নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জানার অদম্য ইচ্ছেসহ আগামীর পথে

এম্বিগ্রামিষ্ট জুলিয়ান

আমি প্রতিসাম্য তৈরি করতে ভালবাসি

এম্বিগ্রামিষ্ট জুলিয়ান › বিস্তারিত পোস্টঃ

-----মুভি রিভিউ -------

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ২:০৬

[img । http://i.imgur.com/0EmyMqY.jpg ]



প্রথমেই সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি রিভিউ সুন্দর করে লিখতে পারিনি বলে। আসলে এটা আমার প্রথম রিভিউ। মুভিটা দেখে ভাল লাগল তাই লিখলাম। ভুল ত্রুটি মার্জনীয়। আবারও বলছি আমি এনালিটিক্যাল টাইপের দর্শক না, আমদর্শক।

মুভির নাম : beautiful creature



সাউথ ক্যারোলিনার গাটহিল নামক জায়গার অধিবাসী ethan নামের এক ছেলে। সে প্রায়ই একটা রহস্যময় মেয়েকে সপ্নে দেখে। নিজের মৃত্যুর ঘটনাও থাকে সপ্নে। সে বুঝে পায়না সপ্নের অর্থ কি।

মাঝে হঠাত করে তাদের ওখানে Lena নামের এক মেয়ের আগমন ঘটে, যার চাচার আবার শয়তানের পুজারী বলে কুখ্যাতি আছে এলাকায়। স্বভাবতই স্কুলে এর জন্য বিরূপ পরিস্থিতির মুখোমুখি হতে হয় lena কে।

ঘটনাক্রমে Ethan এর সাথে পরিচয় ও ঘনিষ্ঠতা গড়ে ওঠে লেনার। কিন্তু তাদের সম্পর্ককে ভাল ভাবে নিতে পারে না লেনার চাচা macon. Ethan এর পিছের কারন জানতে চাইলে lena তাকে নিজের secret তাকে বলে। বলে যে, সে আর দশটা স্বাভাবিক মেয়ের মত না, সে একজন caster। সুপারন্যাচারাল ক্ষমতার অধিকারিণী। নিজের ক্ষমতায় যে নিজেই ভীত। ইথান একজন mortal হওয়া সত্ত্বেও caster lena কে ভালবাসতে চায়, লেনাও সাড়া দেয়।

লেনা ইথানকে বলে যে, মেয়ে caster দের ষোলতম জন্মদিনে নির্ধারিত হয় সে ডার্ক পাওয়ারের অধিকারী হবে, না লাইট পাওয়ারের।

এমন মুহুর্তে আবির্ভাব ঘটে lena -র পরিবারের এক ansestor এর যার কারনে এক curse এর উতপত্তি হয়েছিল পরিবারের উপর, যার বোঝা বয়ে বেড়াতে হচ্ছে লেনাকেও। সে চায় লেনা ডার্ক পাওয়ারের দিকে আকৃষ্ট হোক।



এই পর্যায়ে লেনার পরিবার তাকে ইথানের কাছ থেকে দুরে সরিয়ে আনে তাদের মংগলের জন্য। কিন্তু ভালবাসার টানে তারা আবার এক হয়, দুজন মিলে খুঁজতে থাকে curse থেকে মুক্তি পাবার উপায়। শেষে lena মুক্তির উপায় জানতে পেয়ে ভড়কে যায়। অনেক বড় ত্যাগ স্বীকার করতে হবে তাকে মুক্তি পেতে হলে। lena ত্যাগ স্বীকারের বদলে বরং ভাগ্যকে বরন করে নেয়ার সিদ্ধান্ত নেয়।



শেষ পর্যন্ত কি হয়?? lena কি curse থেকে মুক্তি পায়??? ইথান যাকে সপ্নে দেখত, lena কি সেই মেয়ে??, mortal ইথান আর তার ভালবাসার শেষ পরিনতিই বা কি হয় তা জানতে হলে দেখতে বসে যান beautiful creatures.



সুন্দর একটা আমেজ পাবেন, সময় বিফলে যাবে না আশা করি। -------জুলিয়ান।



মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ২:৪৩

সোজা সাপটা বলেছেন: ভালোইতো লিখেছেন

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ বিকাল ৩:৪২

এম্বিগ্রামিষ্ট জুলিয়ান বলেছেন: আপনার সোজা সাপ্টা মন্তব্যের জন্য ধন্যবাদ (হাসির ইমো হবে )

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.