নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্নে সমুদ্র পারি দেওয়া ছেলেটি জেগে উঠে দেখে সে মাত্র বিছানার এপাশ ফিরে ওপাশে শুয়েছে মাত্র

অমিত বসুনিয়া

পৃথিবীর মৃত্যু ঘটুক শূধু তৃনলতাগুলো বেড়ে উঠুক , ছুয়ে দিক নীল আকাশের ভ্রান্ত সীমানা ।

অমিত বসুনিয়া › বিস্তারিত পোস্টঃ

পুস্টিকর ছ্যাকা ( অমিত বসুনিয়া )

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:১৯

সাইফ খুব ব্রাইট স্টুডেন্ট । ক্লাস ফাইভ , ক্লাস এইট দুইটাতেই বৃত্তি পেয়েছে । ক্লাস নাইনে হঠাত করে সে তৃনা নামের এক মেয়ের প্রেমে পরে ।
মেয়েটির প্রতি সে এতটাই দুর্বল হয়ে পরে যে এক পর্যায়ে তার কথায় ওঠবস করা শুরু করে দেয় । এভাবে চলতে থাকে সাইফ এস এস সি তে আশানুরূপ ফলাফল করতে পারল না। প্রকৃতির কমন নিয়মে তৃনা তাকে এড়িয়ে যেতে থাকলো । এভাবে দুজনে ঝগড়ার মাধ্যমে প্রেম চালাচ্ছিলো । এক পর্যায়ে তার প্রেম দাঁড়ায় টান টান হয়ে থাকা দুই দিকে বাধা দড়ির মত । যেখানে এস এস সি এর ফলাফল নামক জিনিস হয়ে দাঁড়িয়েছে সামান্য একটি চাকুর আঘাতের মত । যার ফলে তাদের টান টান হয়ে থাকা দড়ির মত প্রেম ধীরে ধীরে চিড়তে থাকে । এর মধ্যে সাইফের এইচ এস সি রেজাল্ট ও খারাপ হয় । এবং তাদের টান টান হয়ে থাকা আধা ছিড়া প্রেমের দড়ি পুরোপুরি ছিড়ে যায় । এরপর সাইফ সারাদিন তৃনার নাম্বারে ট্রাই করে কিন্তু সেটা বার বার বন্ধই দেখায় । সাইফ অধীর আগ্রহ নিয়ে ফোনের দিকে তাকিয়ে থাকে তৃনার ফোনের অপেক্ষায় । এমনকি তৃনার বাড়ির সামনের রাস্তার সাথে থাকা দোকানে বসেও সে কয়েক রাত নির্ঘুম কাটিয়েছে ।শুধু মাত্র তৃনা ফিরে আসবে এই বাসনায় । আজ সাইফ আর আগের মত তৃনার জন্য পাগলামি করে না । কিন্তু সাইফ কি এখন সত্যিই তৃনার জন্য অপেক্ষা করে না ?
হয়তো করে আবার হয়তো করে না । কিন্তু তৃনা কি বুঝতে পেরেছে সাইফের ভালোবাসা ? প্রশ্ন গুলো আজীবন প্রশ্নই থাক । এগুলোর উত্তর নাহয় আমরা নাইবা জানলাম।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:২৯

চাঁদগাজী বলেছেন:


প্রথমে আপনার থেকে জানতে হয়, এটা কি সংবাদ, নাকি গল্প? গল্প যদি হ্য়, পড়ে হতাশ হলাম।

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:৩০

অমিত বসুনিয়া বলেছেন: নিছক অনুচ্ছেদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.