নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এই ঘরটির জন্য আমরা কোন স্পেশাল ক্যারেক্টার / ইমোটিকন গ্রহন করছি না।\nশুধুমাত্র সংখ্যা ও যে কোন সাধারন ক্যারেক্টার ব্যবহার করুন।\n

আমি মিন্টু

আমি মিন্টু › বিস্তারিত পোস্টঃ

যোদ্ধা দ্য ওয়ারিয়র ২০১৪ সালের অসাধারণ একটি ভারতীয় ফ্লিম

২০ শে মার্চ, ২০১৬ রাত ১১:১১


আজ দেখলাম
যোদ্ধা দ্য ওয়ারিয়র হচ্ছে রাজ চক্রবর্তী পরিচালিত এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত একটি ইন্দিয়ান বাংলা চলচ্চিত্র ।এই চলচ্চিত্রটির ২০১৪ সালের ১৮ই মার্চ থেকে দৃশ্যায়ণ শুরু হয় । এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন দেব মিমি চক্রবর্তী আরো অনেকে। আর এতে দেবের বিপরীতে এই প্রথমবারের মতো অভিনয় করছেন মিমি । এটি রাম চরণ, কাজল আগারওয়াল অভিনীত তেলুগু ব্লকবাস্টার চলচ্চিত্র মাগাধীরা এর পুনঃনির্মাণ।
২০১৪ সালের ১৫ আগস্ট এই চলচ্চিত্রের ট্রেইলার প্রথম মুক্তি পায় এবং ২০১৪ সালের ১লা অক্টোবর দুর্গাপূজার মহাসপ্তমী উপলক্ষে চলচ্চিত্রটি মুক্তি দেয়া হয় ।

ছবিটি কাহিনী একই সাথে দুটি জন্ম নিয়ে ।১০০ বছর আগের মৌর্যযুগের এক যুদ্ধের কাহিনীর উপর ভিত্তি করে এই চলচ্চিত্রটির গল্প তৈরি করা হয়েছে।আর এতে সেনাপতি রুদ্র এর চরিত্রে অভিনয় করেন দেব এবং রাজকুমারী দুর্গা চরিত্রে মিমি চক্রবর্তী ।
চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেন ইন্দ্রদীপ দাশগুপ্ত ও স্যাভি গুপ্ত ।আর সংগীত লিখেছেন রিদ্ধি সেন ও শ্রীজাত এবং প্রসেন । এই চলচ্চিত্রের জন্য পশ্চিম মেদিনীপুর এর চন্দ্রকোণা প্রয়াগ ফিল্ম সিটিতে একটি বিশাল সেট নির্মাণ করা হয়।একই সাথে তাতে নানান ঐতিহাসিক বস্তু ব্যবহৃত হয়। তাই এই চলচ্চিত্র নিয়ে রাজ চক্রবর্তী কে প্রচুর পরিশ্রম করতে হয় । এতে প্রচুর কম্পিউটার গ্রাফিক্স ব্যবহৃত হয়। দেব বলেছিলেন চাঁদের পাহাড়ের পর এটিই তার সবচেয়ে বড় কাজ। চলচ্চিত্রের জন্য দেবকে বিশেষভাবে নিজের শরীরকে নির্মাণ করতে হয়েছিল।আর চলচ্চিত্রটিতে বেশি প্রাচীনকালের অস্ত্রশস্ত্র পোশাক দেখানো হয়েছে। মিমিকে এই চলচ্চিত্রটির জন্য শুধুমাত্র সেদ্ধ মুরগী এবং সেদ্ধ সবজি খেয়ে থাকতে হয়েছিল।
দৃশ্যায়ণ

যোদ্ধা দ্য ওয়ারিয়র এ দেবের প্রথম লুক।
২০১৪ সালের ১৮ই মার্চশুরু হয় চলচ্চিত্রটির দৃশ্যায়ণের কাজ। প্রয়াগ ফিল্মসিটিতে নির্মিত বাংলা চলচ্চিত্রের এযাবৎকালের সবচেয়ে বড় সেটে ৪০ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রায় এর দৃশ্যায়ণের কাজ চলেছে। কাহিনীর প্রয়োজনে প্রায় ৭০০ সৈন্যকে তৈরি করা হয়েছিল। তাছাড়াও সেটের ঘোড়াশালে ঘোড়া এবং হাতিশালে হাতি ব্যবহৃত হয় শ্যুটিংয়ের জন্য। প্রায় ১০০ দিন ধরে দৃশ্যধারণ করা হয়।
মুম্বাইয়ের যেখানে সারাটি দিন গানের দৃশ্যায়ণ সম্পন্ন হয় সেখানেই প্রখ্যাত চলচ্চিত্র যোধাআকবর চলচ্চিত্রের দৃশ্যধারণের কাজ হয়েছিল।আর এই চলচ্চিত্রটির কোরিওগ্রাফি করেছেন বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার আদিল সেখ। এর নাচের ধরণ বেশ প্রশংসিত ।

