য শিশুদের মতই ওরা আশায় বুক বেঁধে আছে নতুন জামার। কেউ কি আসবে তাদের জামা দিতে?? হয়ত আসবে, হয়তো বা না। যদি কেউ দিতে আসে তাহলে তারা তা পরিধান করে মুখে আনন্দের হাসি নিয়ে ঈদের দিন ঘুরে বেড়াবে। দারিদ্রমুক্ত একটি দেশ না পাওয়া পর্যন্ত হয়ত আমরা প্রতিদিন এই পথশিশুদের জীবনে আনন্দ দিতে পারবো না কিন্তু একটি দিন কি আমরা পারি না আমাদের সম্মিলিত উদ্যোগে এদের মুখে হাসি ফুটিয়ে তুলতে। যেখানে আমাদের দেশের প্রতিটি সচ্ছল পরিবারের শিশুরা নতুন নতুন জামা পরে ঘুরবে ফিরবে, তখন ওই শিশুগুলোর মনের কি অবস্থা হতে পারে একবার কি আমরা ভেবে দেখেছি! আসুন না অন্তত একজন পথশিশুর পোশাকের ব্যবস্থা করি। এই সুবিধা বঞ্চিত শিশু ও অসহায় মানুষগুলোর সাহায্যার্থে এমনই কিছু মহতী উদ্যোগ নিয়েছে আমাদের কিছু ব্লগার ও তাদের কিছু সংগঠন।



*** আমাদের কিছু ব্লগারদের সংগঠন “স্পৃহা” প্রতিবারের মতো এবারও রংপুরের পথশিশুদের নতুন পোশাক দেয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে প্রজেক্টঃ নতুন জামা (রংপুরের পথশিশু বন্ধুদের জন্য ঈদের নতুন জামা উপহার)নামের প্রজেক্ট নিয়ে মাঠে নেম পড়েছে।



তাদের সাথে যোগাযোগ করতেঃ



মুঠোফোন-

সোহান ০১৭৫০৪৫২১৬৯ (রংপুর)

সায়ন ০১৭৩৮১৪৫৪৫৬ (রংপুর)



মেসবা ০১৭৫১১১৩৬৮৩ (খুলনা)

জোহা ০১৭৫৫২৫১৯৪৯ (ঢাকা)

Udoy - ০১৭১৭৩২৬২৮৬ (ঢাকা)

মুরাদ_ ০১৭১৯৩৫৯৩৭৩ (ঢাকা)



অর্থ পাঠাতে বিকাশ করতে পারেন- ০১৭৩৮১৪৫৪৫৬



DBBL একাউন্ট: MD. MASBAH UL HAQUE

ACCOUNT NO: 162.101.185801






পে-পালের মাধ্যমে টাকা পাঠানোর জন্য নিম্নলিখিত ই-মেইল ঠিকানা ব্যবহার করতে পারেন:

E-mail : [email protected]




ফেবু ইভেন্ট লিঙ্কঃ প্রজেক্টঃ নতুন জামা (রংপুরের পথশিশু বন্ধুদের জন্য ঈদের নতুন জামা উপহার



*** ফেসবুক ভিত্তিক গ্রুপ “মানবিক” যাদের দেখেছি বিভিন্ন সময়ে বিভিন্ন ইভেন্ট ও বিভিন্ন ধরনের মানুবিক কাজগুলোতে সবসময় এগিয়ে আসতে। তারাও পথশিশুদের জন্য নতুন পোশাক উপহার দেয়ার জন্য মাঠে নেমে পড়েছেন।

আগামী দশ রমজান সম্ভাব্য ৯ জুলাই থেকে শুরু হয়ে ২৫ রমজান পর্যন্ত আমরা “মানবিক” সদস্যরা ঈদের নতুন জামা-কাপড় তুলে দেব সুবিধাবঞ্চিত পথশিশু ও অসহায় শিশুদের হাতে। আপনার ৫০ কিংবা ১০০ টাকার সহায়তাও হতে পারে এই অসহায় মুখগুলোর সহায়তার জন্য অনেক কিছু। আসুন না এগিয়ে আসি ওদের মুখে হাসি ফোঁটানোর জন্যে।



সহায়তার অর্থ পাঠাতেঃ

“মানবিক” এর ব্যাংক একাউন্ট নাম্বারঃ ০১৭৫১২১০০০০০৭৮৭, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, এ কে খান মোড় ব্রাঞ্চ , চট্টগ্রাম ।

বিকাশ একাউন্ট নং- ০১৮১৮-০০০১১৩ । টাকা পাঠানোর পর বিকাশ নম্বরটিতে টাকার পরিমাণ জানিয়ে একটি এসএমএস পাঠিয়ে দিন।

কিংবা আপনি ইচ্ছা প্রকাশ করলে মানবিকের কর্মীরা পৌঁছে যাব আপনার কাছে।




“মানবিক” এর ফেসবুক গ্রুপঃ https://www.facebook.com/groups/Manobik

ফেবু ইভেন্ট লিঙ্কঃ ফেবু ইভেন্ট লিঙ্কঃ



এগিয়ে আসুন আপনিও মানবিকের উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ কার্যক্রম



*** পথশিশুদের শিক্ষা দানে ও শিশুশ্রম প্রতিরোধ করার লক্ষে “প্রচেষ্টা স্কুল” ও হাতে নিয়েছে পথ শিশুদের মাঝে নতুন পোশাক বিতরনের উদ্যোগ।

তাদের সাথে যোগাযোগ করতেঃ

০১৬৭০০৯০১০৩

তাদের ফেসবুক পেইজঃ https://www.facebook.com/prochesta.school
----- তাদের ইভেন্ট তার ইতিমধ্যে সফলভাবে শেষ করে ফেলেছেন।



তাছাড়া ব্যাক্তিগত পর্যায়ে আরো ইভেন্টের আরো করা হয়েছে পথশিশুদের মাঝে নতুন পোশাক বিতরনের।

সেইসব ফেসবুক ইভেন্টঃ



একটা নতুন পোশাকঃপথশিশুদের মুখে অনাবিল খুশি বিতরণ



পথ শিশুদের ঈদ উৎসব ^_^



পথ শিশুদের ঈদের নতুন পোশাক প্রদানের জন্য সাহায্য । ঈদ হোক সবার জন্য



আর কোনো উদ্যোগ থাকলে আমাকে কমেন্ট জানিয়ে গেলে আমি আপডেট করে দিবো।



আপনারা তাদের হাতে পোছৌ দিতে পারেন আপনার সহায়তা অথবা নিজেও উদ্যোগ নিতে পারেন আপনার আশে পাশের পথ শিশুর মুখে হাসি ফুটিয়ে তোলার জন্য। আসুন না অন্তত একটি পথ শিশুর মুখে হাসি ফোটানোর উদ্যোগ নেই। কতই আর খরচ হবে ৩০০/৪০০ টাকা। এভাবে যদি আমরা প্রত্যেকেই এগিয়ে আসি তাহলে হয়ত এই ঈদে আমরা প্রতিটি মানুষের মুখে হাসি দেখবো।



গতবারও একই উদ্যোগ নিয়ে আমরা আপনাদের সামনে হাজির হয়েছিলাম।

এবারের ঈদ যেন হয়ে উঠে সকলের জন্য আনন্দের...

মন্তব্য ২০৮ টি রেটিং +২৯/-০

মন্তব্য (২০৮) মন্তব্য লিখুন

১| ০৫ ই জুলাই, ২০১৪ রাত ১:১২

*কুনোব্যাঙ* বলেছেন: ফেসবুকে আজ একটা ছবি দেখলাম। পথেঘাটে অহরহ এমন দৃশ্য দেখতে দেখতে আমাদের গা সওয়া হয়ে গেছে। এরমধ্যে যারা তাঁদের নিয়ে ভাবছে কিছু করার প্রত্যয় দেখাচ্ছে তাঁদের প্রতি রইলো অনেক অনেক শ্রদ্ধা।

০৫ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৫৮

আমিনুর রহমান বলেছেন:


আমাদের পারিপার্শ্বিক অবস্থার চিত্র। সত্যি বলতে দেশের প্রতিটি সাধারন মানুষ যদি তাদের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে না আসে তাহলে আমাদের দেশ থেকে এই দারিদ্র্য গুছানো সম্ভব নয় কেননা আমাদের দেশের রাজারা শুধু নিজের আখের গোছানোয় ব্যস্ত এদের দিকে নজর দেয়ার তাদের সময় নেই।


এদের নিয়ে যারা ভাবছে তাদেরকে বিনম্র শ্রদ্ধা।

২| ০৫ ই জুলাই, ২০১৪ রাত ৩:০২

মামুন রশিদ বলেছেন: ঈদে প্রতিটা শিশুর মুখে ফুটে উঠুক হাসি । মানবিক এই কার্যক্রমের সাথে আছি । পোস্টের জন্য ধন্যবাদ আমিনুর ।

০৫ ই জুলাই, ২০১৪ দুপুর ২:০৩

আমিনুর রহমান বলেছেন:


ছোট ছোট ছেলেপুলে কি দারুন সব কাজ করে যাচ্ছে। এদের সাথে যদি না থাকি এরা উৎসাহ পাবে কিভাবে ! তাই মাঠে না হোক এদের পাশে সর্বদা থাকা আপনার দায়িত্ব।

আপনাকেও ধন্যবাদ মামুন ভাই। ব্লগে একটা দীর্ঘ গ্যাপের পরে ফিরে আবার ব্লগে ফিরে আসা একটুখানি কঠিন।

ভালো থাকুন, পাশে থাকুন। শুভ কামনা।

৩| ০৫ ই জুলাই, ২০১৪ সকাল ৯:০৩

রাজিব বলেছেন: এমন পোস্টে তেমন কোন কমেন্ট নেই। আপনাদের অসংখ্য ধন্যবাদ এমন উদ্যোগ হাতে নেবার জন্য। আমরা সবাই যদি এরকম করে এগিয়ে আসতাম তবে দেশের দারিদ্র অনেকাংশে দূর হয়ে যেত।

০৫ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:২৪

আমিনুর রহমান বলেছেন:



কমেন্ট থেকে জরুরী সবায় যেনো জানে এবং দেখে। আপনি আপনার মতো করে সবাইকে জানিয়ে দিন। যদি আমার পোষ্ট পড়ে একটা মানুষ যদি এগিয়ে আসে এই অসহায় সুবিধাবঞ্চিত শিশু একটি শিশুর উপকারে আসে তাহলে সার্থক হবে আমার পোষ্ট।

ভালো থাকুন, পাশে থাকুন। ধন্যবাদ

৪| ০৫ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৫১

সেলিম আনোয়ার বলেছেন: চমৎকার উদ্যোগে শুভকামনা থাকলো ।

০৫ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:২৫

আমিনুর রহমান বলেছেন:


আপনি প্রতিবারই এদের পাশে থেকে উৎসাহ ও সহায়তা করেছেন। আপনাকে সালাম। ভালো থাকবেন নিরন্তর।

৫| ০৫ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৫৪

অপর্ণা মম্ময় বলেছেন: উপস্থিত হলাম। সাথে আছি

০৫ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:৪৪

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ অপর্ণা বরাবরের মতোই সাথে থাকার জন্য। শুভ কামনা রইল।

৬| ০৫ ই জুলাই, ২০১৪ সকাল ১১:২৬

টুম্পা মনি বলেছেন: সেলিম আনোয়ার বলেছেন: চমৎকার উদ্যোগে শুভকামনা থাকলো

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৪৯

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ টুম্পা মনি। ভালো থাকুন, পাশে থাকুন।

৭| ০৫ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৬

আরজু মুন জারিন বলেছেন: এবারের ঈদে প্রতিটি শিশুর মুখে হাসি ফুটে উঠুক .

সালাম শ্রদ্ধা জানাই আপনাদের এই মহতী উদ্যোগে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এই পোস্ট টির জন্য। শুভেচ্ছা রইল।

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৫৬

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ আরজু মুন জারিন। আমি শুধু মহতী উদ্যোগগুলো আপনাদের সামনে উপস্থাপন করেছি মাত্র। শ্রদ্ধা ও সালাম তাদের জন্য যারা এই উদ্যোগ নিয়েছেন।


ভালো থাকুন, পাশে থাকুন।

৮| ০৫ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:০৭

অনিকেত নন্দিনী বলেছেন: বর্তমান সময়ে প্রচন্ড রকম স্বার্থপর আর লোভীদের মাঝে থেকেও কিছু কিছু মানুষের আত্মা মরে যায় না। তারা ঠিক এমন করেই জেগে উঠে, বঞ্চিতদের সাহায্যার্থে এভাবেই একজোট হয়ে দাঁড়ায়।

এই রকম একটি পোস্টের মাধ্যমে সবার মাঝে মানবিকতা জাগিয়ে তোলার প্রয়াসকে আন্তরিক অভিনন্দন আর শ্রদ্ধা জানাচ্ছি।

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:০১

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ অনিকেত নন্দিনী। যদি আমার পোষ্ট পড়ে একটা অসহায় সুবিধাবঞ্চিত শিশুর উপকারে আসে তাহলে সার্থক হবে আমার পোষ্ট।


ভালো থাকুন, পাশে থাকুন।

৯| ০৫ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:৫৮

পার্সিয়াস রিবর্ণ বলেছেন: রংপুরের প্রতি আত্মার টান অনুভব করি সবসময় । অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার এ উদ্যোগে সামান্যতম প্রচেষ্টা থাকবে । আশা করি আপনাদের পথ চলাটা সুগম হবে ।

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:০৯

আমিনুর রহমান বলেছেন:



আমি যদিও রংপুরের না কিন্তু রংপুর আর সিলেটবাসিদের প্রতি আমার আলাদা রকমের আবেগ কাজ করে। তার কারন এই দুই বিভাগের কিছু অসাধারণ মানুষের সাথে আমার পরিচয় হয়েছে এই ব্লগে এসে।


ভালো থাকুন, পাশে থাকুন।

১০| ০৫ ই জুলাই, ২০১৪ দুপুর ১:১০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এই ব্যাপারে ইতিমধ্যে কথা হয়েছে। ইনশাল্লাহ, সর্বাত্মক সাহায্য করার চেষ্টা চালাব।

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:১৩

আমিনুর রহমান বলেছেন:



গত দুই বছরের ব্লগারদের সকল ভালো ও মহতী উদ্যোগগুলোর বরাবরেই সামনেই দেখেছি।


ভালো থেকো আর পাশে থেকো নিরন্তর।

১১| ০৫ ই জুলাই, ২০১৪ দুপুর ২:৩২

স্নিগ্ধ শোভন বলেছেন:



দারুণ সব উদ্যোগ!!! যারা এই পথশিশুদের নিয়ে ভাবছেন তাদেরকে জনায় বিনম্র শ্রদ্ধা।

সবগুলো ইভেন্টকে একত্রিত করে সকলের সামনে তুলি আনার জন্য শ্রদ্ধেয় আমিনুর রহমান ভাইকে ধন্যবাদ।

জয় হোক মানবতার!!!




অপ টপিকঃ- ওয়েলকাম ব্যাক!!!!

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:১৭

আমিনুর রহমান বলেছেন:




জয় হোক মানবতার।


অঃটঃ আমি কবে গেছিলাম :P

১২| ০৫ ই জুলাই, ২০১৪ দুপুর ২:৩৬

কান্ডারি অথর্ব বলেছেন:


পথের হলো শুরু, এবার হাসি ফুটবেই পথ শিশুদের মুখে...

শুভকামনা নিরন্তর।

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৩৮

আমিনুর রহমান বলেছেন:



ইনশাআল্লাহ্‌ ! এবার হাসি ফুটবেই প্রতি শিশুর মুখে !


ভালো থাকুন, পাশে থাকুন।

১৩| ০৫ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:০৪

লিরিকস বলেছেন: +

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৪২

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ !

১৪| ০৫ ই জুলাই, ২০১৪ রাত ৮:৪১

সুমন কর বলেছেন: চমৎকার উদ্যোগে শুভকামনা থাকলো । শুভকামনা রইলো।



অপ টপিকঃ কেমন আছেন ? আগের সব পোস্ট ড্রাফট করছেন কেন !!! ব্লগে দেখি না !! আমিও ব্লগ ছেড়ে দেবো কিনা, ভাবছি !!!

ভালো থাকবেন।

০৬ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:১৩

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ সুমন !


অঃটঃ ভালো আছি। আগের পোষ্ট ড্রাফট এমনি। সময় পাই না আজকাল কাজের ব্যস্ততায় তাই আসা হয় না। ব্লগ ছাড়বা কেনো? সময় না পেলে মাঝে মাঝে চলে আসবা।

১৫| ০৫ ই জুলাই, ২০১৪ রাত ৯:১৩

রেজওয়ানা আলী তনিমা বলেছেন: এমন একটি মহতী কাজের উদ্যোগে অনেক অনেক শুভকামনা ও ভাগাভাগি করে অনেকের অংশ নেবার সুযোগ করে দেবার জন্যে অসংখ্য ধন্যবাদ।

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:২৬

আমিনুর রহমান বলেছেন:



:)

১৬| ০৫ ই জুলাই, ২০১৪ রাত ৯:১৩

রেজওয়ানা আলী তনিমা বলেছেন: এমন একটি মহতী কাজের উদ্যোগে অনেক অনেক শুভকামনা ও ভাগাভাগি করে অনেকের অংশ নেবার সুযোগ করে দেবার জন্যে অসংখ্য ধন্যবাদ।

০৬ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:১৫

আমিনুর রহমান বলেছেন:



আমি শুধু এই মহতো উদ্যোগগুলোর কথা আপনাদের সামনে উপস্থাপন করলাম মাত্র।

ভালো থাকুন, পাশে থাকুন।

১৭| ০৫ ই জুলাই, ২০১৪ রাত ৯:১৫

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: ইদে প্রতিটি অনাথ শিশুর মুখে হাসি ফুটে উঠুক। আর এ হাসি ফুটানোর জন্য আপনাদের যে পদক্ষেপ তা খুব মহৎ। এ প্রচেষ্টা সফল হোক। ইনশাল্লাহ, সাথে থাকতে চেষ্টা করবো।

০৬ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:১৮

আমিনুর রহমান বলেছেন:



আমি শুধু মহতী উদ্যোগগুলো আপনাদের সামনে উপস্থাপন করলাম মাত্র। তবে সবসময় এদের পাশে থেকে কাজ করে যাওয়ার চেষ্টা করি।

ভালো থাকুন, পাশে থাকুন।

১৮| ০৫ ই জুলাই, ২০১৪ রাত ১১:৪৭

কান্ডারি অথর্ব বলেছেন:


এই পোস্টটা স্টিকি করা যায় কিনা ব্লগ কর্তৃপক্ষর প্রতি বিবেচনা করে দেখার জন্য অনুরোধ করছি।

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:০৭

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ।

১৯| ০৬ ই জুলাই, ২০১৪ রাত ১২:০৭

এহসান সাবির বলেছেন:
এই পোস্টটা স্টিকি করা যায় কিনা ব্লগ কর্তৃপক্ষর প্রতি বিবেচনা করে দেখার জন্য অনুরোধ করছি।

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:০৮

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ। ভালো থাকুন, পাশে থাকুন।

২০| ০৬ ই জুলাই, ২০১৪ ভোর ৫:৫৯

জাফরুল মবীন বলেছেন: অতি ক্ষুদ্র সামর্থ্য নিয়ে হলেও সাথে আছি...

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:১৯

আমিনুর রহমান বলেছেন:




যে যার অবস্থান থেকে এই অসহায়দের প্রতি হাত বাড়িয়ে দিলেই আর কষ্ট থাকতো না এদের।


ভালো থাকুন, পাশে থাকুন।

২১| ০৬ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৫০

অপু তানভীর বলেছেন: জেসন ভাই আপনে পোস্ট দিছেন? এতো দিন পর!!!!
আমি তো ভাবছিলাম কেউ একজনের মত আপনিও নেট জগৎ থেকে বিদায় নিছেন।
যাক হারান নাই!!!

