নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এই ঘরটির জন্য আমরা কোন স্পেশাল ক্যারেক্টার / ইমোটিকন গ্রহন করছি না।\nশুধুমাত্র সংখ্যা ও যে কোন সাধারন ক্যারেক্টার ব্যবহার করুন।\n

আমি মিন্টু

আমি মিন্টু › বিস্তারিত পোস্টঃ

মুসলিম বিশ্বকে ধ্বংস করার কঠিন ষড়যন্ত্র

২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ দুপুর ২:৫২


আজ দু'দিন যাবত ব্লগে ও পেপারে বেশ কিছু পোস্ট পড়েছি । তা নিয়ে সংক্ষিপ্ত কিছু আলোচনা তুলে ধরতে
চাইলাম । হ্যা ভাই ঠিকি ধরেছেন নিয়মিত যে ভাবে পোস্ট এবাও তার বাহিরে কিছুই করি নাই সূতারাং বুঝতেই পারছেন আমার পোস্ট মানেই মিন্টুর পোস্ট মানেই পেপার কাটিং । যাই হোক পোস্টের মূল বিষয় লেখার আগেই বলে নিচ্ছি আমার এই পোস্টটি কোন ধর্ম ও কোন ধর্মের মানুষের ওপরে আঘার্ত বা কারো ধর্মকে ছোট করার জন্য দেয়া হয়নি । তাই দয়া করে কেউ পোস্টে চুলকানির রোগ নিয়ে এসে হাজির হবেন না । আর যদি চুলকানির ব্যরাম নিয়ে এসেই পড়েন তাহলেও দয়া করে পোস্ট পড়ে ভালো না লাগলে চলে যাবেন । কোন প্রকার খারাপ মন্তব্য থেকে বিরত থাকুন না হলে কিন্তু চুলকানির স্থানে শুকন্না বোম্বাই মরিচের গুরা লাগাইয়া দিমু ।

বেশ কয়েকদিন মনে হচ্ছে মানুষ শান্তিতেই ছিল আর সে শান্তি বোধয় কারো চোখে সহ হল না । যে কারনে কেউ কেউ বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশেই মুসলিম হিন্দু ও খ্রিস্থান এবং বৌদ্ধ তাছাড়াও অন্যান্য ধর্মের লোকেরা যে একতা বদ্ধ আছে তা ষড়যন্ত্র কারীরা চাইছেন ভেঙ্গে দিতে । জী তারই কিছু প্রমান হু ভাই ওই যে ওপরের যে ছবিটি দেখা যাচ্ছে সেটি বাংলাদেশের একটি পত্রিকা থেকে নেয়া ।
ওখানে বলা হয়েছে মুসলমানদের ধ্বংস করার জন্য ডাক দিয়েছেন আরএসএসের ।ওখানে আরো বলা হয়েছে ভারতীয় জনতা পার্টির বিজেপি মতাদর্শিক পৃষ্ঠপোষক হিন্দুত্ববাদী সংগঠন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংস্থার আরএসএস তারা নাকি তাদের এক আলোচনা সভা থেকে মুসলমানদের বিরুদ্ধে চূড়ান্ত লড়াইয়ের মধ্য দিয়ে মুসলমানদের ধ্বংস করার হুঁশিয়ারি দিয়ে দিছেন। একই সাথে তারা মুসলমানদের রাক্ষস ও রাবনের উত্তরসূরি হিসেবে আখ্যায়িত করেছে।তাই তারা মুসলমানদের কোনঠাসা করতে এবং রাক্ষসদের ধ্বংস করতে হিন্দুদের প্রতি আহ্বানও জানিয়েছেন । আচ্ছা এখন আমি যদি বলি বা ব্লগে যারা বিবেকবান ব্যাক্তি আছেন একটু মনে করে দেখুনত রাক্ষসের চরিত্র কাদের ধর্মে বা কাদের ধর্ম আচরনে দেখা যায় । কারা মূত্তি পুজার অনুসারী । দেখা যায় একদিকে মসজিদে নামাজ হচ্ছে
অন্যদিকে হিন্দু ধর্ম অনুসারী গণ তারা ঢাক ঢোল বাজিয়ে নেচে গেয়ে পূজা করছেন,কোথায় তখনতো কোন মুসলিম যেয়ে সেই পূজা মন্ডবে কোন সমস্যা তৈরি বা কাউকে পুজা করার জন্য বাঁধা দেন না । অথচ আমাদের রাষ্ট্রীয় ধর্ম ইসলাম সে হিসেবে এ দেশের জনগণ
যদি দাবী করতে পারেন যে এ দেশে পূজা চলবে না । কিন্তু কোথায় মুসলমানেরাতো এমন প্রশ্ন কখন সংসদে পযন্ত তুলেন নাই ।তাহলে
আপনেরা কিছের ওপর আস্থা রেখে এরকম ধর্ম বিরোধী বা উস্কানীমূলক কাজে লিপ্ত হচ্ছেন । আর এখান থেকেই স্পস্ট বোঝা যায় যে কারা আসলে ধর্মকে পুজি সারা বিশ্বে ধর্ম বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত ।