ছবি ইন্টারনেট

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২০ শে মার্চ, ২০১৬ রাত ১১:২৪

সাহসী সন্তান বলেছেন: এই ছবি অসাধারণ হয় ক্যামনে? তামিল 'রামচরণ' ছবির পুরা নকল এইটা। তারপরেও ভাল করতে পারে নাই। বিশেষ করে দেবের যা অভিনয় ছিল সেইটা দেখলেই মেজাজ ডিগ্রি ডিগ্রি অনুপাতে বাড়তে থাকে। তার উপর মেজাজ খারাপ করা চুলের স্ট্যাইল! মোট কথা আমার কাছে পুরা একটা ফালতু ছিনেমা লাগছে।

আপনি এই ছবি দেখে অসাধারণ বললেন, তাইলে এর তামিলটা দেখলে কি বলতেন বুঝতাছি না। তবে তামিলটা আসলেই অনেক সুন্দর। খুব ভাল লাগছিল!

যাহোক, এক এক জনের এক এক পছন্দ! সুতরাং আপনার কাছে এইটাকে অসাধারণ মনে হইতেই পারে। তবে তামিলটা দেইখেন! কথা ভাল না বুঝলেও দেখে আনন্দ পাবেন। মনেও শান্তি লাগবে!

২১ শে মার্চ, ২০১৬ রাত ১২:২৬

আমি মিন্টু বলেছেন: ধন্যবাদ সাহসী সন্তান ভাই । ভাই আস্তে আস্তে বলুন দাদারা শুনতে পারবে । বহু আশা নিয়ে ছবিতা দেখতে বসেছিলাম ভাই ।
ভেবেছিলাম তামিলের ভাষা তেমন বুঝি নাই হয়ত বাংলাটা দেখে কিছুটা পোশাবে ।
কিন্তু ছবির কাহিনীতো না যেন গাজাখুরি অবস্থা ।
ওই শালারাও ইদ্যানিং গাজাখুড়ো ছবি বানানো শুরু করেছে তা আগে বুঝতে পারিনী । ধন্যবাদ গঠনমূলক মন্তব্যের জন্য ।

২| ২১ শে মার্চ, ২০১৬ রাত ১২:০১

অপু তানভীর বলেছেন: সাহসী সন্তানের সাথে একমত ।
দেব মুভিটাকে খানিকটা হাস্যকর পর্যায়ে নিয়ে গেছে । আসল মুভির ধারে কাছেও যেতে পারে নাই !

২১ শে মার্চ, ২০১৬ সকাল ৭:১৯

আমি মিন্টু বলেছেন: ধন্যবাদ ভাই পুরো মুভিটাই ফালটু লেগেছে ।

৩| ২১ শে মার্চ, ২০১৬ রাত ১২:০৫

ডা: শরীফুল ইসলাম বলেছেন: একটা ফালতু ছিনেমা

২১ শে মার্চ, ২০১৬ সকাল ৭:২০

আমি মিন্টু বলেছেন: এক নম্বর ফালতু সিনেমা ।ধন্যবাদ

৪| ২১ শে মার্চ, ২০১৬ সকাল ৮:৩২

সাগর মাঝি বলেছেন: ভালো ছবি। আমিও দেখেছি।

২১ শে মার্চ, ২০১৬ সকাল ৮:৫২

আমি মিন্টু বলেছেন: অসাধারণ দারুন একটি মুভি ।

৫| ২১ শে মার্চ, ২০১৬ রাত ৯:৩৬

প্রণব দেবনাথ বলেছেন: আসল তেলেগু মুভি "মগধীরা" র ধারে কাছেও নেই।আর দেব!!!!ধুস ঐ বেটা নাচ ছাড়া কিচ্ছু জানে বলে মনে হয়না।
হিন্দি ডাব- https://www.youtube.com/watch?v=dY4RWzzgivk
তেলেগু-https://www.youtube.com/watch?v=plDUrJSUSbY

২২ শে মার্চ, ২০১৬ রাত ৩:০৯

আমি মিন্টু বলেছেন: ধন্যবাদ ।শুভরাত্রী ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.