:):):):)

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:২১

আমিনুর রহমান বলেছেন:



হয়ত একেবারে হারিয়ে যাবার জন্য এই ফিরে আসা :| :| :|



ভালো থাকিস!

২২| ০৬ ই জুলাই, ২০১৪ রাত ৮:৪৫

ৎঁৎঁৎঁ বলেছেন: রেসপেক্ট!

সাথেই আছি, আমরা যশোরে কিছু করা যায় কিনা ভেবে দেখি, ব্লগ ডে যাদের নিয়ে করেছিলাম, ওই পিচ্চিদের নিয়ে শীত বস্ত্র দেওয়া হয়েছিল, তোমার পোস্ট দেখে মাথায় আসলো, ঈদে কিছু বাচ্চার জন্য নতুন কাপড় কেনা যায়! আশা করি সামান্য কিছু হইলেও করা যাবে!

এই উদ্যোগের সাথে যারা যারা যে কোনো ভাবে জড়িত আছেন সবাইকে স্যালুট!

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:২৩

আমিনুর রহমান বলেছেন:




ব্লগে কিছু মানুষ আছে যাদের না চাইলেও ঠিক পাশে পেয়ে যাবো এমন একজন মানুষ তুই সেটা আমি জানি। এগিয়ে যা নিজের সামর্থ্য অনুযায়ী যতটুকু পারা যায়।


এই উদ্যোগের সাথে যারা যারা যে কোনো ভাবে জড়িত আছেন সবাইকে স্যালুট!



ভালো থাকিস, পাশে থাকিস।

২৩| ০৭ ই জুলাই, ২০১৪ দুপুর ১:১৪

স্নিগ্ধ শোভন বলেছেন:

অনেক দিন ব্লগে দেখিনা তার উপরে পোষ্ট ড্রাফট তাই বললাম /:) :#>




কাণ্ডারি অথর্ব এবং এহসান সাবির বলেছেন,
এই পোস্টটা স্টিকি করা যায় কিনা ব্লগ কর্তৃপক্ষর প্রতি বিবেচনা করে দেখার জন্য অনুরোধ করছি।


@কাণ্ডারি ভাই ও সাবির ভাই, ইহা কোন ত্বক পরিচর্যা বিষয়ক আলোচনা পোষ্ট নহে যে স্টিকির দাবি রাখে। :-B

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:২৪

আমিনুর রহমান বলেছেন:




কথা কম বলতে পারিস না একটু :| :| :|

২৪| ০৭ ই জুলাই, ২০১৪ দুপুর ১:২৭

কান্ডারি অথর্ব বলেছেন:


@শোভন

আমি শুধু গুরুত্বের কথা বিবেচনা করেছি। এই পোস্টটি কিন্তু অসহায় মানুষের ত্বক ঢেকে রাখার জন্যই দেয়া হয়েছে যদিও আলোচনার কোন স্কোপ নেই। তবে স্টিকি না হলেও কোন সমস্যা নাই। কোন মহৎ উদ্যোগ স্টিকির জন্য মুখাপেক্ষী নয়।

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:২৫

আমিনুর রহমান বলেছেন:




:| :| :|

২৫| ০৭ ই জুলাই, ২০১৪ বিকাল ৫:৫৬

বঙ্গভূমির রঙ্গমেলায় বলেছেন: আপনি পোস্ট দিয়েছেন তাহলে।

সাথে আছি আমিও। চমতকার উদ্যোগ।

০৮ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৩০

আমিনুর রহমান বলেছেন:




ভেবেছিলাম কেউ একজন তো নিশ্চয়ই দিতে কিন্তু কেউ দিচ্ছিল না তাই দিতেই হলো। আমার পোষ্টে মাধ্যমে যতটুকু সম্ভব জানিয়ে গেলাম।


ভালো থাকুন, পাশে থাকুন।

২৬| ০৮ ই জুলাই, ২০১৪ দুপুর ২:৫২

মুদ্‌দাকির বলেছেন:
হাসি ফুটুক এই কামনাই করি, এই উদ্যোগ সফল হোক।

ভাই ঢাকার রাস্তায় রাস্তায় ঘুরে , এমন যারা, ওদের জন্য কিছু করা যায় না?? এরাতো প্রদীপের নিচে অন্ধকারের মত!!!!!

আল্লাহ এই ভালো উদ্যোগের সহায় হন। আমিন

০৮ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:১৮

আমিনুর রহমান বলেছেন:



দেখি কিছু করার ব্যবস্থা করতে পারি কিনা। আপনার পরামর্শ মাথায় থাকলো। সর্বাত্মক চেষ্টা করবো এদের জন্য।



ভালো থাকুন, পাশে থাকুন।

২৭| ০৮ ই জুলাই, ২০১৪ রাত ৯:০৩

খাটাস বলেছেন: কিছু পোস্ট স্টিকি না হউয়া বিরক্তিকর ও দুঃখজনক। সব সময় পাশে আছি নিজের মত করে।
মেলাদিন পর পোস্ট দেয়ায় মোবারকবাদ ভাইজান। :)

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৩৪

আমিনুর রহমান বলেছেন:



তোর সাময়িক পোষ্ট দেয়া সার্থক...

তুই ব্লগে পূর্বের মতই এক্টিভ দেখে ভালো লাগলো।


ভালো থাকিস, পাশে থাকিস।

২৮| ০৮ ই জুলাই, ২০১৪ রাত ৯:২৫

লিংকন১১৫ বলেছেন: অনেক ভালো একটা উদ্যোগ .।.। আপনার পাশে থাকবো
আপনাকে লাল সালাম জানাই


সামুর মডু কে পোস্ট টিকে স্টিকি করার অনুরধ জানাচ্ছি

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৩৮

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ। আপনাদের বলা সার্থক হয়েছে মডু পোষ্ট স্টিকি করেছেন।


ভালো থাকুন, পাশে থাকুন।

২৯| ০৮ ই জুলাই, ২০১৪ রাত ১০:২২

পরিবেশ বন্ধু বলেছেন: সুন্দর সময়ের মানানসই পোস্ট ,

শিশুরা স্বর্গের পবিত্র ফুল
ওদের নির্মল আনন্দে ভরে যাক ধরণী
দাও পরিবেশ চাই সংস্থান
ওদের মাঝেই দেখব নব নব বিজয় ধ্বনি ।।

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৩৯

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ বন্ধু কাব্যিক মন্তব্যের জন্য।



পাশে থাকুন, ভালো থাকুন।

৩০| ০৯ ই জুলাই, ২০১৪ রাত ১২:০০

এহসান সাবির বলেছেন: শোভন কথা একটু বেশিই বলে তবে কথাগুলো একেবারে খারাপ বলে না।

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৪০

আমিনুর রহমান বলেছেন:




হুম ...

৩১| ০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:০৫

অগ্নি সারথি বলেছেন: পোস্ট স্টিকি করার জন্য মডারেশন কে অসংখ্য ধন্যবাদ। আর লেখক আপনাদের এমন মহৎ উদ্দ্যেগের জন্য অনেক অনেক শুভকামনা।

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫১

আমিনুর রহমান বলেছেন:



আপনাকে ও ধন্যবাদ।


ভালো থাকুন, পাশে থাকুন

৩২| ০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:১৩

কান্ডারি অথর্ব বলেছেন:


সকাল বেলা সামুতে লগইন করেই পুরোপুরি সারপ্রাইসড হোলাম। পোস্টটা স্টিকি করা হয়েছে।

কৃতজ্ঞতা ব্লগের প্রতি সবসময় ছিলো, এখন তা আরও বৃদ্ধি পেল। ধন্যবাদ সামহোয়্যার ইন ব্লগ পোস্টটি স্টিকি করার জন্য।

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৩

আমিনুর রহমান বলেছেন:




আমি কিন্তু সারপ্রাইজড হইনি। সামু সবসময়ই মানবিক কাজে সবসময়ই এগিয়ে এসেছে।

৩৩| ০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:১৬

মুরগির চামড়া ভেজে খাব আমরা বলেছেন: চেষ্টা করব কিছু করতে। উদ্যোগের জন্য শুভকামনা।
সংশ্লিষ্ট সবার জন্য আমার শ্রদ্ধা।

০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৪

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ। আপনার জন্যও শুভ কামনা রইল।



ভালো থাকুন, পাশে থাকুন।

৩৪| ০৯ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৪৩

খাটাস বলেছেন: কান্ডারি অথর্ব বলেছেন:


সকাল বেলা সামুতে লগইন করেই পুরোপুরি সারপ্রাইসড হোলাম। পোস্টটা স্টিকি করা হয়েছে।

কৃতজ্ঞতা ব্লগের প্রতি সবসময় ছিলো, এখন তা আরও বৃদ্ধি পেল। ধন্যবাদ সামহোয়্যার ইন ব্লগ পোস্টটি স্টিকি করার জন্য।

০৯ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:২৮

আমিনুর রহমান বলেছেন:



লেখক বলেছেন:




আমি কিন্তু সারপ্রাইজড হইনি। সামু সবসময়ই মানবিক কাজে সবসময়ই এগিয়ে এসেছে।

৩৫| ০৯ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:১৮

শাবা বলেছেন: খুব চমৎকার উদ্যোগ।
সবাইকে নিয়ে যদি আমরা ঈদ উদযাপন করতে পারি তাহলে আমাদের সামাজিক যে দায়বদ্ধতা রয়েছে তা কিছুটা পূরণ হবে। সত্যি বলতে কি মানুষ দিন দিন আত্মকেন্দ্রিক হয়ে যাচ্ছে। মানুষের মনুষত্ব বিলীন হয়ে যাচ্ছে। সুযোগ বঞ্চিত শিশুদের জন্য আমরা অনেক কিছুই করতে পারি। এ জন্য একটা সামাজিক সংগঠনও গঠন করতে পারি। আমাদের মাসিক ব্যয়ে তাদের জন্যও একটি অংশ নির্ধারণ করে রাখতে পারি।
মানবিক একটি পোস্ট দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

০৯ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:৩২

আমিনুর রহমান বলেছেন:




ঈদ আসলে আমরা নিজের অনেক অপ্রয়োজনীয় জিনিস কেনা-কাটা করি, সে থেকে যদি আমরা একটুখানি বাচিয়ে অসহায় মানুসগুলোর দিকে হাত বাড়িয়ে দেই তাহলে এদের মুখে একটুখানি হলে হাসি ফুটিয়ে তুলতে পারবো।

আপনার এই সামাজিক গঠনের একটা প্রস্তাব ব্লগে আগে ও এসেছে। আপনি ব্লগার আমি ইহতিবের পোষ্ট সকলের তরে সকলে আমরা তা দেখতে পারেন।


ধন্যবাদ। ভালো থাকুন, পাশে থাকুন।

৩৬| ০৯ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:৪১

অঘটনঘটনপটীয়সী বলেছেন: প্রথমটা ছাড়া আর কোনটাতে পেপাল দিয়ে টাকা পাঠানোর সুযোগ নেই? :(

০৯ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:৫৩

আমিনুর রহমান বলেছেন:



আমি কি ওদের কে বলব কোন পেপাল একাউন্ট ওরা এরেঞ্জ করতে পারবে কিনা?


