নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এই ঘরটির জন্য আমরা কোন স্পেশাল ক্যারেক্টার / ইমোটিকন গ্রহন করছি না।\nশুধুমাত্র সংখ্যা ও যে কোন সাধারন ক্যারেক্টার ব্যবহার করুন।\n

আমি মিন্টু

আমি মিন্টু › বিস্তারিত পোস্টঃ

হুনলাম আমাগো জলিল ভাই নাকি কারিনাপাকে নাচবেন

২৮ শে জানুয়ারি, ২০১৬ রাত ১:৩৯


কারিনার সঙ্গে নাচার অনেক বাসনা আছে হাসতে হাসতেই অনন্ত জলিল কথাটা বললেন বাসনা আবার কী জলিল চাইলেই তো হয়ে যায়। আগেও এমন হয়েছে। সংবাদ সম্মেলনে এমন আত্মবিশ্বাস নিয়েই বলিউডের তারকা কারিনা কাপুরের সঙ্গে এক মঞ্চ পরিবেশনায় অংশ নেওয়ার ইঙ্গিত দিলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক অনন্ত জলিল । ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে অনন্ত জলিল অনুষ্ঠানটি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল আজ বুধবার দুপুরে। সংবাদ সম্মেলনে অনন্ত জলিলকে বেশ কয়েকবার প্রশ্ন করা হয়েছে কারিনার সঙ্গে ঠিক কী ধরনের পরিবেশনায় অংশ নেবেন আপনি? অনুষ্ঠানের আগে এই বিষয়ে কোনো কিছুই আগাম প্রকাশ করে এর চমক নষ্ট করতে চাননি জলিল। তার কাছে জানতে চাওয়া হয়েছিল কারিনার সঙ্গে নাচার বাসনা আছে কি না তার সে বিষয়ে তার মতামত । আগামী ১২ই ফেব্রুয়ারি ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে। ছয় ঘণ্টার এই অনুষ্ঠানে অংশ নেবেন বলিউডের অভিনেত্রী কারিনা কাপুর। আর গান গাইবেন জাবেদ আলী এবং কণিকা কাপুর। বাংলাদেশ থেকে এই আয়োজনে অংশ নেবেন অনন্ত জলিল। অন্তর শোবিজ আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নিতে ৬০ সদস্যের একটি দল নিয়ে ঢাকায় আসবেন কারিনা কাপুর। আর এই অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় আছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।
সংবাদ সম্মেলনের প্রশ্নোত্তর পর্বে স্বপন চৌধুরী জানান ক্লিন ঢাকা কনসার্টটি জুড়েই থাকবে ঢাকাকে পরিচ্ছন্ন রাখার আহ্বান। এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা ঢাকা শহরের পরিচ্ছন্নতাকর্মীদেরও সহযোগিতা করব।ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অন্তর শোবিজের ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তারা। অনুষ্ঠান শেষে ১৩ ফেব্রুয়ারি ঢাকা ছাড়বেন কারিনাপা কাপুর এবং তার সঙ্গপঙ্গরা।

তথ্য অনলাইরিপোট ।

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৮ শে জানুয়ারি, ২০১৬ রাত ২:০২

প্রামানিক বলেছেন: অপেক্ষায় আছি সামনে আর কি কি যে দেখতে পামু।

২৮ শে জানুয়ারি, ২০১৬ দুপুর ১:০৪

আমি মিন্টু বলেছেন: ভাই গরম মর্সলা । :P

২| ২৮ শে জানুয়ারি, ২০১৬ ভোর ৬:১২

শাহরিয়ার কবীর বলেছেন: B-) B-)

২৮ শে জানুয়ারি, ২০১৬ দুপুর ১:০৫

আমি মিন্টু বলেছেন: B-) ;)

৩| ২৮ শে জানুয়ারি, ২০১৬ সকাল ৯:০৭

আম আদমি বলেছেন: অসম্ভবকে সম্ভব করাই জলিলের কাজ!!!!!

২৮ শে জানুয়ারি, ২০১৬ দুপুর ১:০৬

আমি মিন্টু বলেছেন: জলিল কাকুর কর্ম এরকমই ।লুল :) ;)

৪| ২৮ শে জানুয়ারি, ২০১৬ দুপুর ১:২০

ভুলুয়া বলেছেন: ঢাকাকে পরিষ্কার রাখার জন্য কারিনা কাপুরকে এনে নাচানো লাগে না। স্কুল,কলেজ,হাসপাতাল,অফিস এসব যায়গায় সঠিক ভাবে ক্যাম্পেইন করলেই হয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.