হ্যা এরক প্রশ্নের জবাবে প্রথমেই নাম এসে যায় আমাদের প্রাণের পিয়ারের দেশ ভারতের । তার একটি নমূনা আপনেরা ওপরের ছবিটি
এবং এই লিং দেখুন এখানে ক্লিক করুন ।

না কষ্ট লাগতো না যদি না নিজ ধর্মে ওপরে এভাবে কেউ না বলতো । শুনেন আজ আমি যদি পৃথিবীর অন্য কোন দেশে বেড়াতে যাই আর সেখানে আট দেশের দশজন লোক থাকে আর তাদের ভিতরে যদি আরেকজন বাঙ্গলী থাকে আর কেউ যদি সেই বাঙ্গলী কে গাল মন্দ করে তাতে সেখানে থাকা বাকী আট দেশের লোকের গায়ে লাগবে না কিন্তু আমার গায়ে লাগবে, কারন আমি মনে প্রাণে একজন বাঙ্গালী জাতি ।আর জাতি ভাই হয়ে জাতি ভাইয়ের সামনে আরেক জাতি ভাইকে গাল মন্দ তা কখনো মেনে নেয়ার নয় ।তাই মুসলিমকে কেউ গাল মন্দ মুসলীম ধর্মের ওপরে কেউ আঘাত দিয়ে কথা বললেও আমার তেমনি কষ্ট লাগে যেমনটা লাগে একজন জাতি ভাইকে অন্য জাতির কেউ গাল মন্দ করলে ।

তাই ভাই আপনাদেরকে যে যাই বলুক বাংলাদেশের হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিস্থান ও অন্যান্য ধর্ম অনুসারী ভাইদের একতা বদ্ধ্ থাকার অনুরোধ করছি ।শুধু শুধু অন্যের কথায় নিজেরা নিজেদের মধ্যে কোন প্রকার রক্তারক্তিতে জড়াবেন না । তাতে কিন্তু আমাদের নিজেদের ক্ষতি সে বিষয়টি একটু মাথায় রাখার অনুরোধ থাকল । নিশ্চয় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠিন কোন ব্যবস্থা গ্রহণ করা হবে ।


মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৪:৫১

মুসাফির নামা বলেছেন: গত কালকে আমার ব্লগে বলেছি,সাধু সাবধান।ধৈর্য ধরূণ।

২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৫:১৯

আমি মিন্টু বলেছেন: ধন্যবাদ ভাই । আমিও তাই বলতে চেষ্টা করেছি । এই মুহুতে কোন উষ্কানীমূলক কথা নয় প্রয়োজন শুধু সতর্কতা ।
না হলে নিজেরা নিজেরাই খুনোখুনি হর্ত্যা কর্মে নানা ধরনের জামেলা হবে । তাই সকলকে চিলে কান নিয়ে গেছে বলে
কান না দেখে চিলের পিঁছনে ছুঁটলে হবে না ।

২| ২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:২৮

মিজানুর রহমান মিরান বলেছেন: তাই ভাই আপনাদেরকে যে যাই বলুক
বাংলাদেশের হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিস্থান
ও অন্যান্য ধর্ম অনুসারী ভাইদের একতা বদ্ধ্
থাকার অনুরোধ করছি ।শুধু শুধু অন্যের কথায়
নিজেরা নিজেদের মধ্যে কোন প্রকার
রক্তারক্তিতে জড়াবেন না । তাতে কিন্তু
আমাদের নিজেদের ক্ষতি সে বিষয়টি একটু
মাথায় রাখার অনুরোধ থাকল । নিশ্চয়
ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠিন কোন ব্যবস্থা
গ্রহণ করা হবে ।

আমিও তাই বলি.....। অসংখ্য ধন্যবাদ মিন্টু ভাই।

২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৭:৩১

আমি মিন্টু বলেছেন: মতামতের জন্য অনেক ধন্যবাদ মিরান ভাই ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.