ভালো থাকুন, পাশে থাকুন।

৩৭| ০৯ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:৫৮

অঘটনঘটনপটীয়সী বলেছেন: পেপাল এরেঞ্জ করতে পারলে প্রবাসীদের জন্য অনেক সুবিধা হতো। বিকাশ করাটা সবার জন্য সহজ হয় না সবসময়। পেপাল দিয়ে ঘরে বসেই টাকা পাঠিয়ে দেয়া যায় সহজেই।

০৯ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:১৬

আমিনুর রহমান বলেছেন:




আমি ওদের সাথে কথা বললাম। ওরা আমাকে আজকে রাতের মধ্যেই পেপাল একাঊন্ট জানিয়ে দিবে ...

০৯ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:১৭

আমিনুর রহমান বলেছেন:




ভালো একটা পরামর্শের জন্য ধন্যবাদ।

৩৮| ০৯ ই জুলাই, ২০১৪ রাত ৮:৪৫

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: এ গুরুত্বপূর্ণ ও সময়োপযোগী পোস্টটিকে স্টিকি করায় ব্লগ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি।

আর শুরুতেই আমার একটা পোস্টের উল্লেখ করায় আমিনুর ভাইকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

১০ ই জুলাই, ২০১৪ সকাল ১০:০৭

আমিনুর রহমান বলেছেন:




আপনাকে অনেক অনেক ধন্যবাদ খলিল ভাই। খুব ব্যস্ত সময় যাচ্ছে তাই ব্লগে খুব একটা সময় দিতে পারছি না। তবে খুব শীঘ্রই ব্লগে নিয়মিত হবো ইনশাআল্লাহ্‌। তাই পোষ্ট পড়ে কমেন্ট করা হয়ে উঠে না।


ভালো থাকবেন, পাশে থাকবেন।

৩৯| ০৯ ই জুলাই, ২০১৪ রাত ৯:১৪

মোস্তফা কামাল পলাশ বলেছেন: ঘুম থেকে উঠে ল্যাপটপ ওপেন করেই দেখি স্টিকি পোষ্ট তাও আবার দুস্হ্য মানুষদের সাহার্যার্থে। দিন শরু হবার জন্য এর চেয়ে ভাল কোন সংবাদ আর হতে পারে না।

আমিনুর ভাই অসাধারন উদ্দোগ। বিশেষ করে হুইল চেয়ার দান উদ্যোগটি বিশেষ গুরুত্ব পাবার যোগ্য। আপনাদের সাথেই আছি। আমি চেষ্টা করব আমার পরিচিত মানুষদের কাছ থেকে যতটুকু পারি সংগ্রহ করার জন্য।

আপনাদের সাথেই আছি। আপনাকে অন্তরের অন্তস্হল থেকে ধন্যবাদ সকল পোষ্ট সংকলিত আকারে প্রকাশ করার জন্য।

১০ ই জুলাই, ২০১৪ সকাল ১১:০৯

আমিনুর রহমান বলেছেন:




হুইল চেয়ার উদ্যোগটা সত্যিই অসাধারণ।


সাথে যে আছো সবসময় সেটা তো জানিই ... ব্যস্ততা যাচ্ছে তাই তোমার সাথে যোগাযোগ করা হচ্ছে না।


ভালো থেকো, পাশে থেকো।

৪০| ০৯ ই জুলাই, ২০১৪ রাত ১০:১২

আবু শাকিল বলেছেন: শুভ উদ্যেগে অনেক স্বাগত ও সম্মান জানিয়ে গেলাম।

১০ ই জুলাই, ২০১৪ সকাল ১১:১৫

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ।



ভালো থাকুন, পাশে থাকুন।

৪১| ০৯ ই জুলাই, ২০১৪ রাত ১১:৩২

স্বপ্নবাজ অভি বলেছেন: শুভ উদ্যেগে অনেক স্বাগত ও সম্মান জানিয়ে গেলাম।

১০ ই জুলাই, ২০১৪ সকাল ১১:২১

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ অভি ভাইয়া :/

৪২| ১০ ই জুলাই, ২০১৪ রাত ১২:০২

মুনতাসির নাসিফ (দ্যা অ্যানোনিমাস) বলেছেন: দারুণ একটা উদ্যোগ ...
উদ্যোক্তা সমীপে সবরকম শুভকামনা...
এই উদ্যোগ অবশ্যই অবশ্যই সফল হোক...
প্রতিটি শিশুর মুখে হাসি ফুটে উঠুক ...

১০ ই জুলাই, ২০১৪ সকাল ১১:২৬

আমিনুর রহমান বলেছেন:




সকল উদ্যোক্তাদের কাছে শুভ কামনা পৌছে দিলাম, আপনার শুভ কামনা।



প্রতিটি শিশুর মুখে হাসি ফুটে উঠুক ...



ভালো থাকুন, পাশে থাকুন।

৪৩| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:২১

অর্ফিয়াস বলেছেন: ভাই, আমরাও একটা উদ্যোগ নিয়েছি। লিংকটা হলো : Sharing the Joy : পবিত্র ঈদ উপলক্ষ্যে দরিদ্র মানুষের মধ্যে খাদ্রসামগ্রী বিতরন : Click This Link

১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:২০

আমিনুর রহমান বলেছেন:



আপডেট করে দিলাম।

৪৪| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:২২

অর্ফিয়াস বলেছেন: বেটা বেড়াই বাংলাদেশ গ্রুপের উদ্যোগ : Click This Link

১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:২১

আমিনুর রহমান বলেছেন:




:)

৪৫| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:০৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: ভাল মানুষেরা আছে বলেই পৃথিবী টিকে আছে- কথাটা যেন আবারও বরাবরের মতোই সত্য বলে প্রমানীত হল উদৌক্তাদের আয়োেজনে।

এই বিশাল কর্মযজ্ঞে এই নাদানে ছোট্ট আহবান ছিল..অনেকেরই হয়তো চোখে পড়েনি..

আপনার পোষ্টে শেয়ার চাইলাম....

সিয়াম ব্যাংক! আমার রমজানের উদ্যোগ-তাদের জন্য যারা অসহায়, প্রার্থী, কারো কাছে চাইতে পারেনা!

১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:২৮

আমিনুর রহমান বলেছেন:



সত্যি অসাধারণ কাজ করছেন আপনি ! স্যালুট টু ইউ !!


পোষ্টে আপডেট করে দিলাম আপনার পোষ্টটি।



ভালো থাকুন, পাশে থাকুন।

৪৬| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৪৬

সাবরিনা সিরাজী তিতির বলেছেন: সাথেই আছি সবসময় । মানবিক আমাদের নিজেদের অনেক কষ্টে গড়ে তোলা একটি প্রতিষ্ঠান । তোর এই পোস্টে মানবিকের নাম দেখে খুব খুশি হলাম । তোকে আমি বলিনি দিতে । তুই যে খেয়াল করেছিস এতেই খুশি রে ভাইটা ! ভালো থাক সবসময় ! অনেক দোয়া তোর জন্য ।

১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৫৯

আমিনুর রহমান বলেছেন:




নিজের সামর্থ্য অনুযায়ী যতটুকু পারি আর যেভাবে পারি সবসময় চেষ্টা করে যাবো মহতি উদ্যোগের সাথে থাকার সবসময়। আর কোন উদ্যোগ থাকলে আমাকে জানাই ও ... আমি আপডেট করে দিবো।



পাশে থেকো, ভালো থেকো বুবু ।

৪৭| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৫২

দৃষ্টিসীমানা বলেছেন: ভাল পোস্ট এর জন্য ধন্যবাদ ।সাথে থাকার চেষ্টা করব ।

১০ ই জুলাই, ২০১৪ দুপুর ২:০১

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ। দুটো একই কমেন্ট আসায় একটি মুছে দিলাম।




ভালো থাকুন, পাশে থাকুন।

৪৮| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৫৪

খালা মনি বলেছেন: মহৎকর্ম ভাই

১০ ই জুলাই, ২০১৪ দুপুর ২:০২

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ খালা মনি :)



ভালো থাকুন, পাশে থাকুন।

৪৯| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ২:০৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: আপনার প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই।

অনেক অনেক অনেক বিনম্র কৃতজ্ঞতা ও ধন্যবাদ আপডেট করায়।

একটা পরিবার একটা প্রাণও যদি উপকৃত হয়
যদি তার আত্মা থেকে তৃপ্তির, স্বস্তির একটা নি:শ্বাসও
পৃথিবীতে বয়, প্রশান্তির ঝড় উঠবে ভুবনে ভুবনে।
যেখানে সন্তুষ্টি- রব আর রবুবিয়াতের।

স্যলুট টু ইউ।

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৪৫

আমিনুর রহমান বলেছেন:




আপনার পোষ্টটি একটি গুরুত্বপূর্ণ পোষ্ট। যা থেকে অনেকেই একই কাজটি করে কিছু অসহায় মানুষের উপকার করতে পারবে খুব সহজেই।
আপনার পোষ্টটির লিঙ্ক দেয়া সেটা আমার দায়িত্ব থেকে করেছি।


ভালো থাকবেন, পাশে থাকবেন।

৫০| ১০ ই জুলাই, ২০১৪ দুপুর ২:২৮

অঘটনঘটনপটীয়সী বলেছেন: পেপাল একাউন্ট হয়ে গিয়েছে। বাহ! চমৎকার। ধন্যবাদ ভাইয়া।

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৪৭

আমিনুর রহমান বলেছেন:



আপনাকেও ধন্যবাদ পরামর্শ দেয়ার জন্য।

৫১| ১০ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:১০

হোসেন মনসুর বলেছেন: ভাল উদ্যোগ। শুভকামনা রইল।

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৪৭

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ।



ভালো থাকুন, পাশে থাকুন।

৫২| ১০ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:৪০

দূরে থাকা মেঘ বলেছেন: আমিনুর ভাই, অনেকদিন ব্লগে আসা হয়না। কিন্তু অনেকদিন পর এসে আমার খুব ভালো লাগছে,এই উদ্যোগটা মন ভালো করার অনেক বড় একটা কারণ।
ধন্যবাদ তাঁদের সবাইকে, যারা জড়িত এই শুভ কাজে।

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৪৮

আমিনুর রহমান বলেছেন:




কেমন আছেন তিতি?


আমিও অনেকদিন ব্লগে ছিলাম না। এই পোষ্টের মাধ্যমেই ব্লগে অনেকদিন পর ফিরে আসা।

ভালো থাকুন, পাশে থাকুন।

৫৩| ১০ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৪০

sotobabu বলেছেন: আরো একটি বিষয় আপনারা বিবেচনা করে দেখতে পারেন। নিম্নে বিষয়টি হুবহু তুলে দিলাম। আপনাদের এই মহত কাজে সাহায্য করতে পারলাম না। কিন্তু যার সাহায্য পাওয়া দরকার বিষয়টি আপনারা বিস্তারিত খোজ নিয়ে দেখুন এই ছোট্ট বাচ্চাটার জন্য কিছু করতে পারেন কি না। তিনি আমার কেউ নন। জাস্ট কাজ করার জন্য এসেছিলেন। তাঁর দরখাস্তটি আমি হুবহু এখানে তুলে দিলাম। দয়া করে বিবেচনা করবেন। তার সঙ্গে সরাসরি দেখা বা কথা বলার জন্য তার মোবাইল নম্বরও দেওয়া হলো।

বরাবর
বার্তা সম্পাদক
দৈনিক জনকণ্ঠ
জনকণ্ঠ ভবন
ঢাকা।

বিষয় ঃ ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশুর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার প্রেস বিজ্ঞপ্তি ছাপানোর আবেদন।

জনাব,
যথাবিহীত সম্মান পূর্বক নিবেদন এই যে, আমার একমাত্র সন্তান মোঃ ইয়াছির আরাফাত (স্বাধীন), বয়সঃ ৯ (নয়) বৎসর। রক্তের গ্রুপ- বি পজেটিভ। যে শিশুটি এই বয়সে মায়ের কোলে দুধপান করে দোলনা নিয়ে থাকার কথা দুঃখজনক হলেও সত্য যে, এই শিশুটির জীবন কাটাতে হয় গত ০৪ বৎসর ধরে সার্বক্ষণিকভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে পিজি হাসপাতালের বেডে। শিশুটি গত ৪ বৎসরের অধিক সময় যাবত ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে শিশু ক্যান্সার বিভাগের ডি-ব্লকের (৩য় তলা) অধ্যাপক ডাঃ ইয়াকুব জামান সাহেবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। গত ৪ বৎসর উক্ত সন্তানকে চিকিৎসা করতে আমার ব্যয় হয়েছে প্রায় ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা। আমি একজন সাধরণ ভূমিহীন খেটে খাওয়া মানুষ হিসেবে আমার সাধ্যানুযায়ী জীবনের বেশিরভাগ সময় ব্যয় করেছি সাধারণ মানুষের উন্নয়ন ও সমাজকে শিক্ষিত করে সুন্দর সমাজ গঠনের জন্য। এ জন্য প্রথমে আমি এলাকায় গণশিক্ষামূলক কার্যক্রম শুরু করি বেসরকারী এনজিও প্রশিকা থেকে এবং ডিকপস থেকে ও পরে সরকারীভাবে অরুনোজ্জ্বল গাজীপুর (টি,এল,এম) থেকে এভাবে এলাকায় ৬ বছর বয়স্ক শিক্ষা কার্যক্রম বেসরকারীভাবে ৬ বছর পরিচালনা করি এবং পরে সরকারীভাবে তিন বছর স্যাটেলাইট স্কুল পরিচালনা করি। পরে গত ২০০৪ সালে আমি নিজে উদ্যোক্তা হয়ে সাধারণ মানুষের সন্তানদের বিনামূল্যে প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার জন্য একটি বেসরকারী প্রাথমিক বিদ্যালয় স্থাপন করে দিয়েছি এবং পরিচালনা করে আসছি। উক্ত সন্তানের মা মোসাঃ আনোয়ারা পারভীন একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। আমরা পারিবারিকভাবে উভয়েই সাধারণ মানুষের উন্নয়ন ও শিক্ষার জন্য কাজ করে আসছি। নিজের অর্থ সংগ্রহের জন্য বিশেষ কোন কার্যক্রম গ্রহণ করি নাই। বর্তমানে আমি অর্থনৈতিকভাবে এতই নিঃস্ব হয়ে পড়েছি যে, সন্তানকে চিকিৎসা দেওয়া আমার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। তাই উক্ত সন্তানকে অকাল মৃত্যুর হাত থেকে রক্ষাসহ তার সু-চিকিৎসার জন্য আপনার পত্রিকায় প্রেস বিজ্ঞপ্তি ছাপানোর জন্য কামনা করছি।

অতএব, মহাত্মন সমীপে আকুল আবেদন উপরে উল্লেখিত ব্লাড ক্যান্সার আক্রান্ত শিশুটিকে অকাল মৃত্যুর হাত থেকে রক্ষাসহ তার সুচিকিৎসার স্বার্থে আপনার পত্রিকায় অতি জরুরী প্রেস বিজ্ঞপ্তি ছাপানোর জন্য সবিনয় অনুরোধ করছি।

বিনীত নিবেদক


(মোঃ আবুল হাশেম)
পিতাঃ মোঃ ফালু মুন্সী
গ্রামঃ নাগেরচালা, পোঃ কালমেঘা,
ভায়াঃ ভালুকা, উপজেলাঃ সখিপুর, জেলাঃ টাংগাইল।
মোবাইল এবং বিকাশ নম্বর ঃ ০১৭২৬-৩১২০৯৮ (পার্সোনাল)

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫০

আমিনুর রহমান বলেছেন:



আমার সাধ্যের যতখানি সম্ভব করার চেষ্টা করবো।

আরো বিস্তারিত জেনে আপনার সাথে আবারো কথা বলবো।

৫৪| ১০ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৪৭

sotobabu বলেছেন: এই সেই বাচ্চাটার ছবি। অনুগ্রহ করে বিষয়টি কর্তৃপক্ষেরা বিবেচনা করবেন আশা রাখি।

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫১

আমিনুর রহমান বলেছেন:



৫৫| ১০ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৫০

sotobabu বলেছেন: এই সেই বাচ্চাটার ছবি। অনুগ্রহ করে বিষয়টি কর্তৃপক্ষেরা বিবেচনা করবেন আশা রাখি।

{"filesize_ok":true,"image_id":198789,"success":true}

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫১

আমিনুর রহমান বলেছেন:



ছবিটি কোথাও আপলোড করেও লিঙ্কটি দিতে পারেন।

৫৬| ১০ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:৩৭

অতঃপর জাহিদ বলেছেন: সাথে আছি .....

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫২

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ জাহিদ।



ভালো থাকুন, পাশে থাকুন।

৫৭| ১০ ই জুলাই, ২০১৪ রাত ৮:৫৪

ফা হিম বলেছেন: আপনারা এত ভালো কেন? এই কারণেই ব্লগ জিনিসটা ভালো লাগে।

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৩

আমিনুর রহমান বলেছেন:




আপনি ভালো বলে :)


ভালো থাকুন, পাশে থাকুন নিরন্তর।

৫৮| ১০ ই জুলাই, ২০১৪ রাত ১০:২০

মাঈনউদ্দিন মইনুল বলেছেন:
সেলাম জানাই :)

উদ্যোগ সফল হোক!

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৩

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ মইনুল ভাই।



ভালো থাকুন, পাশে থাকুন।

৫৯| ১১ ই জুলাই, ২০১৪ রাত ১২:৩২

এম.ডি অভ্র বলেছেন: ধন্যবাদ এই উদ্দেক নেওয়ার জন্য....
আজ বলতে ইচ্ছে করছে.....সংসদিয় বাজেট না হোক,রাজনৈতিক সাহায্য ছাড়াও.....একজন মহত প্রান মানুষের মহত উদ্দেগি পারে পথশিশুদের মূখে হাসি ফুটাতে......

ঈদের আনন্দে আসবে সুখ
হাসিতে ভরুক পথ শিশুর মূখ.

তোমাদের পাশে আছি...যথাসার্ধ চেষ্টা করব

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৫

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ অভ্র আপনার চমৎকার উৎসাহমুলক মন্তব্যে ও পাশে থাকার অঙ্গীকারের জন্য।


ভালো থাকুন নিরন্তর।

৬০| ১১ ই জুলাই, ২০১৪ সকাল ৮:৩৬

আশিক মাসুম বলেছেন: সাথেই আছি ।

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৫

আমিনুর রহমান বলেছেন:




তা তো আমি জানি :)

কেমন আছিস? ভালো থাকিস সবসময়।

৬১| ১১ ই জুলাই, ২০১৪ সকাল ৯:২৯

বদিউজ্জামান মিলন বলেছেন: ভালো উদ্যোগের জন্য ধন্যবাদ..আমরা সাথে থাকতে চাই..

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৭

আমিনুর রহমান বলেছেন:



উপরে বেশ কয়েকটি ইভেন্টের লিঙ্ক দেয়া আছে। আপনার সুবিধামত যে কোন একটার সাথে দাঁড়াতে পারেন। আর্থিক কিংবা ভলান্টিয়ার হিসেবেও পাশে থাকতে পারেন।


ভালো থাকুন, পাশে থাকুন।

৬২| ১১ ই জুলাই, ২০১৪ দুপুর ২:২১

মুহাম্মদ ইব্রাহিম বলেছেন: চমৎকার উদ্যোগের জন্য ধন্যবাদ । আমিও আমার এলাকায় আমরা ৫ বন্ধু মিলে এই উদ্যেগ নিয়েছি যে অন্তত ১০ জন অসহায় কে আমরা ঈদের জামা কাপড় দিবো ।

১২ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৩৩

আমিনুর রহমান বলেছেন:




দারুন উদ্যোগ ব্রাদার। স্যালুট টু ইউ।



এগিয়ে যান কখন প্রয়োজন মনে করলে নক করবেন। পাশেই পাবেন।


ভালো থাকুন, পাশে থাকুন।

৬৩| ১১ ই জুলাই, ২০১৪ রাত ৯:৪৭

সচেতনহ্যাপী বলেছেন: অনেকদিন পর একটা সত্যিকারের ভাল উদ্যোগের খবর পেলাম। সাথে ব্লগার বিদ্রোহী ভৃগু এবং সোনাবীজ অথবা ধুলোবালি ছাই এর লেখাও। অন্তর থেকেই বলছি ভাল এবং মহতি উদ্যোগ। ধন্যবাদ আপনাদের।
আমিও এরকম একটা করি,প্রতিবছর তিনবার করে। আব্বা-মার মূত্যুবার্ষিকীতে বাসায় কোন আয়োজন না করে বাজেটের পুরো টাকাটাই কোন মসজিদে ফ্যান অথবা শতরঞ্জি কিনে দেই অথবা মেরামতের জন্য কমিটির হাতে তুলে দেই। আর স্বার্থপরতার মত শোনালেও ঈদগুলিতে আমার পরিবার থেকেই টাকা তুলে যেকোন একজন বা দুইজনকে দিয়ে দেই।সে আত্মীয়ও হতে পারে।।

১২ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৩৬

আমিনুর রহমান বলেছেন:




আপনার জন্য অনেক শুভ কামনা। আপনার মতো সবাই যদি ভাবতো তাহলে আমাদের দেশে দারিদ্রতার হার অনেকাংশে কমে যেতো।


ভালো থাকুন, পাশে থাকুন।

৬৪| ১১ ই জুলাই, ২০১৪ রাত ১০:০৯

হৃদয়ের স্পন্দন বলেছেন: পাশেই আছি
জানিনা কতটুকু পারব

১২ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৩৮

আমিনুর রহমান বলেছেন:




যতটুকু সম্ভব ততটুকু করলেই হবে। আমাদের যার যতটুকু সম্ভব আমরা যদি করতে পারি তাহলেই আর আমাদের দেশে কারো কস্ট থাকবে না।



ভালো থাকুন, পাশে থাকুন।

৬৫| ১১ ই জুলাই, ২০১৪ রাত ১০:৪৩

রং করা পুতুল বলেছেন: এগিয়ে চলুন

১২ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৪১

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ।



ভালো থাকুন, পাশে থাকুন।

৬৬| ১২ ই জুলাই, ২০১৪ রাত ১২:৩৬

ইমিনা বলেছেন: আমিন ভাই, বাহ্ :)
তাও আবার দারুন এক পোস্ট নিয়ে :) :)
উদ্যোগের সাথে থাকার ইচ্ছা ব্যক্ত করছি আর সেই সাথে সফলতা কামনা করছি ।।

১২ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৪৪

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ ইমিনা।



পাশে থাকুন, ভালো থাকুন।

৬৭| ১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:২৯

অতঃপর জাহিদ বলেছেন: ঢাকায় থাকতে পারবো না তবে সাধ্যে মতো চেষ্টা করবো।

১২ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৪৭

আমিনুর রহমান বলেছেন:



যে যার সাধ্যনুযায়ী করলেই আমাদের দেশের দারিদ্রতা অনেকাংশে কমে যেতো।

৬৮| ১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৩৪

বর্ষণ মাহি বলেছেন: আমার উদ্যোগটি ঠাই পেল না কেন?????

১২ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৮

আমিনুর রহমান বলেছেন:



লিঙ্কটা দিয়ে জান। আমি এড করে দিবো যতদ্রুত সম্ভব।

১৩ ই জুলাই, ২০১৪ সকাল ১১:০৫

আমিনুর রহমান বলেছেন:



আপনারটাও এড করে দিয়েছি। কিন্তু আমার কাছে আপনাদের বিতরণের প্লানটা গোছানো মনে হয়নি। একটা এলাকা নিদির্ষ্ট করে তাদের খোজ খবর নিন। তাদের অবস্থা জানুন। তাদেরকে টোকেন দিন। যদি মনে হয় তাদের নিয়ে কিনে দিন, তারা আরো বেশি খুশি হবে।


ভালো থাকুন, পাশে থাকুন

৬৯| ১২ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:২০

তার ছিড়া আমি বলেছেন: এই রমজানে আমি একটু ভিন্ন রকমের কিছু করে থাকি বা করছি।

জীব উৎকর্ষে কিছু করে যেতে পারলেই ধন্য তুমি ধন্য।

১৩ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৪৭

আমিনুর রহমান বলেছেন:



ভাল কিছু করাটাই মুল। চালিয়ে যান



ভালো থাকুন, পাশে থাকুন।

৭০| ১২ ই জুলাই, ২০১৪ রাত ৯:১৪

ছারমী বলেছেন: ভাইয়া আমাদের উদ্যোগটাও নাড়াচাড়া করে দেখতে পারেন। সামু লিঙ্ক: Click This Link

১৩ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৫০

আমিনুর রহমান বলেছেন:



আপনার লিঙ্কটা এড করেছি। উদ্যোগের জন্য শুভ কামনা। সফল হউন প্রতিটি ভালো পদক্ষেপ।


ভালো থাকুন, পাশে থাকুন।

৭১| ১২ ই জুলাই, ২০১৪ রাত ১০:২৮

তার ছিড়া আমি বলেছেন: এই রমজানে আমি একটু ভিন্ন রকমের কিছু করে থাকি বা করছি।

জীব উৎকর্ষে কিছু করে যেতে পারলেই ধন্য তুমি ধন্য। http://www.somewhereinblog.net/blog/tarchira100/29964747

১৩ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৫৩

আমিনুর রহমান বলেছেন:


আপনার লিঙ্কটা কাজ করছে না।

সফলতা আসুক প্রতিটি মহতী উদ্যোগে ...


ভালো থাকুন, পাশে থাকুন।

৭২| ১২ ই জুলাই, ২০১৪ রাত ১১:৩৭

এহসান সাবির বলেছেন: পোস্ট স্টিকি করার জন্য মডারেশন কে অসংখ্য ধন্যবাদ।


এগিয়ে চলুক........

১৩ ই জুলাই, ২০১৪ সকাল ১১:০৬

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ সাবির ভাই আবার আমার পোষ্টে আসার জন্য।



ভালো থাকবেন এবং পাশে থাকবেন নিরন্তর।

৭৩| ১৩ ই জুলাই, ২০১৪ ভোর ৪:৪৩

পরিশেষের অপেক্ষায় বলেছেন: মানুষের প্রতি শ্রদ্ধা আরও অনেক বেড়ে গেল..। আপনাদের কার্যক্রম দেখে সগর্বে বলতে ইচ্ছা করছে মানুষ আসলেই অনেক ভালো..।আপনাদের এই উদ্যোগের জন্য রইল শুভকামনা...।
জয় হোক মানবতার...।

১৩ ই জুলাই, ২০১৪ সকাল ১১:২৯

আমিনুর রহমান বলেছেন:



পৃথিবীতে ভালোদের সংখ্যা বেশি বলেই আজো পৃথিবী টিকে আছে।
আমাদের আসলেও উদ্যোগ নেয়ার মানুষ নেই। কেউ একজন উদ্যোগ নিলে দেখবেন ঠিকই মহতি কাজে সফলতা আছে আর তা আশার চেয়ে বেশি হয় সমসময় ।



ভালো থাকুন, পাশে থাকুন।

৭৪| ১৩ ই জুলাই, ২০১৪ দুপুর ২:২৬

বাংলাদেশী দালাল বলেছেন: দেরিতে হলেও পোস্ট টি চোখে পরেছে। তার জন্য সামু অসংখ্য ধন্যবাদ।
আমিনুর রহমান ভাইয়ে কাছে কৃতজ্ঞ চমৎকার পোস্টার জন্য।

সকল মহৎ উদ্যোগ সফল হোক।

১৪ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:১৭

আমিনুর রহমান বলেছেন:




আপনার জন্য অনেক শুভ কামনা ব্রাদার।



পাশে থাকুন, ভালো থাকুন।

৭৫| ১৩ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:১৪

নাসরীন খান বলেছেন: খুব ভাল ,শুভকামনা থাকল।

১৪ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:১৯

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ সিস !



ভালো থাকুন, পাশে থাকুন।

৭৬| ১৩ ই জুলাই, ২০১৪ রাত ৮:১১

ইমরান মামা বলেছেন: গতমাসে একশ' টাকা কোথায় খরচ করেছেন বলতে পারবেন? সব টাকার হিসাব থাকলেও দেখবেন প্রতি মাসে অন্তত একশ' টাকার কোন হিসাব থাকে না। এবার আমরা ঠিক করেছি এই ঈদে একটি পরিবারের মুখে হাসি ফোটাব- একটি ছেলের এক বছরের লেখাপড়ার খরচ দেব, সঙ্গে তার পরিবারের জন্য এ ঈদের সমস্ত বাজার। এ জন্য আমাদের খরচ হবে মাত্র একশ' টাকা আর হাসি ফুটবে একটি পরিবারের সবার মুখে। চাইলে আপনিও একশ' টাকা পাঠাতে পারেন। বিকাশ নম্বর: ০১৯১৫৩৪১৪৬৭, ডাচবাংলা মোবাইল ব্যাঙ্ক একাউন্ট: ০১৯১৭১৯৩৩১০৮।

১৪ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২০

আমিনুর রহমান বলেছেন:



শুভ কামনা রইল আপনাদের জন্য। চমতকার উদ্যোগ। অবশ্যই আপনাদের সাথে আছি।



ভালো থাকুন, পাশে থাকুন।

৭৭| ১৩ ই জুলাই, ২০১৪ রাত ১০:১০

নিশাত তাসনিম বলেছেন: বাংলাদেশী দালাল বলেছেন: দেরিতে হলেও পোস্ট টি চোখে পরেছে। তার জন্য সামু অসংখ্য ধন্যবাদ।
আমিনুর রহমান ভাইয়ে কাছে কৃতজ্ঞ চমৎকার পোস্টার জন্য।

সকল মহৎ উদ্যোগ সফল হোক।

১৪ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২১

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ নিশাত। ভালো আছেন নিশ্চয়ই।



ভালো থাকুন, পাশে থাকুন।

৭৮| ১৪ ই জুলাই, ২০১৪ রাত ১২:৪৪

তার ছিড়া আমি বলেছেন: আগের লিন্কটা কাজ করে নাই
নতুন করে লিঙ্ক দিলাম
click

১৪ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২৪

আমিনুর রহমান বলেছেন:



আপনার উদ্যোগের জন্য আপনাকে স্যালুট। চেষ্টা করবো আপনার উদ্যোগের সাথে থাকার জন্য।



ভালো থাকুন, পাশে থাকুন।

৭৯| ১৪ ই জুলাই, ২০১৪ রাত ১২:৪৫

আরজু পনি বলেছেন:

অসাধারণ উদ্যোগ।
অনেক শুভকামনা রইল উদ্যোগের সাথে জড়িতদের।

আমি খুব স্বার্থপরের মতো নিজের এলাকায় সীমিত সাধ্যের মধ্যে কিছু করার চেষ্টা করি যখনই যাই তখনই।

রোজা/ঈদেও সেই চেষ্টা বিশেষভাবে অব্যাহত থাকে।

মফস্বলের কিছু পরিবার থাকে যারা অন্যের কাছে হাত পাততে পারে না...নিদারুন কষ্টে জীবন অতিবাহিত করে...এদের কথা ভেবে নিজের সামর্থ্যকে অতি নগন্য মনে হয়! :|

১৪ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২৮

আমিনুর রহমান বলেছেন:




প্রতিটি মানুষ যদি আপনার মতো স্বার্থপর যেনো হয় তাহলে আর আমার দেশের মানুষের কস্ট থাকতো না।


অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

ভালো থাকুন, পাশে থাকুন।

৮০| ১৪ ই জুলাই, ২০১৪ রাত ২:৩৩

এম.ডি অভ্র বলেছেন: আমি গত কাল গাইবান্ধায় গিয়ে জানলাম আমার ৫ জন বন্ধু প্রায় দির্ঘ দিন যাবত সমাজের অসহায় দরিদ্র এবং পথ শিশুর জন্য কাজ করছে।আমায় অনেক আগে বলেছিল আমি পাত্তা দেইনি।এসে দেখলাম এই কাজের জন্য জেলা ডিসি তাদের পুরুকৃত করেছে তখন গর্বে আমার বুক ভরে গেছে।তখন আমি তাদের আপনার পোষ্ট টি দেখাই এবং বলি আপনাকে জানাতে.... তাদের এই টিমের নাম আধারের আলো ।আমি তাদের ফেইসবুকে একটি আইডি খুলে দিয়েছি।এখন আপনি অনুমতি দিলে তাদের তথ্য আপনাকে জানাবো।তাদের টিমের ই-মেইল [email protected] এটি দিয়ে তাদের ফেসবুক পেজে ওপাবেন।দয়া করে ভিজিট করার পর আমাদের একটু ধারনা দিবেন যাতে আরো এগিয়ে যেতে পারে।আপনার মূল্যবান মতামতের আপেক্ষায় আধারের আলো টিমের ৬ সদ্যস্য।

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৫০

আমিনুর রহমান বলেছেন:




দেখলাম আপনাদের ফেবু একাঊন্টটা। তাদের সম্পর্কে আরো বিস্তারিত জানান। চেষ্টা করবো তাদের পাশে থাকার জন্য।


আমার মেইলেও যোগাযোগ করতে পারেন।
[email protected].


ভালো থাকুন, পাশে থাকুন।

৮১| ১৪ ই জুলাই, ২০১৪ দুপুর ২:২৯

লিরিকস বলেছেন: দেখুন

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৫২

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ। দেখেছি। সময় করে আসবো আপনার পোষ্টে কমেন্ট করতে।

৮২| ১৪ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:০৪

শহুরে কাউয়া বলেছেন: রংপুরের ইভেন্টটাতে টাকা দেই। আগেও দিয়েছি এবারো দিব। ঈদ হোক সবার। :D :D :D :D :D

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৫৪

আমিনুর রহমান বলেছেন:



রংপুরের ইভেন্টটা যে গ্রুপটি করছে আমিও সেটার একজন সদস্য।



ভালো থাকুন, পাশে থাকুন।

৮৩| ১৪ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:৩০

আমিনুর রহমান বলেছেন:



ব্যস্ততার কারনে ব্লগে নিয়মিত আসা হয়ে উঠছে না তাই মন্তব্যের প্রতিউত্তর দিতে দেরী হয় বলে দুঃখিত !

১৭ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৩১

আমিনুর রহমান বলেছেন:



:( :( :(

৮৪| ১৫ ই জুলাই, ২০১৪ রাত ১২:০৩

ম েনা েন শ দাস বলেছেন: এ বিষয়ে আপনার আরো লেখা চাই

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৫৬

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ।



ভালো থাকুন, পাশে থাকুন।

৮৫| ১৫ ই জুলাই, ২০১৪ রাত ১২:০৮

কুহক' বলেছেন:

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৫৯

আমিনুর রহমান বলেছেন:



সকলের মিলিত সদিচ্ছা ও চেষ্টা আমাদের হয়ত আর কখনো এমন চিত্র দেখতে হবে না।



ভালো থাকুন, পাশে থাকুন।

৮৬| ১৫ ই জুলাই, ২০১৪ সকাল ১১:২০

বোকামানুষ বলেছেন: দারুণ একটা উদ্যোগ ... চেষ্টা করবো নিজের আশেপাশের অসহায় মানুষদের সাধ্য মতো সাহায্য করতে

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:০২

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ বো মা ! সবাই যদি তার আশেপাশের ১/২ জনকেই যদি তার সাধ্যমত চেষ্টা করে তাহলেই হয়ত প্রতিটি মানুষের মুখে হাসি ফুটে উঠবে ইনশাআল্লাহ্‌।



ভালো থাকুন, পাশে থাকুন।

৮৭| ১৫ ই জুলাই, ২০১৪ দুপুর ২:১৪

বোকা মানুষ বলতে চায় বলেছেন: অনেক সুন্দর একটি উদ্যোগ। এমন একটি পোস্টের জন্য আমিনুর রহমান ভাইকে অনেক ধন্যবাদ। আর পোস্ট স্টিকি করার জন্য সামু কতৃপক্ষকে অশেষ ধন্যবাদ।

আর আমিনুর ভাই এই গুরুত্বপূর্ণ পোস্টে আমার ঈদের জামা নিয়ে লেখা পোস্টটি অন্তভুক্ত করায় আপনার প্রতি রইল কৃতজ্ঞতা।

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:০৬

আমিনুর রহমান বলেছেন:



সহ ব্লগার হিসেবে এটা আমার দায়িত্বের মধ্যে পড়ে বো মা ব চা। সামু'র কাছে আমরা কৃতজ্ঞ। সবসময় দেশের গুরুত্বপুর্ন ইস্যুতে এবং মহতী উদ্যোগের সাথে তারা সবসময়ই এগিয়ে আসে ...



ভালো থাকুন, পাশে থাকুন।

৮৮| ১৫ ই জুলাই, ২০১৪ দুপুর ২:৫৭

বর্ষণ মাহি বলেছেন: https://www.facebook.com/events/786116784761688

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:০৭

আমিনুর রহমান বলেছেন:



এড করে দিলাম।



ভালো থাকুন, পাশে থাকুন।

৮৯| ১৫ ই জুলাই, ২০১৪ বিকাল ৫:১০

একজন আবীর বলেছেন: ভালো উদ্যোগ

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:২১

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ।



ভালো থাকুন, পাশে থাকুন।

৯০| ১৫ ই জুলাই, ২০১৪ রাত ৯:৩১

ছারমী বলেছেন: ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের লিংকটা এ্যড করার জন্য। যদি আরেকটু হাইলাইটস করতেন তাহলে আরো ভালো হতো। ভিজিটর তেমন একটা আসছেনা তো তাই বলছি।

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:২৩

আমিনুর রহমান বলেছেন:



হাইলাইটস করে দিলাম। সকলের পোষ্টে নিয়মিত কমেন্ট করতে হয়। আপনি নিয়মিত নন বলে অনেকেই আপনার পোষ্ট এ হয়ত ভিজিট করেন না।



ভালো থাকুন, পাশে থাকুন।

৯১| ১৫ ই জুলাই, ২০১৪ রাত ১১:০৩

রিফাত ২০১০ বলেছেন: মহৎ উদ্যোগের জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া । উদ্যোগটি সফল হোক।

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:২৮

আমিনুর রহমান বলেছেন:




ধন্যবাদ রিফাত !




ভালো থাকুন, পাশে থাকুন।

৯২| ১৬ ই জুলাই, ২০১৪ ভোর ৪:৫৫

শিপন মোল্লা বলেছেন: শুভ উদ্যোগ , শুভ কামনা। ঈদ হোক সবার।

১৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:২৯

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ শিপন ভাই।

শিথি মামুনিকে আমার আদর ও ভালোবাসা দিয়েন।



ভালো থাকুন, পাশে থাকুন।

৯৩| ১৬ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:৩১

মুহিব বলেছেন: সবার কাজকে একসাথে সামনে এনে ভাল করেছেন।

১৭ ই জুলাই, ২০১৪ সকাল ৯:৩০

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ মুহিব !



ভালো থাকুন, পাশে থাকুন।

৯৪| ১৭ ই জুলাই, ২০১৪ দুপুর ২:৩০

মুশাসি বলেছেন: কৃতজ্ঞতা রইলো, ব্লগার আমিনুর রহমান ভাইকে স্বপ্রনোদিত হয়ে আমাদের ইভেন্টের কথা সামুতে জানানোর জন্য এবং কৃতজ্ঞতা সামুর প্রতি মানবিক সাহায্যের পোষ্ট গুলোর প্রতি সকলের দৃষ্টি আকর্ষনের জন্য।

৫০ জন গরীব প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান করতে প্রয়োজন ছিলো আড়াই লক্ষ টাকা। আমরা সমানুপাতিক গ্রুপ এর ভলান্টিয়াররা (যেই ব্যানারে বিগত তিন বছরেরও বেশি সময় ধরে ভলান্টিয়ারী কাজ করে আসছেন এই ব্লগলেখক, ব্লগার আশিকুর অমিত, ব্লগার ব্লেজিং ফয়সাল, ব্লগার তাহমিদসহ অনেকে) অফলাইনে ও অনলাইনে প্রচেষ্টা চালিয়ে এ পর্যন্ত সংগ্রহ করতে সক্ষম হয়েছি এক লক্ষ সত্তর হাজার টাকা। পঞ্চাশজন প্রতিবন্ধীর প্রত্যেককে হুইলচেয়ার কিনে দিতে প্রয়োজন আরো প্রায় সত্তর হাজার টাকার। সামুর ব্লগারদের প্রতি অনুরোধ জানাই, আসুন আমরা আমাদের সাধ্যমতো এই অসহায় প্রতিবন্ধীদের সংগ্রামী জীবন যুদ্ধে তাদের পাশে দাড়াই।

আমিনুর ভাইকে অনুরোধ জানাচ্ছি ব্লগ লিংকটি সংযোজিত করে দেওয়ার জন্য।

১৭ ই জুলাই, ২০১৪ দুপুর ২:৪৯

আমিনুর রহমান বলেছেন:




সহ ব্লগার হিসেবে আমার দায়িত্ব থেকে এই পোষ্ট দিয়েছি আমি। সারা বছর তোমরা গরীব ও অসহায়দের জন্য যা করে যাচ্ছো তার জন্য ধন্যবাদ জানিয়ে ছোট করবো না। জীবনে প্রতিটি মহতী উদ্যোগে সাফল্য লাভ করো সেই কামনা করি।

সামুর প্রতি কৃতজ্ঞতা।



ভালো থেকো, পাশে থেকো।

৯৫| ১৭ ই জুলাই, ২০১৪ রাত ১১:৩৩

এম.ডি অভ্র বলেছেন: ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা থাকল.....

২১ শে জুলাই, ২০১৪ সকাল ১০:১৬

আমিনুর রহমান বলেছেন:




আপনার জন্যও শুভ কামনা রইল।

৯৬| ১৮ ই জুলাই, ২০১৪ রাত ১২:০৮

পলক শাহরিয়ার বলেছেন: চমৎকার উদ্যোগে শুভকামনা থাকলো । সাথে থাকার চেষ্টা করব ইনশা-আল্লাহ।

২১ শে জুলাই, ২০১৪ সকাল ১০:২৩

আমিনুর রহমান বলেছেন:





ধন্যবাদ পলক শাহরিয়ার !



ভালো থাকুন, পাশে থাকুন।

৯৭| ১৮ ই জুলাই, ২০১৪ রাত ১:৫৭

নীলসাধু বলেছেন: গত দুই বছর ঈদ উল ফিতরের আগের দিন রাতে (চাঁনরাতে) পথশিশুদের নিয়ে ভিন্ন একটি আয়োজনে আমরা যুক্ত ছিলাম। এক রঙ্গা এক ঘুড়ি'র উদ্যোগে এবং প্রথম আলো ব্লগের ব্লগার সহ ফেসবুক বন্ধু সহ সকলেের সম্মিলিত সহযোগীতায় প্রাপ্ত সহায়তা দিয়ে ঢাকা শহরের বেশ কিছু রাস্তায়/এলাকায় ঘুরে ঘুরে কিছু অসহায় ছিন্নমুল পথ-শিশুদের মাঝে নতুন জামা এবং চুড়ি ফিতা নেল পলিস ক্লিপ সহ একটি গিফট প্যাকেট বিতরন করেছিলাম।

ইফতারীর পর ছবির হাট থেকে যাত্রা শুরু করে
শাহবাগ বসুন্ধারা ফার্মগেইট মনিপুরী পড়া আগারগাও শ্যামলী হয়ে মানিক মিয়া এভিনিউতে এসে সব কাপড় বিতরন শেষ করা হয়েছিল। সে এক অসাধারণ মুহূর্ত! প্রতিটি শিশু নতুন জামা পেয়ে অপার্থিব হাসিতে উদ্ভাসিত হয়েছিল। আমরা মমতা-মাখা মন নিয়ে সে আনন্দের ভাগ নিয়েছি।

ঈদের অনাবিল আনন্দ ছোট পথশিশুদের সঙ্গে ভাগাভাগি করে নেবার প্রত্যয়ে এক রঙ্গা এক ঘুড়ি'র সহযোগিতায় আমরা আসন্ন ঈদ উল ফিতরের আগে এবারেও এই কর্মসূচী চলবে। আপনিও যোগ দিতে পারেন আমাদের সাথে।

যোগ দিন আমাদের সাথে! আসুন মানবিক মানুষ হই!! ঈদের খুশী ছড়িয়ে দেই -

এক নজরে পথশিশুদের সাথে ঈদ উৎসব আয়োজন:

কার্যক্রমে সহায়তা জমা দেবার শেষ তারিখ:
জুলাই ২৬ তারিখে।

বিতরন:
ঈদের পুর্বরাত। বা তার একদিন আগে।

বিকাশ একাউন্ট নাম্বার:
01711310476 [এই নাম্বারে টাকা পাঠিয়ে বার্তা বা SMS করে আমাদের জানাতে হবে]

ব্যাংক একাউন্ট:
SM Masudul Islam
150 620 188 980 0001
Brac Bank
Asad Gate Branch
Dhaka, Bangladesh

উদ্যোগ: এক রঙ্গা এক ঘুড়ি এবং প্রথম আলো ব্লগের ব্লগার বৃন্দ।

Click This Link

Click This Link

২১ শে জুলাই, ২০১৪ সকাল ১০:২৫

আমিনুর রহমান বলেছেন:



নীল দা পোষ্টে আপডেট করে দিয়েছি। একটু ব্যস্ত তাই অনেকদিন আপনাদের সাথে কথা ও যোগাযোগ হয় না। চেষ্টা করবো আপনাদের সাথে থাকার। ভ



ভালো থাকুন, পাশে থাকুন।

৯৮| ২০ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:০১

কোবিদ বলেছেন:
শুভ উদ্যোগ সফল হোক।

২১ শে জুলাই, ২০১৪ সকাল ১০:২৬

আমিনুর রহমান বলেছেন:



ধন্যবাদ কোবিদ ব্রাদার।



ভালো থাকুন, পাশে থাকুন।

৯৯| ২২ শে জুলাই, ২০১৪ দুপুর ১২:৫৭

অপূর্ণ রায়হান বলেছেন: ++++++ কারণে অকারণে সশরীরে না থাকতে পারলেও মানবিক সমর্থন রইল সর্বদা । কেমন আছেন ভ্রাতা ?

২২ শে জুলাই, ২০১৪ দুপুর ১:৩৭

আমিনুর রহমান বলেছেন:




কিছু মানুষ আছে যতদুরেই থাকুক তাদের পাশে সবসময়ই পাবো সে বিশ্বাসটুকু আছে বলেই এখনো যে কোন কাজে হাত এগিয়ে যেতে সাহস পাই। আর সেই মানুষগুলোর মধ্যে তুমি একজন।


ভালো আছি ব্রাদার। তুমি কেমন আছো? ঢাকায় থাকলে দেখা করো। সন্ধ্যায় আড্ডা স্থলে পাবা।

১০০| ২২ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:০৩

অপূর্ণ রায়হান বলেছেন: ধন্যবাদ ভ্রাতা :) আছি দেশে এবং ভালই :) ইফতারির পরে / আগে ?

২৪ শে জুলাই, ২০১৪ সকাল ৮:৩৭

আমিনুর রহমান বলেছেন:



ইফতারের পরেই পাবা। ঈদে কি ঢাকায় থাকলে আমার বাসায় দাওয়াত রইল। ফোন দিও।

২৪ শে জুলাই, ২০১৪ সকাল ৮:৩৯

আমিনুর রহমান বলেছেন:



ইফতারের পরে। তবে এখন সবায় একে একে বাড়ী চলে যাচ্ছে তাই প্রতিদিন যাওয়া হয় না। ফোন দিও, আমি ঢাকায়ই আছি।

১০১| ৩০ শে জুলাই, ২০১৪ সকাল ১১:৪২

অবচেতনমন বলেছেন: বেশ মহৎ উদ্যেগ, ভাল লাগল .............................

১০২| ৩০ শে জুলাই, ২০১৪ রাত ৮:৪২

নেবুলা মোর্শেদ বলেছেন: ঈদ মুবারক আমিনুর ভাই।দোয়া থাকবে সব সময়,এমনি ভাবে মানূষের পাশে যেন থাকতে পারেন।

১০৩| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:২৫

একটু স্বপ্ন বলেছেন:
মানুষ চাইলেই অনেক কিছু পারে তাইনা জেসন?

এ পেইজটা দেখ যা অনেক শিশুর মুখ আনন্দে ভাসানোর ইচ্ছে থেকে করা। আমাদের সামান্য একটু উদ্যোগেই অনেক মুখ আনন্দে ভরপুর হয়ে উঠতে পারে, অনেকের ইচ্ছেটাও আছে। কিন্তু উদ্যোগ, সেটা আছে কি?

ভাল হোক, সবার।

১০৪| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:২৯

একটু স্বপ্ন বলেছেন:
লিংকটা ভেঙ্গে যাচ্ছে জেসন। এখানে দিচ্ছি..
Click This Link

১০৫| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ১১:১৬

এহসান সাবির বলেছেন: ঈদের শুভেচ্ছা রইল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.